Home বিনোদন ওয়েস্ট এলমের শ্রম দিবসের বিক্রয় এখন চলছে: সোফা, ডাইনিং টেবিল, রাগ এবং আরও অনেক কিছুতে 60% পর্যন্ত সংরক্ষণ করুন
বিনোদন

ওয়েস্ট এলমের শ্রম দিবসের বিক্রয় এখন চলছে: সোফা, ডাইনিং টেবিল, রাগ এবং আরও অনেক কিছুতে 60% পর্যন্ত সংরক্ষণ করুন

Share
Share

যদিও শ্রম দিবসের সাপ্তাহিক ছুটি গ্রীষ্মের শেষে চিহ্নিত করে, তবে দীর্ঘ সপ্তাহান্তও অবিশ্বাস্য মুহূর্ত নিয়ে আসে শ্রম দিবস আসবাবপত্র ডিল আরামদায়ক শরতের মরসুমের জন্য আপনার ঘরকে সতেজ করার জন্য সবকিছুতে। এই মুহুর্তে, পশ্চিম এলম একটি বড় হচ্ছে শ্রম দিবস বিক্রয় প্রতিটি ঘরের জন্য আসবাবপত্র এবং প্রসাধন. যেহেতু আসবাবপত্র প্রায়শই একটি বড় বিনিয়োগ, তাই এই ওয়েস্ট এলম ডিলগুলি কেনাকাটা করা আরও সাশ্রয়ী মূল্যে আড়ম্বরপূর্ণ, বিলাসবহুল জিনিসগুলি পাওয়ার একটি দুর্দান্ত উপায়।

ওয়েস্ট এলম ক্লিয়ারেন্স সেল কেনাকাটা করুন

এখন মঙ্গলবার, 3 সেপ্টেম্বর পর্যন্ত, ওয়েস্ট এলম লেবার ডে সেল হাজার হাজার আসবাবপত্র, রাগ, বালিশ, থ্রোস এবং আরও অনেক কিছুর উপর 60% পর্যন্ত ছাড় দিচ্ছে। এছাড়াও, বিক্রয় আইটেম কোড সহ অতিরিক্ত 30% ছাড় পান শ্রম দিবস চেকআউটে আরও বেশি সংরক্ষণ করতে।

ওয়েস্ট এলম গুণমান এবং কারুকার্যের জন্য স্বীকৃত যা আসবাবের প্রতিটি অংশে যায় এবং বাড়ির সাজসজ্জা তারা বিক্রি করে। আপনি আপনার বসার ঘরের সেটআপে চূড়ান্ত ছোঁয়া দিচ্ছেন বা আপনার হোম অফিসকে নতুন করে ডিজাইন করছেন কিনা ডেস্ক চেয়ারআপনি একটি বাড়ি তৈরি করতে আপনার যা যা প্রয়োজন তা খুঁজে পেতে পারেন যা যতটা আরামদায়ক ততই আমন্ত্রণমূলক।

একটি সুন্দর, আরামদায়ক বাড়ি তৈরি করতে খুব বেশি খরচ করতে হবে না। মান, স্বাচ্ছন্দ্য এবং ডিজাইনের কথা মাথায় রেখে, আমরা এখনই কেনাকাটা করার জন্য ওয়েস্ট এলমের সেরা শ্রম দিবসের ডিলগুলি তৈরি করেছি৷ আপনার পছন্দের তালিকায় থাকা সমস্ত আসবাবপত্র এবং বাড়ির সাজসজ্জার টুকরোগুলিতে বড় সঞ্চয় করার জন্য কোনও সময় নেই।

মিড-সেঞ্চুরি 36″ মিনি ডেস্ক

মিড-সেঞ্চুরি 36″ মিনি ডেস্ক

যাদের অতিরিক্ত জায়গা নেই তাদের জন্য, আপনি এখনও একটি দুর্দান্ত কাজ-বাড়ি থেকে সেটআপ করতে পারেন। টেপারড পা, কোণযুক্ত সমর্থন, এবং বেভেলড সামনের প্রান্তগুলি এই টেবিলটিকে আপনার ঘরের পরিপূরক হিসাবে একটি মধ্য-শতবর্ষী চেহারা দেয়।

এই টপস দিয়ে গ্রীষ্ম উদযাপন করুন 2024 শ্রম দিবস বিক্রয়. শ্রম দিবসের সপ্তাহান্তের আগে ম্যাট্রেস ডিল, গ্রিল ডিসকাউন্ট, লাগেজ বিক্রয় এবং আরও অনেক কিছুর সুবিধা নিন।

সম্পর্কিত বিষয়বস্তু:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুইস হ্যামিল্টন: এফআইএ প্রধানের “র্যাপার” মন্তব্যকে “জাতিগত উপাদান”

জুন 19, 2022; মন্ট্রিল, কুইবেক, ক্যান; মার্সিডিজ চালক ইউনাইটেড কিংডমের লুইস হ্যামিল্টন সার্কিট গিলস ভিলেনিউভে মন্ট্রিল গ্র্যান্ড প্রিক্সে তৃতীয় স্থান অর্জন করার পরে...

ইসরাইল লেবাননের লক্ষ্যবস্তুতে হামলা চালায় যখন হিজবুল্লাহ প্রধান ‘লাল রেখা’ অতিক্রম করার সতর্ক করেন

বৃহস্পতিবার ইসরায়েল লেবাননের দক্ষিণ সীমান্ত বরাবর লক্ষ্যবস্তুতে হামলা চালিয়েছে, যখন জঙ্গি গোষ্ঠী হিজবুল্লাহর নেতা বলেছেন যে ইহুদি রাষ্ট্র এই সপ্তাহে যোগাযোগ ডিভাইসের ব্যাপক...

Related Articles

Shohei Ohtani হিট 50 চুরি ঘাঁটি এবং 50 হোম রান

বিকাল ৫:২৫ পিটি — শোহেই ওহতানি তার ট্যালিতে আরেকটি হোম রান যোগ...

তরুণীরা পুরুষদের পেছনে ফেলে যেতে শুরু করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

সাবাথন সম্প্রচারের সময় ফাজে ক্ল্যান আক্রমণ করেছে, পুলিশ বলছে 911 কলার মিথ্যাভাবে হত্যার দাবি করেছে

ভিডিও সামগ্রী চালান TMZSports.com বিখ্যাত ই-স্পোর্টস সংস্থা FaZe Clan-এর বেশ কয়েকজন সদস্য...

শ্রম দাতাদের উদারতা কীভাবে সরকারের অনবদ্য ভাবমূর্তিকে কলঙ্কিত করেছে

লর্ড ওয়াহেদ আলি সর্বদা বিজয়ীদের বাছাই করতে পছন্দ করেন, তা অর্থ, মিডিয়া...