Home বিনোদন কেন ক্যারি আন্ডারউড প্রাথমিকভাবে সানডে নাইট ফুটবল থিম প্রত্যাখ্যান করেছিলেন
বিনোদন

কেন ক্যারি আন্ডারউড প্রাথমিকভাবে সানডে নাইট ফুটবল থিম প্রত্যাখ্যান করেছিলেন

Share
Share

কেন ক্যারি আন্ডারউড প্রাথমিকভাবে সানডে নাইট ফুটবল থিম গান প্রত্যাখ্যান করেছিলেন
অ্যাঞ্জেলা ওয়েইস/এএফপি গেটি ইমেজের মাধ্যমে

ক্যারি আন্ডারউড বাহিত NBC এর সানডে নাইট ফুটবল এক দশকেরও বেশি সময় ধরে থিম গান – একটি নতুন সংস্করণ রেকর্ড করা এবং প্রতি বছর একটি সহগামী ভিডিও চিত্রায়িত করা – কিন্তু তিনি প্রথমে গিগ প্রত্যাখ্যান করেছিলেন।

কখন এফএসএন 2006 সালে প্রিমিয়ার হয়েছিল, আন্ডারউড, এখন 41 বছর বয়সী, তার সঙ্গীত ক্যারিয়ারের প্রাথমিক পর্যায়ে ছিল, সিজন 4 জিতেছিল আমেরিকান প্রতিমা আগের বছরে ফ্রেড গাউডেলিNBC এর NFL কভারেজের নির্বাহী প্রযোজক ড ইয়াহু এন্টারটেইনমেন্ট বৃহস্পতিবার, সেপ্টেম্বর 5th, যা এফএসএন সেই সময়ে বিষয়টি উপস্থাপন করার বিষয়ে “ক্যারির সাথে যোগাযোগ করেছিলেন”, কিন্তু তিনি “সত্যিই আগ্রহী ছিলেন না।”

আন্ডারউড আউটলেটকে বলেছিলেন যে সুযোগটি গ্রহণ করার জন্য এটি “সঠিক সময় নয়”। “সেই সময়ে আমার জীবনে অনেক কিছু ঘটেছিল,” তিনি ব্যাখ্যা করেছিলেন।

এনবিসি তারপর শো প্রস্তাব গোলাপীযিনি এর অভিযোজন গেয়েছেন জোয়ান জেট“আই হেট মাইসেলফ ফর লাভিং ইউ”, শিরোনাম “ওয়েটিং অল ডে ফর সানডে নাইট”, একটি ফুটবল মৌসুমের জন্য। বিশ্বাসের পাহাড় তারপরে এগিয়ে যাওয়ার সিদ্ধান্ত নেওয়ার আগে ছয় বছরের জন্য দায়িত্ব নিয়েছিলেন। একবার এনবিসি খোলার পরে, তারা আন্ডারউডকে দ্বিতীয়বার আমন্ত্রণ জানানোর সিদ্ধান্ত নেয়।

'আমেরিকান আইডল' বিজয়ীরা: ফ্যান্টাসিয়া ব্যারিনো এবং অন্যরা এখন কোথায়?

সম্পর্কিত: ‘আমেরিকান আইডল’ বিজয়ীরা: তারা এখন কোথায়?

আমেরিকান আইডল রিয়েলিটি কম্পিটিশনের জন্য পথ প্রশস্ত করেছে যাতে প্রতিদিনের লোকেদের মিউজিক স্টারডমের স্বপ্ন অর্জন করতে সাহায্য করে। সিরিজটি 2002 সালে ফক্স-এ সাইমন কাওয়েল, পলা আব্দুল এবং র‌্যান্ডি জ্যাকসনের সমন্বয়ে গঠিত একটি তারকা-খচিত বিচারক প্যানেলের সাথে প্রিমিয়ার হয়েছিল। আমেরিকান আইডলের নতুন সিজন কেলি ক্লার্কসনকে পরিচয় করিয়ে দেয়, যিনি শোয়ের প্রথম ব্রেকআউট তারকা হয়ে উঠবেন। (…)

“আমি বললাম, ‘দেখুন, আমরা প্রাইমটাইম টেলিভিশনে নং 1 শো। এটি প্রতি সপ্তাহে 20 মিলিয়নেরও বেশি লোকের কাছে প্রচারিত হচ্ছে,” গাউডেলি বলেছেন, দেশের গায়কের কাছে তার পিচ স্মরণ করে। “আমি তাকে জনসংখ্যার বিশ্লেষণ দেখিয়েছিলাম, এবং যখন এটি করা হয়েছিল, সে বলল, ‘আপনি কি জানেন? তুমি ঠিক বলেছ। আমাদের এটা করা উচিত।’ এবং এটি একটি 12 বছরের দৌড় শুরু করেছিল।”

আন্ডারউডের আমলে, যা 2013 সালে শুরু হয়েছিল, উদ্বোধনী থিমটি কিছু পরিবর্তনের মধ্য দিয়ে গিয়েছিল। “ওহ, সানডে নাইট” এবং “গেম অন” শিরোনামের বৈচিত্রগুলি চেষ্টা করার আগে তিনি 2015 পর্যন্ত “সানডে নাইটের জন্য সারাদিন অপেক্ষা করা” গেয়েছিলেন। আন্ডারউড 2019 সালে জেট অভিযোজনে ফিরে আসেন।

কেন ক্যারি আন্ডারউড প্রাথমিকভাবে সানডে নাইট ফুটবল থিম গান প্রত্যাখ্যান করেছিলেন
এনবিসি/ইউটিউব

“সানডে নাইটের জন্য সারাদিন অপেক্ষা করা” এর এই বছরের সংস্করণ, যা দর্শকরা প্রথমবার শুনতে পাবে যখন এফএসএন রবিবার, 8 ই সেপ্টেম্বর থেকে শুরু হয়, একটু ভিন্ন।

বছরের পর বছর ধরে ক্যারি আন্ডারউড

সম্পর্কিত: ক্যারি আন্ডারউড থ্রু দ্য ইয়ারস: “আইডল” থেকে কান্ট্রি স্টার এবং মা

আমেরিকান আইডল জেতার পর থেকে, ক্যারি আন্ডারউডের জীবন “জাস্ট এ ড্রিম” এর চেয়ে অনেক বেশি। টিভি গানের প্রতিযোগিতার চতুর্থ সিজনে চ্যাম্পিয়ন হওয়ার পর ওকলাহোমা স্থানীয় 2005 সালে খ্যাতি অর্জন করে। তার আত্মপ্রকাশ একক সাফল্য অনুসরণ করে, “আপনার স্বর্গের ভিতরে,” যা তাকে অর্জন করা প্রথম দেশের সঙ্গীত শিল্পী করে তোলে (…)

“আমরা মূলত সঙ্গীতকে উল্টে দিয়েছি,” এফএসএনসমন্বয়কারী প্রযোজক রব হাইল্যান্ড তিনি ইয়াহুকে বলেন, উল্লেখ্য যে 2024 থিমটি তার প্রিয় “দূর পর্যন্ত”। “গানটি এখন কোরাস দিয়ে শুরু হয়, যা আমরা সবসময় তৈরি করতাম।”

আন্ডারউড যোগ করেছেন যে এই বছরের উদ্বোধনে “অনেক নড়াচড়া এবং এক ধরণের বায়ুমণ্ডল বিনিময়” রয়েছে যা দেখার অভিজ্ঞতাকে “উত্তেজনাপূর্ণ” করে তোলে।

গ্র্যামি বিজয়ী এবং ওকলাহোমা নেটিভ, যিনি “রবিবারে প্রচুর ফুটবল” দেখে বড় হয়েছেন, সর্বদা এই বিষয়ে তার বাচ্চাদের প্রতিক্রিয়ার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। (আন্ডারউড তার স্বামী, প্রাক্তন এনএইচএল প্লেয়ারের সাথে ইশাইয়া, 9, এবং জ্যাকব, 5, শেয়ার করেছেন মাইক পেসকাডর.)

বাচ্চাদের সাথে ক্যারি আন্ডারউড এবং স্বামী মাইক ফিশার্সের পারিবারিক অ্যালবামের ছবি

সম্পর্কিত: 2 বাচ্চাদের সাথে ক্যারি আন্ডারউড এবং মাইক ফিশারের মিষ্টি পারিবারিক মুহূর্ত

ক্যারি আন্ডারউড এবং মাইক ফিশার তাদের দুই ছেলে, ইশাইয়া এবং জ্যাকবের বাবা-মা হওয়ার প্রতিটি পদক্ষেপ গ্রহণ করেছেন – এবং ভাল সময় এখনও চলছে। এই জুটি তাদের বিয়ে করার পাঁচ বছর পর ফেব্রুয়ারি 2015 সালে ইশাইয়াকে স্বাগত জানায়। “তিনি আমাকে সারাদিন, প্রতিদিন খুশি করেন,” আন্ডারউড একচেটিয়াভাবে আমাদের সাপ্তাহিক সম্পর্কে বলেছেন (…)

“তারা আমাকে টিভিতে দেখতে পছন্দ করে। কিন্তু এমনকি ছোট বাচ্চাদের সাথে যারা স্পষ্টতই আমাকে টিভিতে দেখেনি, আমেরিকান প্রতিমা অথবা আমার কর্মজীবনের শুরুতে, কিছু বাচ্চাদের জন্য, (এফএসএন) যেখান থেকে তারা আমাকে চেনে, “সে বলল। “সুতরাং, আমি গ্রহণ করি। এটা সত্যিই অবিশ্বাস্য।”

2024 রবিবার রাতের ফুটবল লস অ্যাঞ্জেলেস র‌্যামস ডেট্রয়েট লায়নদের খেলার মধ্য দিয়ে রবিবার, ৮ই সেপ্টেম্বর মৌসুম শুরু হয়। খেলাটি NBC তে 8:20 pm ET এ সম্প্রচারিত হয়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মারাত্মক ডেট্রয়েট লায়ন্স টেলগেট শুটিং ভিডিওতে ধারণ করা হয়েছে

ভিডিও কন্টেন্ট প্লে করুন TMZSports.com রবিবার বিকেলে ডেট্রয়েট লায়ন্স পার্টিতে গুলি চালানোর ফলে দু’জনের প্রাণহানির ঘটনা ভিডিওতে ধারণ করা হয়েছে… এবং, লক্ষ্য করুনফুটেজ...

ইসরাইল বৈরুতে হামলায় অভিজাত হিজবুল্লাহ কমান্ডারদের হত্যা করেছে, আইডিএফ বলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শুক্রবার বলেছে যে তারা বৈরুতের...

Related Articles

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...