Home বিনোদন লস এঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়াম শতবর্ষী উত্তরাধিকার ওয়াকওয়ে উন্মোচন করেছে
বিনোদন

লস এঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়াম শতবর্ষী উত্তরাধিকার ওয়াকওয়ে উন্মোচন করেছে

Share
Share






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটিঅ্যাকসেস) – লস অ্যাঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়াম তার শতবর্ষীয় উত্তরাধিকার ওয়াকওয়ে উন্মোচন করেছে, এটি তার শতবর্ষ উদযাপনের সাথে সংযুক্ত চূড়ান্ত প্রোগ্রামগুলির মধ্যে একটি, আইকনিক স্টেডিয়ামের 100 বছরের উত্তরাধিকারের প্রতি চিরস্থায়ী শ্রদ্ধা। শতবর্ষীয় লিগ্যাসি ওয়াকওয়ে অ্যাঞ্জেলিনোদের প্রজন্মের জন্য LA কলিজিয়ামে তাদের বিশেষ স্মৃতি স্মরণ করার জন্য একটি শারীরিক সুযোগ প্রদান করে। সেন্টেনিয়াল লিগ্যাসি ওয়াকওয়ের প্রথম ইনস্টলেশনে কলিজিয়াম লোগোর চারপাশে 2,000টিরও বেশি কাস্টম ইট রয়েছে। এটি ঐতিহাসিক পেরিস্টাইলের বিখ্যাত কেন্দ্রীয় খিলানের সামনে, সাইটের অলিম্পিক প্লাজায় অবস্থিত।

সেন্টেনিয়াল লিগ্যাসি ওয়াকওয়ে গ্রানাইট এবং কাদামাটির পেভারের সমন্বয়ে গঠিত এবং স্টেডিয়ামের সবচেয়ে বড় ইভেন্টের লিগ্যাসি মোমেন্টের সাথে খোদাই করা 100টি অনন্য পেভার রয়েছে, যা পুরো পাকা এলাকা জুড়ে বিতরণ করা হয়েছে। এই লিগ্যাসি মুহূর্তগুলিকে ঘিরে শ্রোতা সদস্যদের একটি বিস্তৃত পরিসরের কাস্টম পেভার, তাদের বিশেষ স্মৃতিগুলি ক্যাপচার করে৷ কলিজিয়ামে সংঘটিত উল্লেখযোগ্য উত্তরাধিকার মুহূর্তগুলির মধ্যে রয়েছে 1932 সালের অলিম্পিক (30 জুলাই-14 আগস্ট, 1932), 32 তম রাষ্ট্রপতি ফ্র্যাঙ্কলিন ডি রুজভেল্টের উপস্থিতি (1 অক্টোবর, 1935), L.A. Colember (L.S. Colember) এ রামসের উদ্বোধনী খেলা 6, 1946), সুপার বোল I (15 জানুয়ারি, 1967), রোলিং স্টোনস (9 এবং 11 অক্টোবর, 1981), 1984 অলিম্পিক গেমস (28 জুলাই থেকে 12 আগস্ট, 1984), এক্স গেমস (আগস্ট 16, 200) এবং KX5 শো (ডিসেম্বর 10, 2022)।

“কলিসিয়াম ভাগ্যবান যে বিশ্বের অন্য কোনো স্টেডিয়ামের সাথে অতুলনীয় একটি উত্তরাধিকার রয়েছে, যার 100 বছরেরও বেশি অবিশ্বাস্য ইতিহাস রয়েছে, এমন একটি গল্প যা 123 মিলিয়নেরও বেশি দর্শক সাক্ষী হয়েছেন,“তিনি বলেন জো ফুরিন, লস এঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়ামের জেনারেল ম্যানেজার। “কলিজিয়াম লিগ্যাসি ওয়াকওয়ে হল লস এঞ্জেলেসবাসীদের জন্য তারা পরিবার এবং বন্ধুদের সাথে এখানে কাটানো দুর্দান্ত সময়গুলিকে চিনতে পারে; তার স্মৃতি আগামী 100 বছর এবং তার পরেও এখানে অমর হয়ে থাকবে!”

ডঃ আর্টে বার্টনারযিনি 1970 থেকে 2020 সাল পর্যন্ত ইউনিভার্সিটি অফ সাউদার্ন ক্যালিফোর্নিয়া মার্চিং ব্যান্ডের স্পিরিট অফ ট্রয়ের ডিরেক্টর হিসেবে দায়িত্ব পালন করেছেন, LA কলিজিয়াম লিগ্যাসির বিশেষ গুরুত্বের কারণে সেন্টেনিয়াল লিগ্যাসি ওয়াকওয়েতে প্রথম ইট ইনস্টল করা হয়েছে। মার্চিং ব্যান্ড ডিরেক্টর হিসাবে 50 বছর কাটিয়ে এবং 1984 অলিম্পিকে ব্যান্ড ডিরেক্টর হিসাবে দায়িত্ব পালন করার পরে, ডঃ বার্টনার লস এঞ্জেলেস মেমোরিয়াল কলিজিয়ামে 19 মিলিয়নেরও বেশি ভক্তদের জন্য 300 বারের বেশি পারফর্ম করেছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আর্চ ম্যানিং কুইন ইয়ার্সের স্থলাভিষিক্ত হয়েছেন

সেপ্টেম্বর 14, 2024; অস্টিন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক আর্চ ম্যানিং (16) ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে টেক্সাস-সান আন্তোনিও রোডরানার্সের বিরুদ্ধে প্রথমার্ধে...

মেথড ম্যান চায় ডিডির অপরাধ এবং হিপ হপ সংস্কৃতির মধ্যে লাইন টানা হোক

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZ.com মেথড ম্যান সবাই সংযোগ করতে চায় ডিডিব্রেক পাম্প করার জন্য হিপ হপ মিউজিকের রাজ্যের পতন… এবং সমস্যাগুলিকে বিভ্রান্ত...

Related Articles

শ্রমিকদের পূর্ণ শ্রম অধিকার কখন পাওয়া উচিত?

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...