Home বিনোদন সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?
বিনোদন

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি শিলাকে 9-আঙ্গুলের হাঁটা বিপদে ফিরিয়ে দেয়?

Share
Share

সাহসী এবং সুন্দর ছিটানো শিলা কার্টার কিছু দৃশ্যে যেমন সে শুনেছে স্টেফি ফরেস্টার সিবিএস সাবানে ফরেস্টার ক্রিয়েশনস ক্যাম্পাসের চারপাশে তার ওজন চাবুক।

এখনও অবধি, শীলা তার ছেলের সাথে দর কষাকষির শেষ অবধি বেঁচে আছে। তিনি প্রতিশ্রুতি মতো তাকে বা স্টেফিকে বিরক্ত করেননি। কিন্তু স্টেফির শোষণগুলি শিলা নিজের জন্য তৈরি করা শান্ত জীবনের মধ্যে প্রবেশ করতে শুরু করলে, সেই প্রত্যাহার করা নখরগুলি সম্ভবত আবির্ভূত হবে।

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি ফরেস্টারের কাজগুলি রিপল প্রভাব শুরু করে

সাহসী এবং সুন্দর আমি ছিল শিলা কার্টার (কিম্বারলিন ব্রাউন) সম্পর্কে সব শুনুন স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) ফরেস্টার ক্রিয়েশনস-এ জিনিসগুলি কাঁপানো। তার স্বামী, ডিকন শার্প (শন কানান), তাদের মেয়ের জন্য চিন্তিত, যখন স্টেফি তার দৃষ্টিশক্তি হোপ লোগানের (অ্যানিকা নোয়েল) এফসি ক্যারিয়ারের দিকে সেট করে।

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - শিলা কার্টার (কিম্বারলিন ব্রাউন)বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - শিলা কার্টার (কিম্বারলিন ব্রাউন)
হোটেল | সিবিএস

তবে হোপের দ্বন্দ্বের সাথে তার মা, ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং)। ব্রুক আগামী সপ্তাহে আশা নিয়ে চিন্তিত। সাহসী এবং সুন্দর.

তাই ডেকন তার মেয়ে সম্পর্কে তার উদ্বেগ নিয়ে ফিরে আসা স্পষ্ট ব্যক্তি। বলা হচ্ছে, স্টেফি ফরেস্টারের নিয়ন্ত্রণের সর্বশেষ শাসন এখন শীলা কার্টারের বিয়েতে হস্তক্ষেপ করে। স্টেফি ইতিমধ্যেই শীলার জীবন থেকে ফিনকে সরিয়ে দিয়েছে, এবং এখন তার ক্রিয়াকলাপ ডেকনকে ব্রুকের খুব কাছাকাছি নিয়ে এসেছে, যে মহিলাটি তার স্বামী সর্বদা চেয়েছিল কিন্তু পারেনি।

B&B ভবিষ্যদ্বাণী: শীলা কার্টার হুমকির সম্মুখীন

শিলা কার্টার সম্ভবত পরের সপ্তাহে আবার ডেকনের জীবনে হঠাৎ ব্রুক লোগানের সাথে কিছুটা হুমকি বোধ করছেন হোটেল. সর্বোপরি, তিনি লোগানের মাতৃপতি তাকে প্রত্যাখ্যান করার কারণে ডেকনের হৃদয় ব্যথা সম্পর্কে সচেতন ছিলেন।

তাই যদি শীলা কার্টার তার পুত্রবধূকে ছবি থেকে সরিয়ে নেন, তাহলে সেটা হোপের দ্বিধা মুক্ত করে, ব্রুককে ডেকনের কাঁধে কান্নার কোনো কারণ দেয় না। উপরন্তু, এটি তার জন্য তার ছেলে জন ফিনেগান (ট্যানার নোভলান) অ্যাক্সেসের দরজা খুলে দেবে। কিন্তু বড় প্রশ্ন হল… সাহসী এবং সুন্দর শিলা আবার সংযোগ বিচ্ছিন্ন?

সাহসী এবং সুন্দর স্পয়লাররা পরামর্শ দেয় যে রিজ ফরেস্টার (থর্স্টেন কায়ে) স্টেফির সাথে। সুতরাং তারা যদি ভবিষ্যতের জন্য আশার উপর প্লাগ টেনে নেয়, ব্রুকের সাথে রিজের বিয়ে সম্ভবত ক্ষতিগ্রস্ত হবে। এবং ডেকন ব্রুকের সাথে আরও বেশি জড়িত হওয়ার সাথে সাথে নয় আঙ্গুলের মহিলার পক্ষে এটি ভাল হবে না।

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: স্টেফি এবং শিলা স্কোয়ার ওয়ানে ফিরে এসেছেন?

সাহসী এবং সুন্দর স্টেফি ফরেস্টারের সাথে কখনই শেষ হবে না। কিন্তু স্টেফি তার পাগল শাশুড়ির কাছ থেকে আবার বিপদে পড়েছেন তা থেকে তারা কিছু নাটক আঁকতে পারে।

শীলা স্টেফি ফরেস্টারের কাজের সুদূরপ্রসারী তাঁবু দেখতে পাবে। তাই যদি ফরেস্টারের মেয়ে এইচএফটিএফ শেষ করে, তবে এটি সম্ভবত ব্রুক এবং রিজকে ব্যবসা থেকে সরিয়ে দেবে। সুতরাং, এটি তার প্রতিদ্বন্দ্বীকে ডেকনের কাছাকাছি নিয়ে আসে।

তদ্ব্যতীত, স্টেফি ফিনকে নিয়ন্ত্রণ করে এবং যতক্ষণ না সে করে, এই হত্যাকারী মা তার বা তার নাতির সাথে কখনও সম্পর্ক করবে না। সুতরাং এই সমস্ত কিছুর মূলটি সরিয়ে ফেলা শীলার জীবনকে আবার একত্রিত করতে পারে, ব্রুক এবং ডিকনের রিবুট রোধ করা থেকে তার ছেলে এবং নাতিকে ফিরে পেতে।

যদি কিছু শীলাকে স্টেফির সাথে স্কোয়ার ওয়ানে ফিরিয়ে আনতে পারে তবে এটি হতে পারে। সুতরাং, পরিস্থিতি সাহসী এবং সুন্দর বর্তমানে সিবিএস সোপ অপেরায় স্টেফি ফরেস্টারের ক্রিয়াকলাপের পরে শীলা কার্টারের মন্দ বের করে আনতে প্রস্তুত।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায় প্রথমার্ধে ওয়াশিংটন উইজার্ডস ফরোয়ার্ড কিশন জর্জ (18) ডিফেন্ড করার সময় বোস্টন...

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন এবং ডেভিড উললি. এবং পরের পর্বে, ক্রিস্টিন একটি বড় পদক্ষেপ নেয়।...

Related Articles

কর্পোরেট আয় প্রতিবেদন মার্কিন স্টক অস্থিরতা বৃদ্ধি

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন মার্কিন স্টক myFT...

বোনের স্ত্রী: কোডি ক্রিস্টিনের মামলার কথা মনে করে কিছু অদ্ভুত পর্যবেক্ষণ করে

বোন স্ত্রী তারকা কোডি ব্রাউন একটি পাল্টা দাবি দায়ের ক্রিস্টিনা ব্রাউনপিতৃত্বের পিটিশন...

ডজার্স এবং ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ, গেম 1, হলিউড স্টারদের সাথে আলোড়ন

ডজার্স স্টেডিয়াম গতরাতে তারায় ভরা ছিল…মাঠে এবং ওয়ার্ল্ড সিরিজের ওয়ান গেমের স্ট্যান্ডে!...

রাচেল রিভস জাতীয় বীমা বুস্ট থেকে £20 বিলিয়ন পর্যন্ত সংগ্রহ করার লক্ষ্য রেখেছেন

র্যাচেল রিভস আগামী সপ্তাহের বাজেটে নিয়োগকর্তাদের সামাজিক নিরাপত্তা অবদান বাড়িয়ে £20 বিলিয়ন...