Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার এবং সারার বিয়ে কি ফিওনার মিথ্যা থেকে বাঁচতে পারে?
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি: জেন্ডার এবং সারার বিয়ে কি ফিওনার মিথ্যা থেকে বাঁচতে পারে?

Share
Share

ডেস অফ আওয়ার লাইভস দেখে সারাহ হর্টন (লিনসে গডফ্রে) তার একটি বিধ্বংসী দুর্ঘটনার স্মৃতি পুনরুদ্ধার করতে শুরু করে। Xander কুকের মা, ফিওনা কুক, (সেরেনা স্কট থমাস) সম্পর্কে সত্য যখন সারাহ বুঝতে পারে যে ফিওনা তার বর্তমান অবস্থার জন্য দায়ী। জ্যান্ডার কুক (পল টেলফার) এবং ফিওনা একটি সম্ভাব্য সংকটের মুখোমুখি হন যখন সারার স্মৃতি পুনরুত্থিত হয়। ফিওনা, তার সংযম বজায় রাখার প্রয়াসে, সারাকে নীরব করার জন্য সংগ্রাম করে। ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) ফিওনার ক্রিয়াকলাপের জন্য বলির পাঁঠা হতে পারে এনবিসির পিকক সোপ অপেরা.

আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - জেন্ডার কুক (পল টেলফার)আমাদের জীবনের দিনগুলি: সারাহ হর্টন (লিনসে গডফ্রে) - জেন্ডার কুক (পল টেলফার)

DOOL দেখে যে মারলেনা ইভান্স (ডেইড্রে হল) সম্মোহন ব্যবহার করে সারাকে সেই দুর্ভাগ্যজনক রাতটি মনে রাখতে সাহায্য করে। ব্র্যাডি নির্দোষ এবং ফিওনা দোষী এমন প্রকাশ সারা এবং জেন্ডারের সম্পর্কের উপর চাপ সৃষ্টি করতে পারে। Xander, সারাহকে তার প্রিয়জনদের দ্বারা করা শারীরিক এবং মানসিক ক্ষতির জন্য দোষী বোধ করে, সারাকে একা রেখে যাওয়ার কথা বিবেচনা করতে পারে। আমাদের জীবনের দিনগুলো. সারাহ যেহেতু তার শারীরিক সীমাবদ্ধতার সাথে লড়াই করছে, একজন ডাক্তার এবং মাতৃত্ব হিসাবে তার কাজ/জীবনের ভারসাম্য। ম্যাগি হর্টন কিরিয়াকিস (সুজান রজার্স) এবং জান্ডার সারার যত্ন নেয় যখন সে হুইলচেয়ারে জীবনের সাথে মানিয়ে নেয়।

আপনার সব পান আমাদের জীবনের দিনগুলো সাবান ময়লা এখানে দৈনিক spoilers এবং খবর. এবং আপনার প্রিয় চরিত্রের ভাগ্যের আপডেটের জন্য সাথে থাকুন।

ইউটিউবে আমাদের সোপ অপেরা স্পয়লার চ্যানেল দেখুন!

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Stampeders এবং Roughriders অধরা জয় চান

20 আগস্ট, 2022; টরন্টো, অন্টারিও, ক্যান; ক্যালগারি স্ট্যাম্পেডার্স কোয়ার্টারব্যাক জ্যাক মায়ার (12) BMO ফিল্ডে টরন্টো আর্গোনটসকে পরাজিত করার পর মাঠের বাইরে চলে যাচ্ছেন।...

ফ্রান্সে যৌন নির্যাতনের রিপোর্ট করার সময় অভিবাসী নারীরা ‘দ্বিতীয় ট্রমা’-এর সম্মুখীন হন

অ্যামনেস্টি ইন্টারন্যাশনালের একটি সাম্প্রতিক প্রতিবেদন প্রকাশ করে যে ফ্রান্সে নথিভুক্ত নারীরা যৌন সহিংসতার রিপোর্ট করার ক্ষেত্রে উল্লেখযোগ্য বাধার সম্মুখীন হয়, প্রায়শই তাদের সাহায্য...

Related Articles

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...

‘ক্রাশ’ গায়িকা জেনিফার পেজ: ‘তাকে মনে আছে?!

আমেরিকান গায়ক জেনিফার পেইজ প্রায় 20 বছর বয়সী যখন তিনি তার 1998...

যুক্তরাজ্যের সরকারী ঋণ রিভসের উপর আঘাত হানে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...