Home খেলাধুলা কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট
খেলাধুলা

কাউবয়দের ডালভিন কুক 49ers এর বিরুদ্ধে খেলতে পারতেন; মিকা পারসন্স আউট

Share
Share

NFL: AFC বিভাগীয় রাউন্ড-হিউস্টন টেক্সান বনাম বাল্টিমোর রেভেনস20 জানুয়ারী, 2024; বাল্টিমোর, এমডি, মার্কিন যুক্তরাষ্ট্র; M&T ব্যাঙ্ক স্টেডিয়ামে 2024-এ AFC বিভাগীয় রাউন্ড খেলার চতুর্থ ত্রৈমাসিকের সময় বাল্টিমোর রেভেনস ফিরে আসছে ডালভিন কুক (31) হিউস্টন টেক্সান লাইনব্যাকার ব্লেক ক্যাশম্যান (53) এবং সেফটি ডিঅ্যান্ড্রে হিউস্টন-কারসন (30) এর বিরুদ্ধে বল চালাচ্ছেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: Tommy Gilligan-Imagn Images

ক্যালিফোর্নিয়ার সান্তা ক্লারায় রবিবার রাতে সান ফ্রান্সিসকো 49ers-এর বিপক্ষে ডালাস কাউবয়েস ফিরে আসছে ডালভিন কুককে তার মরসুমে অভিষেক করতে বলে মনে হচ্ছে।

কাউবয় কোচ মাইক ম্যাককার্থি উল্লেখ করেছেন যে 28 অগাস্টে দলের অনুশীলন স্কোয়াডে স্বাক্ষর করার পরে চারবারের প্রো বোল নির্বাচন এখন রোল চলছে।

“ডালভিন প্রস্তুত,” ম্যাকার্থি শুক্রবার বলেছিলেন। “সে যে কাজটি করছে তা আমি সত্যিই পছন্দ করি। আমি মনে করি তিনি স্পষ্টভাবে যোগাযোগ এবং বোঝার (অপরাধ) সীমা অতিক্রম করেছেন।”

ডালাস (3-3) অবশ্যই গতিবেগ ব্যবহার করতে পারে, কারণ এটি এনএফএল-এ রাশিং ইয়ার্ড প্রতি গেমের মধ্যে সর্বশেষ স্থান পায় (77.2)।

রবিবার কাউবয়দের হয়ে কুক মাঠে নামতে পারতেন, দলটি 49ers (3-4) এর বিরুদ্ধে খেলার জন্য স্টার এজ রাশার মিকাহ পার্সনস (গোড়ালি) এবং কর্নারব্যাক ড্যারন ব্ল্যান্ড (পা)কে বাতিল করে দিয়েছে।

পার্সনস শেষ দুটি ম্যাচ মিস করেছেন, যখন ব্ল্যান্ড এখনও এই মৌসুমে খেলতে পারেননি।

কুক, 29, 2017 সালে মিনেসোটা ভাইকিংসের দ্বিতীয় রাউন্ডের ড্রাফ্ট বাছাই হওয়ার পর থেকে 88টি এনএফএল গেমে (73টি শুরু) 6,207 গজ এবং 47 টাচডাউনের জন্য ছুটে এসেছেন। এছাড়াও 1,872 গজ এবং পাঁচটি স্কোরের জন্য তিনি 236টি অভ্যর্থনা করেছেন।

কুক 2019-22 থেকে ভাইকিংসের হয়ে মাঠে টানা চারটি 1,000-গজ মরসুম উপভোগ করেছিলেন কাঁধের অস্ত্রোপচারে তাকে ফিরিয়ে আনার আগে। তিনি 2020 সালে মাত্র 14টি খেলায় (সমস্ত শুরু) 1,557 রাশিং ইয়ার্ড এবং মাটিতে 16 স্কোর স্থাপন করেছিলেন।

মিনেসোটা তাকে 2023 সালের জুনে মুক্তি দেয় এবং কুকের গত মৌসুমে নিউ ইয়র্ক জেটসের সাথে 15-গেমের প্রসারিত হতাশাজনক ছিল। জানুয়ারির শুরুতে মুক্তি পাওয়ার আগে তিনি মাত্র 214 গজের জন্য ছুটে যান।

বাল্টিমোর রেভেনস কুককে তুলে নিয়েছিল, এবং হিউস্টন টেক্সানদের বিরুদ্ধে প্লে-অফ জয়ের সময় তিনি আটটি ক্যারিতে 23 গজ দৌড়েছিলেন। পরের সপ্তাহে এএফসি চ্যাম্পিয়নশিপ গেমে কানসাস সিটি চিফদের কাছে হেরে যাওয়ায় তিনি খেলেননি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে যে সে “ভালোবেসে” কিনা সেকেন্ডে দেখা হওয়ার পর। অ্যালেন স্লোভিক অবিলম্বে...

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে Source link

Related Articles

একটি খেলার পরে, ক্লিপার এবং নাগেটস উন্নতির জন্য বিশাল জায়গা দেখতে পায়

অক্টোবর 24, 2024; ডেনভার, কলোরাডো, মার্কিন যুক্তরাষ্ট্র; ওকলাহোমা সিটি থান্ডার ফরোয়ার্ড চেট...

ডলফিনস ডি জ্যাক সিলারের চোখের চোটে, অস্ত্রোপচার সম্ভব

22 সেপ্টেম্বর, 2024; সিয়াটল, ওয়াশিংটন, মার্কিন যুক্তরাষ্ট্র; লুমেন ফিল্ডে দ্বিতীয় ত্রৈমাসিকে সিয়াটল...

জেবি বিকারস্টাফ, ডেট্রয়েট পিস্টনের নিখুঁত টেন্ডেম পুনর্নির্মাণ

জেবি বিকারস্টাফ এবং মন্টি উইলিয়ামসের মধ্যে একটি উল্লেখযোগ্য পার্থক্য রয়েছে: বিকারস্টাফ আসলে...

Tua Tagovailoa এই সহজ কৌতুক দিয়ে তার ক্যারিয়ার বাড়াতে পারেন

Tua Tagovailoa বৃহস্পতিবার অনুশীলনে সম্পূর্ণভাবে অংশ নিয়েছিলেন, এবং সম্ভবত তিনি অ্যারিজোনা কার্ডিনালদের...