Home খেলাধুলা তারিক স্কুবাল টাইগারদের এ-এর মুখোমুখি হওয়ার সময় প্রধান লিগ-সেরা 17 তম জয় চান
খেলাধুলা

তারিক স্কুবাল টাইগারদের এ-এর মুখোমুখি হওয়ার সময় প্রধান লিগ-সেরা 17 তম জয় চান

Share
Share

এমএলবি: শিকাগো হোয়াইট সোক্সে ডেট্রয়েট টাইগার্স24 আগস্ট, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেট্রয়েট টাইগার্সের স্টার্টিং পিচার তারিক স্কুবাল (29) গ্যারান্টিড রেট ফিল্ডে প্রথম ইনিংসের সময় শিকাগো হোয়াইট সক্সের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করে। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

শুক্রবার রাতে স্বাগতিক ওকল্যান্ড অ্যাথলেটিক্সের বিরুদ্ধে তিন ম্যাচের সিরিজের উদ্বোধনী ম্যাচে ডেট্রয়েট টাইগার্সের বাঁ-হাতি তারিক স্কুবাল তার 17তম বড় লিগ জয়ের চেষ্টা করবেন।

স্কুবাল (16-4, 2.51 ইআরএ) মেজরগুলিতে সর্বাধিক জয়ের জন্য আটলান্টা ব্রেভসের ক্রিস সেলের সাথে বাঁধা। তিনি ERA তে সেলের (2.46) পিছনে দ্বিতীয় এবং সান দিয়েগো প্যাড্রেসের ডিলান সিজের সাথে দ্বিতীয় সর্বাধিক স্ট্রাইকআউটের জন্য (201), শুধুমাত্র সেলের (206) পিছনে।

স্কুবাল তার শেষ দুটি আউট এবং তার শেষ পাঁচটির মধ্যে চারটি জিতেছে। অতি সম্প্রতি, শনিবার বোস্টন রেড সক্সের বিরুদ্ধে 2-1 ব্যবধানে জয়ে তিনি ক্যারিয়ার-সর্বোচ্চ আট ইনিংসে এক রান এবং চারটি আঘাতের অনুমতি দিয়েছেন।

রেড সক্স ম্যানেজার অ্যালেক্স কোরা বলেছেন, “তিনি সম্ভবত আমেরিকান লিগের সেরা পিচার। “এই লোকটি, আমরা তাকে বসন্তের প্রশিক্ষণে দেখেছি, এবং আমরা জানতাম যে সে একটি বড় বছর কাটাতে চলেছে, এবং এটি তার জন্য একটি বিবৃতি খেলা ছিল। তার সম্ভবত সাই ইয়াং জেতা উচিত।”

টাইগারদের প্রথম বেসম্যান স্পেন্সার টরকেলসন ডেট্রয়েট নিউজ অনুসারে স্কুবাল সম্পর্কে বলেছিলেন, “তিনি অবিশ্বাস্য। এটি কেবল তার প্রতিভা নয়। এটির পিছনে প্রত্যয়। প্রতিটি পিচের সাথে তার অভিপ্রায় এবং আত্মবিশ্বাস রয়েছে। আপনি সত্যিই এমন কাউকে প্রশংসা করতে পারেন এটি আমাদের পিচিং স্টাফ এবং এমনকি পজিশন প্লেয়ারদের মধ্যেও টোন সেট করে।

বৃহস্পতিবার নাটকীয় জয়ের পর টাইগাররা (৭১-৭০) উত্তপ্ত হবে। পার্কার মিডোস সান দিয়েগো প্যাড্রেসের বিপক্ষে নবম ম্যাচে দুই আউটের সাথে একটি গ্র্যান্ড স্ল্যাম জিতেন এবং ডেট্রয়েট তিন ম্যাচের সিরিজে সুইপ এড়াতে ৪-৩ ব্যবধানে জয়লাভ করে। টাইগাররা আমেরিকান লিগের ওয়াইল্ড কার্ডের চূড়ান্ত জায়গা থেকে পাঁচ ম্যাচ পিছিয়ে।

স্কুবাল তার ক্যারিয়ারে A এর বিরুদ্ধে সাতটি শুরু করেছেন এবং 2.52 ERA এর সাথে 3-2। তিনি 5 এপ্রিল অকল্যান্ডের মুখোমুখি হন এবং 6 1/3 ইনিংসে চার রান এবং চারটি আঘাতের অনুমতি দেন এবং কোন সিদ্ধান্ত পাননি। স্কুবল নয়টি মারলেন এবং দুটি হাঁটলেন।

সফররত সিয়াটল মেরিনার্সের বিপক্ষে চার ম্যাচের সিরিজে এ দল আসছে।

ওকল্যান্ড (61-80) সিরিজের প্রথম দুটি গেম জিতেছে কিন্তু তারপরে বুধবার 16-3 এবং বৃহস্পতিবার 6-4 হেরেছে, যা মেরিনার্সকে লিগের চূড়ান্ত ওয়াইল্ড-কার্ড অবস্থানের কাছাকাছি যেতে দিয়েছে।

ব্রেন্ট রুকার বৃহস্পতিবার A’র হয়ে আরও দুটি হোম রান করেছেন, এই মৌসুমে তার মোট 35 এ পৌঁছেছেন।

“গত বছরের মতই, আমার বাড়ির দৌড় সবসময় ক্লাস্টারে আসে,” রুকার বলেন। “এটি আমার ক্যারিয়ার জুড়ে একটি ধ্রুবক ছিল। আমি এই বছর যা ভাল করেছি তা হল যে অ্যাট-ব্যাটদের আউটবার্স্টগুলির মধ্যে, আমি বেস হিটগুলিকে একসাথে স্ট্রিং করতে এবং কিছু হাঁটা আঁকতে সক্ষম হয়ে ভাল কাজ করেছি।”

A-এর পরিকল্পনা হল শুক্রবার থেকে Mitch Spence (7-9, 4.50 ERA) শুরু করা। রকি ডান-হাতি গেমের গভীরে থ্রো করার জন্য লড়াই করেছে, কিন্তু সে ইদানীং ভাল বল ছুঁড়ছে।

27 অগাস্ট সিনসিনাটি রেডসের বিরুদ্ধে ওকল্যান্ডের 5-4 জয়ে 5 1/3 ইনিংসে তিনি এক রান এবং পাঁচটি হিটের অনুমতি দিয়েছিলেন, তারপর পাঁচ ইনিংসে দুটি রান এবং পাঁচটি আঘাতের অনুমতি দিয়েছিলেন কারণ A’র 10-এ 6-4 পতন হয়েছিল। রবিবার টেক্সাস রেঞ্জার্স। কোনো ম্যাচেই তিনি সিদ্ধান্ত পাননি।

স্পেন্স তার সংক্ষিপ্ত প্রধান লিগ ক্যারিয়ারে টাইগারদের মুখোমুখি হননি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রিপোর্ট: নিরাপত্তার ভয়ে বাড়ি বিক্রি করে দিয়েছেন লায়ন্স কোচ ড্যান ক্যাম্পবেল

ডেট্রয়েট লায়ন্সের কোচ ড্যান ক্যাম্পবেল শনিবার, 24 আগস্ট, 2024-এ ডেট্রয়েটের ফোর্ড ফিল্ডে একটি প্রিসিজন খেলার প্রথমার্ধে পিটসবার্গ স্টিলার্সের বিরুদ্ধে একটি খেলা দেখছেন৷ ডেট্রয়েট...

ব্যাংক অফ জাপান, পিবিওসি, সিপিআই জাপান, ফেড রেট কম

23 নভেম্বর, 2016, বুধবার, জাপানের টোকিওর একটি শপিং স্ট্রিট থেকে ক্রেতারা এবং পথচারীরা দোকান পাড়ি দেওয়ার সময় একটি জাপানি পতাকা প্রদর্শিত হয়৷ তোমোহিরো...

Related Articles

স্টার্টারদের ফাঁক থাকা সত্ত্বেও, এসিস গণহত্যা উইংস

সেপ্টেম্বর 10, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; Crypto.com এরিনার কোর্টে একজন...

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...