Home বিনোদন জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 28 অক্টোবর – নভেম্বর 1: ড্র আউটড, আনা প্লিজ এবং স্যাম হারিয়ে গেছে
বিনোদন

জেনারেল হসপিটাল উইকলি স্পয়লার 28 অক্টোবর – নভেম্বর 1: ড্র আউটড, আনা প্লিজ এবং স্যাম হারিয়ে গেছে

Share
Share

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বর পর্যন্ত জেনারেল হাসপাতাল স্পয়লার, দেখুন৷ ড্রু কেইন (ক্যামেরন ম্যাথিসন) গ্রেফতার এবং আনা দেবনে (ফিনোলা হিউজ) জিনিসগুলি ঠিক করার জন্য সংগ্রাম করছে। উপরন্তু, এর ভাগ্য স্যাম ম্যাককল এটা ভয়ানক. কেলি মোনাকোর শেষ কথাগুলো ইতিমধ্যেই জিএইচ-এ বলা হয়েছে।

সোমবার জিএইচ-এ, কোডি বেল (জোশ কেলি) সাথে তর্ক করে সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন)। তবে এখন তিনি সাশা বৃশ্চিক। এবং মনে হচ্ছে সে প্রেমময় কাজিনদের পছন্দ করে না। তিনি ক্ষিপ্ত যে হলি সাটন (এমা স্যামস) এত বছর তার বাবার সম্পর্কে মিথ্যা বলেছেন। কিন্তু কোডি সাশার সাথে থাকতে চায় বলে মনে হচ্ছে।

এদিকে, জেনারেল হাসপাতালে, জেসন মরগান (স্টিভ বার্টন) ড্যামিয়ান স্পিনেলি (ব্র্যাডফোর্ড অ্যান্ডারসন) এর সাথে কাজ করে। তাদের একটা নতুন মিশন আছে। এটি সম্ভবত জেনজ সিডওয়েল (কার্লো রোটা) এর সাথে যুক্ত। ভিলেন পোর্ট চার্লসের পথে। আনাকে খুঁজে বের করতে হবে ভ্যালেনটিন ক্যাসাডিন (জেমস প্যাট্রিক স্টুয়ার্ট)। শার্লট ক্যাসাডিন (স্কারলেট ফার্নান্দেজ) এর সাথে তাকে শহর ছেড়ে যেতে দেওয়ায় সে বিরক্ত।

এখন, আনা লরা স্পেন্সার (জেনি ফ্রান্সিস) কে প্রতিশ্রুতি দিয়েছে যে সে চ্যালটকে ফিরে পাবে। আনা জ্যাক ব্রেনানকে (চার্লস মেসার) সাহায্যের জন্য বলে। এছাড়াও লিঙ্ক জেনারেল হাসপাতালড্রু অবাক হয় যখন নিনা রিভস (সিনথিয়া ওয়াট্রোস) খারাপ খবর নিয়ে আসে। এবং দান্তে ফ্যালকেরি (ডোমিনিক জামপ্রোগনা) আশা করেন স্টিভেন ওয়েবার (স্কট রিভস) হেদার ওয়েবারকে (অ্যালি মিলস) শহরের বাইরে নিয়ে যেতে পারেন। উপরন্তু, লরা পেন্টনভিল কারাগারের বাইরে হিদারকে দেখে অবাক হয়ে যায়।

জেনারেল হাসপাতাল: ড্রু কোয়ার্টারমেইন, আনা ডিভানে এবং স্যাম ম্যাককলজেনারেল হাসপাতাল: ড্রু কোয়ার্টারমেইন, আনা ডিভানে এবং স্যাম ম্যাককল
জেনারেল হাসপাতাল: ড্রু কোয়ার্টারমেইন, আনা ডিভানে এবং স্যাম ম্যাককল

জেনারেল হসপিটাল স্পয়লার: ড্রু কেইন গ্রেফতার – আনা ডিভানে স্ক্র্যাম্বলস – স্যাম ম্যাককলের ভাগ্য ডায়ার

মঙ্গলবারের জেনারেল হাসপাতাল নিনাকে উইলো টেইট (কেটলিন ম্যাকমুলেন) পরামর্শ দিচ্ছে। নিঃসন্দেহে, এটি ড্রু এবং মাইকেল করিন্থোস (চাড ডুয়েল) সম্পর্কে। এবং Ned Quartermaine (Wally Kurth) উপরের হাত লাভ করে। এতে মাইকেল হতবাক হয়ে যায়। ড্রুর গোপন রহস্য কি প্রকাশ করা হয়েছে?

GH-তে, লাকি স্পেন্সার (জোনাথন জ্যাকসন) লরার সাথে গভীর চ্যাট করেছেন। এবং হলি এবং সনি করিন্থোস (মরিস বেনার্ড) ব্যবসায় কথা বলেন। বুধবার স্পয়লার ইঙ্গিত স্যামের জন্য সমস্যা.

কোডি ম্যাক্সি জোনসকে (কার্স্টেন স্টর্মস) বিশ্বাস করে। কোন সন্দেহ ছাড়া, সম্পর্কে সাশা এবং হলি. এবং ড্রু কাউকে আশ্বস্ত করে। এছাড়াও জেনারেল হাসপাতালে, দান্তে এবং রোকো ফ্যালকোনেরি (ফিন ফ্রান্সিস কার) একটি হৃদয় থেকে হৃদয় আছে। এবং সাশা কিছু আউট blurts.

জিএইচ সুইপস: উইলোর জীবন-পরিবর্তনকারী পছন্দ – সাইরাস রেনল্ট ক্রিপস – ক্রিস্টিনা এবং মলি যুক্তি

বৃহস্পতিবার জেনারেল হাসপাতালে নভেম্বর ঝাড়ু শুরু হওয়ার সাথে সাথে চেজ (জোশ সুইকার্ড) কাউকে অভিনন্দন জানাচ্ছেন। এবং আমরা কোডি একটি চুক্তি করতে দেখতে. তারপর, Tracy Quartermaine (Jane Elliot) Ned-এর সাথে পরিকল্পনা করে। এদিকে, মাইকেলও কৌশল তৈরি করে। উইলো এমন একটি সিদ্ধান্ত নেয় যা তার জীবন পরিবর্তন করে।

তারপরে, শুক্রবারে, জেনারেল হাসপাতালের স্পয়লাররা দেখায় ক্রিস্টিনা করিন্থোস (কেট মানসি) মলি ল্যান্সিং (ক্রিস্টেন ভ্যাগানোস) এর সাথে তর্ক করছে। এবং অস্ত্রোপচারের আগে তাদের কেউই স্যামকে দেখতে যাননি। আমরা রোকোকে অপরাধবোধে গ্রাস করতে দেখব। এবং দান্তেকে তার বাবা সনির প্রয়োজন।

সাইরাস রেনল্ট (জেফ কোবের) স্যামের অস্ত্রোপচারের সময় হামাগুড়ি দেওয়া উত্তেজনা বাড়িয়ে তোলে। এবং সে স্যামের মৃত্যুতেও ভূমিকা রাখতে পারে। কাস্টিং নিউজে, জেনস অস্টিন অ্যাস্ট্রুপ জিএইচ কাস্টে কাই, ত্রিনা রবিনসনের (তাবিয়ানা আলী) নতুন লোক হিসাবে যোগদান করেন।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং 2001 সালে বিশ্ব সিরিজের গেম 7-এ RBI এককদের মাধ্যমে তাদের সাম্প্রতিকতম...

পরের সপ্তাহের তরুণ এবং অস্থির স্পয়লার: ফিলিস চিৎকার এবং মারামারি করার সময় ড্যানিয়েলকে গ্রেপ্তার করার সম্ভাবনা

পরের সপ্তাহের জন্য তরুণ এবং অস্থির স্পয়লার, দেখুন চ্যান্সেলর (কনার ফ্লয়েড) হাতকড়া ড্যানিয়েল রোমালোত্তি (মাইকেল গ্রাজিয়াদেই)। আর তোমার মা, ফিলিস সামারস (মিশেল স্ট্যাফোর্ড),...

Related Articles

সাহসী এবং সুন্দর সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: রিজ এবং স্টেফি টিম আপ এবং ব্রুক নিয়ন্ত্রণ হারিয়েছে

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য সাহসী এবং সুন্দর স্পয়লার, দেখুন৷ রিজ...

ফ্লোরিডায় ঈগলসের প্রাক্তন লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম গ্রেপ্তার হয়েছেন

প্রাক্তন ফিলাডেলফিয়া ঈগলস লাইনব্যাকার নাইজেল ব্র্যাডাম এই মাসের শুরুর দিকে ফ্লোরিডায় গ্রেপ্তার...

কর প্রদানের জন্য বিজ্ঞ প্রধান নির্বাহীকে জরিমানা করা হয়েছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

আমাদের জীবনের প্রচারের দিনগুলি: ভিভিয়ান স্টেফানকে ছিনিয়ে নেয় এবং ফিলিপ তার ভাইয়ের পরিকল্পনায় হস্তক্ষেপ করে

সাপ্তাহিক Dias de Nossas Vidas প্রচার করেছে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) তার...