Home খেলাধুলা এনএফএল ভবিষ্যদ্বাণী: কেন ফিলাডেলফিয়া ঈগল এনএফসি ইস্ট জয় করবে
খেলাধুলা

এনএফএল ভবিষ্যদ্বাণী: কেন ফিলাডেলফিয়া ঈগল এনএফসি ইস্ট জয় করবে

Share
Share

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ

ফিলাডেলফিয়া ঈগলদের এনএফসি ইস্টে সেরা স্কোয়াড রয়েছে। দূর থেকে।

সুতরাং, এতে অবাক হওয়ার কিছু নেই যে ঈগলরা বিভাগ জয়ের জন্য ফেভারিট। ডালাস কাউবয় হল ডিফেন্ডিং এনএফসি ইস্ট চ্যাম্পিয়ন এবং তাদের একটি প্রতিভাবান রোস্টারও রয়েছে, কিন্তু 2004 সাল থেকে কোনও দলই এনএফসি ইস্ট চ্যাম্পিয়ন হিসাবে পুনরাবৃত্তি করেনি। ড্যান কুইনের অধীনে ওয়াশিংটন কমান্ডারদের উন্নতি করা উচিত।

দৈত্য? ঠিক আছে, তাদের 2025 নম্বর 1 সামগ্রিক বাছাই একটি বিভাগ শিরোনাম থেকে একটি ভাল শট আছে.

কিন্তু এই বিভক্তি দেখে মনে হচ্ছে ঈগলরা হেরে গেছে। তারা সব অফ সিজনেই উইন-এখন মোডে ছিল, তাদের রোস্টারকে শক্তিশালী করেছে।

ফিলাডেলফিয়া স্যাকন বার্কলেকে দৌড়ে ফিরিয়ে এনে একটি বড় স্প্ল্যাশ করেছে, যে জায়ান্টদের সাথে তার দিনের তুলনায় ঈগলদের সাথে আরও ভাল আক্রমণাত্মক লাইনের পিছনে খেলে লাভবান হওয়া উচিত। প্রতিরক্ষামূলকভাবে, ঈগলদের অবশ্যই নতুন সমন্বয়কারী ভিক ফাঙ্গিওর অধীনে উন্নতি করতে হবে।

সবচেয়ে বড় প্রশ্ন হল কোচ নিক সিরিয়ানি এবং তারকা কোয়ার্টারব্যাক জ্যালেন হার্টস কীভাবে তাদের সম্পর্ককে সামলাবেন 2023 সালে একটি ভাঙা এবং অস্বাস্থ্যকর সম্পর্কের পরে, যখন ঈগলরা 10-1 থেকে শুরু করে প্লে অফে মাত্র একটি জয়ের ধারায় গিয়েছিল। .

যাইহোক, যদি সবাই একই পৃষ্ঠায় থাকে, তাহলে ঈগলদের NFC ইস্ট শিরোনামের রেসে শীর্ষে উঠে আসা উচিত যাতে তাদের এবং কাউবয়দের মধ্যে একটি শক্ত প্রতিযোগিতা হওয়া উচিত।

সূত্র: গেটি ইমেজ

ঈগলদের থেকে ভিন্ন, কাউবয়দের একটি শান্ত অফসিজন ছিল।

মালিক জেরি জোনস দাবি করেছিলেন যে তার সংস্থাটি “অল ইন” ছিল এবং তারপরে এটিকে ব্যাক আপ করতে খুব কমই করেছিল। তারা কোচিং পরিবর্তন করেনি, মাইক ম্যাককার্থিকে ফিরিয়ে আনে যা একটি খোঁড়া হাঁসের মরসুমে। তারা এখনও স্টার কোয়ার্টারব্যাক ডাক প্রেসকট বা লাইনব্যাকার মিকাহ পার্সনের সাথে একটি এক্সটেনশনে পৌঁছাতে পারেনি। অফসিজনে সবচেয়ে বড় পরিবর্তনগুলি ছিল দৌড়ে ফিরে আসা ইজেকিয়েল এলিয়ট, যিনি এই গ্রীষ্মে 29 বছর বয়সী হয়েছিলেন এবং সম্প্রতি একটি দীর্ঘমেয়াদী চুক্তির জন্য রিসিভার CeeDee Lamb inking.

এখনও, কাউবয়দের একটি প্রতিভাবান তালিকা রয়েছে এবং সম্ভবত “চুক্তির বছরে” ম্যাকার্থির মতো একজন কোচ এবং প্রেসকটের মতো একজন খেলোয়াড় থাকার ফলে একটি উত্সাহ হবে৷ কাউবয় ডিফেন্স একটি নতুন চেহারা এবং শৈলী থাকবে তার জন্যও, মাইক জিমারের সমন্বয়ে।

শেষ পর্যন্ত, যদিও, কাউবয়দের তুলনায় ঈগলরা কীভাবে অফসিজনে পৌঁছেছিল তা ছাড় দেওয়া কঠিন। ফিলাডেলফিয়া সবচেয়ে “অল ইন” সংস্থার মতো কাজ করেছে, যে কারণে তারা এনএফসি ইস্টে স্পষ্ট প্রিয়৷ এমন একটি বিভাগে যা গত এক দশক ধরে ঈগলস এবং কাউবয়দের মধ্যে পর্যায়ক্রমে চ্যাম্পিয়নশিপ করেছে – কিছু ওয়াশিংটন ফ্লুকের সাথে – 2024 সালে শিরোনামটি ঈগলদের কাছে ফিরে আসবে বলে আশা করা হচ্ছে।

এদিকে, কমান্ডার এবং জায়ান্টরা সেরা লংশট প্রতিযোগী।

আগস্ট 17, 2024; মিয়ামি গার্ডেন, ফ্লোরিডা, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াশিংটন কমান্ডারদের কোয়ার্টারব্যাক জেডেন ড্যানিয়েলস (5) হার্ড রক স্টেডিয়ামে প্রথম কোয়ার্টারে মিয়ামি ডলফিনের বিপক্ষে পাস দিতে নেমে পড়ে। বাধ্যতামূলক ক্রেডিট: জিম রাসল-ইউএসএ টুডে স্পোর্টস

ওয়াশিংটনের ভবিষ্যৎ আশাপ্রদ দেখায় রেইনিং হেইসম্যান বিজয়ী জেডেন ড্যানিয়েলস কেন্দ্রে রয়েছেনকিন্তু এটি ফলপ্রসূ হতে সম্ভবত কিছু সময় লাগবে। কিন্তু কমান্ডাররা খুব বেশি দূরে নাও হতে পারে যদি কুইন তার দ্বিতীয় সিজনে সুপার বোল-এ নিয়ে যাওয়ার সময় ফ্যালকনদের সাথে তার প্রথম দিনগুলিকে প্রতিলিপি করতে পারে।

জায়ান্টদের জন্য, এখনই অনেক প্রতিশ্রুতি দেখা কঠিন। তারা 6-11 মৌসুমে নামছে, এবং অনেকে মনে করে তাদের পক্ষে ছয় জয়ের চিহ্নে ফিরে আসা কঠিন হবে। তাই এই মরসুমে জায়ান্টদের জন্য আলোচনার বিষয় হতে পারে তারা পরের বছরের সেরা সামগ্রিক বাছাইয়ে নামবে কিনা এবং জর্জিয়ার কোয়ার্টারব্যাক কারসন বেক ফ্র্যাঞ্চাইজি ঘুরিয়ে দেওয়ার লোক কিনা।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডি-ব্যাক ব্রুয়ার্সের বিরুদ্ধে ম্যাচআপে তাদের উত্থান অব্যাহত রাখতে চায়

16 সেপ্টেম্বর, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; কোরস ফিল্ডে কলোরাডো রকিজের বিপক্ষে সপ্তম ইনিংসে ঢিবি থেকে ছিটকে যাওয়ার পর অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস পিচার শুরু...

ইলন মাস্ক ব্রাজিলীয় আদালতের আইনি প্রয়োজনীয়তা পূরণ করেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইলন মাস্ক পিছু হটলেন এবং X-এর...

Related Articles

মিসিসিপি স্টেট কিউবি ব্লেক শ্যাপেন (কাঁধ) মৌসুমের বাকি অংশ মিস করবেন

সেপ্টেম্বর 21, 2024; স্টার্কভিল, মিসিসিপি, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি স্টেট বুলডগস কোয়ার্টারব্যাক ব্লেক...

ব্রাশার্ড স্মিথ (মোট ৪টি টিডি), এসএমইউ টিসিইউকে ৬৬-৪২ পরাজিত করেছে

সেপ্টেম্বর 6, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; জেরাল্ড জে. ফোর্ড স্টেডিয়ামে সাউদার্ন...

UConn 27-পয়েন্ট লিড তৈরি করে এবং ফ্লোরিডা আটলান্টিককে ছাড়িয়ে যায়

নভেম্বর 18, 2023; ইস্ট হার্টফোর্ড, কানেকটিকাট, মার্কিন যুক্তরাষ্ট্র; UConn Huskies কোচ জিম...

NFL সপ্তাহ 3 শীর্ষ স্পোর্টস বেটিং বাছাই এবং পূর্বাভাস রবিবার 22শে সেপ্টেম্বর৷

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ এনএফএল-এ পছন্দের অনেক কিছু আছে, মৌসুমের তিন...