Home খেলাধুলা 6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়
খেলাধুলা

6 টার্নওভার সত্ত্বেও, #22 SMU ডিউককে OT-তে ডুবিয়ে দেয়

Share
Share

NCAA ফুটবল: ডিউকের দক্ষিণী মেথডিস্টঅক্টোবর 26, 2024; ডারহাম, উত্তর ক্যারোলিনা, মার্কিন যুক্তরাষ্ট্র; সাউদার্ন মেথোডিস্ট মুস্তাঙ্গস রান ব্যাক ব্রাশার্ড স্মিথ (1) ডিউক ব্লু ডেভিলস সেফটি জেলেন স্টিনসন (2) এবং লাইনব্যাকার ওজি নিকোলাস (45) দ্বারা মোকাবিলা করছেন কিন্তু ওয়ালেস ওয়েড স্টেডিয়ামে খেলার প্রথমার্ধে একটি টাচডাউন করেছেন। বাধ্যতামূলক ক্রেডিট: Jaylynn Nash-Imagn Images

ব্রাশার্ড স্মিথ ওভারটাইমের দ্বিতীয় খেলায় টাচডাউনের জন্য 24 গজ দৌড়েছিলেন এবং 22 নম্বর এসএমইউ শনিবার রাতে ডারহাম, এনসি-তে 28-27-এর জয়ে ডিউকের দুই-পয়েন্ট রূপান্তর পাসের প্রচেষ্টাকে ভেঙে দিয়েছিল।

SMU (7-1, 3-0 আটলান্টিক কোস্ট কনফারেন্স) ছয়টি টার্নওভার করেছে কিন্তু ডিউকের শুটিং সমস্যার কারণে বেঁচে গেছে।

ব্লু ডেভিলস জয়ের জন্য বেছে নেওয়ার আগে মালিক মারফি ডিউকের ওভারটাইমের প্রথম খেলায় এলি প্যানকোলের দিকে 25 গজ ছুড়ে দেন।

নিয়মের শেষ খেলায় SMU টড পেলিনোর 30-গজের ফিল্ড গোলের প্রচেষ্টাকে বাধা দেয়, দ্বিতীয়ার্ধে ব্লু ডেভিলসের জন্য তৃতীয় শটটি ভুল হয়ে যায়।

স্মিথ 117 রাশিং ইয়ার্ড এবং 26 ক্যারিতে দুটি স্কোর নিয়ে শেষ করেন। কেভিন জেনিংস 258 গজ এবং তিনটি ইন্টারসেপশন সহ একটি টাচডাউনের জন্য থ্রো করেছিলেন।

ডিউক (6-2, 2-2) নর্থ ক্যারোলিনার বিপক্ষে গত মাসে এক পয়েন্টের জয়ে 20-পয়েন্টের ঘাটতি কাটিয়ে দ্বিতীয়বারের মতো জয়ের জন্য দ্বি-অঙ্কের দ্বিতীয়-হাফের ঘাটতি থেকে ফিরে আসার চেষ্টা করছিলেন। মারফি 27-এর-48 পাসিং-এ তিনটি টাচডাউন এবং 295 ইয়ার্ডের জন্য থ্রো করেছিলেন।

ডিউকের ওজি নিকোলাস জেনিংসের ফাম্বল পুনরুদ্ধার করেন এবং ব্লক করা মাঠের গোলের আগে খেলার 58 সেকেন্ড বাকি থাকতে SMU 14-এ 21 গজ ফিরিয়ে দেন।

ট্রে ফ্রিম্যানের বাধা SMU এর 37-এ ব্লু ডেভিলদের বল দেয়, কিন্তু পেলিনোর 42-গজের ফিল্ড গোলের প্রচেষ্টা 5:38 বামে বাম দিকে চলে যায়।

চ্যান্ডলার রিভারসের বাধায় ডিউক বল ফিরে পান, কিন্তু জেনিংসের ধাক্কাধাক্কির আগেই পান্টিং শেষ করেন।

তৃতীয়টিতে পাঁচ মিনিট বাকি থাকতে SMU-এর গোল করতে মাত্র দুটি নাটক প্রয়োজন। জেনিংস রডারিক ড্যানিয়েলস জুনিয়রের সাথে 81-গজের টাচডাউনের জন্য সংযুক্ত হন কারণ মার্জিন 21-7-এ বেড়ে যায়।

ব্লু ডেভিলস নয়টি নাটকে 75 গজ অগ্রসর হয়ে সাড়া দেয়, মারফি থেকে জর্ডান মুর পর্যন্ত 12-গজ পাস দিয়ে শেষ হয়। অতিরিক্ত কিক ভুল হয়ে গেছে।

থার্ড ডাউনে স্টার থমাসের 1-ইয়ার্ড রানে ডিউক তার পরবর্তী দখলে স্কোর করে, এলি প্যানকোলের কাছে মারফির দুই-পয়েন্ট রূপান্তর পাস 9:02 বাকি থাকতে 21-21-এ স্কোর টাই করে।

SMU হাফটাইমে 14-7 এগিয়ে, মোট অপরাধের 232 ইয়ার্ড র্যাক করে কিন্তু সেই সময়ে মাত্র তিনটি টার্নওভার করেছিল।

43-গজের টাচডাউন টসে মারফি যখন কুই’সিন ব্রাউনকে আঘাত করেছিলেন তখন ডিউক প্রথমে বোর্ডে উঠেছিলেন।

মুস্তাংস, যারা তাদের প্রথম ড্রাইভে ডিউক 4-এ পৌঁছানোর পর একটি অস্থিরতা হারিয়েছিল, স্মিথের 1-গজ রানে স্কোর করতে 12টি নাটকে 75 গজ এগিয়ে গিয়েছিল। প্রথমার্ধে 3:56 বামে SMU তার প্রথম লিড নিয়েছিল যখন জেনিংস 85 গজ কভার করা একটি ড্রাইভে 3-গজের স্কোরিং খেলার জন্য নিজের ফাম্বল সংগ্রহ করেছিলেন, সাত মিনিটেরও বেশি সময় ব্যয় করেছিলেন এবং 17টি নাটক ব্যবহার করেছিলেন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

লুক ওয়ালটন ম্যানহাটান বিচের বাড়ি বিক্রি করেছেন $10.3 মিলিয়নে

লুক ওয়ালটন এইমাত্র একটি মহাকাব্য বিক্রয়ে পৌঁছেছে, তার ম্যানহাটন বিচের বাড়িটি $10.3 মিলিয়ন ডলারে বিক্রি করেছে! প্রাক্তন লস অ্যাঞ্জেলেস লেকার্স প্লেয়ার এবং কোচের...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল সিহকসের বিরুদ্ধে বস্তাবন্দি করার পরে মিয়ামি ডলফিনস ডিফেন্সিভ ট্যাকল জ্যাক সিলার...

Related Articles

ক্রিস টেন্যান্টের 51-ইয়ার্ড এফজি পাওয়ারস নং 16 কানসাস স্টেট কানসাসের অতীত

অক্টোবর 26, 2024; ম্যানহাটন, কানসাস, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস স্টেট ওয়াইল্ডক্যাটস ডিফেন্সিভ এন্ড...

রকেট এবং স্পার্স সান আন্তোনিওতে 2টি গেম চালু করেছে

অক্টোবর 23, 2024; হিউস্টন, টেক্সাস, মার্কিন যুক্তরাষ্ট্র; টয়োটা সেন্টারে শার্লট হর্নেটসের বিরুদ্ধে...

ওয়ার্ল্ড সিরিজের গেম 1 মেজর লীগ বেসবলের জন্য অতীতের একটি বিস্ফোরণ ছিল

এটি এখনও সেই গ্রহ যেখানে মিনেসোটা টুইনস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস 1991 এবং...

লেকাররা কিংসের বিরুদ্ধে 14 বছরের সেরা শুরু চালিয়ে যেতে চান

25 অক্টোবর, 2024; লস এঞ্জেলেস, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস লেকার্স ফরোয়ার্ড...