Home বিনোদন জেনারেল হাসপাতাল: হলির হামলা কি সাশাকে হত্যা করে?
বিনোদন

জেনারেল হাসপাতাল: হলির হামলা কি সাশাকে হত্যা করে?

Share
Share

জেনারেল হাসপাতাল দেখেন সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) এর মেয়ে হলি সাটন (Emma Samms) এবং রবার্তো বৃশ্চিক (ত্রিস্তান রজার্স) এর টাইমলাইন অসম্পূর্ণ। রবার্ট এবং আনাকে 1992 সালে একটি নৌকা বিস্ফোরণে মৃত বলে ধরে নেওয়া হয়েছিল। এবং হলি 1992 এবং 1993 সালে তার অন-স্ক্রিন উপস্থিতির সময় দৃশ্যত গর্ভবতী ছিলেন না। এবং এটা বিশ্বাস করা কঠিন যে রবার্টের কবরের ওপার থেকে একটি সন্তান থাকতে পারে।

ভক্তরা কেন জিজ্ঞাসা জেনারেল হাসপাতাল এটা করছেন? রবার্টের অন্য সন্তানের প্রয়োজন নেই। বিশেষ করে হলির সাথে নয়। এবং সাশার হলির মতো সমস্যাগ্রস্ত মায়ের দরকার নেই। খবর সাশা এবং জন্য বিধ্বংসী কোডি বেল (জোশ কেলি)। তারা সম্পর্ক গড়ে তুলছে। এবং এটি তাদের কাজিন বানাবে।

জেনারেল হাসপাতাল: হলি সাটন এবং সাশা গিলমোরজেনারেল হাসপাতাল: হলি সাটন এবং সাশা গিলমোর
জেনারেল হাসপাতাল: হলি সাটন এবং সাশা গিলমোর

জেনারেল হাসপাতাল: সাশা গিলমোরের আশ্চর্যজনক পিতৃত্ব প্রকাশিত হয়েছে

জেনজ সিডওয়েল (কার্লো রোটা) তার গয়না ফেরত পেতে শহরে যাচ্ছে। জেনারেল হাসপাতালের ভক্তরা এটা জানেন সম্প্রতি দেখালেন হলি সনি করিন্থোস (মরিস বেনার্ড) এর গয়না। এবং তিনি তাকে দ্রুত এবং নীরবে তাদের ঘিরে রাখতে বললেন।

জ্যাক ব্রেনান (চার্লস মেসুর), জেসন মরগান (স্টিভ বার্টন) এবং আনা দেবনে (ফিনোলা হিউজেস), ইতিমধ্যেই সন্দেহ করেছে যে হলি সিডওয়েল থেকে চুরি করেছে। আনা এমনকি হোলিকে সতর্ক করেছিলেন যে সিডওয়েল মিয়ামিতে ছিলেন। এবং যে তিনি সম্ভবত পোর্ট চার্লস শিরোনাম ছিল. তারপরে তিনি তাকে রবার্ট এবং সাশার কারণে শহর ছেড়ে যেতে বলেছিলেন।

GH: হলি সাটন কি জেনজ সিডওয়েল থেকে তার মেয়েকে রক্ষা করবে?

সিডওয়েল একজন নির্মম হত্যাকারী যে তার রত্ন ফেরত পেতে কিছুই থামবে না। তাই হলির জীবন বিপদে পড়তে পারে. এটা সম্ভব যে সিডওয়েলের লোকেরা ইতিমধ্যেই পোর্ট চার্লেসে আছে। এবং তারা লুকিয়ে থাকবে এবং গুপ্তচরবৃত্তি করবে। এবং হলির বিরুদ্ধে লিভারেজ হিসাবে সাশাকে অপহরণ করতে প্রস্তুত।

যদি সাশাকে হুমকি দেওয়া হয়, তার নতুন বাবা রবার্ট নিয়ন্ত্রণ হারাবেন। তিনি একজন সাবেক গুপ্তচর এবং বর্তমান পাবলিক প্রসিকিউটর। তাহলে এই সাশাকে জেনারেল হাসপাতালে কোথায় রেখে যাবে? কোডির সাথে তার রোম্যান্স দৃশ্যত শেষ হয়ে গেছে। এবং তার ক্যারিয়ারের অনেক সম্ভাবনা নেই। সুতরাং, শোতে তার ভবিষ্যত বাতাসে রয়েছে।

হলি কি পারবে তার মেয়েকে রক্ষা করতে? নাকি সে তার নিজের স্বার্থকে প্রাধান্য দেবে? সাশা কি সিডওয়েলের বিপজ্জনক পরিকল্পনার শিকার হবেন? নাকি পোর্ট চার্লসের লোকেরা তাকে রক্ষা করতে সমাবেশ করবে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25)...

জেনারেল হাসপাতাল: জিএইচ-এ কেলি মোনাকোর শেষ লাইন যেমন স্যাম বলে ‘আই লাভ ইউ’? এক যুগের অবসান?

জেনারেল হাসপাতালের ভক্তরা জানেন স্যাম ম্যাককল সাবান গুলি করার সময় মারা যাচ্ছে কেলি মোনাকো এবং আমরা হয়তো এবিসি শোতে তার শেষ কথা শুনেছি।...

Related Articles

বোনের স্ত্রী: রবিন কি নতুন $2.1 মিলিয়ন ম্যানশনে তার অভিনয় একসাথে পায়? ক্রয় নিশ্চিত করা হয়েছে

বোন স্ত্রী তারা কোডি ব্রাউন এবং রবিন ব্রাউন 2.1 মিলিয়ন ডলারে একটি...

স্নুপ ডগ এলোমেলো পার্টি বাস, নাচ এবং সিগারেটে ভক্তদের অবাক করে

ভিডিও সামগ্রী চালান স্নুপ ডগএখনও একটি তরুণ, বন্য এবং মুক্ত জীবন যাপন...

ফিলিস্তিনিদের জন্য জাতিসংঘের সাহায্য সীমিত করার ইসরায়েলি বিল “গভীর উদ্বেগ” সৃষ্টি করেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ব্রিটিশ বাজেটের জন্য তিনটি পরীক্ষা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...