Home বিনোদন কর্ম বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য আসে
বিনোদন

কর্ম বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য আসে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

বোয়িং শেয়ারহোল্ডারদের জন্য এই কর্মফল দেখতে কেমন। প্লেনমেকার আমেরিকান পুঁজিবাদের প্রতীক হয়ে উঠেছে দুর্বৃত্ত হয়ে গেছে: একটি প্রজন্মের জন্য, এটি অপারেশনাল শ্রেষ্ঠত্বের চেয়ে কয়েক বিলিয়ন ডলারের স্টক বাইব্যাক এবং অন্যান্য আর্থিক প্রকৌশলকে অগ্রাধিকার দিয়েছে।

সোমবার, বোয়িং বলেছে যে এটি 21 বিলিয়ন ডলার পর্যন্ত শেয়ার বিক্রি করবে, যা প্লেন ডেলিভারি হ্রাসের কারণে তার নগদ প্রবাহকে লালের দিকে ঠেলে দেওয়ায় এটি ভাসতে হবে। অফারটি সাধারণ শেয়ার এবং সাধারণ শেয়ারে রূপান্তরযোগ্য পছন্দের শেয়ার অন্তর্ভুক্ত করে। আগামী দিনে অর্থায়ন বন্ধ না হওয়া পর্যন্ত – মূল্যের বিশদ প্রকাশ করা হবে না – সম্ভাব্য সামান্য শেয়ার রূপান্তর প্রিমিয়াম সহ যা পছন্দের শেয়ারহোল্ডাররা একটি পছন্দের লভ্যাংশের বিনিময়ে অর্থ প্রদান করবে।

কিন্তু বোয়িং এর বর্তমান স্টক মূল্যের উপর ভিত্তি করে, মূলধন বৃদ্ধিতে অংশগ্রহণকারীরা বোয়িং এর বকেয়া শেয়ারের প্রায় এক পঞ্চমাংশের মালিক হবে। বোয়িং-এর বিনিয়োগ-গ্রেড ক্রেডিট রেটিং বজায় রেখে বকেয়া ঋণের পরিপক্কতা পরিশোধ এবং নগদ বার্নের আরও এক বছরের অর্থায়নের দিকে অর্থ যাবে। কোম্পানিটি বেড়েছে এবং শেয়ারহোল্ডারদের বলেছে যারা এই সমস্ত বছরের বাইব্যাকের সময় মোটা হয়ে গেছে যে তাদের এখন ভারী তরল করার যন্ত্রণা সহ্য করতে হবে।

তথাকথিত বাধ্যতামূলক রূপান্তরযোগ্য পছন্দের শেয়ারগুলি বকেয়া শেয়ার অফারটির প্রায় এক চতুর্থাংশ প্রতিনিধিত্ব করে। পছন্দের শেয়ারগুলি লভ্যাংশ জমা করে – তবে এটি কখনও কখনও শেয়ারে পরে দেওয়া যেতে পারে – এবং অক্টোবর 2027 এ ইকুইটিতে পরিণত হবে৷

কনভার্টেবল নোট হোল্ডারদের কাছে কতগুলি শেয়ার যায় তা সাধারণত ইস্যুকারীর শেয়ারের মূল্যের কার্যকারিতার উপর নির্ভর করে যত বেশি শেয়ার ইস্যু করা হবে, অন্তর্নিহিত শেয়ারগুলি তত খারাপ হবে। লোকসানের বিরুদ্ধে সুরক্ষা লভ্যাংশের আকারে; অনেক সময়, বাধ্যতামূলক রূপান্তরযোগ্য সিকিউরিটিজ হল সবচেয়ে বড় সাধারণ স্টক অফারে বিনিয়োগকারীদের আকৃষ্ট করার জন্য টোপ। ভাল খবর হল যে রেটিং এজেন্সিগুলি রূপান্তরযোগ্যকে 100% স্টক হিসাবে বিবেচনা করে।.

বোয়িং স্টক মূল্যের লাইন চার্ট, $ দেখায় যে বোয়িং ঠিক করতে মূলধন বৃদ্ধির চেয়ে বেশি লাগবে

বোয়িং এর শেয়ারের দাম, প্রায় $150, এটি 2022 সালে যেখানে লেনদেন করেছিল তার থেকে এখনও অনেক বেশি, একটি বৃহত্তর বাজার সঙ্কট এবং তার 737 ম্যাক্স প্রোগ্রামকে ঘিরে সর্বোচ্চ অনিশ্চয়তার সময় বোয়িং বলছে যে এটির 5,400 ডলারেরও বেশি মূল্যের জেটের অর্ডার ব্যাকলগ রয়েছে। বিলিয়ন, যা রাজস্বের একটি পরিষ্কার ছবি প্রদান করবে।

কিন্তু বোয়িং-এর ক্রমাগত সমস্যা হল যে এটি চুক্তিবদ্ধ অর্ডারগুলি সময়মতো এবং বাজেটে নির্ভরযোগ্যভাবে সরবরাহ করতে হোঁচট খায়, যার ফলে শেয়ারহোল্ডারদের রিটার্ন ঝুঁকির মধ্যে পড়ে। বোয়িংকে শেয়ার বিক্রি করতে বাধ্য করা হবে এটাই শেষবারের মতো হতে পারে। কিন্তু এটি পরিচালন ফলাফল প্রদানের জন্য তার আর্থিক লাইফলাইনকে পুঁজি করার উপর নির্ভর করে।

[email protected]



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান ব্যাক ব্রাশার্ড স্মিথ (1) ডিউক ব্লু ডেভিলস সেফটি জেলেন স্টিনসন (2)...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 সপ্তাহের মধ্যে পুনরায় সংক্রমণের ঝুঁকিতে Y&R. CBS...

Related Articles

সিস্টার ওয়াইভস: কোডি ফেদারস রবিনের নেস্ট যেহেতু স্ত্রীরা রিয়েল টাইমে অর্থ খোঁজে

বোন স্ত্রীরা তারকা কোডি ব্রাউন জন্য পথ খুলে দিয়েছে রবিন ব্রাউনএকটি দীর্ঘ...

সৎপুত্র সেবাস্টিয়ান কিডারের মৃত্যুর পর আবেগপ্রবণ রিক ফ্লেয়ার

রিকার্ডো ফ্লেয়ার তার সৎ ছেলেকে একটি মর্মস্পর্শী বিদায় ভাগ করে নিলেন, সেবাস্তিয়ান...

জেনারেল হসপিটাল স্পয়লার প্রোমো: অ্যালেক্সিস উত্তরের জন্য মরিয়া

জেনারেল হাসপাতাল spoilers নতুন সাপ্তাহিক প্রচারমূলক আবিষ্কার অ্যালেক্সিস ডেভিস নার্ভাস যখন সে...

যুক্তরাজ্যের ঋণ গ্রহণের জন্য বন্ড মার্কেট বন্ধনী এই বছর £300bn-এ উন্নীত হবে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...