Home খেলাধুলা বাল্টিমোর রেভেনস ওয়াইড রিসিভার কি তাদের ধরে রাখবে?
খেলাধুলা

বাল্টিমোর রেভেনস ওয়াইড রিসিভার কি তাদের ধরে রাখবে?

Share
Share

Ravens কোচ জন হারবাঘ অফসিজনের কিছু অংশ কাটিয়েছেন তার তরুণ গ্রুপের ব্যাপক রিসিভারকে রক্ষা করতে।

হারবাঘ আত্মবিশ্বাসী যে জে ফ্লাওয়ারস, রশোদ বেটম্যান, নেলসন আঘোলর, টাইলান ওয়ালেস এবং রকি ডেভনটেজ ওয়াকার তাদের সম্ভাব্য উত্পাদন সম্পর্কে সমালোচকরা যাই বলুক না কেন, দুইবারের NFL MVP লামার জ্যাকসনের কাছ থেকে ফলদায়ক ক্যাচিং পাস হবে।

যাইহোক, এই খেলোয়াড়দের কেউই এক মৌসুমে 1,000 রিসিভিং ইয়ার্ড অতিক্রম করতে সক্ষম হননি। ব্যাপক রিসিভার উৎপাদন ঘিরে অনিশ্চয়তা বাধা দিতে পারে দ্য রেভেনসের সুপার বোল আকাঙ্খা.

“আমি বিস্তৃত রিসিভার অবস্থান সম্পর্কে উত্তেজিত,” হারবাঘ এই অফসিজনে বলেছিলেন। “এটি একটি খুব প্রতিভাবান দল, এবং যে কেউ তাদের চ্যালেঞ্জ করতে চায়, তাদের নিয়ে আসুন। আপনাকে লাইনে দাঁড়াতে হবে এবং আমাদের বিরুদ্ধে খেলতে হবে, এবং আমরা দেখব যে আমাদের সেখানে প্লেমেকাররা না আছে কিনা (এবং) নাটক বানাচ্ছে।”

2023 খসড়ায় 22 তম সামগ্রিক বাছাই ফ্লাওয়ারস, 858 ইয়ার্ডের জন্য 77টি অভ্যর্থনা এবং একটি রুকি হিসাবে পাঁচটি টাচডাউন সহ দলকে নেতৃত্ব দিয়েছে। তিনি এই মরসুমে আরও অগ্রগতি করবেন বলে আশা করা হচ্ছে কারণ তিনি এনএফএল গতিতে আরও স্বাচ্ছন্দ্য বোধ করেন। দ্বিতীয় বছরের আক্রমণাত্মক সমন্বয়কারী টড মনকেনের অধীনে সিস্টেমে ফুল খেলতে অনেক বেশি আরামদায়ক।

“আমাদের একটি কঠিন প্রশিক্ষণ শিবির ছিল, তাই আমাদের দলের সবাই প্রস্তুত,” ফ্লাওয়ারস বলেছেন। “আমরা যেতে প্রস্তুত (এবং) খেলার জন্য প্রস্তুত। আমাদের কোচ (আক্রমণাত্মক সমন্বয়কারী টড মনকেন) আমাদের জন্য একটি দুর্দান্ত গেমের পরিকল্পনা করেছেন, তাই আসুন আমাদের (স্টাইলের) ফুটবল খেলার জন্য প্রস্তুত হই।”

Bateman, 2021 খসড়ার 27 তম সামগ্রিক বাছাই, এপ্রিল মাসে দুই বছরের, $12.87 মিলিয়ন চুক্তি সম্প্রসারণে স্বাক্ষর করার পরে আরও চাপের মধ্যে থাকতে পারে। ব্যাটম্যান তার ক্যারিয়ার জুড়ে বেশ কয়েকটি ইনজুরির কারণে বাধাগ্রস্ত হয়েছেন।

একজন রুকি হিসাবে, তার হার্নিয়া অস্ত্রোপচার করা হয়েছিল যা তাকে প্রথম ছয়টি খেলা থেকে বাদ দেয়। পরের বছর, তার পায়ে অস্ত্রোপচার হয়েছিল এবং ছয়টি খেলার পরে তাকে আহত রিজার্ভে রাখা হয়েছিল।

2023 সালে, বেটম্যান 16টি নিয়মিত সিজন গেমে উপস্থিত হন এবং 367 গজ এবং একটি টাচডাউনের জন্য 32টি অভ্যর্থনা সহ দলে পঞ্চম স্থানে ছিলেন। বেটম্যানের মূল চাবিকাঠি হল জ্যাকসন এবং এর সাথে আরও ভাল সম্পর্ক গড়ে তোলা আক্রমণকে মাঠে প্রসারিত করতে সহায়তা করুন.

“বাল্টিমোর আমাকে নিয়োগ করেছিল, এবং আমার সম্পর্কে অনেক ‘সে বলে, সে বলে’, কিন্তু দিনের শেষে, আমি এখানে খেলতে পছন্দ করি। আমি বাল্টিমোরকে ভালবাসি, “কানসাস সিটি চিফদের বিরুদ্ধে নিয়মিত মৌসুমের উদ্বোধনী ম্যাচের আগে ব্যাটম্যান বলেছিলেন। “আমি আমার সতীর্থদের ভালোবাসি। তাই আমার জন্য, আমি শুধু বাইরে যেতে চাই এবং শহরের জন্য সঠিক জিনিসটি করতে চাই (এবং) এই লোকদের দেখান যে তারা আমার উপর নির্ভর করতে পারে, শহরটিকে দেখান যে আপনি আমার উপর নির্ভর করতে পারেন (এবং) কোচিং স্টাফদেরও সেই জিনিসগুলি দেখান . তাই আমি অবশ্যই সেখান থেকে বেরিয়ে আসতে পেরে উত্তেজিত এবং আশা করছি বাল্টিমোরে একটি সুপার বোল ফিরিয়ে আনব।”

রেভেনস আঘোলরকে এক বছরের চুক্তিতে পুনরায় স্বাক্ষর করে এই অফসিজন। তিনি 2023 সালে 381 গজ এবং চারটি টাচডাউনের জন্য 35টি পাস ধরেছিলেন। তিনি গ্রুপের সবচেয়ে অভিজ্ঞ খেলোয়াড় এবং একটি শক্ত প্রশিক্ষণ শিবির ছিল।

“আচ্ছা, প্রথমত, আমি দশম শ্রেণীতে থাকতে পেরে ধন্য। যেমন, আমি বলতে চাচ্ছি, আপনি যদি আমাকে ছোটবেলায় বলেন (যে) আমি 10 বছর জাতীয় ফুটবল লীগে খেলেছি এবং আমি যেভাবে অনুভব করছি তা অনুভব করি, আমি আমার মাথা ঘামাবো, কারণ আমি আশ্চর্যজনক বোধ করি, (এবং) আমার কাছে অনেক কিছু আছে আমি যা করি তা করা মজা,” বললেন আঘোলর। “আমি সারাদিন দৌড়াতে পারি এবং মজা করতে পারি, তাই এটি একটি আশীর্বাদ। কিন্তু এখানে এটি করা – এই জায়গা এটি আরও উপভোগ্য করে তোলে।

“এটা পরিবার। এটি বাড়ি, পরিচিতি এবং ছেলেদের একটি দুর্দান্ত দল। আমার কোয়ার্টারব্যাক থেকে শুরু করে আমি যে ছেলেদের সাথে রিসিভারে খেলি, যে ছেলেদের সাথে আমি প্রতিদিন বলের রক্ষণাত্মক দিকে প্রশিক্ষণ দেই, তারা আমাকে আরও ভাল করে তোলে, কিন্তু আমরা একে অপরকে পছন্দ করি। তাই বাল্টিমোরে বছর 10 খেলতে এবং এখানে থাকতে এবং আমি যা করি তা করতে পেরে আমি খুশি হতে পারি না।”

ওয়ালেসের যে কোনো ওয়াইড রিসিভারের সেরা প্রশিক্ষণ ক্যাম্প থাকতে পারে এবং প্রি-সিজন গেমে ভালো খেলেছে। যদিও ওয়ালেসের ভূমিকা প্রাথমিকভাবে বিশেষ দলগুলিতে ছিল, হারবাঘ তাকে অপরাধের ক্ষেত্রে একটি বড় ভূমিকার কল্পনা করেন।

“আমি মনে করি Tylan (ওয়ালেস) সব জায়গায় সুযোগ পেতে যাচ্ছে – অপরাধ এবং বিশেষ দল,” Harbaugh বলেছেন. “তিনি ভালো লাগছিল; (তিনি) আজ কিছু সুন্দর নাটক করেছেন, অবশ্যই, যেমন তিনি প্রতিদিন করেন। এই বছর সে কেমন করে তা দেখার জন্য আমি উন্মুখ।”

ওয়াকার, এই বছর দলের চতুর্থ রাউন্ডের এনএফএল বাছাই, প্রশিক্ষণ শিবিরে পাঁজরের আঘাতের সাথে মোকাবিলা করেছিলেন। তিনি আরও একজন বিকাশকারী খেলোয়াড় এবং প্রশিক্ষণে ভাল পারফর্ম করে এই মরসুমে খেলার সময় উপার্জন করতে হবে।

ডিওন্টে হার্টি দলটিকে ষষ্ঠ ওয়াইড রিসিভার হিসাবেও তৈরি করেছেন, তবে তিনি প্রাথমিকভাবে প্রাথমিক রিটার্নার হিসাবে বিশেষ দলে খেলবেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

“আমি নিশ্চিত ছিলাম এটি একটি খেলা”: আসামীরা পেলিকোট ধর্ষণের বিচারে সাক্ষ্য দেওয়া শুরু করে যা ফ্রান্সকে রোমাঞ্চকর

গিসেল পেলিকোটের ধর্ষণের জন্য 51 জন পুরুষের বিচার বৃহস্পতিবার আন্তরিকভাবে শুরু হয়েছিল, যখন প্রথম আসামিরা সাক্ষীর অবস্থান নেয়। তার বিবৃতিতে তার শিকারের দুর্বল...

লেডি গাগা, লরেন সানচেজ, টেরেন্স ক্রফোর্ড

লেডি গাগাএর বাবা আমেরিকাকে আবার মহান করতে ভোট দিচ্ছেন, লরেন সানচেজ প্রক্রিয়া করা হচ্ছে এবং টেরেন্স ক্রফোর্ড কল করছে ক্যানেলো আলভারেজ … এই...

Related Articles

ক্যাটলিন ক্লার্ক এবং ইন্ডিয়ানা জ্বর 2024 WNBA প্লেঅফে কতদূর যেতে পারে?

WNBA প্লেঅফ সময়সূচী সেট করা হয়েছে, এবং ইন্ডিয়ানা ফিভারের পথ ম্যাপ করা...

মন্ট্রিল আগুনের বিরুদ্ধে ‘চিত্তাকর্ষক’ ফর্ম বাড়াতে দেখায়

16 মার্চ, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; শিকাগো ফায়ার এফসি ডিফেন্ডার রাফায়েল...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো...

ফ্র্যাঞ্চাইজি আইকন রিক ন্যাশ ব্লু জ্যাকেট হকি অপারেশনের নেতৃত্ব দেবেন

মার্চ 5, 2022; কলম্বাস, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; প্রাক্তন কলম্বাস ব্লু জ্যাকেট ফরোয়ার্ড...