Home খেলাধুলা একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়
খেলাধুলা

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

Share
Share

এনবিএ: ওকলাহোমা সিটি থান্ডার x ডেনভার নাগেটসঅক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট হোলমগ্রেন (7), গার্ড অ্যারন উইগিন্স (21) এবং গার্ড অজয় ​​মিচেল (25) বল অ্যারেনায় দ্বিতীয় কোয়ার্টারে ডেনভার নাগেটস সেন্টার নিকোলা জোকিক (15) রক্ষা করেন। বাধ্যতামূলক ক্রেডিট: Ron Chenoy-Imagn Images

প্রারম্ভিক-মৌসুমের ক্ষতি আতঙ্কিত হওয়ার কোনও কারণ নয়, তবে এটি দলগুলিকে দ্রুত মূল্যায়ন করার সুযোগ দেয় যা ঠিক করা দরকার।

ডেনভার নাগেটস এবং লস এঞ্জেলেস ক্লিপারস এই সপ্তাহে তাদের সিজন ওপেনারদের ঘরের মাঠে হারানোর পরে এই পরিস্থিতিতে রয়েছে। একটি জিনিস নিশ্চিত: শনিবার বিকেলে যখন ক্লিপাররা ডেনভারে যান তখন তাদের মধ্যে একজন গেম টুতে জিতবে।

লস অ্যাঞ্জেলেস 1-0 হতে পারত যদি ফিনিক্সের কাছে বুধবারের ওভারটাইম হারে কিছু জিনিস সঠিক পথে চলে যেত। ক্লিপারদের ডিফেন্স সন্দেহজনক ছিল এবং একটি অসময়ে মিস করা ফ্রি থ্রো ক্ষতিতে অবদান রাখে।

লস অ্যাঞ্জেলেস চতুর্থ কোয়ার্টারে নয় পয়েন্টের নেতৃত্বে সানস 11 পয়েন্ট অর্জন করার আগে এবং ক্লিপারস গার্ড জেমস হার্ডেন, যার 29 পয়েন্ট এবং 12 রিবাউন্ড ছিল, এটিকে ডাবল ওভারটাইমে পাঠানোর সুযোগ ছিল কিন্তু একটি শট মিস করা হয়নি।

এই ছোট জিনিস যা পরিষ্কার করা যেতে পারে, কিন্তু হার্ডেন জন্য তার সামগ্রিক পারফরম্যান্সের অভাব ছিল একটি ট্রিপল-ডাবলের জন্য লজ্জাজনক দুটি অ্যাসিস্ট শেষ করা সত্ত্বেও।

হার্ডেন বলেন, “আমি অনেক ভালো খেলতে পেরেছি। “আমি মনে করি এটি খেলার গতির সাথে খাপ খাইয়ে নেওয়া মাত্র এক সপ্তাহের ছুটি ছিল। এটা সব. ভাল লাথি, কিছু আমি নিয়ন্ত্রণ করতে পারেন, ভাল লাথি. শুধু একটি মানসম্পন্ন শট দখলে রাখলেই হবে না… আমার খেলা আরও ভালো হতে হবে।

বৃহস্পতিবার রাতে ওকলাহোমা সিটির কাছে বাড়িতে 102-87 হারানোর পরে নাগেটস একইভাবে অনুভব করছে। ডেনভার প্রতিরক্ষায় যথেষ্ট ভাল ছিল – থান্ডারের শট মাত্র 42.6 শতাংশ – কিন্তু অপরাধের ক্ষেত্রে তার তরলতার অভাব ছিল এবং শট পড়েনি।

এর একটি অংশ একটি নতুন ঘূর্ণনের সাথে সামঞ্জস্য করার জন্য দায়ী করা যেতে পারে। ক্রিশ্চিয়ান ব্রাউন তার প্রথম দুই মৌসুমে বেঞ্চ থেকে নামার পর শুরুর লাইনআপে চলে আসেন এবং স্কোয়াডে পরিবর্তন আনা হয় নতুন বিকল্প হিসেবে।

ডেনভারে অভিষেক ম্যাচে, রাসেল ওয়েস্টব্রুক পাঁচটি রিবাউন্ড এবং পাঁচটি অ্যাসিস্ট করেছিলেন, কিন্তু 10-এর মধ্যে 2টি শট করেন এবং ছয় পয়েন্ট নিয়ে শেষ করেন। বেঞ্চ মাত্র 16 পয়েন্ট স্কোর করেছে এবং একটি ইউনিট হিসাবে 3-পয়েন্ট রেঞ্জ থেকে 1-এর জন্য-16 হয়েছে।

কিন্তু শুটিং এই দলের জন্য একচেটিয়া ছিল না; নাগেটস মাঠ থেকে 98টির মধ্যে 35টি শট (35.7 শতাংশ) এবং ব্রাউনই একমাত্র খেলোয়াড় যিনি তিনি মিস করার চেয়ে বেশি শট করেছিলেন।

“আমরা একটি ভাল শ্যুটিং দল নই, সম্ভবত মাইক (পোর্টার জুনিয়র) এবং তারপর জামাল (মারে) ছাড়া,” নিকোলা জোকিক বলেছেন, যার 16 পয়েন্ট, 13টি অ্যাসিস্ট এবং 12টি রিবাউন্ড ছিল৷ “আমরা সব ধরনের গালমন্দ – গালমন্দ নয়, কিন্তু আপনি জানেন, শুধুমাত্র গড় শুটার। আমরা সম্ভবত আরও ভাল হতে পারি, কোর্টে অন্য কিছু বিষয়ে একটি প্রান্ত থাকতে পারি।”

এটি একটি সহজ সমাধান বলে মনে হচ্ছে না, বিশেষ করে গভীরতায়। ডেনভারের 3-পয়েন্ট শ্যুটিংকে মরসুমের শুরুতে প্রশ্ন করা হয়েছিল এবং তারপরে বৃহস্পতিবার রাতে 38টির মধ্যে 31টি শট মিস করা হয়েছিল।

নাগেটস যতটা সম্ভব শট করতে ব্যর্থ হওয়ার পরে কেনটাভিস ক্যাল্ডওয়েল-পোপের প্রস্থান অনুভূত হয়েছিল।

কোচ মাইকেল ম্যালোন বলেছেন, “আমাদের শুধু আক্রমণাত্মকভাবে দেখতে হবে আমরা কী আরও ভাল করতে পারি।” “আমি ভেবেছিলাম আমরা সত্যিই ভাল লাগছিল, কিন্তু স্পষ্টতই আমরা গভীর থেকে 7-এর-38 ছিলাম।”

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

দ সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) হাতে গুলি হতে পারে এরিক ফরেস্টার (জন...

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন কিনা তার সিদ্ধান্ত ঘোষণা করতে প্রস্তুত এরিক এবং লাইল মেনেনডেজ জেল...

Related Articles

দুটি একতরফা জয়ের পর, সেল্টিকদের মুখোমুখি পিস্টন

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান এরেনায়...

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল...

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে...