Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভ উইকলি স্পয়লার: স্টেফান ডিমেরা সালেম ছেড়ে চলে গেছে!
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভ উইকলি স্পয়লার: স্টেফান ডিমেরা সালেম ছেড়ে চলে গেছে!

Share
Share

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা এটি ছড়িয়ে দেয় স্টেফান ডিমেরা আমি সালেমকে চিরতরে ছেড়ে যেতে পারতাম। সম্পর্কে তার মন পরিবর্তন করে গাবি হার্নান্দেজ. যখন তার মা, ভিভিয়ান আলামাইন শহরে আসেন, তখন তিনি তাকে বিয়েতে কাজ করতে দেখাতে বাধা দেন। তিনি কি তার ছেলে স্টেফানকে তার থেকে দূরে রাখতে অশুভ কিছু করবেন? এদিকে, ক্যাট গ্রিন এবং তার ভাই ক্লাইড ওয়েস্টনের ক্রোধ নিয়ে উদ্বিগ্ন। ডাঃ মার্ক গ্রীন এখন কিভাবে তার মাকে রক্ষা করবেন? শুধু তাই নয়, চাদ দিমেরা যে মহিলাকে তার প্রয়াত স্ত্রী ভেবেছিলেন তার প্রতি কঠোর হন। অবশেষে, অ্যালেক্স কিরিয়াকিস এবং স্টেফানি জনসন সেটে একসাথে ঘুমানোর পরিণতির মুখোমুখি হন। এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 এর সপ্তাহে তিনি কি এর জন্য তার চাকরি হারাবেন?

ডেস অফ আওয়ার লাইভস উইকলি স্পয়লার: স্টেফান ডিমেরা সালেম ছেড়ে চলে গেছে

DOOL সাপ্তাহিক স্পয়লার রিপোর্ট করে যে স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) তার স্ত্রী, গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) এবং সালেমকে ছেড়ে যাচ্ছে। বিশ্বাসঘাতকতার জন্য একে অপরকে ক্ষমা করতে পারেনি দম্পতি। স্টেফান আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে ঘুমিয়েছিলেন যখন গাবি এমন একটি অপরাধের জন্য কারাগারে ছিলেন যা তিনি করেননি। তাই, গাবি তার ভাই, ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) এর সাথে খড়ের মধ্যে রোল করে প্রতিশোধ নিয়েছে।

স্টেফান ডিমেরার জন্য এটা সহজ নয় বিবাহবিচ্ছেদের কাগজপত্রে স্বাক্ষর করতে. এছাড়াও, তিনি সাহায্য করতে পারেননি কিন্তু তার আইনজীবী মেলিন্ডা ট্রাস্ককে (টিনা হুয়াং) অপমান করতে পারেন। ভক্তরা জানেন যে তিনি এক পর্যায়ে স্টেফানের প্রতি ক্রাশ করেছিলেন এবং তার তীক্ষ্ণ জিহ্বা শীতল ঈগলের প্রতি ব্যঙ্গাত্মক মন্তব্য করেছিল। তিনি প্রাসাদ থেকে ঝড়. স্টেফানকে তার বিবাহবিচ্ছেদের সিদ্ধান্ত প্রক্রিয়া করতে হবে এবং অবশেষে সিদ্ধান্ত নেয় সে কাগজপত্রে স্বাক্ষর করতে চায় না। আমাদের জীবনের দিনগুলো।

ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ)ডেস অফ আওয়ার লাইভ স্পয়লার: গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) - স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: গাবি হার্নান্দেজ – স্টেফান ডিমেরা | ময়ূর

পরের সপ্তাহে DOOL-এ, স্টেফান ডিমেরার মা, ভিভিয়ান আলামাইন (লুইস সোরেল), তার ছেলেকে গাবি হার্নান্দেজের সাথে দেখা করতে বাধা দিতে সালেমে আসেন। শুরুতে, ম্যাডাম আলামাইন কখনই ভাবেননি যে তিনি স্টেফানের জন্য যথেষ্ট ভাল ছিলেন। কিন্তু সে কি তাকে তার জীবনের ভালবাসা থেকে দূরে রাখতে কঠোর কিছু করবে? অবশ্যই। একজন মুখোশধারী অনুপ্রবেশকারী তাকে ঘরে আক্রমণ করে যখন সে তার স্ত্রীর জন্য লড়াই করার সিদ্ধান্ত নেয়। সূত্র ইঙ্গিত করে স্টেফানের শেষ দিন পর্দায় 28 অক্টোবর, 2024।

ডেস উইকলি স্পয়লার: ক্যাট এবং মার্ক গ্রিন তাদের ভবিষ্যত নিয়ে চিন্তিত

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লাররা টিজ করে যে ক্যাট গ্রিন (অ্যানালিন ম্যাককর্ড) এবং তার ভাই, ড. মার্ক গ্রিন (জোনা রবিনসন) সাম্প্রতিক ঘটনাগুলি দ্বারা ভীত। বিড়াল, তার ভাইয়ের সাহায্যে, চাদ ডিমেরা (বিলি ফ্লিন) কে প্রতারিত করেছিল যে সে তার প্রয়াত স্ত্রী, অ্যাবিগেল ডেভরাক্স। উপরন্তু, ডাক্তার জালিয়াতি সমর্থন করার জন্য DNA পরীক্ষা মিথ্যা.

ক্যাট পরে প্যারিসে চাদকে বিয়ে করেন DOOL. যাইহোক, স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) মার্ককে সুখী বাগদত্তাকে হত্যা করা থেকে বিরত রাখেন। ভাইরা তাদের মা ক্যাথরিনাকে রক্ষা করার জন্য ক্লাইড ওয়েস্টনের (জেমস রিড) নিয়ন্ত্রণে রয়েছে। কীভাবে অপরাধী কনস্ট্যান্টিন মেলিউনিসের (জন ক্যাপেলোস) কন্যার কাছে তার হাত পেল?

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লারগুলি প্রকাশ করে যে ক্যাট এবং মার্ক ক্লাইডের ক্রোধ দ্বারা চাপে পড়েছে। মেডিসিন ম্যান তাকে হত্যা করার পর তিনি চাদের “বিধবা” এর কাছ থেকে ডিমেরার ভাগ্য কেড়ে নেওয়ার পরিকল্পনা করেছিলেন। অপরাধী মাস্টারমাইন্ড তার অনুসরণ করতে ব্যর্থ হলে কীভাবে প্রতিক্রিয়া জানাবে? প্লাস, তিনি কি এখন স্টিভ জনসনের পরে থাকবেন?

ডেস উইকলি স্পয়লার: অ্যালেক্স এবং স্টেফানি ফেস কনসকুয়েন্স

আমাদের জীবনের দিনগুলো সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) এবং স্টেফানি জনসন (অ্যাবিগেল ক্লেইন) গরম জলে রয়েছেন। বেনিফিট সঙ্গে বন্ধুদের উপর প্রেম করেছেন শরীর এবং আত্মা সেট সেথ বার্নস (ব্রুস বিটি) এবং পরে জনি ডিমেরা (কারসন বোটম্যান) এই কাজটি প্রত্যক্ষ করেছিলেন।

বিষয়টি আরও খারাপ করার জন্য, জনি ভেবেছিলেন অ্যালেক্স তার স্ত্রী চ্যানেল ডুপ্রির (রাভেন বোয়েনস) প্রেমে পড়েছেন। অনুমানটি সারপ্রাইজ পার্টিতে স্পষ্ট হয়ে ওঠে DOOL এখন অ্যালেক্স এবং স্টেফানি কাজ গোলমাল করার জন্য সমস্যায় পড়েছেন।

স্টেফানি কি পরের সপ্তাহে তার চাকরি হারাবেন? আমাদের জীবনের দিনগুলো? অ্যালেক্স সম্পর্কে কি? 28শে অক্টোবর থেকে 1লা নভেম্বর, 2024 এর সপ্তাহটি আবিষ্কার করুন৷ অন্যত্র, ক্যাট এবং মার্ক ক্লাইড ওয়েস্টনের প্রতিক্রিয়া নিয়ে চিন্তিত৷ বন্দী তাদের পরবর্তী কি করতে বাধ্য করবে? অবশেষে, স্টেফান ডিমেরাকে শেষবারের মতো গাবি হার্নান্দেজকে দেখতে বাধা দেওয়া হয়। ভিভিয়ান তার ছেলেকে তার জীবনের ভালবাসা থেকে দূরে নিয়ে যাওয়ার জন্য কী করবে?

সর্বশেষ খবরের জন্য সাবান ময়লা-এ ফিরে যান DOOL স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার হওয়ার শক প্রকাশ করেছে। তোমার চরিত্র স্টেফান ডিমেরা সোমবার, 28শে অক্টোবর...

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। ইসরায়েল শনিবার বলেছে যে তারা ইরানের...

Related Articles

জেনারেল হাসপাতাল: হলির হামলা কি সাশাকে হত্যা করে?

জেনারেল হাসপাতাল দেখেন সাশা গিলমোর (সোফিয়া ম্যাটসন) এর মেয়ে হলি সাটন (Emma...

ব্রিটিশ বাজেটের জন্য তিনটি পরীক্ষা

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

ড্যান হার্লি বলেছেন যে ইউকন ব্যাক-টু-ব্যাক শিরোনামের পরে “সুপার হাই” আত্মবিশ্বাসী

ভিডিও সামগ্রী চালান টিএমজেডস্পোর্টস। সঙ্গে 2024 কলেজ বাস্কেটবল মৌসুম শুরু হতে চলেছে…...

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর...