Home বিনোদন সাহসী এবং সুন্দর: কেন এইচএফটিএফ ব্যর্থ হয়েছে, কে দোষারোপ করবে এবং কে আশা বাঁচাতে পারে (এটি কার্টার নয়!)
বিনোদন

সাহসী এবং সুন্দর: কেন এইচএফটিএফ ব্যর্থ হয়েছে, কে দোষারোপ করবে এবং কে আশা বাঁচাতে পারে (এটি কার্টার নয়!)

Share
Share

সাহসী এবং সুন্দর দেখুন আমি লোগান আশা করি হোপ ফর দ্য ফিউচার (এইচএফটিএফ) ক্রেতা ধরে রাখতে ব্যর্থ হওয়ায় (অ্যানিকা নোয়েল) বিপত্তির সম্মুখীন হয়েছেন। এটি একটি নকশা ত্রুটি বলে মনে হচ্ছে. স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) তার বাবাকে বলেছিলেন, রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) সমস্যা। একজন অনুগত ক্রেতা নতুন সংগ্রহ না চাওয়ার পর এটি ঘটেছে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগানবোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগান
বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগান

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: হোপ লোগানের ফ্যাশন লাইন সমর্থন সত্ত্বেও সংগ্রাম করে

2010 সালে বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল-এ, হোপ ফর দ্য ফিউচার একটি বিজ্ঞাপন প্রচারের প্রতিযোগিতা থেকে আবির্ভূত হয়। এটি ছিল কেটি লোগানের (হিদার টম) সময় ফরেস্টার ক্রিয়েশনের সিইও হিসাবে। হোপের ধারণা স্টেফিকে হারিয়েছে। এবং এটি স্টেফির সাথে কেটির ব্যক্তিগত সমস্যার কারণে বিল স্পেন্সার (ডন ডায়মন্ট) অনুসরণ করে।

বিজ্ঞাপন ধারণা একটি সম্পূর্ণ ফ্যাশন লাইন হয়ে ওঠে. তবে আশা একজন ডিজাইনার নন এবং কখনও ছিলেন না। B&B কিম মাতুলার চলে যাওয়ার পর লাইনটি বাতিল দেখেছে। এবং তারা এটি ফিরিয়ে এনেছিল যখন তারা আনিকা নোয়েলের সাথে হোপকে পুনরুদ্ধার করেছিল।

থর্ন ফরেস্টার (উইনসর হারমন) এবং ক্যারোলিন স্পেন্সার (লিনসে গডফ্রে) সহ অনেক প্রধান ডিজাইনার নেতৃত্ব দিয়েছিলেন। এটি পরিচালনাও করেছিলেন টমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন), এবং এরিক ফরেস্টার দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল ছবিতে (জন ম্যাককুক)।

B&B: থমাস ফরেস্টারের অনুপস্থিতি ভবিষ্যতে আশার জন্য সমস্যা তৈরি করে

ভবিষ্যতের জন্য আশা ব্যর্থ হতে পারে এখন কারণ টমাস ফরেস্টার দায়িত্বে নেই। তিনি একজন উজ্জ্বল ডিজাইনার যিনি অতীতে লাইনে সাফল্য এনেছেন। তিনি হোপকে তার মিউজিক বলেছেন। দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল হোপ এবং থমাসের মধ্যে সমস্যাগুলি দেখে যা তাকে ছেড়ে চলে যায়। এছাড়াও, হোপ যখন তার হৃদয় ভেঙে দেয় তখন স্টেফি সত্যিই তাকে যেতে ঠেলে দিয়েছিল।

যদি না টমাস ফিরে আসে বা পরিবার বাইরের ডিজাইনারকে না আনে, লাইনটি সর্বনাশ বলে মনে হয়। একজন সম্ভাব্য ডিজাইনার হতে পারেন দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস থেকে স্যালি স্পেকট্রা (কোর্টনি হোপ)।

ডিজাইন দলে এখন হোপ, জেন্ডে ফরেস্টার ডমিনগুয়েজ (ডেলন ডি মেটজ) এবং আরজে ফরেস্টার (জোশুয়া হফম্যান) অন্তর্ভুক্ত রয়েছে। তবে তারা বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলে এটি কাটছে না। কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) মনে করেন কোম্পানির উচিত লাইনে আরো টাকা রাখুন। কিন্তু এটা অন্ধকারে একটা শট।

আমরা দেখব। হাউস অফ ফরেস্টারের জন্য কার্টারের নতুন ধারণাটি আকর্ষণীয়, তবে HFTF এর সাথে এর কোন সম্পর্ক নেই। আশার সাথে ভাল কাজ করতে পারে এমন একজন ডিজাইনার ছাড়া এটি সমস্যায় রয়ে যাবে বলে মনে হচ্ছে। তিনি থমাসের তৈরি প্রতিটি ডিজাইনকে অনুপ্রাণিত করেছিলেন।

তাকে ছাড়া, এবং আশার কোন ডিজাইন দক্ষতার অভাব আছে, এটি এখান থেকে কোথায় যেতে পারে? কার্টার এইচএফটিএফ রক্ষা করার চেষ্টা করছে, কিন্তু একটি ক্রমহ্রাসমান ব্র্যান্ডে অর্থ বিনিয়োগ করা এটি ক্রেতাদের কাছে আরও সুস্বাদু করে তুলবে না। খারাপের পরে ভালো টাকা ছুঁড়ে ফেলার সেই পুরনো কথা জানেন?

আমি নিশ্চিত স্টেফি হাউস অফ ফরেস্টার কনসেপ্টে HFTF শেষ করতে লড়াই করবে যদি নেতৃত্বের দল ঝুঁকিপূর্ণ প্রস্তাব গ্রহণ করার সিদ্ধান্ত নেয়। বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল-এ এটি কীভাবে যায় তা আমরা দেখব।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে ছেড়ে দাও, ফিওনা কুকএকটি তিরস্কার করা তিনি ক্ষিপ্ত কারণ ব্রিট মাতাল...

অ্যালেক বাল্ডউইন ‘মরিচা’ মামলা, বিচারক রাষ্ট্রের পুনর্বিবেচনার প্রস্তাব অস্বীকার করেছেন

অ্যালেক্স বাল্ডউইন আমি এইমাত্র “মরিচা” শ্যুটিং মামলায় আরেকটি জয় পেয়েছি… কারণ একজন বিচারক পক্ষপাতের সাথে বরখাস্তের পুনর্বিবেচনার রাষ্ট্রের প্রস্তাবের বিরুদ্ধে রায় দিয়েছেন। নিউ...

Related Articles

দ্য ইয়াং অ্যান্ড দ্য রেস্টলেস ফার্স্ট স্পয়লার: ঝুঁকিতে জ্যাকের সংযম

তরুণ এবং অস্থির প্রাথমিক সাপ্তাহিক স্পয়লার পাওয়া গেছে জ্যাক অ্যাবট 28 অক্টোবর...

রাশিয়ার উত্তেজনা দক্ষিণ আফ্রিকার ঐক্য সরকারের ত্রুটিগুলি প্রকাশ করে

দক্ষিণ আফ্রিকার গ্র্যান্ড কোয়ালিশন সরকার, যা একত্রে সংশয়বাদীদের বিস্মিত করেছিল, দুটি বৃহত্তম...

তেরেসা এবং গিয়া জিউডিস ট্যুর রেস্তোরাঁর জায়গা, একটি খোলার কথা ভাবছেন

ভিডিও সামগ্রী চালান ব্যাকগ্রাউন্ড তেরেসা জিউডিসপারিবারিক সময় সব মজা এবং খেলা ছিল...

হ্যারিস মিশেল ওবামাকে ট্যাপ করে হোম স্ট্রেচের গতি পুনঃনির্মাণে সাহায্য করে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...