Home খেলাধুলা ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত
খেলাধুলা

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

Share
Share

NCAA ফুটবল: কানসাস রাজ্যে কানসাসঅক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড চিড্ডি ওবিয়াজোর (8) বিল স্নাইডার ফ্যামিলি ফুটবল স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে কানসাস জেহকসের বিরুদ্ধে নিরাপত্তা উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Scott Sewell-Imagn Images

ক্রিস টেন্যান্ট শেষ দুই মিনিটে 51-গজের ফিল্ড গোলের সাথে তার ক্যারিয়ারের উচ্চতায় বেঁধেছেন, ক্যানসাসের ম্যানহাটনে শনিবার 16 নম্বর কানসাস স্টেটকে রাজ্যের প্রতিদ্বন্দ্বী কানসাসের বিরুদ্ধে 29-27 জয়ে সাহায্য করেছেন।

কে-স্টেট কানসাসের বিরুদ্ধে তার জয়ের ধারা 16 গেমে বাড়িয়েছে।

অ্যাভেরি জনসন 253 ইয়ার্ডের জন্য 34-এর মধ্যে 19 এবং ওয়াইল্ডক্যাটসের জন্য দুটি টাচডাউন (7-1, 4-1 বিগ 12)। জনসন একটি দ্রুত টাচডাউন ছিল.

কে-স্টেট দ্বিতীয়ার্ধে দ্রুত স্কোরিং ড্রাইভের সূচনা করে, জনসনের 10-গজ রান দ্বারা ক্যাপড। ইউনিটের বড় নাটকটি ছিল ডিজে গিডেনস দ্বারা চালিত একটি 54-গজ।

কানসাস (2-6, 1-4) ডেভিন নিল থেকে 24-গজ টাচডাউন রানের সাথে প্রতিক্রিয়া জানায়। অতিরিক্ত পয়েন্টের প্রচেষ্টা খাড়াভাবে আঘাত করে, স্কোর 23-20 করে। নীলের টাচডাউন ছিল তার কেরিয়ারের 44তম, যা তাকে কানসাসের ইতিহাসে সর্বকালের টিডি নেতা করে তোলে।

জালন ড্যানিয়েলস তারপরে তৃতীয় কোয়ার্টারে 36 সেকেন্ড বাকি থাকতে 8-গজের টাচডাউনে কানসাসকে 27-23 এগিয়ে রাখেন।

চতুর্থ কোয়ার্টারের শুরুতে টেন্যান্টের 28-গজের ফিল্ড গোলে কানসাস স্টেট 27-26 এ টাই করে।

কানসাস স্টেট কানসাস 42 থেকে চতুর্থ এবং 12 তারিখে এটির জন্য গিয়েছিল মাত্র চার মিনিট বাকি ছিল। একটি অসম্পূর্ণ পাস বল ফিরিয়ে দেন জেহকসকে। কিন্তু ড্যানিয়েলস বিভ্রান্ত হন এবং কে-স্টেট 3:44 বামে KU 48-এ বল পায়। ওয়াইল্ডক্যাটস ড্রাইভ 2:02 টিকেছিল এবং 1:42 বাকি থাকতে টেন্যান্টের 51-গজ ফিল্ড গোলের সাথে শেষ হয়েছিল।

এক মিনিট বাকি থাকতে চতুর্থ ডাউনে ড্যানিয়েলসের রান ছোট ছিল এবং ওয়াইল্ডক্যাটস ধরে রাখে।

কানসাস তার উদ্বোধনী দখলে 11-প্লে, 75-গজ ড্রাইভ দিয়ে স্কোরিং শুরু করেছিল। সেভিয়ন মরিসন ড্রাইভ শেষ করতে 38-গজের টাচডাউনের জন্য ডান প্রান্তের চারপাশে ছড়িয়ে পড়েন।

কে-স্টেট 13-প্লে, 95-গজ ড্রাইভের সাথে প্রতিক্রিয়া জানায়। জনসন 24-গজ টাচডাউন পাস দিয়ে উইল অ্যানসিয়াক্সকে শক্ত প্রান্তে আঘাত করেছিলেন।

আসন্ন কিকঅফে, কানসাস ফেরত জামিল ক্রফট জুনিয়র মাঠ ছাড়ার আগে নিজের 1-গজ লাইনে বলটি ধরেছিলেন। পরের নাটকে, নিরাপত্তার জন্য নিলকে ডিফেন্সে থামানো হয়েছিল। পরের ড্রাইভে, জনসন আরেকটি শক্ত প্রান্ত খুঁজে পান, গ্যারেট ওকলি, একটি 16-7 লিডের জন্য একটি জাম্প পাসে 2-গজ টাচডাউনের জন্য।

কানসাস ড্যানিয়েলস থেকে লুক গ্রিমের কাছে 75-গজ ড্রাইভ ক্যাপ করার জন্য 10-গজ টাচডাউন পাস দিয়ে প্রতিক্রিয়া জানায়। জেহকস প্রথমার্ধের শেষের দিকে এগিয়ে যাওয়ার স্কোর খুঁজছে বলে মনে হয়েছিল যখন ড্যানিয়েলস শেষ জোনে একটি বাধা ছুঁড়েছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার হওয়ার শক প্রকাশ করেছে। তোমার চরিত্র স্টেফান ডিমেরা সোমবার, 28শে অক্টোবর...

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শনিবার বলেছে যে তারা ইরানের...

Related Articles

Nico Echavarria কোর্সের রেকর্ড ভেঙে, Zozo তে জয়ের সমান

জানুয়ারী 12, 2024; হনলুলু, হাওয়াই, মার্কিন যুক্তরাষ্ট্র; ওয়াইলে কান্ট্রি ক্লাবে সনি ওপেন...

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

অক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে...

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং...