Home খেলাধুলা ব্ল্যাকহকগুলি লাল-গরম তুষারপাতের বিরুদ্ধে স্লাইড থামাতে লম্বা টাস্কের মুখোমুখি হয়
খেলাধুলা

ব্ল্যাকহকগুলি লাল-গরম তুষারপাতের বিরুদ্ধে স্লাইড থামাতে লম্বা টাস্কের মুখোমুখি হয়

Share
Share

এনএইচএল: শিকাগো ব্ল্যাকহক্স এক্স ডালাস স্টারসঅক্টোবর 26, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ডালাস স্টারস এবং শিকাগো ব্ল্যাকহক্সের মধ্যে খেলা চলাকালীন শিকাগো ব্ল্যাকহকস ডিফেন্সম্যান সেথ জোন্স (4)। বাধ্যতামূলক ক্রেডিট: Jerome Miron-Imagn Images

শিকাগো ব্ল্যাকহকস মরসুমে একটি প্রতিশ্রুতিবদ্ধ শুরু করেছে, তবে জিনিসগুলি ইদানীং ভাল যাচ্ছে না।

ব্ল্যাকহকস 2-2-1 থেকে চারটি টানা পরাজয়ের সাথে শুরু করেছে, যার মধ্যে শনিবার ডা;;এজে পাঁচ-গেমের রোড ট্রিপ খোলার হারও রয়েছে। সেই যাত্রা সোমবার ডেনভারে কলোরাডো অ্যাভাল্যাঞ্চের বিরুদ্ধে অব্যাহত রয়েছে, যারা টানা পাঁচটি জিতেছে।

শিকাগো কয়েক বছর আগে একটি পুনর্নির্মাণের মধ্য দিয়ে গিয়েছিল এবং গত তিনটি পূর্ণ মরসুমের প্রতিটিতে 30টি গেম জিতেনি। ব্ল্যাকহক্সে তরুণ প্রতিভার ভাণ্ডার রয়েছে, যার নেতৃত্বে 2023 সালের শীর্ষ সামগ্রিক বাছাই কনর বেডার্ড, কিন্তু বরফের উপর ফলাফল দেখেনি।

শনিবার ডালাসে শিকাগোর ৪-২ গোলে হেরে যাওয়ার পর ফরোয়ার্ড প্যাট্রিক মারুন সাংবাদিকদের বলেন, “আমরা কী ঘটতে যাচ্ছে তার উপর ফোকাস করতে পারছি না; আমাদের এখন প্রক্রিয়াটির দিকে মনোনিবেশ করতে হবে। আমি হেরে ক্লান্ত হয়ে পড়েছি।”

কোচ লুক রিচার্ডসন তার লাইনগুলি মিশ্রিত করেছেন, কিন্তু এটি হারানোর ধারাকে থামাতে পারেনি। শনিবার রাতে সিলভার লাইনিং হল যে 18 সেকেন্ড বাকি থাকতে স্টারস একটি বীমা গোল করার আগে ব্ল্যাকহকস তিন-গোলের ঘাটতি এক করে ফেলেছে।

যাইহোক, এটি বেডার্ডের জন্য খুব স্বস্তিদায়ক ছিল না।

তিনি সাংবাদিকদের বলেন, “আমরা শুধু খেলায় থাকতে পেরে খুশি হব না।” “আমরা সবাই এনএইচএল খেলোয়াড়; এটি লক্ষ্য নয়। এটি হতাশাজনক। আমরা কি, (2-6-1)? এটা সত্যিই খারাপ। হারানো মজা নয়, তাই স্পষ্টতই আমাদের এটি বের করতে হবে।”

কলোরাডো আপাতদৃষ্টিতে চারটি টানা হারের সাথে মরসুম শুরু করার পরে জিনিসগুলি বের করেছে। একটি বড় কারণ গোলরক্ষক জাস্টাস অ্যানুনেনের পারফরম্যান্স, যিনি রবিবার রাতে অটোয়ার বিপক্ষে 5-4 গোলে গোল করেছিলেন।

আনুনেন শেষ চারটি গেম শুরু করেছিলেন এবং তৃতীয় সময়ের চূড়ান্ত 11:45 এ সিনেটররা তাকে চারটি পাক দেওয়ার আগে প্রথম তিনটি গেমে মাত্র চারটি গোলের অনুমতি দিয়েছিলেন।

কোচ জ্যারেড বেডনার প্রকাশ্যে বলেছেন যে আলেকজান্ডার জর্জিয়েভ তার নম্বর 1 গোলকিপার, কিন্তু অ্যানুনেন আরও বেশি সময় খেলার জন্য একটি বাধ্যতামূলক মামলা করেছেন।

জর্জিয়েভ সম্ভবত সোমবার টানা দ্বিতীয় খেলা শুরু করবেন এবং একটি ভাল পারফরম্যান্স তুষারপাতের জন্য একটি আকর্ষণীয় পরিস্থিতি তৈরি করবে। জর্জিয়েভ এই মৌসুমে তার পাঁচটি ম্যাচে গড়ে 4.99 গোল করেছেন, যা তার ক্যারিয়ার গড় 2.89 এর চেয়েও বেশি।

বেডনার আতঙ্কিত হননি যখন তার দল সিজন শুরু করার জন্য টানা চারটি গেম হেরেছে, এবং টানা পাঁচটি জয়ের পরেও সে খুব বেশি আত্মতুষ্ট হচ্ছে না।

রবিবারের জয়ের পর তিনি বলেন, “আমরা এই চারজনের কাছ থেকে অনেক কিছু শিখেছি। এটা সব সময় ঘটে। এটা আমাদের কাছে অনন্য নয়।” “যখন আপনি হেরে যাচ্ছেন, তখন আপনার মনে হয় আপনি ভাল খেলছেন না এবং আপনি আরও ভাল খেলা শুরু করার জন্য কঠোর চেষ্টা শুরু করেন, এবং এটি বিশদ এবং কেনাকাটার প্রতি মনোযোগ, জয়ের জন্য যে প্রতিশ্রুতি লাগে, সব কিছু কঠিন করে। এবং পরিষ্কার।

“আপনি আপনার খেলার প্রতিটি দিক খনন করছেন। সুতরাং আপনি যখন সেই অভ্যাসগুলি গড়ে তুলবেন, এবং সেগুলি আপনার কাছে আসবে, তখন এটি তাদের আত্মবিশ্বাস ফিরিয়ে দেয় এবং এটি সেভাবেই হতে থাকে।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 সপ্তাহের মধ্যে পুনরায় সংক্রমণের ঝুঁকিতে Y&R. CBS...

রাশিয়ার উত্তেজনা দক্ষিণ আফ্রিকার ঐক্য সরকারের ত্রুটিগুলি প্রকাশ করে

দক্ষিণ আফ্রিকার গ্র্যান্ড কোয়ালিশন সরকার, যা একত্রে সংশয়বাদীদের বিস্মিত করেছিল, দুটি বৃহত্তম দলের মধ্যে বৈদেশিক নীতির অচলাবস্থা রোধ করতে লড়াই করছে। গত সপ্তাহে,...

Related Articles

টাইট এন্ডস স্টিল দ্য স্পটলাইট জাতীয় টাইট এন্ডস ডেতে

ন্যাশনাল টাইট এন্ডস ডে-তে, শেষ পর্যন্ত এটা মানানসই ছিল যে হামাররা ফেরারিদের...

Tyrese Maxey এবং 76ers OT-তে পেসারদের পরাস্ত করে

অক্টোবর 27, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া 76ers গার্ড টাইরেস ম্যাক্সি...

টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়

অক্টোবর 26, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস A&M Aggies কোচ...

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

অক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন...