Home বিনোদন শাকিরা তার সন্তানদের “সুরক্ষা” করতে $15 মিলিয়ন ট্যাক্স জালিয়াতির মামলা নিষ্পত্তি করেছেন
বিনোদন

শাকিরা তার সন্তানদের “সুরক্ষা” করতে $15 মিলিয়ন ট্যাক্স জালিয়াতির মামলা নিষ্পত্তি করেছেন

Share
Share

শাকিরা বলেছেন যে তিনি $15 মিলিয়ন স্প্যানিশ ট্যাক্স মামলা নিষ্পত্তি করেছেন
প্যাট্রিসিয়া জে. গারসিনুনো/ওয়্যার ইমেজ

শাকিরা সিদ্ধান্ত নিয়েছে আপনার $15 মিলিয়ন ট্যাক্স জালিয়াতি মামলা সমাধান করুন আপনার দুই সন্তানের জন্য।

স্প্যানিশ সংবাদপত্রে প্রকাশিত একটি প্রবন্ধে ৪৭ বছর বয়সী শাকিরা লিখেছেন, “আমি আমার সন্তানদের রক্ষা করতে এবং আমার জীবন নিয়ে যাওয়ার জন্য এটি করেছি, কাপুরুষতা বা অপরাধবোধ থেকে নয়।” এল মুন্ডো বৃহস্পতিবার, 5 সেপ্টেম্বর।

কলম্বিয়ান গায়কের বিরুদ্ধে 2012 থেকে 2014 সাল পর্যন্ত স্প্যানিশ সরকারকে $15 মিলিয়নেরও বেশি করের প্রতারণা করার অভিযোগ আনা হয়েছিল। প্রসিকিউটররা অভিযোগ করেছেন যে শাকিরা স্পেনের কাতালোনিয়ায় বাস করার সময় বাহামাসে বসবাস করার দাবি করেছিলেন। (তখন, শাকিরার তৎকালীন সঙ্গী, জেরার্ড পিকেইউরোপীয় দেশে পেশাদার ফুটবল খেলেছেন।)

শাকিরা – যার সন্তান মিলান, 11, এবং সাশা, 9, পিকে, 37-এর সাথে। উগ্রভাবে এবং ক্রমাগত অস্বীকার অভিযোগ (জুলাই 2023-এ খবর ছড়িয়ে পড়ে যে প্রসিকিউটররা শাকিরার বিরুদ্ধে বিচার চালাচ্ছেন, কিন্তু তিনি আদালতে যাওয়ার আগে মামলাটি নিষ্পত্তি করেছিলেন।)

শাকিরার পারিবারিক অ্যালবাম 519 বছর ধরে তার এবং জেরার্ড পিকের 2 সন্তানের সাথে গায়কের সবচেয়ে সুন্দর ফটোগুলি দেখুন

সম্পর্কিত: শাকিরা এবং জেরার্ড পিকে তাদের সন্তান মিলান এবং সাশার সাথে পারিবারিক অ্যালবাম

শাকিরার তার প্রাক্তন সঙ্গী, জেরার্ড পিকের সাথে দুটি সন্তান রয়েছে এবং 2013 সালে মা হওয়ার পর থেকে তাদের পারিবারিক জীবনের নথিভুক্ত করে চলেছেন৷ শাকিরা এবং অবসরপ্রাপ্ত ফুটবলার তাদের বড় ছেলে মিলানকে 2013 সালের জানুয়ারিতে স্বাগত জানিয়েছিলেন, তারপরে সাশা জানুয়ারী 2015 সালে৷ “কখনও কখনও এটা খুব কঠিন যখন আপনি একটি (…) জন্য আপনার সন্তানদের দেখতে পারেন না

বৃহস্পতিবার তার রিহার্সালে, শাকিরা তার জীবনযাত্রার পরিস্থিতি ব্যাখ্যা করেছিলেন।

“2011 সালে, আমি চেয়েছিলাম জেরার্ড পিকের সাথে আমার সম্পর্ক উন্নতি লাভ করেযিনি সেই সময়ে কাজের কারণে স্পেনে আটকে ছিলেন,” তিনি লিখেছেন। “স্পেন ভ্রমণ আমার জন্য অনেক জটিলতা তৈরি করেছিল কারণ এটি আমাকে আমার কাজের কেন্দ্র থেকে দূরে থাকতে বাধ্য করেছিল। আমি যখনই ফিরে আসি, সম্পর্ককে সমৃদ্ধ করার জন্য এটা করেছি, ‘থাক থাকার আহ্বান’ বলে নয়।

শাকিরা বলেছেন যে তিনি $15 মিলিয়ন স্প্যানিশ ট্যাক্স মামলা নিষ্পত্তি করেছেন
ল্যাটিন রেকর্ডিং একাডেমির জন্য রদ্রিগো ভারেলা/গেটি ইমেজ

শাকিরার মতে, স্প্যানিশ ট্যাক্স এজেন্সির অভিযোগ ছিল “শিশুসুলভ” অনুমান করে যে তিনি ইচ্ছাকৃতভাবে ট্যাক্সের বাধ্যবাধকতাগুলি এড়িয়ে চলেছেন৷

“বাস্তবতা খুব আলাদা ছিল: আমি সবসময় আমার দায়িত্ব পালন করেছি। আমার অর্থ হোয়াইট হাউস বা আইআরএসের মতো সন্দেহজনক সংস্থাগুলির দ্বারা তদন্ত করা হয়েছে এবং অন্যান্য ইউরোপীয় ইউনিয়নের দেশগুলি দ্বারা অনুমোদিত হয়েছে,” লিখেছেন শাকিরা৷ “এই সমস্ত সময়ে, তারা কখনই অবৈধতার সামান্যতম চিহ্ন খুঁজে পায়নি, যখন স্প্যানিশ ট্যাক্স এজেন্সির পরিদর্শনের একজন সাধারণ পরিচালক বিচারের আগেও নিজেকে একটি টেলিভিশন প্রোগ্রামে আমাকে অপরাধী করার অনুমতি দিয়েছিলেন। আমরা কি বিশ্বাস করতে পারি যে একটি প্রতিষ্ঠান আমাদের নির্দোষতার অনুমানকে সম্মান করবে যখন তারা সাজা দেওয়ার আগে প্রকাশ্যে আমাদের নিন্দা করবে?

জেরার্ড পিকে থেকে বিচ্ছেদ হওয়ার পর শাকিরা আবার সঙ্গীত করতে নির্দ্বিধায় অনুভব করেছিলেন

সম্পর্কিত: জেরার্ড পিকে থেকে তার বিচ্ছেদ সম্পর্কে শাকিরা যা বলেছে

যেহেতু শাকিরা এবং জেরার্ড পিকে 12 বছর একসাথে থাকার পরে তাদের বিচ্ছেদ ঘোষণা করেছিলেন, তাই তিনি হৃদয়বিদারক মোকাবেলা করার বিষয়ে স্পষ্টবাদী ছিলেন। “এটি সম্পর্কে ব্যক্তিগতভাবে কথা বলা সত্যিই কঠিন, বিশেষ করে যেহেতু এই প্রথমবার আমি একটি সাক্ষাত্কারে এই পরিস্থিতি সম্বোধন করেছি,” “হিপস ডোন্ট লাই” গায়ক এলিকে সেপ্টেম্বর 2022 প্রোফাইলে বলেছিলেন (…)

তিনি অব্যাহত রেখেছিলেন: “তারা জনসাধারণকে বিশ্বাস করাতে চেয়েছিল যে আমি আমার কর পরিশোধ করিনি যখন সত্য হল যে আমি আমার থাকা উচিত তার চেয়ে অনেক বেশি পরিশোধ করেছি। যখন আমার সত্যিই এটির প্রয়োজন ছিল, আমি নিজেকে একজন স্প্যানিশ ট্যাক্সের বাসিন্দা হিসাবে ঘোষণা করি এবং আপনি যদি আমি স্বেচ্ছায় প্রদত্ত সমস্ত পরিমাণ এবং অন্যায্য জরিমানা যোগ করেন, আপনি দেখতে পাবেন যে স্প্যানিশ রাজ্য সেই বছরগুলিতে আমার মোট উপার্জনের চেয়ে বেশি পরিমাণে রেখেছিল।”

অবশেষে শাকিরা এবং পিকে শেষ হয়েছে তাদের এক দশকের সম্পর্ক 2022 সালের জুনে, “হিপস ডোন্ট লাই” সঙ্গীতশিল্পী তার সন্তানদের সাথে মার্কিন যুক্তরাষ্ট্রে চলে যাওয়ার আগে। পিকে, তার অংশের জন্য, এখনও স্পেনে থাকেন, তবে পেশাদার ফুটবল থেকে অবসর নিয়েছেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

অ্যাম্বার রোজ ট্রাম্পের দাবিকে দ্বিগুণ করেছেন যে হাইতিয়ানরা ওহিওতে পোষা প্রাণী খাচ্ছে

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড গ্রিড অ্যাম্বার রোজ দ্বিগুণ হচ্ছে ডোনাল্ড ট্রাম্পপোষা প্রাণী খাওয়ার ষড়যন্ত্র… সে বলে হাইতিয়ান অভিবাসীরা স্প্রিংফিল্ড, ওহাইওতে মানুষের বিড়াল এবং...

কাইল ওকপোসো বিজয়ী হয়ে অবসরের ঘোষণা দেন

জুন 24, 2024; সূর্যোদয়, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফ্লোরিডা প্যান্থার্সের ফরোয়ার্ড কাইল ওকপোসো (8) আমের্যান্ট ব্যাঙ্ক এরিনায় 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের সাতটি খেলায়...

Related Articles

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...

রবার্ট এফ কেনেডি জুনিয়র একজন রাজনৈতিক রিপোর্টারের সাথে যৌন বার্তা বিনিময় করতেন

রবার্ট এফ কেনেডি জুনিয়র বিশিষ্ট রাজনৈতিক প্রতিবেদক অলিভিয়া নুজির সাথে একটি কেলেঙ্কারিতে...

উরসুলা ভন ডের লেইন ইউক্রেনের কাছে €35 বিলিয়ন ইইউ ঋণ ঘোষণা করেছেন

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন ইউক্রেনে যুদ্ধ myFT...