Home খেলাধুলা ফিলিস তখন মারলিন্সের মুখোমুখি হওয়ার জন্য জ্যাক হুইলারকে পাঠায়
খেলাধুলা

ফিলিস তখন মারলিন্সের মুখোমুখি হওয়ার জন্য জ্যাক হুইলারকে পাঠায়

Share
Share

এমএলবি: ফিলাডেলফিয়া ফিলিসে আটলান্টা ব্রেভস31 আগস্ট, 2024; ফিলাডেলফিয়া, পেনসিলভানিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া ফিলিস পিচার জ্যাক হুইলার (45) সিটিজেনস ব্যাঙ্ক পার্কে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে প্রথম ইনিংসের সময় একটি পিচ নিক্ষেপ করছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: এরিক হার্টলাইন-ইমাগন ইমেজ

ফিলাডেলফিয়া ফিলিস ডান-হাতি জ্যাক হুইলার শুক্রবার হোস্ট মিয়ামি মার্লিন্সের মুখোমুখি হলে ন্যাশনাল লিগ সাই ইয়াং অ্যাওয়ার্ডের জন্য তার বিড জোরদার করার আরেকটি সুযোগ পাবেন।

ফিলিস পাঁচ ম্যাচের জয়ের ধারায় চার ম্যাচের সিরিজের দ্বিতীয় খেলায় প্রবেশ করে।

হুইলার (13-6, 2.63 ERA) হল আটলান্টা ব্রেভসের ক্রিস সেল (16-3, 2.46 ERA) এর পিছনে NL Cy Young-এর জন্য সম্মতিসূচক নং 2 বাছাই।

দুইবারের অল-স্টার, হুইলার 2021 সালে এনএল সাই ইয়ং-এর জন্য রানার-আপ হয়েছিলেন কিন্তু এখনও পর্যন্ত এই সম্মান জিততে পারেননি।

“আপনি প্রতিটি মরসুমে যান এবং এটি আপনার ব্যক্তিগত লক্ষ্যগুলির মধ্যে একটি,” হুইলার লিগের সেরা পিচার হিসাবে নির্বাচিত হওয়ার বিষয়ে বলেছিলেন। “আমি মনে করি না ব্যক্তিগত লক্ষ্যে কোনো ভুল আছে। আপনি যদি সেগুলি সেট করেন বা কাছাকাছি আসেন, আপনি দলকে সাহায্য করছেন।”

হুইলার, 34, তার সাম্প্রতিক পারফরম্যান্সের উপর ভিত্তি করে গড়ে তোলার দিকে নজর দেবেন, যখন তিনি শনিবার ব্রেভসের বিরুদ্ধে 3-0 ব্যবধানে জয়ে সাতটি স্কোরহীন ইনিংস খেলেন এবং সাতটি আউট করেন।

মার্লিনসের বিরুদ্ধে 24 ক্যারিয়ার শুরু হয়, হুইলার 2.78 ERA সহ 10-4। মিয়ামিতে 10 শুরু হয়, তিনি 3.77 ERA সহ 3-1।

যাইহোক, এই মরসুমে হুইলার যতটা ভালো, ফিলিস তার উপস্থিতিতে মাত্র 16-11। এবং মার্লিনের বিরুদ্ধে এই বছর দুটি আউটিংয়ে, হুইলার একটি 6.75 ERA সহ 0-0।

Wheeler এই বছর সমৃদ্ধ হচ্ছে যখন প্রাক্তন Marlin JT Realmuto প্লেটের পিছনে রয়েছে, একটি 1.98 ERA কম্পাইল করছে। Garrett Stubbs বা Rafael Marchan ধরার সাথে, Wheeler এর 4.69 ERA আছে।

মিয়ামি ম্যানেজার স্কিপ শুমাকার বিশ্বাস করেন যে ফিলাডেলফিয়ার পিচার্সের সাফল্যের জন্য রিয়েলমুটো অত্যন্ত গুরুত্বপূর্ণ।

“জেটি অন্যতম সেরা গেম কলিং ক্যাচার,” শুমাকার বলেছেন। “জেটি-এর সাথে, আপনি কখনই পিচে বসতে পারবেন না। তিনি তার পিচার্সকে প্যাটার্নে পড়তে দেন না।”

দ্য ফিলিস (84-56), যারা বৃহস্পতিবার মিয়ামির (52-88) বিরুদ্ধে 5-2 জয়ের সাথে সিরিজ শুরু করেছে, তারা ন্যাশনাল লিগে নিউ ইয়র্ক মেটস এবং আটলান্টা ব্রেভস-এর উপর আট-গেম এগিয়ে আছে 2011 সাল থেকে তাদের প্রথম বিভাগের শিরোনাম চাই।

বৃহস্পতিবারের জয়ের পর, ফিলিস ম্যানেজার রব থমসন বলেছিলেন যে তিনি সম্ভব হলে তার খেলোয়াড়দের বিশ্রাম দেওয়ার চেষ্টা করবেন।

প্লেঅফের জন্য হোম-ফিল্ড সুবিধা অর্জনের প্রসঙ্গে থমসন বলেছেন, “সেখানে একটি ভারসাম্য রয়েছে কারণ বেসবলে সেরা রেকর্ড করার চূড়ান্ত গাজর এখনও রয়েছে।” “আমাদের ফ্যান বেসের সামনে ঘরের মাঠে খেলা আমাদের জন্য গুরুত্বপূর্ণ। তারা আমাদের দলকে শক্তিশালী করে।”

মেজর লিগে তৃতীয়-নিকৃষ্ট রেকর্ডের অধিকারী মার্লিনদের অনেক তরুণ খেলোয়াড় তাদের চিহ্ন তৈরি করতে চাইছে।

শুধুমাত্র তিনজন মার্লিন হিটার যারা স্টার্টার হিসেবে মৌসুম শুরু করেছিল তারা ক্লাবের সাথে থেকে যায়: ক্যাচার নিক ফোর্টস, ইনফিল্ডার জেক বার্গার এবং ডান ফিল্ডার জেসুস সানচেজ।

বিশেষ করে দুই তরুণ খেলোয়াড় আবির্ভূত হয়েছে: তৃতীয় বেসম্যান কনর নরবি, 24; এবং শর্টস্টপ জেভিয়ার এডওয়ার্ডস, 25।

নরবি 30 জুলাইয়ের বাণিজ্যে অর্জিত হয়েছিল যা বাম-হাতি ট্রেভর রজার্সকে বাল্টিমোর ওরিওলে পাঠিয়েছিল।

মিয়ামির সাথে 15টি খেলায়, নরবির 14টিতে অন্তত একটি হিট ছিল – নয়টি একক, সাতটি দ্বৈত এবং তিনটি হোম রান। মার্লিন্সের সাথে এই সংক্ষিপ্ত সময়ে, তিনি .953 OPS নিয়ে .317 ব্যাট করছেন।

এডওয়ার্ডস, যিনি মাইনর লিগ থেকে ফিরে এসে 2 জুলাই নিয়মিত শর্টস্টপ হিসেবে দায়িত্ব নেন, এই বছর 50টি খেলায় .823 ওপিএসের সাথে .333 ব্যাটিং করছেন৷ তিনি 24 প্রচেষ্টায় 22টি চুরি করেছেন।

শুক্রবার, মিয়ামি শুরু করবে এডওয়ার্ড ক্যাব্রেরা (3-6, 5.33)। ফিলিসের বিরুদ্ধে পাঁচটি ক্যারিয়ার শুরু, ডানহাতি 4.70 ইআরএ সহ 1-2।

Marlins এই বছর 7-9 তারা যখন Cabrera মুক্তি, এবং যে 14 আগস্ট ফিলাডেলফিয়া 9-5 হার অন্তর্ভুক্ত. চার ইনিংসে, ক্যাব্রেরা ছয় রান, ছয়টি হিট এবং চার হাঁটার অনুমতি দেন, যখন দুটি স্ট্রাইক আউট করেন। চতুর্থ ইনিংসে কাইল শোয়ারবারকে গ্র্যান্ড স্ল্যাম জিতিয়েছেন তিনি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

Related Articles

MLB রাউন্ডআপ: Shohei Ohtani Dodgers প্লেঅফ জয় করে ইতিহাস তৈরি করেছে

সেপ্টেম্বর 19, 2024; মিয়ামি, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার...

লেইন রিগস আবার স্পয়লার খেলেন এবং টানা দ্বিতীয় জয় পান

ফেব্রুয়ারী 16, 2024; ডেটোনা বিচ, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ডেটোনা ইন্টারন্যাশনাল স্পিডওয়েতে ফ্রেশ...

শাবক নির্মূলের কাছাকাছি যখন তারা জাতীয়দের মুখোমুখি হয়

সেপ্টেম্বর 19, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো কাবসের তৃতীয় বেসম্যান আইজ্যাক...

টাইগাররা হঠাৎ প্লে অফের প্রভাব সহ সিরিজে ও’র মুখোমুখি হয়

সেপ্টেম্বর 11, 2024; বোস্টন, ম্যাসাচুসেটস, মার্কিন যুক্তরাষ্ট্র; ফেনওয়ে পার্কে অষ্টম ইনিংসে বোস্টন...