Home ভ্রমণ কুইবেক সিটির 5টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)
ভ্রমণ

কুইবেক সিটির 5টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)

Share
Share

গ্রীষ্মের উজ্জ্বল দিনে কানাডার রৌদ্রোজ্জ্বল কুইবেক সিটিতে আইকনিক এবং বিশাল ফ্রন্টেনাক হোটেল

কুইবেক সিটি এটা সুন্দর. যদিও এটি প্রায়শই বৃহত্তর গন্তব্যের পক্ষে উপেক্ষা করা হয় টরন্টো এবং মন্ট্রিল16 এবং 17 শতকে ইউরোপীয় অভিযাত্রীরা এখানেই প্রথম এসেছিলেন। কুইবেক প্রদেশের একটি সাংস্কৃতিক কেন্দ্র (পাশাপাশি প্রাদেশিক রাজধানী), শহরের ঐতিহাসিক কেন্দ্রটি উত্তর আমেরিকার সর্বোত্তম সংরক্ষিত একটি।

একটি খাদ্য এবং ইতিহাস বাফ হিসাবে, আমি কুইবেক সিটি পছন্দ করি। এটি ঋতু নির্বিশেষে দেখার জন্য একটি মজার জায়গা। এটি শীতকালে বিশেষত সুন্দর।

এটি একটি জনপ্রিয় যাত্রার গন্তব্য (কানাডিয়ান এবং দর্শকদের জন্য একইভাবে), তাই এখান থেকে বেছে নেওয়ার জন্য প্রচুর হোটেল রয়েছে। কিছু অবিশ্বাস্য এবং ব্যাপকভাবে আপনার অভিজ্ঞতা সমৃদ্ধ হবে. অন্যরা করে না।

আপনার ভ্রমণের সর্বাধিক সুবিধা পেতে আপনাকে সাহায্য করার জন্য, এখানে আমার কুইবেক সিটির সেরা হোটেলগুলির তালিকা রয়েছে৷

1. হোটেল AtypiQ

কানাডার কুইবেক শহরের হোটেল AtypiQ-এ এক ব্যক্তির জন্য একটি ছোট কিন্তু উজ্জ্বল হোটেল রুমকানাডার কুইবেক শহরের হোটেল AtypiQ-এ এক ব্যক্তির জন্য একটি ছোট কিন্তু উজ্জ্বল হোটেল রুম
2022 সালে খোলা, এই নতুন তিন-তারা হোটেলটি এর অবস্থানের জন্য চমৎকার মূল্য প্রদান করে। এটি দেওয়াল থেকে ভাঁজ করা বিছানাকে মিটমাট করার জন্য যথেষ্ট বড় ছোট ছোট কক্ষ অফার করার একটি অনন্য ধারণা গ্রহণ করে। কক্ষগুলি নিজেই ন্যূনতম, হালকা টোন এবং প্রচুর প্রাকৃতিক আলো, সেইসাথে কিছু কাঠের বিবরণ সহ। বাথরুমগুলিও ছোট কিন্তু মনোরম এবং নতুন, বৃষ্টিপাতের ঝরনা, প্রশংসামূলক প্রসাধন সামগ্রী এবং ঝরনার দেয়ালে শীতল ম্যুরাল সহ। রুমের মধ্যে সুযোগ-সুবিধাগুলি খুব কম (শুধু একটি ফ্ল্যাট-স্ক্রিন টিভি), তবে একটি শেয়ার্ড রান্নাঘর রয়েছে যেখানে আপনি খাবার তৈরি করতে বা একটি কফি খেতে পারেন, সেইসাথে আবহাওয়া সুন্দর হলে একটি বাগান এবং টেরেস রয়েছে৷

এখানে একটি বিনামূল্যের সাধারণ প্রাতঃরাশ অন্তর্ভুক্ত রয়েছে (রুটি, ফল, মাংস), তবে আপনাকে ভাগ করা রান্নাঘর ব্যবহার করে এটি নিজেই প্রস্তুত করতে হবে। সামগ্রিকভাবে, এটি একটি সুপার-দক্ষ হোটেল যা প্রায় একটি হোস্টেলের মতো মনে হয়। আমি মনে করি এটি বাজেট ভ্রমণকারীদের জন্য একটি দুর্দান্ত মূল্য বাছাই যারা একটি ব্যক্তিগত বেডরুম এবং বাথরুমের গোপনীয়তা চান।

এখানে বুক করুন!

2. ফেয়ারমন্ট লে শ্যাটো ফ্রন্টেনাক

কানাডার কুইবেক সিটির হোটেল ফ্রন্টেনাক-এ একটি বিলাসবহুল এবং প্রশস্ত হোটেল রুমকানাডার কুইবেক সিটির হোটেল ফ্রন্টেনাক-এ একটি বিলাসবহুল এবং প্রশস্ত হোটেল রুম
এই হোটেলটি শহরের অন্যতম প্রতীকী পর্যটন আকর্ষণ (যদি পুরো দেশে না হয়)। 1893 সালে খোলা, বিলাসবহুল চ্যাটো এমন একটি ল্যান্ডমার্ক, আসলে, আপনি এটি নিতে পারেন হোটেলের গাইডেড ট্যুর এমনকি যদি আপনি এখানে না থাকেন। এই পাঁচ তারকা হোটেলে থাকলে মনে হবে আপনি কোনো ঐতিহাসিক প্রাসাদে বাস করছেন। প্রশস্ত লবিটি অত্যন্ত ঐশ্বর্যপূর্ণ, অত্যাশ্চর্য ঝাড়বাতি এবং ঘোরানো সিঁড়ি যা হোটেলটিকে ক্লাসিক, মার্জিত চরিত্র দেয়।

এখানকার রুমগুলি আড়ম্বরপূর্ণ এবং বায়বীয়, যদিও আমি মনে করি যে কক্ষগুলির নোংরা কার্পেটিং এবং রঙের প্যালেটের জন্য তারা কিছুটা তারিখযুক্ত বোধ করে৷ রুমের সুবিধার মধ্যে রয়েছে রেইন শাওয়ার, ডেস্ক এবং কফি মেকার। পুরষ্কার-বিজয়ী চ্যাটোতে বেশ কয়েকটি গুরমেট রেস্তোরাঁ এবং বার, সেইসাথে একটি ইনডোর পুল, একটি গরম টব, একটি স্পা, স্টিম রুম এবং একটি ফিটনেস রুম রয়েছে৷ প্রাতঃরাশ, যদিও দামী, আশ্চর্যজনক এবং সমস্ত ডায়েটের জন্য প্রচুর বিকল্প রয়েছে।

আপনি যদি নিরবধি বিলাসিতা চান তবে এখানে থাকুন।

এখানে বুক করুন!

3. Hôtel du Jardin – Par Les Lofts

কানাডার কুইবেক সিটির হোটেল ডু জার্ডিনে একটি উজ্জ্বল এবং বায়বীয় হোটেল রুম, দেওয়ালে একটি পেঁচার বিশাল প্রতিকৃতি সহকানাডার কুইবেক সিটির হোটেল ডু জার্ডিনে একটি উজ্জ্বল এবং বায়বীয় হোটেল রুম, দেওয়ালে একটি পেঁচার বিশাল প্রতিকৃতি সহ
এই তিন-তারা হোটেলটি প্রশস্ত মাচা অ্যাপার্টমেন্ট দিয়ে তৈরি, এটি গ্রুপ বা পরিবারের জন্য (অথবা যে কেউ আপনার স্ট্যান্ডার্ড হোটেল রুমের চেয়ে একটু বেশি জায়গা খুঁজছেন) জন্য এটি একটি দুর্দান্ত পছন্দ করে তোলে। যোগাযোগহীন চেক-ইন এবং পাসওয়ার্ড এন্ট্রি থাকায় এটি কিছুটা এয়ারবিএনবি-তে থাকার মতো মনে হয়। লফ্টগুলিতে হালকা টোন এবং কাঠের বিবরণ সহ একটি ন্যূনতম নকশা রয়েছে, সেইসাথে দেওয়ালে বিশাল গ্রেস্কেল প্রাণীর প্রতিকৃতি রয়েছে। উজ্জ্বল টাইলযুক্ত বাথরুমে চমৎকার চাপ সহ বৃষ্টিপাতের ঝরনা রয়েছে (আমি সবসময় প্রশংসা করি), ডেস্ক, প্লাশ বিছানা, কফিমেকার এবং ফ্ল্যাট-স্ক্রিন টিভি।

যদিও সেখানে কোনো প্রাতঃরাশ পাওয়া যায় না, হাঁটার দূরত্বের মধ্যে প্রচুর জায়গা রয়েছে যেখানে আপনি খেতে খেতে পারেন (এটি যে আশেপাশে আছে, সেন্ট রচ, আসলে ভোজনরসিকদের জন্য শহরের সেরা এলাকাগুলির মধ্যে একটি)। সামগ্রিকভাবে, দম্পতি বা গোষ্ঠী যারা আরও জায়গা চান তাদের জন্য এটি একটি সহজ কিন্তু আরামদায়ক পছন্দ। আমি মনে করি এটি বিশেষভাবে আদর্শ যদি আপনি শহরে দীর্ঘকাল থাকার পরিকল্পনা করছেন, কারণ এই প্রচলিত আশেপাশের ঐতিহাসিক কেন্দ্রের চেয়ে বেশি স্থানীয় অনুভূতি রয়েছে।

এখানে বুক করুন!

4. Auberge JA Moisan

কানাডার সুন্দর কুইবেক সিটিতে আউবার্গ জেএ মোইসানে একটি অদ্ভুত এবং আরামদায়ক B&Bকানাডার সুন্দর কুইবেক সিটিতে আউবার্গ জেএ মোইসানে একটি অদ্ভুত এবং আরামদায়ক B&B
এই কমনীয় চার-তারকা বিছানা এবং প্রাতঃরাশের সাথে কুইবেকের ভিক্টোরিয়ান যুগে ফিরে যান। এই B&B একইভাবে সাজানো হয়েছে যখন এটি প্রথম 1800-এর দশকের মাঝামাঝি সময়ে নির্মিত হয়েছিল, ফুলের আরামদায়ক, রঙিন ওয়ালপেপার এবং উন্মুক্ত ইট ও কাঠ দিয়ে। আমি পছন্দ করি যে আপনি ভিক্টোরিয়ান লিভিং রুমে চমত্কার কন্টিনেন্টাল প্রাতঃরাশ উপভোগ করতে পারেন (তাজা ক্রিসেন্ট আছে!), আউটডোর টেরেসে বিশ্রাম নিতে পারেন বা অতিথি রান্নাঘরে আপনার নিজের খাবার প্রস্তুত করতে পারেন।

রুমগুলি ছোট, কিছু সুযোগ-সুবিধা সহ (উদাহরণস্বরূপ, শোবার ঘরে কোনও টিভি নেই, যদিও বসার ঘরে একটি রোকু স্টিক আছে যা আপনি ব্যবহার করতে পারেন)। আরামদায়ক কক্ষগুলিতে সুপার আরামদায়ক বিছানা, প্রাচীন ল্যাম্প এবং পিরিয়ড আসবাবপত্র রয়েছে এবং অনেকের বাথরুমে গভীর ক্লফুট বাথটাবও রয়েছে (আমি বাথরুমগুলিকে একটু ছোট বলে মনে করি)। যদিও এটি একটি খুব প্রশস্ত সম্পত্তি নয়, এটি কমনীয়তা এবং পরিষেবার জন্য এটি তৈরি করে। এটি শহরের সবচেয়ে একচেটিয়া থাকার একটি।

এখানে বুক করুন!

5. Tourelles দুর্গ

কানাডার কুইবেক সিটির Chateau des Tourelles-এ একটি আরামদায়ক এবং উজ্জ্বল হোটেল রুমকানাডার কুইবেক সিটির Chateau des Tourelles-এ একটি আরামদায়ক এবং উজ্জ্বল হোটেল রুম
এই সুন্দর তিন-তারা গেস্টহাউসটি ঐতিহাসিক কেন্দ্র থেকে মাত্র 10 মিনিটের হাঁটা পথ। রুমগুলো সহজ কিন্তু রুচিশীলভাবে সাজানো হয়েছে, প্রচুর প্রাকৃতিক আলো, কাঠের মেঝে, রঙিন দেয়াল এবং এমনকি কিছু উন্মুক্ত ইট দিয়ে। সমস্ত কক্ষে ফ্ল্যাট-স্ক্রিন টিভি, একটি ডেস্ক এবং সুপার আরামদায়ক বিছানা রয়েছে। আপনি যদি স্প্ল্যাশ আউট করতে চান তবে কিছু স্যুটে একটি ব্যক্তিগত টেরেস এবং জ্যাকুজি রয়েছে। কোন প্রাতঃরাশ পাওয়া যায় না, তবে প্রতিটি ঘরে একটি নেসপ্রেসো মেশিন এবং সাধারণ এলাকায় 24/7 কফি/চা পাওয়া যায়। আপনি এখানে অনেক রেস্তোরাঁ বিকল্পের হাঁটার দূরত্বের মধ্যেও আছেন।

আমি বিশেষভাবে যা পছন্দ করি তা হল শীর্ষে একটি সাধারণ টেরেস রয়েছে যেখানে আপনি আরাম করতে পারেন এবং শহরের প্যানোরামিক দৃশ্য উপভোগ করতে পারেন। আরেকটি সুবিধা হল আপনার যদি গাড়ি থাকে তাহলে আপনি একটি পার্কিং স্পেস রিজার্ভ করতে পারেন। এটি আরেকটি জায়গা যেখানে চেক-ইন ডিজিটালভাবে করা হয়, আপনি যদি বিজোড় সময়ে পৌঁছান তবে এটি সুবিধাজনক।

এখানে বুক করুন!

***

কুইবেক সিটি এটি একটি সুন্দর, মজার শহর যা ঋতু যাই হোক না কেন পরিদর্শন করা মূল্যবান। এর প্রাণবন্ত খাবারের দৃশ্য, অবিশ্বাস্য ইতিহাস এবং ওল্ড টাউন, এবং সারা বছর ধরে উৎসবের প্রাণবন্ত লাইনআপের সাথে, আমি মনে করি কুইবেক সিটি তার ওজনের অনেক উপরে। আপনার থাকার জন্য উপরের হোটেলগুলির মধ্যে একটি বেছে নিতে ভুলবেন না। এটি করুন এবং আপনার কুইবেকের রাজধানীতে একটি আশ্চর্যজনক এবং আরামদায়ক সফর নিশ্চিত!

কানাডায় আপনার ট্রিপ বুক করুন: লজিস্টিক টিপস এবং ট্রিকস

আপনার ফ্লাইট বুক করুন
ব্যবহার করতে স্কাইস্ক্যানার একটি সস্তা ফ্লাইট খুঁজে পেতে. তারা আমার প্রিয় সার্চ ইঞ্জিন কারণ তারা বিশ্বজুড়ে ওয়েবসাইট এবং এয়ারলাইনগুলি অনুসন্ধান করে, তাই আপনি সর্বদা জানেন যে কোনও পাথর বাকি নেই!

আপনার বাসস্থান বুক করুন
আপনি আপনার হোস্টেল বুক করতে পারেন সঙ্গে হোস্টেলওয়ার্ল্ড যেহেতু তাদের কাছে সবচেয়ে বড় ইনভেন্টরি এবং সেরা ডিল রয়েছে। আপনি যদি হোস্টেল ছাড়া অন্য কোথাও থাকতে চান তবে ব্যবহার করুন Reserva.com যেহেতু তারা সর্বদা গেস্টহাউস এবং সস্তা হোটেলগুলির জন্য সস্তার হার ফেরত দেয়।

ভ্রমণ বীমা ভুলবেন না
ভ্রমণ বীমা আপনাকে অসুস্থতা, আঘাত, চুরি এবং বাতিলকরণ থেকে রক্ষা করবে। কিছু ভুল হলে এটি ব্যাপক সুরক্ষা। আমি এটি ছাড়া কখনও ভ্রমণ করি না কারণ অতীতে আমাকে এটি অনেকবার ব্যবহার করতে হয়েছে। আমার প্রিয় কোম্পানী যারা সেরা পরিষেবা এবং মূল্য প্রদান করে:

একটি গাড়ী ভাড়া প্রয়োজন?
গাড়ি আবিষ্কার করুন সাশ্রয়ী মূল্যের সাথে একটি আন্তর্জাতিক গাড়ি ভাড়া ওয়েবসাইট। আপনি যেখানেই যাচ্ছেন না কেন, তারা আপনার ভ্রমণের জন্য সেরা — এবং সস্তা — ভাড়া খুঁজে পেতে সক্ষম হবেন!

অর্থ সঞ্চয় করার জন্য সেরা কোম্পানি খুঁজছেন?
আমার চেক আউট সম্পদ পৃষ্ঠা আপনি ভ্রমণ করার সময় ব্যবহার করার জন্য সেরা কোম্পানিগুলির জন্য। আমি যখন রাস্তায় থাকি তখন টাকা বাঁচাতে আমি যেগুলি ব্যবহার করি সেগুলির তালিকা করি৷ আপনি যখন ভ্রমণ করেন তখন তারা আপনার অর্থ সাশ্রয় করবে।

কানাডা সম্পর্কে আরও তথ্য চান?
আমাদের পরিদর্শন করতে ভুলবেন না শক্তিশালী কানাডা গন্তব্য গাইড আরো পরিকল্পনা টিপস জন্য!

ছবির ক্রেডিট:

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জমজদের বিপক্ষে সিরিজের ফাইনালে অভিভাবকরা কখনোই হাল ছেড়ে না দেওয়ার মনোভাব নিয়ে আসে

সেপ্টেম্বর 18, 2024; ক্লিভল্যান্ড, ওহাইও, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্লিভল্যান্ড গার্ডিয়ানস শর্টস্টপ ব্রায়ান রচিও (বাম) প্রগ্রেসিভ ফিল্ডে মিনেসোটা টুইন্সের বিরুদ্ধে দশম ইনিংসে দ্বিতীয় বেসম্যান আন্দ্রেস...

🔴লাইভ: মারাত্মক লেবাননে বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর নির্মাতা বলেছেন যে সেগুলি কয়েক বছর আগে বন্ধ হয়ে গেছে

জাপানি কোম্পানি আইকম বৃহস্পতিবার বলেছে যে এটি প্রায় 10 বছর আগে লেবাননে বুধবারের বিস্ফোরণে ব্যবহৃত দ্বিমুখী রেডিওর মডেল তৈরি করা বন্ধ করে দিয়েছে।...

Related Articles

অন্যান্য ভ্রমণকারীদের সাথে দেখা করতে ফেসবুক গ্রুপগুলি কীভাবে ব্যবহার করবেন

মনে রাখার জন্য কাউচসার্ফিং? এটি এমন একটি সাইট যা আপনাকে স্থানীয়দের সাথে...

প্রবীণদের জন্য ভ্রমণ বীমা: প্রায়শই জিজ্ঞাসিত প্রশ্ন

যখন আমি একজন তরুণ ব্যাকপ্যাকার ছিলাম, আমি ভ্রমণ বীমা সম্পর্কে খুব বেশি...

ন্যাশভিলের 6টি সেরা হোটেল (2024 আপডেট করা হয়েছে)

এর সমৃদ্ধ সঙ্গীত ঐতিহ্য এবং দক্ষিণ আকর্ষণের জন্য পরিচিত, ন্যাশভিল মার্কিন যুক্তরাষ্ট্রে...

এআই, সার্চ এবং ট্রিপ ক্রিয়েটর

গত বছর, Google “সহায়ক-কন্টেন্ট আপডেট” (HCU) নামে কিছু প্রকাশ করেছে। তিনি অনুভব...