Home খবর Osom শুক্রবার বন্ধ হবে কারণ এটির ‘সেল ফোনের জন্য কোন গ্রাহক’ ছিল না
খবর

Osom শুক্রবার বন্ধ হবে কারণ এটির ‘সেল ফোনের জন্য কোন গ্রাহক’ ছিল না

Share
Share

একটি ফোন কোম্পানি চালু করা অত্যন্ত কঠিন—কেউ কেউ এটাকে বোকামিও বলে। OSOM পণ্যযা 2020 সালে এসেনশিয়ালের ধোঁয়াটে ছাই থেকে উঠেছিল, তার দরজা বন্ধ করে দিচ্ছে। অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষ ছিল প্রথম খবর রিপোর্টসিইও জেসন কিটসের কাছ থেকে একটি অভ্যন্তরীণ ঘোষণায় অ্যাক্সেস পাওয়ার পর।

গোপনীয়তার উপর দৃষ্টি নিবদ্ধ করে একটি ডিভাইস চালু করার পরিকল্পনা নিয়ে OSOM-এর সামনে সবসময়ই একটি কঠিন রাস্তা ছিল। এবং এর আগে এসেনশিয়ালের মতো, সংস্থাটি তার নিজস্ব আইনি লড়াইয়ের সাথে মোকাবিলা করেছে – যথা, একজন প্রাক্তন কর্মচারীর দায়ের করা একটি মামলা আর্থিক অব্যবস্থাপনার অভিযোগ.

পরিবর্তে, সংস্থাটি একটি মোবাইল ডিভাইস চালু করতে সক্ষম হয়েছিল, যদিও এটি ঘোষণা করেছিল আসল ফোন নয়। পরিবর্তে, কোম্পানিটি তার প্রযুক্তি ধার দিয়েছে একটি ফোকাসড ওয়েব 3 এর জন্য সোলানা ডিভাইস।

OSOM তার নিজের নামে একটি পণ্য বাজারে আনতে সক্ষম হয়। OSOM গোপনীয়তা তারের কার্যকরভাবে একটি USB তারের যার তথ্য স্থানান্তর অক্ষম করা যেতে পারে যেখানে পরিস্থিতিতে “রস চোর” উপস্থিত হতে পারে।

“অ্যান্ড্রয়েড কর্তৃপক্ষের প্রতিবেদনটি সঠিক, ওএসওএম দুর্ভাগ্যবশত বন্ধ হয়ে যাচ্ছে। 2024 সালের মে মাসে, সমন্বিত প্রচেষ্টা সত্ত্বেও একটি সেল ফোনের জন্য গ্রাহকদের ছাড়াই, OSOM সেই সময়ে একটি নতুন প্রকল্পে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছে,” টেকক্রাঞ্চকে দেওয়া একটি বিবৃতিতে সিইও জেসন কিটস বলেছেন। “আমাদের পোড়ার হার কমাতে OSOM সেই সময়ে বেশ কয়েকজন কর্মচারীকে ছাঁটাই করতে বাধ্য হয়েছিল।”

“নতুন প্রকল্প” একটি “এআই-চালিত ক্যামেরা” উল্লেখ করে বলে মনে হচ্ছে এটি তার অপ্রকাশিত স্মার্টফোনের ফলো-আপ হিসাবে পরিকল্পনা করেছে। প্রাথমিক রিপোর্ট অনুযায়ী, কীটস কোম্পানিটিকে HP-এর কাছে বিক্রি করার চেষ্টা করেছিল কিন্তু চুক্তিতে পৌঁছতে পারেনি।

“দুর্ভাগ্যবশত, ভোক্তা ইলেকট্রনিক্স স্টার্টআপগুলির জন্য তহবিল সংগ্রহের জন্য বিষণ্ণ বাজার আবহাওয়ার কারণে, আমরা একটি নতুন রাউন্ড বাড়াতে পারিনি,” বলেছেন কিটস৷ “যদিও চুক্তিভিত্তিক প্রয়োজনীয়তা নিশ্চিত করার জন্য কিছু রক্ষণাবেক্ষণ কার্যক্রম এগিয়ে যাবে, সাধারণ OSOM অপারেশন 6 সেপ্টেম্বর থেকে বন্ধ হয়ে যাবে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

কনস্টেলেশন এনার্জি থ্রি মাইল আইল্যান্ড পুনরায় চালু করবে এবং মাইক্রোসফ্টের কাছে শক্তি বিক্রি করবে

নর্মা ফিল্ড পেনসিলভানিয়ার মিডলটাউনে এক্সেলন জেনারেশন দ্বারা চালিত অপারেশনাল প্ল্যান্টের সাথে থ্রি...

কয়েক ডজন মহিলা প্রয়াত হ্যারডসের বস মোহাম্মদ আল ফায়েদের বিরুদ্ধে যৌন নিপীড়নের অভিযোগ এনেছেন

কয়েক ডজন মহিলা বলেছেন যে তারা লন্ডনে তার হ্যারডস ডিপার্টমেন্টাল স্টোরে কাজ...

তাইওয়ান প্রাণঘাতী সুপারি আসক্তি রোধ করার চেষ্টা করছে

এটি “তাইওয়ান চুইংগাম” নামে পরিচিত। সুপারি, একটি বাদাম যেমন এটি পছন্দের মতো...

ব্রিটেনের অতি ধনী থেকে প্রস্থান করার আগে অ-আবাসিকদের জন্য প্রস্তাবিত ট্যাক্স পরিবর্তন

ওল্ড বন্ড স্ট্রিটে রাস্তার দৃশ্য, মেফেয়ার, লন্ডন, যুক্তরাজ্য। পাওয়েল লিবেরা | ইমেজ...