Home খেলাধুলা Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান
খেলাধুলা

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

Share
Share

PGA: হাওয়াইতে সনি ওপেন - দ্বিতীয় রাউন্ডজানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন হাওয়াই গলফ টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের সময় নবম হোলে টিম অফ করার পরে নিকো এচাভারিয়া ভিড়কে ধন্যবাদ জানিয়েছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Kyle Terada-Imagn Images

জাপানের চিবাতে জোজো চ্যাম্পিয়নশিপে এক-স্ট্রোকে জয়ের রেকর্ড করতে নিকো এচাভারিয়া রবিবার তার শেষ তিনটি হোলের মধ্যে দুটি বার্ডি করেছেন।

আরকানসাস বিশ্ববিদ্যালয়ে খেলা 30 বছর বয়সী কলম্বিয়ান এচাভারিয়া রবিবার 3-আন্ডার পার 67 শেষ করেছেন এবং অ্যাকর্ডিয়া গল্ফ নারাশিনো কান্ট্রি ক্লাবে 20-অন্ডার 260-এর টুর্নামেন্ট রেকর্ড গড়েছেন। তিনি টাইগার উডস এর 2019 মোট 261 ছাড়িয়ে গেছেন।

“টাইগার জিতেছে এমন একটি টুর্নামেন্ট জেতা আশ্চর্যজনক,” এচাভারিয়া বলেছেন। “এটি আমার দ্বিতীয় জয়, তাই আমার আরও 80টি জয় দরকার। কিন্তু আমি আমার পথে আছি।”

Echavarria, যিনি 2023 পুয়ের্তো রিকো ওপেনও জিতেছেন, তিনি ম্যাক্স গ্রেসারম্যান (রবিবার 65) এবং জাস্টিন থমাস (66) কে এক স্ট্রোকে বাদ দিয়েছেন। Echavarria 78-প্লেয়ার আনকাট টুর্নামেন্ট জেতার জন্য $1.53 মিলিয়ন পকেটস্থ করেছে এবং 113 তম সপ্তাহ শুরু করার পর FedExCup স্ট্যান্ডিংয়ে 65 তম স্থানে চলে যাবে বলে আশা করা হচ্ছে।

“এটি পরাবাস্তব,” তিনি বলেছিলেন। “এটি আমার জন্য একটি ভাল বছর ছিল, আমি শুধু যে শীর্ষ ফলাফল ছিল না. আমি খুব ধারাবাহিক ছিলাম, আমি এই বছরে অনেক কিছু শিখেছি। জাপানে, এমন একটি অবিশ্বাস্য দেশে।”

Echavarria তার চূড়ান্ত রাউন্ডের সময় দুটি বগির বিপরীতে পাঁচটি বার্ডি পরিচালনা করেছিলেন। তিনি দুটি শটে 18তম পার-5-এ পৌঁছেছিলেন, তার পরের শটে 3 ফুটের মধ্যে টেনে নিয়েছিলেন তার চূড়ান্ত শটে টুর্নামেন্ট জেতার আগে।

থমাস, যিনি তার T2 ফিনিশের জন্য $748,000 পকেটে গ্রেসারম্যানের সাথে যোগ দিয়েছিলেন, 18 তম হোলে তার বোগি-মুক্ত রাউন্ড শেষ করার জন্য দিনের চতুর্থ বার্ডি রেকর্ড করেছিলেন। তিনি প্রায় তার ক্যারিয়ারের 16 তম পিজিএ ট্যুর শিরোপা জিতেছেন এবং 2022 পিজিএ চ্যাম্পিয়নশিপ জয়ের পর প্রথম।

থমাস বলেন, ‘অবশ্যই মন খারাপ এবং হতাশ, কিন্তু আমি সত্যিই ভালো খেলেছি। “আমি টুর্নামেন্ট জেতার জন্য যথেষ্ট ভাল খেলেছি। আমি আজ এত ভাল শট মারলাম যেটা ঢুকে যায়নি, এটাই পার্থক্য।”

গ্রেসারম্যান, যিনি তার প্রথম পিজিএ ট্যুর শিরোনাম খুঁজছিলেন, সামনের নয়টিতে তার পাঁচটির মধ্যে চারটি বার্ডি তৈরি করেছিলেন। তার ভাল প্লেসিং সত্ত্বেও, তিনি শেষ পাঁচটি রেসে তৃতীয়বারের মতো রানার-আপ হয়েছিলেন।

“আপনি জানেন, আমার যখন প্রয়োজন ছিল তখন আমি ভালভাবে কাজ করতে পারিনি,” গ্রেসারম্যান বলেছিলেন। “মানে, নিকো ধাপে ধাপে এগিয়ে গিয়ে একটি দুর্দান্ত দ্বিতীয় শট (18-এ) মারেন। তিনি এটি প্রাপ্য ছিলেন।”

রিকি ফাউলার একটি বোগি-মুক্ত 64 শট করে 17 আন্ডারে চতুর্থ স্থানে রয়েছেন, যেখানে কার্ট কিতায়ামা (65) 15 আন্ডারে পঞ্চম স্থানে রয়েছেন। তাদের শেষ চার আমেরিকানকে শীর্ষ পাঁচে রেখেছে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন স্যাম ম্যাককল সাবান গুলি করার সময় মারা যাচ্ছে কেলি মোনাকো এবং আমরা হয়তো এবিসি শোতে তার শেষ কথা শুনেছি।...

আবগারি শুল্ক একটি তিক্ত আফটারটেস্ট রেখে যাওয়ায় ইংলিশ ওয়াইন নির্মাতারা বাজেট কমানোর আশা করছেন

রোলিং সারে পাহাড়ের চুনাপাথরের মাটিতে রোপণ করা, ইংল্যান্ডের বৃহত্তম দ্রাক্ষাক্ষেত্র, ডেনবিস, ওয়াইন শিল্পের সবচেয়ে বড় সাফল্যের গল্পগুলির মধ্যে একটি, যা 1 মিলিয়ন বোতল...

Related Articles

কলোরাডো ফুটবল নিঃসন্দেহে 2025 এনএফএল ড্রাফটে দুটি শীর্ষ বাছাই করবে

মাত্র কয়েক বছর আগে, কলোরাডো ফুটবল ছিল কলেজ ফুটবলের হাসির পাত্র। 6-2-এ,...

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে...