Home বিনোদন ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক
বিনোদন

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

Share
Share

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে ছেড়ে দাও, ফিওনা কুকএকটি তিরস্কার করা তিনি ক্ষিপ্ত কারণ ব্রিট মাতাল হয়ে গাড়ি চালিয়ে ব্র্যাডি ব্ল্যাকের গাড়ির সাথে তাকে আঘাত করেছিল। তদুপরি, মদ্যপ তার ছোট প্রেমিককে দোষ দিতে দেয়। কিন্তু এখন যে সারাহ সেই দুর্ভাগ্যজনক রাতের সবকিছু মনে রেখেছে, সে ফিওনার মুখোমুখি হয়। এরপরে, ভিভিয়ান আলামিন একটি এজেন্ডা নিয়ে পর্দায় ফিরে আসেন। প্রথমত, তিনি তার ছেলে স্টেফান ডিমেরাকে তার শীঘ্রই হতে যাওয়া প্রাক্তন স্ত্রী গাবি হার্নান্দেজকে দেখতে বাধা দেন। তারপর ফিলিপ কিরিয়াকিসের সাথে চক্রান্তমূলক চক্রান্ত। অবশেষে, লিও স্টার্ক 28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 পর্যন্ত এনবিসি পিকক এক্সক্লুসিভের 60 তম সিজনে একটি ভুতুড়ে হ্যালোইন স্বপ্ন দেখেছেন।

আমাদের জীবনের দিনগুলি প্রথম সাপ্তাহিক স্পয়লার: সারাহ হর্টন ফিওনা কুকের মুখোমুখি

DOOL ফার্স্ট উইকলি স্পয়লার রিপোর্ট করে যে সারাহ হর্টন (লিনসে গডফ্রে) ফিওনা কুককে (সেরেনা স্কট থমাস) তার মনের একটি অংশ দেয়। ফিওনা সারার দুর্ঘটনা সম্পর্কে মিথ্যা বলেছিল। এছাড়াও, তিনি ব্র্যাডি ব্ল্যাককে (এরিক মার্টসোল্ফ) দুর্ঘটনার জন্য দায়ী করতে দেন যা তার পুত্রবধূকে পঙ্গু করে দেয়।

উপরন্তু, সারার স্বামী, জেন্ডার কুক কিরিয়াকিস (পল টেলফার), প্রতিশোধ নেওয়ার চেষ্টা করেছিলেন। সারাহ পুলিশকে সতর্ক না করলে ব্র্যাডি নিজের জীবন নিতে পারত। এদিকে, ফিওনা দেখল, আশা করছে সত্য বেরিয়ে আসবে না। আমাদের জীবনের দিনগুলো. তবে, সারাহ হর্টন এবং ব্র্যাডি ব্ল্যাক দুজনেই অবশেষে দুর্ঘটনার কথা মনে পড়ল.

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (সেরেনা স্কট থমাস)ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জেন্ডার কুক (পল টেলফার) - ফিওনা কুক (সেরেনা স্কট থমাস)
ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: জেন্ডার কুক – ফিওনা কুক

DOOL ভক্তদের মত লাগছিল ফিওনা সারাকে ধাক্কা দেওয়ার চেষ্টা করল এবং তার হুইলচেয়ারটি প্রাসাদের সিঁড়ি বেয়ে নামছে। সৌভাগ্যবশত, জান্ডার তার মাকে ঠিক সময়ে থামিয়ে দিয়েছিল। তারপর, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) ফিওনাকে গ্রেপ্তার করে এবং তাকে কারাগারে নিয়ে যায়। ব্র্যাডি তার নিজের সেল থেকে মুক্তি পাওয়ার আগে তার প্রাক্তন প্রেমিককে আক্রমণ করেছিল।

দুর্ঘটনার জন্য ফিওনা কুককে দশ বছরের কারাদণ্ডের সম্মুখীন হতে হবে। এছাড়াও, সারাহ হর্টন তাকে হত্যা করার চেষ্টা করার অভিযোগে চাপ দিতে চাইতে পারে যখন সে প্রথম হিট-এন্ড-রান সম্পর্কে তার মুখোমুখি হয়েছিল। আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক স্পয়লারগুলি দেখায় যে সারাহ এখনও তার শাশুড়ি ফিওনার দুঃখের কারণ হয়ে ওঠেনি। নাটকটি পরের সপ্তাহে উন্মোচিত হতে দেখুন।

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার: ভিভিয়ান আলামিন সালেমে ফিরে আসেন

দিন প্রথম সাপ্তাহিক স্পয়লাররা এক এবং একমাত্র ভিভিয়ান আলামিন (লুইস সোরেল) ফিরে আসার ঘোষণা দেয়। বেশ কিছুদিন ধরে তিনি সেলিম থেকে দূরে ছিলেন। যাইহোক, তিনি পরের সপ্তাহে ময়ূরের ফেনাতে দীর্ঘ বিশ্রামের পর শহরে ফিরে আসেন। অবশ্যই, ভিভিয়ানের একটি এজেন্ডা থাকবে।

DOOL প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লারগুলি প্রকাশ করে যে তিনি তার ছেলে, স্টেফান ডিমেরা (ব্র্যান্ডন বারাশ) কে তার প্রাক্তন স্ত্রী, গাবি হার্নান্দেজ (চেরি জিমিনেজ) দেখতে থেকে বিরত করেন। দম্পতি একে অপরের অবিশ্বাসের কারণে বিবাহবিচ্ছেদ চায়। তিনি আভা ভিটালি (তামারা ব্রাউন) এর সাথে ঘুমিয়েছিলেন। তিনি তার ভাই ইজে ডিমেরা (ড্যান ফিউরিগেল) এর সাথে ঘুমিয়ে প্রতিশোধ নিয়েছেন।

আমাদের জীবনের দিনগুলি, আগমন এবং যাওয়া: ভিভিয়ান আলামিন (লুসি সোরেল)আমাদের জীবনের দিনগুলি, আগমন এবং যাওয়া: ভিভিয়ান আলামিন (লুসি সোরেল)
আমাদের জীবনের দিন, আগমন ও গমন: ভিভিয়ান আলামিন

উপরন্তু, ভিভিয়ান ফিলিপ কিরিয়াকিসের (জন-পল ল্যাভয়েসিয়ার) সাথে পুনরায় সংযোগ স্থাপন করে, যিনি পরের সপ্তাহে সালেমে ফিরে আসেন। তিনি টাইটান ইন্ডাস্ট্রিজে তার সঠিক জায়গা এবং তার প্রয়াত পিতার সম্পত্তির আরও উল্লেখযোগ্য অংশ নিতে চান। ভিভিয়ান ফিলিপ কিরিয়াকিসের সাথে কী উদ্ভাবনের চেষ্টা করবে দিন আমাদের জীবন পরের সপ্তাহে? সাথে থাকুন।

সপ্তাহের শুরুতে সাপ্তাহিক স্পয়লার: লিও স্টার্কের অদ্ভুত হ্যালোইন স্বপ্ন

আমাদের জীবনের দিনগুলো প্রারম্ভিক সাপ্তাহিক স্পয়লার প্রকাশ করে যে লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) হ্যালোইনে একটি ভীতিকর স্বপ্ন দেখেছে। কিন্তু ছোট চিত্রনাট্যকারের কী ভয়ানক দুঃস্বপ্ন যা তাকে এতটা নাড়া দেয়? ঘুমের মধ্যে সে কি কোনো ফ্যাশন অপরাধ করে?

DOOL বছরের পর বছর ধরে হ্যালোইন পর্বের সাথে অনেক মজা হয়েছে। তাহলে এই বছর ভুতুড়ে পর্বটি কী অন্তর্ভুক্ত করবে? স্পয়লাররা পরামর্শ দেয় যে লিওর দুঃস্বপ্নে তার মৃত প্রাক্তন সহকর্মী এভারেট লিঞ্চ (ব্লেক বেরিস) অন্তর্ভুক্ত থাকতে পারে। অতীতে একটি ভীতিকর দিনে অংশ নিয়েছেন অভিনেতা। লিও কি আগামী সপ্তাহে তাকে নিয়ে স্বপ্ন দেখবে?

28 অক্টোবর থেকে 1 নভেম্বর, 2024 এর সপ্তাহে লিও স্টার্কের হ্যালোইন স্বপ্নের জন্য সাথে থাকুন। এদিকে, ভিভিয়ান আলামাইন তার ছেলে স্টেফান ডিমেরাকে তার বিবাহবিচ্ছেদের সাথে এগিয়ে যেতে এবং ফিলিপ কিরিয়াকিসকে তার কর্পোরেট এবং পারিবারিক টেকওভারে সাহায্য করতে সালেমে ফিরে আসেন। অবশেষে, সারাহ হর্টন ফিওনা কুকের মুখোমুখি হন। সে কি কোনো দিন এনবিসি শোতে তার শাশুড়িকে ক্ষমা করবে আমাদের জীবনের দিনগুলো?

দৈনিক সাবান ময়লা ফিরে DOOL স্পয়লার এবং খবর।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কেরিং গুচির বিক্রি কমে যাওয়া থেকে লাভ সম্পর্কে সতর্ক করেছেন

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে তার প্রিয় গল্পগুলি নির্বাচন করেছেন। কেরিং বুধবার সতর্ক করে দিয়েছিলেন যে...

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে পোর্টল্যান্ড টিম্বার্সের বিরুদ্ধে মিডফিল্ডার রায়ান গল্ডের (25) প্রথমার্ধে গোল উদযাপন করছে।...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি সাপ্তাহিক স্পয়লার অক্টোবর 28 – নভেম্বর 1: ফিলিপ ধ্বংসস্তূপ জ্যান্ডারের পরিকল্পনা এবং চাড কঠোরভাবে খেলছে

আমাদের জীবনের দিনগুলি পরের সপ্তাহে স্পয়লাররা দেখতে পাচ্ছেন ফিলিপ কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার)...

হ্যারিস এবং ট্রাম্প মার্কিন লিঙ্গ বিভাজন উন্মোচন করেছেন যখন জাতি চূড়ান্ত প্রসারে প্রবেশ করছে

রিপাবলিকান প্রার্থী জো রোগানের সাথে সাক্ষাত করায় ভাইস প্রেসিডেন্ট বেয়ন্সের সাথে মহিলাদের...

অ্যালেক বাল্ডউইন ‘মরিচা’ মামলা, বিচারক রাষ্ট্রের পুনর্বিবেচনার প্রস্তাব অস্বীকার করেছেন

অ্যালেক্স বাল্ডউইন আমি এইমাত্র “মরিচা” শ্যুটিং মামলায় আরেকটি জয় পেয়েছি… কারণ একজন...

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা...