Home বিনোদন রিজার্ভার মিডিয়া সাইন করেছেন সুরকার ট্র্যাভিস হেইডেলম্যান
বিনোদন

রিজার্ভার মিডিয়া সাইন করেছেন সুরকার ট্র্যাভিস হেইডেলম্যান

Share
Share

ট্র্যাভিস হেইডেলম্যানট্র্যাভিস হেইডেলম্যান

(এল-আর) জেমস চেনি, গ্রেগ গ্যালো, সারাহ ম্যাকড্যানিয়েলস, ট্র্যাভিস হেইডেলম্যান, জেসিকা স্ট্রাসম্যান, রাফ এজ মিউজিক, বেথ সেন্ট জিন এবং জন ওজিয়ার।






লস অ্যাঞ্জেলেস (সেলিব্রিটিএক্সেস) — স্বাধীন সঙ্গীত সংস্থা রিজার্ভয়ার মিডিয়া বিখ্যাত দেশের গীতিকার এবং প্রযোজক, ট্র্যাভিস হেইডেলম্যানের সাথে একটি নতুন প্রকাশনা চুক্তি গঠনের ঘোষণা করেছে।

চুক্তিটি, যা হেইডেলম্যানের প্রথম প্রকাশনা চুক্তি, তার সমস্ত বর্তমান ক্যাটালগ কভার করে, যার মধ্যে তার সাম্প্রতিক হিট সহযোগিতা Dasha এর “অস্টিন (বুটস স্টপ ওয়ার্কিং)” সহ ভবিষ্যতের সমস্ত কাজ সহ।

লস অ্যাঞ্জেলেসে অবস্থিত, হেইডেলম্যান ভাইরাল কান্ট্রি-পপ হিট সহ-লিখতে এবং তৈরি করতে Dasha-এর সাথে সহযোগিতা করেছিলেন, যা বিলবোর্ডের হট কান্ট্রি গানে #3-এ শীর্ষে ছিল।

তার অন্যান্য কাজের মধ্যে রয়েছে অ্যানি শিন্ডেল, আরডেন জোন্স, ক্লেয়ার রোসিঙ্ক্রাঞ্জ, টেলর বিকেট, হুইটনি ফিলিপস, নোয়াহ ফ্লোর্শ, রোলো, গ্রেসন চান্স, জিমি রবিন্স এবং আরও অনেকের মতো শিল্পীদের সাথে সহযোগিতা।

“জলাশয় অতুলনীয় আবেগ এবং উদ্যোগ প্রদর্শন করেছে, যা কোম্পানিতে আমার দেখা প্রত্যেক ব্যক্তিকে মূর্ত করে তোলে। তারা দৃঢ়ভাবে এসেছিল এবং তাদের সমস্ত প্রতিশ্রুতি প্রদান করেছে, যা আমি একজন নতুন অংশীদারের জন্য খুঁজছি, “হেইডেলম্যান বলেছিলেন।

“ট্র্যাভিস দেশীয় সঙ্গীতের সীমানা ঠেলে দেওয়ার এবং এখনও হিট দেওয়ার বিষয়ে তার প্রখর জ্ঞান প্রদর্শন করেছেন। গীতিকার এবং প্রযোজক হিসাবে তার ক্রমাগত সাফল্যকে সমর্থন করার পাশাপাশি রিজার্ভয়ারে তার বহু-শৈলীর প্রতিভা নিয়ে আসতে এবং তাকে আমাদের রোস্টারে অন্যান্য নির্মাতাদের সাথে সংযুক্ত করতে পেরে আমরা গর্বিত,” যোগ করেছেন রিজার্ভয়ারের ক্রিয়েটিভ-এর এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট জন ওজিয়ার।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

চীনা চিড়িয়াখানা স্বীকার করেছে যে পান্ডারা ক্ষোভের পরে আঁকা কুকুর

ভিডিও কন্টেন্ট প্লে করুন এশিয়াওয়্যার চীনা চিড়িয়াখানার দর্শনার্থীরা সানওয়েই চিড়িয়াখানায় যে কথিত পান্ডাগুলিকে দেখেছিলেন তা আবিষ্কার করার পরে ক্ষিপ্ত হয়ে উঠেছে তারা বিপন্ন...

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতাল আর্লি স্পয়লার: মলি এবং স্যাম ফ্রান্টিক এবং সনি আন্ডার ফায়ার

23-27 সেপ্টেম্বরের জন্য জেনারেল হাসপাতালের প্রাথমিক সংস্করণের জন্য আমরা দেখতে পাই সনি করিন্টো অনেক চাপের মধ্যে এবং মলি ল্যান্সিং-ডেভিস এবং স্যাম ম্যাককল জেল...

Related Articles

‘বিগ শর্ট’ ফান্ড ম্যানেজার স্টিভেন আইসম্যান বলেছেন যে তিনি গাজার ধ্বংস ‘উদযাপন’ ​​করছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ডিসি কফি শপের মালিক ভিডিওতে উবার ইটস চালকের বিরুদ্ধে বর্ণবাদী তাণ্ডব চালাচ্ছেন

ভিডিও কন্টেন্ট প্লে করুন ওয়াশিংটন, ডি.সি.-তে একজন কফি শপের মালিক একজন স্প্যানিশ-ভাষী...

ডিডিকে মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে রুটিন সুইসাইড ওয়াচে রাখা হয়েছে

ডিডি তাকে নিউইয়র্কের মেট্রোপলিটন ডিটেনশন সেন্টারে আত্মহত্যার ঘড়িতে রাখা হয়েছে… তবে অন্তত...

মাইকেল জ্যাকসনের এস্টেট বলছে অভিযুক্ত $213 মিলিয়ন বের করার চেষ্টা করছে

মাইকেল জ্যাকসনের এস্টেট প্রয়াত পপ আইকনের একজন প্রাক্তন সহযোগীর বিরুদ্ধে আইনি প্রক্রিয়া...