Home বিনোদন এই টিয়ারড্রপ কানের দুল হুইটনি পোর্ট অনুমোদিত
বিনোদন

এই টিয়ারড্রপ কানের দুল হুইটনি পোর্ট অনুমোদিত

Share
Share

আমাদের সাপ্তাহিক অধিভুক্ত অংশীদারিত্ব আছে. আপনি যখন কোনো লিঙ্কে ক্লিক করেন এবং কেনাকাটা করেন তখন আমরা ক্ষতিপূরণ পাই। আরও জানুন!

এটা অস্বীকার করার কিছু নেই। পোর্ট হুইটনি এমটিভি শোতে ছোট পর্দায় প্রথম উপস্থিত হওয়ার পর থেকে ফ্যাশন অনুপ্রেরণা প্রদান করে আসছে পাহাড় 2006 সালে। তারপর থেকে, স্টাইলিস্ট এবং লেখক কার্যকরী এবং মার্জিত চেহারা তৈরি করেছেন যা আমরা আমাদের দৈনন্দিন জীবনে পুনরায় তৈরি করতে পারি। যদিও তিনি বিলাসবহুল ডিজাইনারদের কাছে অপরিচিত নন, পোর্ট তার পোশাকের মধ্যে সাশ্রয়ী মূল্যের টুকরাও অন্তর্ভুক্ত করে, যেমন একটি ডিপার্টমেন্ট স্টোর কোট এবং অর্থনৈতিক টিয়ারড্রপ কানের দুল.

গত মাসের শেষের দিকে, পাপারাজ্জি তার পরিবারের সাথে একটি ধনী মা-অনুমোদিত পোশাকে বেড়াতে যাওয়ার সময় পোর্টের ছবি তুলেছিলেন। তিনি চটকদার সানগ্লাস এবং একটি ব্যাগ সহ একটি সাদা পোশাকের শার্ট দোলালেন। পোর্ট একটি জোড়া দিয়ে তার চেহারা বন্ধ শেষ বোল্ড টিয়ারড্রপ কানের দুল গয়না ব্র্যান্ড Caitlyn Minimalist থেকে কানের দুল. তিনি এমনকি একটি সাম্প্রতিক স্টাড দোলা ইনস্টাগ্রামে OOTD ভিডিও!

নিন বোল্ড টিয়ারড্রপ স্টাড শুধু জন্য $32 Caitlyn Minimalist এ!

যদি আপনি এটি মিস করেন, টিয়ারড্রপ কানের দুল সব রাগ হয়. এগুলি একটি অত্যাধুনিক আনুষঙ্গিক যা কোনও পোশাকে একটি বিশেষ স্পর্শ যোগ করে। Caitlyn থেকে এই minimalist গম্বুজ কানের দুল চূড়ান্ত বিবৃতি প্রস্তুতকারক. তারা 18K স্বর্ণ এবং সাদা সোনায় আসে, যা পোর্ট এত সুন্দরভাবে পরত। আকারের দিক থেকে, কানের দুল 23x18mm এ আসে। তারা ব্র্যান্ডের প্রতিদিনের প্রয়োজনীয় সংগ্রহের অংশ কারণ তারা খুব বহুমুখী।

আমরা এই কানের দুল পছন্দ করি কারণ আপনি এগুলি যে কোনও কিছুর সাথে পরতে পারেন। অফিসে যাচ্ছেন? প্যান্ট এবং পোর্টের মতো একটি বোতাম-ডাউন শার্টের সাথে তাদের জুড়ুন। জিন্স এবং একটি সাদা টি-শার্টের মতো নৈমিত্তিক চেহারা উন্নত করতে চান? এই কানের দুল সমস্ত ভারী উত্তোলন করে। আপনি এমনকি রাস্তার শৈলী রক করতে পারেন, preppy এবং খেলাধুলাপ্রি় চেহারা.

দেখুন: পান বোল্ড টিয়ারড্রপ স্টাড শুধু জন্য $32 Caitlyn Minimalist এ!

আপনি কি পোর্টের মত অনেক খরচ না করে বিলাসবহুল জিনিসপত্র রক করতে চান? আমরা আরও কয়েকটি টিয়ারড্রপ কানের দুল অন্তর্ভুক্ত করেছি যা নীচে সমানভাবে পরিশীলিত শৈলী অফার করে!

আমাদের পছন্দের আরও টিয়ারড্রপ কানের দুল কিনুন:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নাইকির সিইও জন ডোনাহো পদত্যাগ করবেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। নাইকির প্রধান নির্বাহী জন ডোনাহো আগামী...

ফরাসী প্রধানমন্ত্রী বার্নিয়ার ম্যাক্রোঁকে নতুন মন্ত্রিসভা বাছাই উপস্থাপন করেছেন

ফরাসি রক্ষণশীল এবং মধ্যপন্থী দল এবং সংসদীয় গোষ্ঠীর নেতাদের সাথে বৈঠকের পরে, ফরাসি প্রধানমন্ত্রী মিশেল বার্নিয়ার বৃহস্পতিবার রাষ্ট্রপতি ইমানুয়েল ম্যাক্রোঁর কাছে তার নতুন...

Related Articles

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া...

আইইএ প্রধান বলেছেন, ইউরোপ ইউক্রেনের শক্তি গ্রিড রক্ষা করতে ব্যর্থ হচ্ছে

এই নিবন্ধটি আমাদের ইউরোপ এক্সপ্রেস নিউজলেটারের একটি অন-সাইট সংস্করণ। প্রিমিয়াম গ্রাহকরা সাবস্ক্রাইব...

ওয়ারেন মুন বলেছেন যে তিনি তার ক্যারিয়ারে 6 টি আঘাত পেয়েছেন, ‘তবে আমি দুর্দান্ত অনুভব করছি’

ভিডিও সামগ্রী চালান TMZSports.com অনুসরণ করছে আপনার Tagovailoa…সাম্প্রতিক সিরিজের মাথায় আঘাত… ওয়ারেন...

23-27 সেপ্টেম্বরের জন্য তরুণ এবং অস্থির প্রাথমিক স্পয়লার: ক্লেয়ার পাতা এবং লিলি আটকা পড়েছে

23-27 সেপ্টেম্বরের জন্য প্রাথমিক তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন লিলি উইন্টারস অভিযোগের...