Home বিনোদন প্রাইমারি ওয়েভ রিক ওকাসেকের এস্টেটের সাথে অংশীদার
বিনোদন

প্রাইমারি ওয়েভ রিক ওকাসেকের এস্টেটের সাথে অংশীদার

Share
Share

রিকার্ডো ওকাসেকরিকার্ডো ওকাসেক

রিক ওকাসেক (গাস স্টুয়ার্ট/রেডফার্নস সংগ্রহ)






নিউ ইয়র্ক (সেলিব্রিটিঅ্যাক্সেস) — স্বাধীন সঙ্গীত প্রকাশক প্রাইমারি ওয়েভ কিংবদন্তি নিউ ওয়েভ ব্যান্ড দ্য কারসের প্রধান গায়ক এবং প্রধান গীতিকার রিক ওকাসেকের এস্টেটের সাথে একটি নতুন অংশীদারিত্ব ঘোষণা করেছে।

এই চুক্তিটি ওকাসেকের প্রকাশনা ক্যাটালগের এস্টেটের সাথে প্রাইমারি ওয়েভ অংশীদার দেখতে পাবে, যার মধ্যে কারগুলির সাথে তার মেয়াদের সমস্ত সঙ্গীত সহ, তিনি একক শিল্পী হিসাবে প্রকাশিত সমস্ত সঙ্গীত সহ।

উপরন্তু, প্রাইমারি ওয়েভ এর নাম, ইমেজ এবং সদৃশ অধিকারের মালিকানা থাকবে এবং নতুন মার্কেটিং, ব্র্যান্ডিং, ডিজিটাল এবং সিঙ্ক্রোনাইজেশন সুযোগের পাশাপাশি ফিল্ম এবং টেলিভিশন প্রকল্পগুলির জন্য বিপণন কর্মীদের এবং প্রকাশনা সহায়তা প্রদান করবে।

পাঁচ বছরের ক্যারিয়ারের সাথে, ওকাসেক 20 মিলিয়নেরও বেশি রেকর্ড বিক্রি করেছে গাড়ির সাথে, যার মধ্যে 10 টিরও বেশি টপ টেন হিট রয়েছে। তাদের কর্মজীবনে, ওকাসেক এবং কার ছয়টি গ্র্যামির জন্য মনোনীত হয়েছে এবং 2018 সালে রক অ্যান্ড রোল হল অফ ফেমে অন্তর্ভুক্ত হয়েছিল।

ক্যাটালগটিতে “মাই বেস্ট ফ্রেন্ডস গার্ল”, “লেট দ্য গুড টাইমস রোল” এবং “লেটস গো”, সেইসাথে “ড্রাইভ” এর মতো হিটগুলি রয়েছে, যা 1984 সালে বিলবোর্ড হট 100-এ #3 তে পৌঁছেছিল।

ওকাসেকের একক অ্যালবামগুলির মধ্যে রয়েছে বিটিটিউড (1982), ফায়ারবল জোন (1990), ট্রাবলাইজিং (1997), এবং নেক্সটারডে (2005), এবং তার শৈল্পিক কাজের মধ্যে রয়েছে 2012-এর লিরিক্স এবং গদ্য, কবিতা, গান এবং আঁকার একটি বই এবং 2017 সালে , আর্ট গ্যালারিতে তার আঁকা এবং প্রিন্টগুলির প্রদর্শনীর একটি সিরিজ।

উচ্চ রক্তচাপ এবং করোনারি ধমনী রোগের জটিলতার কারণে 2019 সালে ওকাসেক মারা যান।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডোনাল্ড ট্রাম্প ডিডির ‘ফ্রিক অফ’ পার্টিতে কমলা হ্যারিসের জাল ছবি শেয়ার করেছেন

ডোনাল্ড ট্রাম্প আবার তার নিজের “ভুয়া খবর” শেয়ার করতে গিয়ে ধরা পড়ল… এর একটি ডক্টর করা ছবি আবার পোস্ট করা কমলা হ্যারিসযা বোঝায়...

হকস সাইন জি কেভন হ্যারিস, এফ জোই হাউসার

জানুয়ারী 19, 2024; অরল্যান্ডো, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; KIA সেন্টারে চতুর্থ কোয়ার্টারে অরল্যান্ডো ম্যাজিক গার্ড কেভন হ্যারিস (8) ফিলাডেলফিয়া 76ers ফরোয়ার্ড টোবিয়াস হ্যারিস (12)...

Related Articles

কেনেডি মিথ কখনই মারা যায় না – এটি কেবল অপরিচিত হয়

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন জীবন এবং শিল্পকলা...

বড় পার্থক্য কি?!

আইরিশ অভিনেতা কলিন ফারেলের এই দুটি ছবি আপনাকে আপনার বুট কাঁপিয়ে দেবে!...

পুরুষ ছাড়া পাওয়ার লাঞ্চের গল্প

আমার প্রথম বস ছিলেন বিশ্বের অন্যতম সেরা লাঞ্চ মহিলা। 1990-এর দশকে ফিল্ম,...

জাল 911 কলের পরে FaZe গোষ্ঠীর বাড়ি ভবিষ্যতের আক্রমণ থেকে সুরক্ষিত

ফেজে ক্ল্যানকে পুলিশ তাদের সাবথনকে আবার বাধা দেওয়ার বিষয়ে চিন্তা করতে হবে...