Home বিনোদন টেলর সুইফট ঝড়ের কারণে চিফস খেলা স্থগিত করার পরে স্যুটে বসতি স্থাপন করে
বিনোদন

টেলর সুইফট ঝড়ের কারণে চিফস খেলা স্থগিত করার পরে স্যুটে বসতি স্থাপন করে

Share
Share

টেলর সুইফট

টেলর সুইফট/গেটি ইমেজ কুপার নিল/গেটি ইমেজ

টেলর সুইফট একটু বজ্রপাত এবং বজ্রপাত তাকে তার প্রেমিকের জন্য রুট করা থেকে থামাতে দেবে না ট্র্যাভিস কেলস এবং কানসাস সিটি চিফস বাল্টিমোর রেভেনসের বিপক্ষে দলের মৌসুমের উদ্বোধনী ম্যাচে।

নির্যাতিত কবি বিভাগ নাটকীয় ঝড়ের কারণে চিফস খেলা স্থগিত হওয়ার পরে, 34 বছর বয়সী এই বিনোদনকারী, বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর অ্যারোহেড স্টেডিয়ামে তার ব্যক্তিগত স্যুটে বসতি স্থাপন করেছিলেন।

ফটো অফিসিয়াল এনবিসি স্পোর্টস সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্ট দ্বারা পোস্ট করা হয়েছে, আবহাওয়া বিলম্বের মধ্যে স্টেডিয়ামের উপরে বেগুনি বজ্রপাত হতে দেখা যায়। অনুযায়ী অ্যাসোসিয়েটেড প্রেসএটি প্রায় 20 মিনিটের জন্য “প্রবল বৃষ্টি” হয়েছিল, এবং ক্ষণস্থায়ী ঝড়টি তাপমাত্রা প্রায় 33 ডিগ্রি থেকে প্রায় 20 ডিগ্রিতে নেমে এসেছিল।

ব্রিটনি মাহোমসচিফস কোয়ার্টারব্যাকের স্ত্রী প্যাট্রিক মাহোমসতার ইনস্টাগ্রাম স্টোরির মাধ্যমে ভক্তদের আকস্মিক বৃষ্টিপাতের একটি আভাস দিয়েছেন যখন তিনি তার মেয়ে স্টার্লিং, 3, ক্যামেরাকে বলেছেন, “আমরা বেঁচে আছি!”

ট্র্যাভিস কেলস এবং টেলর সুইফট

সম্পর্কিত: টেলর সুইফট এবং ট্র্যাভিস কেলসের সম্পর্কের সময়রেখা

টেলর সুইফ্ট এবং ট্র্যাভিস কেলস সম্পর্কে কথা বলার মতো রয়েছে। সুইফ্ট এবং কেলস প্রথমবার 2023 সালের জুলাই মাসে লিঙ্ক করা হয়েছিল, যখন কানসাস সিটি চিফস টাইট এন্ড শেয়ার করেছিলেন যে তিনি তার ইরাস ট্যুরে অংশ নেওয়ার পরে সুইফটকে আউট করার চেষ্টা করেছিলেন। “আমি একটু বিরক্ত ছিলাম যে আমি তাকে একটি ব্রেসলেট দিতে পারিনি (…)

একটি পৃথক ভিডিও মাধ্যমে পোস্ট এক্সকেলসের বাবার সাথে কথা বলার সময় সুইফটকে তার পানীয়তে চুমুক দিতে দেখা যায়, এড কেলসকিকঅফের আগে। আরেকটি ভিডিও বিলম্বের পরে মাঠ নেওয়ার সময় চিফদের প্রতি সুইফট উল্লাস দেখায়।

দ্রুত তার মহান প্রবেশদ্বার তৈরি বৃহস্পতিবার রাতে স্টেডিয়ামে। 14-বারের গ্র্যামি পুরষ্কার বিজয়ী শিল্পী উচ্চ-কোমরযুক্ত ডেনিম শর্টস এবং একটি ম্যাচিং স্ট্র্যাপলেস টপ পরে মাথা ঘুরিয়েছিলেন যা তার টোনড পেট দেখায়। তিনি তার খেলার দিনের সমাহারটি সম্পূর্ণ করতে হাঁটুর উপরে লাল বুট যোগ করেছেন এবং বড় দিনের জন্য তার স্বাক্ষরযুক্ত লাল লিপস্টিকটিও দেখিয়েছেন।

34 বছর বয়সী সুইফট এবং ট্র্যাভিস 2023 সালের সেপ্টেম্বরে যখন তিনি তার প্রথম চিফস গেমে গিয়েছিলেন তখন তাদের সম্পর্ক প্রথম প্রকাশ করেছিলেন। 2023-2024 এনএফএল সিজনে, তিনি মোট 13টি গেমে অংশ নিয়েছিলেন, এমনকি তার মাঝে টোকিও থেকে লাস ভেগাস পর্যন্ত দীর্ঘ ভ্রমণ করেছিলেন ইরাস ট্যুর ফেব্রুয়ারীতে দলকে সুপার বোল জিততে দেখার জন্য।

“ফর্টনাইট” গায়িকা তার মধ্যে তিনবারের সুপার বোল চ্যাম্পিয়নের সাথে তার সম্পর্কের কথা খুলেছিলেন টাইম গত ডিসেম্বরে “পার্সন অফ দ্য ইয়ার” কভার স্টোরি, যেখানে তিনি “নতুন উচ্চতা” পডকাস্টার গেমগুলিতে তার অংশগ্রহণকে ঘিরে মিডিয়া উন্মাদনাকে সম্বোধন করেছিলেন।

“আমি জানি না তারা কীভাবে জানে আমি কোন স্যুটে আছি। একটি ক্যামেরা আছে, যেমন, আধা মাইল দূরে, এবং আপনি জানেন না এটি কোথায়, এবং ক্যামেরা কখন আপনাকে ফিডে রাখছে তা আপনি জানেন না, তাই আমি জানি না আমাকে 17 বার দেখানো হচ্ছে কিনা অথবা একবার,” তিনি চ্যানেলকে বলেছিলেন। “আমি ট্র্যাভিসকে সমর্থন করার জন্য সেখানে আছি। আমি জানি না যে আমি খুব বেশি প্রদর্শন করছি এবং কিছু বাবা-মা, ব্র্যাডস এবং চ্যাডদের বিরক্ত করছি।”

টেলর সুইফটের 'ইরাস ট্যুর'-এ তারকারা

সম্পর্কিত: সেলিব্রিটি যারা টেলর সুইফটের ‘ইরাস’ ট্যুরে দারুণ সময় কাটিয়েছেন

টেলর সুইফটের বেশ কিছু বিখ্যাত বন্ধু এবং অনুরাগী গায়কের উচ্চ প্রত্যাশিত দ্য ইরাস ট্যুরে মজা করতে হাজির হয়েছিল। অ্যারিজোনার গ্লেনডেলে ট্যুরের উদ্বোধনী রাতে উপস্থিত হাজার হাজার ভক্তদের মধ্যে সুইফটের “বিজেওয়েল্ড” মিউজিক ভিডিওর তারকারা — এস্টে হাইম, ড্যানিয়েল হাইম, অ্যালানা হাইম এবং লরা ডার্ন ছিলেন।

এনএফএল অফসিজন চলাকালীন, ট্র্যাভিস সুইফটের কর্মজীবনকে সমর্থন করেছিলেন, তার ক্যারিয়ারের আন্তর্জাতিক পর্যায়ে তার সাথে বিশ্বজুড়ে ভ্রমণ করেছিলেন। ইরাস ট্যুর. ব্যাকস্টেজে তাকে উল্লাস করা এবং ভিড়ের সাথে নাচ এবং গান গাওয়া ছাড়াও, ট্র্যাভিস মঞ্চে তার আত্মপ্রকাশ জুন মাসে লন্ডনে তার একটি শো চলাকালীন সুইফটের সাথে।

“কেউ কখনও টেলরকে এভাবে অনুভব করেনি,” তিনি বলেছিলেন। সূত্র জানিয়েছে আমাদের সাপ্তাহিক যে মাসে “টেলর এবং ট্র্যাভিস একে অপরের মধ্যে সেরাটি নিয়ে আসে এবং একে অপরকে উন্নত করে। তিনি দেখতে পাচ্ছেন যে এটি অনেক দূর এগিয়ে যাচ্ছে।”

একটি দ্বিতীয় সূত্র যোগ করেছে: “এক বছর (সম্পর্কের মধ্যে) তাদের মধ্যে অনেক স্বাচ্ছন্দ্য রয়েছে। মনে হচ্ছে তারা অনেক বেশি সময় ধরে একসাথে আছে কারণ তারা খুব সুরে আছে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ব্যাংক অফ জাপান বেঞ্চমার্ক সুদের হার স্থিতিশীল রাখে কারণ এটি সতর্কতার সাথে এগিয়ে যায়

27 এপ্রিল, 2022-এ জাপানি পতাকা টোকিওতে ব্যাংক অফ জাপান (BoJ) সদর দফতরের (নীচে) উপরে উড়ছে। কাজুহিরো নোগি | এএফপি | গেটি ইমেজ ব্যাংক...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। উন্নত বিশ্ব জুড়ে মেয়ে ও তরুণী...

Related Articles

সন্দেহভাজন দুই ব্যক্তি নিউইয়র্ক সাবওয়ে গাড়িতে ঢুকে ছিনতাই ও মারধর করে

ভিডিও কন্টেন্ট প্লে করুন দুই জনের বিরুদ্ধে একটি ভূগর্ভস্থ গাড়ি চালানোর অভিযোগ...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ছোট মানুষ, বড় বিশ্ব: জ্যাক রোলফ কি ফার্ম পেতে যথেষ্ট করেননি?

জ্যাক রোলফ এর ছোট মানুষ, বড় পৃথিবী তার পরিবারের সাথে অতীত নাটকের...

জাইন মালিক এবং গিগি হাদিদ কন্যা খায়ের জন্মদিন উদযাপন করেন এবং তার পুরো নাম প্রকাশ করেন

গিগি হাদিদ এবং জয়েন মালিক তারা আর একসাথে থাকতে পারে না, কিন্তু...