Home বিনোদন কিথ আরবান একটি “অ্যাশট্রে” এর সাথে মাইলি সাইরাসের কণ্ঠের তুলনা করেছেন
বিনোদন

কিথ আরবান একটি “অ্যাশট্রে” এর সাথে মাইলি সাইরাসের কণ্ঠের তুলনা করেছেন

Share
Share

কিথ আরবান মাইলি সাইরাসের প্রশংসা করে বলেছেন যে তার কণ্ঠটি অ্যাশট্রের মতো শোনাচ্ছে৷

কিথ আরবান, মাইলি সাইরাস। গেটি ইমেজ (2)

মাইলি সাইরাস, বিবেচনা কিথ আরবান আপনার নাম্বার 1 ফ্যান।

“আমি সবসময় মাইলিকে ভালোবাসি। আমি সেই ভয়েসটা ভালোবাসি, মানুষ, সেই ভয়েস,” আরবান, 56, নোভা 96.9-এর “ফিজি এবং উইপ্পা উইথ কেট রিচি”-তে সাম্প্রতিক উপস্থিতির সময় বলেছিলেন। রেডিও প্রোগ্রাম সিডনিতে “তিনি একটি অ্যাশট্রে মত দেখাচ্ছে. এবং আমি এটি একটি প্রশংসা হিসাবে বলি. তাকে আরএসএল কার্পেটের মতো দেখাচ্ছে।” (অস্ট্রেলিয়া জুড়ে প্রচলিত, রিটার্নড এবং সার্ভিসেস লীগ অফ অস্ট্রেলিয়া ক্লাবগুলি 20 শতকে প্রতিষ্ঠিত হয়েছিল এবং আতিথেয়তা, বিনোদন এবং জুয়া খেলার অফার করে।)

আরবান কয়েক দশক ধরে দেশের একটি স্তম্ভ হয়ে দাঁড়িয়েছে, আরও কত শিল্পী—থেকে পোস্ট ম্যালোন থেকে বেয়ন্স — জেনার মধ্যে অতিক্রম করা শুরু হয়.

লানা ডেল রেসেখানেও একটি বের হচ্ছে, যেটির থেকে আমি কয়েকটি ট্র্যাক শুনেছি, এটি আশ্চর্যজনক,” তিনি বলেছিলেন। “আমি মনে করি এটা দারুণ। আমি বলতে চাচ্ছি, এই সমস্ত জিনিস এক সময়ে একত্রিত হয়।”

আরবান যোগ করেছেন: “দেশ সর্বদা বিবর্তিত হয়েছে, সংকুচিত হয়েছে, প্রসারিত হয়েছে, সঙ্কুচিত হয়েছে। শুধুমাত্র একটি জিনিস যা পরিবর্তিত হয়েছে তা হল এই সমস্ত পপ শিল্পীরা দেশের কারো সাথে সহযোগিতা করার চেষ্টা করতে ন্যাশভিলে আসছেন। এমনটা আগে কখনো হয়নি।”

আরবানের মতে, এটি একটি “মজার” শো কারণ ন্যাশভিল শহরে শিল্পীদের এখনও “ব্যবস্থার সমর্থন” থাকা দরকার।

“আপনি যদি এটি সঠিক করেন, যেমন পোস্ট (ম্যালোন) করেছেন, আপনি প্রেম দেখতে পাবেন,” আরবান বলেছেন, “মূল (এব) খাঁটি” গল্পকারদের প্রশংসা করেছেন লুকাস ব্রায়ান এবং লেনি উইলসন শিল্প ভেদ করে মূল স্রোতে প্রবেশ করতে। “তারা শুধু বৈধ মানুষ এবং আমি মনে করি অনেক লোকই কি আসল আর কোনটা নয় এই বানোয়াট () তে ক্লান্ত।”

কিথ আরবান মাইলি সাইরাসের প্রশংসা করে বলেছেন যে তার কণ্ঠটি অ্যাশট্রের মতো শোনাচ্ছে৷

কিথ আরবানো। L. Busacca/Getty Images for the Songwriters Hall of Fame

নোভাতে কথা বলার সময়, আরবান সাইরাসের গ্র্যামি-জয়ী সঙ্গীত “ফ্লাওয়ার্স” বাজানোর জন্য হোস্টদের অনুরোধের সাথে সাথে এর ট্র্যাকগুলির প্রতিক্রিয়া জানায় চ্যাপেল রোন এবং মরগান ওয়ালেন. ডিজেরা বিশ্বাস করতে পারেনি আরবান আগ্রহের সাথে তার অনুরোধগুলি খেলেছে, মজা করে ভাবছে যে সে কিনা আপনার স্ত্রীর জন্য একই কাজ করুন নিকোল কিডম্যান যখন তারা বাড়িতে আরাম করে।

“মাঝে মাঝে,” আরবান কৌতুক করে বলেছিল যে সে যদি সিনেমা দেখার সময় গিটার বাজায় তবে এটি একটি “ভিন্ন কথোপকথন”।

আরবান 2006 সাল থেকে 57 বছর বয়সী কিডম্যানকে বিয়ে করেছেন এবং তাদের কন্যা সানডে রোজ, 15 এবং ফেইথ মার্গারেট, 13 রয়েছে। (কিডম্যানের প্রাক্তন স্বামীর সাথে দুটি প্রাপ্তবয়স্ক সন্তানও রয়েছে। টম ক্রুজ.)

“আমি খুব ভাগ্যবান যে এটি পেয়েছি। এটি এমন একটি চঞ্চল শিল্প এবং সে আমার স্বাচ্ছন্দ্য, “কিডম্যান আরবান ইন সম্পর্কে বলেছিলেন এক ভোগ অস্ট্রেলিয়া প্রোফাইল গত মাসে প্রকাশিত। “প্রতিদিন আমরা সকালে উঠে হাঁটতে যাই — এবং আমরা হাত ধরি। আমরা হাত ধরতে ভালোবাসি!”

অভিনেত্রী অব্যাহত রেখেছিলেন: “আমি যে সেরা পরামর্শটি পেয়েছি তা হল যে ব্যক্তি আছে – তারপরে আমি এবং আপনি – এবং সেখানে আমরা এবং এটি কেবল আপনি। কিথ এবং আমি যা তৈরি করেছি তা অন্য কারও কাছে নেই, (বা) যে কোন বিবাহিত দম্পতি অংশীদার (আছে)। আমরা এটি তৈরি করি, তারপর আমরা সিদ্ধান্ত নিই এটি কী। আপনি যদি সত্যিই সেই ব্যক্তিকে পছন্দ করেন তবে তাকে সত্যিই ভালোবাসুন, তবে সত্যিই তাদেরও পছন্দ করুন, আমার ঈশ্বর, এটি সাহায্য করে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কলেজ ফুটবল সপ্তাহ 4 শীর্ষ ক্রীড়া বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ সপ্তাহ 4-এ কলেজ ফুটবলের সেরা দুটি ম্যাচ আপে হোম আন্ডারডগদের বৈশিষ্ট্য রয়েছে। ডিফেন্ডিং জাতীয় চ্যাম্পিয়ন মিশিগান BetMGM-এ +6...

অ্যাঞ্জেলা রেনার এবং রাচেল রিভস অফিস সমর্থন হিসাবে পোশাক দান ঘোষণা করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। যুক্তরাজ্যের উপ-প্রধানমন্ত্রী অ্যাঞ্জেলা রেনার এবং চ্যান্সেলর...

Related Articles

মহিলা ক্যামেরায় পোর্শে চুরি করে এবং নির্লজ্জভাবে তার ড্রাইভওয়েতে মালিকের উপর ছুটে যায়

ভিডিও সামগ্রী চালান পিল আঞ্চলিক পুলিশ একজন মহিলা যিনি টরন্টোতে বিক্রির জন্য...

টোরি ব্র্যান্ডটি ‘ভাঙা এবং ভাঙা’, সংস্কার সম্মেলনে নাইজেল ফারাজ বলেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

জেনারেল হাসপাতাল: পোর্টিয়া কি নোংরা খেলেছে? কে হিদারের রক্ত ​​পরীক্ষায় কারচুপি করেছিল?

জেনারেল হাসপাতাল স্পয়লার টিপ পোর্টিয়া রবিনসন যে কারণ হতে পারে হিদার ওয়েবাররক্ত...

“কোয়াভো হুঞ্চো” অ্যালবামের “বাবল গাম” গানের জন্য কোয়াভোর বিরুদ্ধে মামলা করা হয়েছে

কোয়াভো লুইসিয়ানার একজন র‌্যাপারের কাছ থেকে তার 2018 সালের শালীন হিট “বাবল...