Home বিনোদন কার্লি এবং সনির পুনর্মিলন কি কাছাকাছি?
বিনোদন

কার্লি এবং সনির পুনর্মিলন কি কাছাকাছি?

Share
Share

জেনারেল হাসপাতাল সন্দেহজনক ভবিষ্যদ্বাণী সনি করিন্টো এবং কার্লি করিন্থোস স্পেন্সার তারা তাদের সম্পর্ককে এবিসি সোপ অপেরায় আরেকটি সুযোগ দিতে পারে।

জেনারেল হাসপাতাল: বস সনি করিন্থোসের সাথে কার্লি করিন্থোস স্পেন্সারের দীর্ঘ ইতিহাস

জি.এইচ. ইতিহাস মনে রাখে কার্লি করিন্থোস স্পেন্সার কয়েক দশক ধরে সনি করিন্থোসের সাথে আছেন এবং বন্ধ করেছেন। বছরের পর বছর ধরে, তাদের তিনটি সন্তান ছিল এবং একটি সুন্দর পরিবার তৈরি হয়েছিল। তারা পাঁচবার বিয়ে করেছে, যা প্রমাণ করে যে তারা একে অপরকে অতিক্রম করতে পারে না।

জেনারেল হাসপাতাল প্রিভিউ: সনি করিন্থোস (মরিস বেনার্ড) - কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট)জেনারেল হাসপাতাল প্রিভিউ: সনি করিন্থোস (মরিস বেনার্ড) - কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট)
জিএইচ | এবিসি

তারা অনেক লড়াই করে, কিন্তু তারা আরও বেশি ভালবাসে এবং এমন কিছু নেই যা তারা একে অপরের জন্য করবে না। অবশ্যই, তারা কিছু অত্যন্ত অন্ধকার সময়ের মধ্য দিয়ে গেছে। সম্প্রতি অবধি, সনির বাইপোলার ব্রেকডাউন তাকে কার্লি একজন প্রতারক বলে মনে করে অন জেনারেল হাসপাতাল.

কিন্তু এখন, এটা স্পষ্ট যে তারা আগের চেয়ে শক্তিশালী কারণ কার্লি এখনও দাঁড়াতে এবং তার জন্য কিছু করতে ইচ্ছুক। এখন, এই সর্বশেষ পরিস্থিতি যে তারা নিজেদের খুঁজে পেয়েছে তা “কারসন” এর জন্য আরেকটি পুনর্মিলনের পথ তৈরি করতে পারে।

সনি এবং কার্লি আবার জিএইচ-এ একসাথে নিক্ষিপ্ত হয়

বর্তমানে, মধ্যে জেনারেল হাসপাতাল, কার্লি করিন্থোস স্পেন্সার (লরা রাইট) সনি করিন্থোসের (মরিস বেনার্ড) কক্ষপথে আরও গভীরে টেনে নিয়ে যাওয়া হচ্ছে। সম্প্রতি তিনি এফবিআই এজেন্টকে খুন করেছেন জন “জ্যাগার” ক্যাটস (অ্যাডাম হ্যারিংটন)।

তাই তার একটি অ্যালিবি দরকার এবং অবশ্যই সে কার্লির দিকে ফিরেছে। আসলে, তিনি তাকে সাহায্য করার বিষয়ে দুবার ভাবেননি। যাইহোক, জিনিসগুলি দ্রুত খারাপের দিকে মোড় নেয় যখন সনি কোয়ার্টারমেইন পরিবারকে বিশ্বাস করে যে তারা একসাথে ঘুমিয়েছিল।

এখন জিনিসগুলি আরও জটিল হয়ে উঠছে কারণ আরও লোকেরা আবিষ্কার করতে শুরু করেছে জেনারেল হাসপাতাল। এছাড়া সনির আইনজীবী ড. ডায়ান মিলার (ক্যারোলিন হেনেসি), বলেছেন যে তিনি কারাগারের বাইরে থাকতে চাইলে এক রাত যথেষ্ট হবে না।

এটি আদালতে ধরে রাখার জন্য, ডায়ান বলেছেন যে তাদের অবশ্যই একটি গুরুতর মামলা রয়েছে। তাই এখন, তাদের ভান করতে হবে যে তারা একসাথে ফিরে এসেছে। প্রকৃতপক্ষে, এটি বিভ্রান্তিকর হবে এবং এটি যত দীর্ঘ হবে, লাইনগুলি তত বেশি ঝাপসা হতে পারে…

জেনারেল হাসপাতালের ভবিষ্যদ্বাণী: “কারসনের” জাল রোম্যান্স কি সত্য হয়?

আপাতত, কার্লি এবং তার প্রাক্তন স্বামী সনিকে অবশ্যই ভান করতে হবে যে তারা একসাথে আছে আবার মধ্যে জি.এইচ.. অথবা অন্তত একসাথে ঘুমানো। এটা অবশ্যই মনে হচ্ছে তাদের কভার স্টোরি সত্যিকারের পুনর্মিলনের মঞ্চ তৈরি করতে পারে।

তাদের যত বেশি ভান করতে হবে, তত বেশি বাস্তব মনে হতে পারে। এবং তারা এটি জানার আগে, তারা আবার একে অপরের জন্য প্রকৃত অনুভূতি বিকাশ করতে পারে। অবশ্যই, তারা এখনও একে অপরকে ভালবাসে এবং একে অপরের সাথে স্বাচ্ছন্দ্য বোধ করে।

অতএব, পুরানো অভ্যাসগুলিতে ফিরে আসা অবশ্যই সহজ হবে। জেনারেল হাসপাতাল। সম্প্রতি, কার্লি সনিকে বলেছিলেন যে তিনি তাকে আর বিয়ে করবেন না। যাইহোক, যদি সে নিজেকে তার বিরুদ্ধে সাক্ষ্য দিতে হয়, তবে সে যাইহোক এটি করতে পারে।

আসলে, দেখে মনে হচ্ছে “কারসন” শীঘ্রই পুনরুত্থিত হতে পারে। জি.এইচ. স্পয়লারদের প্রতিশ্রুতি টন বিস্ময়। ABC দিনের নাটকে সনি করিন্থোস কার্লি করিন্থোস স্পেনসারের সাথে আবার একত্রিত হয় কিনা তা দেখতে এক মিনিট নষ্ট করবেন না।

সব সর্বশেষ খবর পান জেনারেল হাসপাতাল স্পয়লার এবং সাবান ময়লা থেকে প্রতিদিনের আপডেট।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া শুরু করেছে, যিনি অনুপযুক্ত আচরণের নতুন অভিযোগ উত্থাপনের হুমকি দিয়েছেন, এমনকি...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ ফ্রম ফ্লোরিডা 250 চলাকালীন NASCAR ট্রাক সিরিজের ড্রাইভার লেইন রিগস (38)।...

Related Articles

Scheana Shay বলেছেন যে তার বাড়ির সামনে থেকে গাড়িটি চুরি হয়েছে

মধ্যে কেউ শেয়ানা শযতার আশেপাশের এলাকাটি ভ্যান্ডারপাম্পের নিয়ম অনুযায়ী বসবাস করছে না…...

বোয়িং প্রতিরক্ষা প্রধান নতুন সিইওর অধীনে প্রথম নির্বাহী পরিবর্তনে চলে গেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাহসী এবং সুন্দর: লিয়ামকে ম্যান আপ অ্যান্ড পুট আউট স্টেফি’স ফায়ার করতে হবে

সাহসী এবং সুন্দর হ্যাং আপ স্টেফি ফরেস্টার এবং লিয়াম স্পেনসার এই সপ্তাহের...

অ্যালেক বাল্ডউইন আদালতকে ‘মরিচা’ প্রসিকিউটরদের পুনর্বিবেচনার অনুরোধ প্রত্যাখ্যান করতে বলে

অ্যালেক বালডুইনো2021 সালের মারাত্মক “মরিচা” শুটিংয়ের জন্য তার বিরুদ্ধে নিউ মেক্সিকোর ফৌজদারি...