Home খেলাধুলা Tyrese Maxey এবং 76ers OT-তে পেসারদের পরাস্ত করে
খেলাধুলা

Tyrese Maxey এবং 76ers OT-তে পেসারদের পরাস্ত করে

Share
Share

NBA: ফিলাডেলফিয়া 76ers x ইন্ডিয়ানা পেসারঅক্টোবর 27, 2024; ইন্ডিয়ানাপোলিস, ইন্ডিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; ফিলাডেলফিয়া 76ers গার্ড টাইরেস ম্যাক্সি (0) ঝুড়ির দিকে তাকাচ্ছেন এবং গেইনব্রিজ ফিল্ডহাউসে দ্বিতীয়ার্ধে ইন্ডিয়ানা পেসারদের গার্ড অ্যান্ড্রু নেমবার্ড (2) কে পাস দিচ্ছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Marc Lebryk-Imagn Images

Tyrese Maxey ওভারটাইমে 10 সহ 45 পয়েন্ট স্কোর করেছে এবং ফিলাডেলফিয়া 76ers রবিবার ইন্ডিয়ানাপলিসে ইন্ডিয়ানা পেসারদের 118-114 ব্যবধানে পরাজিত করে মৌসুমের প্রথম জয়ের জন্য দেরীতে প্রত্যাবর্তন সম্পন্ন করেছে।

ওভারটাইমের প্রথম পয়েন্টের জন্য একটি গভীর 3-পয়েন্ট পুটব্যাক দিয়ে ম্যাক্সির অতিরিক্ত সময়ের উন্নতি শুরু হয়েছিল। 21 সেকেন্ড বাকি রেখে রিমের দিকে তার ড্রাইভ একটি গোলটেন্ডিং লঙ্ঘন তৈরি করেছিল এবং সিক্সার্সের এক-পয়েন্ট লিডকে তিন-পয়েন্টের অমূল্য নেতৃত্বে বাড়িয়েছিল।

অ্যান্ড্রু নেমবার্ডের শটে ফাউলের ​​জন্য ম্যাক্সিকে শিস দেওয়া হয়েছিল রিমে ইন্ডিয়ানার পরবর্তী দখলে। কিন্তু নেমবার্ড দুটি ফ্রি থ্রোর মধ্যে মাত্র একটি করেছিলেন এবং ফিলাডেলফিয়া সেখান থেকে ধরে রাখতে সক্ষম হয়েছিল। ম্যাক্সি তার দিনে চারটি রিবাউন্ড এবং চারটি অ্যাসিস্ট করেছিলেন।

যখন ম্যাক্সি ক্লাচে উজ্জ্বল ছিল, ওভারটাইমে পৌঁছানো ছিল ফিলাডেলফিয়ার জন্য একটি সম্পূর্ণ দলগত প্রচেষ্টা। চতুর্থ কোয়ার্টারে নেমবার্ডের জাম্পার পরে 93 সেকেন্ড বাকি থাকতে 102-97 পিছিয়ে পড়ে সিক্সাররা।

অপর প্রান্তে কেলি ওব্রে জুনিয়র এর প্রতিক্রিয়া একটি 8-0 সিক্সার রানের জন্ম দেয়, যদিও, এরিক গর্ডন একটি শট ব্লক করে এবং আন্দ্রে ড্রামন্ড দুটি চুরি করে।

ইন্ডিয়ানা শুধুমাত্র নিয়ন্ত্রণের দেরিতে সম্পূর্ণ বিপর্যয় এড়াতে পেরেছিল যখন টাইরেস হ্যালিবার্টন ওভারটাইম জোর করার জন্য বাজারের ঠিক আগে তার চারটি 3-পয়েন্টারের মধ্যে একটি কবর দিয়েছিলেন। হ্যালিবার্টন একটি দল-উচ্চ 22 পয়েন্ট স্কোর করেছে কিন্তু অ্যাসিস্ট (দুই) এর চেয়ে বেশি টার্নওভার (তিন) করেছে।

ফিলাডেলফিয়ার হয়ে কালেব মার্টিন 17 পয়েন্ট স্কোর করেন এবং 12 রিবাউন্ড করেন। ড্রামন্ড 17 রিবাউন্ড, নয়টি পয়েন্ট এবং দুটি চুরি যোগ করেছেন। গর্ডন 15 পয়েন্ট এবং ওব্রে 14 স্কোর করেছেন।

ইন্ডিয়ানার হয়ে পাসকাল সিয়াকাম ১৭ পয়েন্ট করেন। ওবি টপিন বেঞ্চ থেকে 15 পয়েন্ট যোগ করেছেন। মাইলস টার্নার ছিল 14 এবং অ্যারন নেসমিথ, টিজে ম্যাককনেল এবং নেমবার্ড 10 যোগ করেছেন।

উভয় দলই ঢালু আক্রমণাত্মক খেলার সাথে লড়াই করেছে, প্রতিটিতে 20টি টার্নওভার করেছে। ফ্রি থ্রো লাইনে যে ভুলগুলি ইন্ডিয়ানাকে খুব বেশি মূল্য দিতে হয়েছিল, তবে, যখন হ্যালিবার্টন ওভারটাইমে পাঁচ সেকেন্ড বাকি থাকতে একটি জোড়া ফাউল শট মিস করেছিল যা খেলাটি টাই হয়ে যেত।

একটি দল হিসাবে দাতব্য স্ট্রাইপ থেকে ইন্ডিয়ানা 34 জনের মধ্যে 23 ছিল। ফিলাডেলফিয়া ছিল 31-এর মধ্যে 23। সিক্সাররা পেসারদের 54-37 ব্যবধানে ছাড়িয়েছে, যার ফলে আরও 14টি ফিল্ড গোলের প্রচেষ্টা হয়েছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে প্রথম কোয়ার্টারে হিউস্টন রকেটস গার্ড জালেন গ্রিন (4) বল ড্রিবল করছে।...

সাহসী এবং সুন্দর: কেন এইচএফটিএফ ব্যর্থ হয়েছে, কে দোষারোপ করবে এবং কে আশা বাঁচাতে পারে (এটি কার্টার নয়!)

দ সাহসী এবং সুন্দর দেখুন আমি লোগান আশা করি হোপ ফর দ্য ফিউচার (এইচএফটিএফ) ক্রেতা ধরে রাখতে ব্যর্থ হওয়ায় (অ্যানিকা নোয়েল) বিপত্তির সম্মুখীন...

Related Articles

ব্ল্যাকহকগুলি লাল-গরম তুষারপাতের বিরুদ্ধে স্লাইড থামাতে লম্বা টাস্কের মুখোমুখি হয়

অক্টোবর 26, 2024; ডালাস, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; আমেরিকান এয়ারলাইন্স সেন্টারে ডালাস স্টারস...

টেক্সাস এএন্ডএম ফোর-স্টার রিক্রুট সংগ্রহ করে, প্লাস মেজর জয়

অক্টোবর 26, 2024; কলেজ স্টেশন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টেক্সাস A&M Aggies কোচ...

বিলস টানা তৃতীয় জয়ের জন্য ঢালু Seahawks হ্যান্ডেল

অক্টোবর 27, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; বাফেলো বিলের কোয়ার্টারব্যাক জোশ অ্যালেন...

ক্লেটন কেলারের লক্ষ্য উটাহকে জয়হীন হাঙ্গরের বিরুদ্ধে শক্তিশালী করা চালিয়ে যাওয়া

অক্টোবর 10, 2024; এলমন্ট, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; ইউটাহ হকি ক্লাব কেন্দ্র...