Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ বরখাস্ত – স্টেফান ডিমেরা সোমবার আউট হয়েছিলেন!

Share
Share

আমাদের জীবনের ফ্যানের প্রিয় দিনগুলি ব্র্যান্ডন বারাশ ময়ূর সোপ অপেরা থেকে বহিস্কার হওয়ার শক প্রকাশ করেছে। তোমার চরিত্র স্টেফান ডিমেরা সোমবার, 28শে অক্টোবর ছেড়ে যাচ্ছে। বারাশ পরের সপ্তাহে স্টেফানের প্রস্থান নিশ্চিত করেছেন – মনে হচ্ছে সপ্তাহ শুরু হওয়ার সাথে সাথে সাবানে তার মেয়াদ শেষ হবে।

তিনি প্রকাশ করেছেন যে চুক্তির মাঝখানে থাকা সত্ত্বেও তাকে বরখাস্ত করা হয়েছিল। এবং তাকে বরখাস্ত করা লেখকদের পছন্দ ছিল। বরাশ অভিনেত্রী চেরি জিমেনেজের সাথে তিক্ত মিষ্টি দৃশ্যটি চিত্রায়িত করার কিছুক্ষণ পরে (চিত্র: প্রকাশ)গাবি হার্নান্দেজ), তাকে জানানো হয়েছিল। আপনি যদি মনে রাখবেন, এটি কনির পাগল বোমা প্লট পরে ছিল.

স্টেফান হাসপাতালে গাবি ফুল নিয়ে আসেন। এবং তারা তাদের বিয়ে বাঁচানোর কথা বলেছেন। তাই ব্র্যান্ডন তার কাজ সম্পর্কে ভাল বোধ. তারপরে, অভিনেতা স্টেফান বলেছিলেন যে তাকে জ্যানেট ড্রকারের অফিসে ডাকা হয়েছিল। এবং তিনি জানতেন কি ঘটবে।

জেনেট আমাদের জীবনের দিনগুলিতে একজন নির্বাহী প্রযোজক। তিনি বলেছিলেন যে বরখাস্ত করা তাকে হতবাক করেছে এবং তার অহংকে আঘাত করেছে। তবে বারাশ বলেছেন যে তিনি ভবিষ্যত এবং পরবর্তী কী হবে তা নিয়েও উচ্ছ্বসিত। এবং সে ভেবেছিল মহাবিশ্ব তাকে বলছে আমাদের জীবনের দিনগুলো যেখানে থাকা উচিত ছিল তা হয়নি।

আমাদের জীবনের দিনগুলি: স্টেফান ডিমেরা ব্র্যান্ডন বারশ অভিনয় করেছেনআমাদের জীবনের দিনগুলি: স্টেফান ডিমেরা ব্র্যান্ডন বারশ অভিনয় করেছেন
আমাদের জীবনের দিনগুলি: স্টেফান ডিমেরা ব্র্যান্ডন বারশ অভিনয় করেছেন

আমাদের জীবনের দিনগুলি: ব্র্যান্ডন বারশ স্টেফান ডিমেরা হিসাবে বরখাস্ত – অপহরণের শিকার হিসাবে সোমবার থেকে বেরিয়ে

ব্র্যান্ডন বারশ 2024 সালের মার্চের প্রথম সপ্তাহে স্টেফান ডিমেরার চরিত্রে চিত্রগ্রহণ করেছিলেন। এবং তার গুলি চালানোর কারণে অন্ধ হওয়া সত্ত্বেও, তিনি খুশি যে তিনি ব্যয় করতে পেরেছিলেন আপনার সন্তানের প্রথম বছরের বেশিরভাগ সময় তার সাথে কারণ তার কুড়াল আছে।

একইভাবে মেয়ের জন্মের আগেই জেনারেল হাসপাতাল ছেড়ে চলে যান বারশ। কিন্তু তিনি বলেছিলেন যে এটি তার পছন্দ ছিল, যেখানে আমাদের জীবনের দিনগুলির সাথে এই পরিস্থিতি ছিল না – তারা কেবল তাকে বরখাস্ত করেছে। তবুও, তিনি তার পরিবারের সাথে বাড়িতে তৈরি সমস্ত স্মৃতির জন্য কৃতজ্ঞ।

বারশের মেয়ে, হার্পার রোজ, তিনি তার প্রাক্তন স্ত্রী, জেনারেল হাসপাতালের অভিনেত্রী কার্স্টেন স্টর্মস (ম্যাক্সি জোন্স) এর সাথে শেয়ার করেছেন। এবং তার এক বছরের ছেলে জোয়াকিন, তিনি বর্তমান স্ত্রী ইসা বারশের সাথে ভাগ করে নিয়েছেন। একজন নিবেদিতপ্রাণ পিতা হিসেবে, ব্র্যান্ডন বলেছেন একজন পিতা হওয়া তার সবচেয়ে গুরুত্বপূর্ণ ভূমিকা।

ব্র্যান্ডন স্টেফান, গাবি এবং ইজে ডিমেরার (ড্যানিয়েল ফিউরিগেল) মধ্যে গল্প ছেড়ে যাওয়ার জন্য দুঃখিত। এবং তারা অনুভব করেছিল যে তারা আমাদের জীবনের দিনগুলিতে আকর্ষণীয় কোথাও যাচ্ছে। চেরি জিমেনজ এবং ফেউরিগেল দুজনেই বারাশের হঠাৎ চলে যাওয়ায় অসন্তুষ্ট ছিলেন।

DOOL: বারশ বরখাস্তের দ্বারা অন্ধ – ইসা, হার্পার এবং জোয়াকিনের সাথে পারিবারিক সময়ের জন্য কৃতজ্ঞ

ব্র্যান্ডন বারাশ আমাদের জীবনের দিনগুলিতে ফিরে আসবে বলে মনে হচ্ছে না। আংশিক কারণ তিনি বলেছেন যে এটি দ্বিতীয়বার তাকে সোপ অপেরা মধ্য চুক্তি থেকে মুক্তি দেওয়া হয়েছে। বারশ বলেছিলেন যে তার ফিরে আসার জন্য, গল্প এবং চুক্তিটি “খুব, খুব সঠিক” হতে হবে।

তিনি শো-এর দলের উপর আস্থা হারিয়েছেন। ব্র্যান্ডন বলেছিলেন যে ব্যবসার ক্ষেত্রে, বিয়ের মতোই বিশ্বাস থাকা দরকার। আপনাকে জানতে হবে যে যখন জিনিসগুলি কঠিন হয়, তারা আপনার সাথে লেগে থাকে। তিনি বলেছিলেন যে এইরকম একটি টিভি শো দিয়ে, তারা তার চরিত্রের সাথে কী করতে হবে তা জানত না, তবে তারা জানত যে তার সবেমাত্র একটি ছেলে হয়েছে এবং তারা তাকে কেবল নামিয়ে দিয়েছে।

সুতরাং, তাদের সাথে তার আর সেই আস্থা নেই। তার বরখাস্ত হওয়ার পর থেকে, লেখার কর্মীরা পরিবর্তিত হয়েছে এবং রন কার্লিভাতি আমাদের জীবনের দিনগুলি ছেড়ে চলে গেছে। তবে কার্লিভাটি এই গুলি চালানোর পিছনে সিদ্ধান্ত গ্রহণকারী ছিল কিনা তা স্পষ্ট নয়।

25 অক্টোবর শুক্রবার স্টেফান ডিমেরার প্রস্থান শুরু হয়েছে। যে যখন এক মুখোশধারী ব্যক্তি স্টেফানকে মাদকাসক্ত করে. গাবির পক্ষে লড়াই করার সিদ্ধান্ত নেওয়ার পরে তিনি বিবাহবিচ্ছেদের কাগজপত্র ছিঁড়ে ফেলেন। স্টেফান মাদকাসক্ত এবং সোফায় অজ্ঞান হয়ে পড়ে।

তারপর, সোমবার, স্টেফানের মা, ভিভিয়ান আলামিন (লুইস সোরেল), প্রাসাদের দরজায় গাবির কাছে। ভিভিয়ানের হেনম্যান, ইভান মারাইস (ইভান জি’ভেরা), তার আদেশে তার ছেলেকে মাদকাসক্ত করে। এবং পরের সপ্তাহে, ইভান স্টেফানকে একটি গাড়ির ট্রাঙ্কে ধাক্কা দেয় এবং সে তাড়িয়ে দেয়। তাদের আর কখনও দেখা হবে না – যদি না তারা ভূমিকাটি পুনরুদ্ধার না করে – বা ব্র্যান্ডন বারাশকে তাদের আবার বিশ্বাস করতে রাজি করতে না পারে…

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ কেভিন স্টেফানস্কি বুধবার আক্রমণাত্মক সমন্বয়কারী কেন ডরসিকে একটি শট নিয়েছিলেন। ক্লিভল্যান্ড...

বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ কোডি ব্রাউন আর আদর করো না রবিন ব্রাউনঅহং, কিন্তু তিনি তার TLC সিরিজে এটি কভার করে যখন এটি আপনার...

Related Articles

আবগারি শুল্ক একটি তিক্ত আফটারটেস্ট রেখে যাওয়ায় ইংলিশ ওয়াইন নির্মাতারা বাজেট কমানোর আশা করছেন

রোলিং সারে পাহাড়ের চুনাপাথরের মাটিতে রোপণ করা, ইংল্যান্ডের বৃহত্তম দ্রাক্ষাক্ষেত্র, ডেনবিস, ওয়াইন...

ইরানের বিরুদ্ধে প্রতিশোধমূলক হামলা শুরু করেছে ইসরাইল

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

লুক ওয়ালটন ম্যানহাটান বিচের বাড়ি বিক্রি করেছেন $10.3 মিলিয়নে

লুক ওয়ালটন এইমাত্র একটি মহাকাব্য বিক্রয়ে পৌঁছেছে, তার ম্যানহাটন বিচের বাড়িটি $10.3...

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: ফিলিপ ধ্বংসস্তূপ জ্যান্ডারের পরিকল্পনা এবং চাড কঠোরভাবে খেলছে

আমাদের জীবনের দিনগুলি পরের সপ্তাহে স্পয়লাররা দেখতে পাচ্ছেন ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার)...