Home বিনোদন বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?
বিনোদন

বোনের স্ত্রী: কোডি কি রবিনের জন্য 13 টি বাচ্চাদের ব্যবসা করে?

Share
Share

বোন স্ত্রী ভক্তরা দেখতে পান কোডি ব্রাউন খুশি করার জন্য কিছু করা রবিন ব্রাউন আজকাল. এর মধ্যে রয়েছে তার সন্তানদের তার অগ্রাধিকার করা, যা তিনি ইতিমধ্যেই TLC সিরিজের 19 মৌসুমে প্রদর্শন করেছেন। ঋতু অগ্রসর হওয়ার সাথে সাথে, তার প্রাপ্তবয়স্ক শিশুরা বাস্তব সময়ে অনলাইনে আসে, তাদের পিতার পছন্দের উপর রাগ এবং দুঃখ প্রকাশ করে।

বোন স্ত্রী: ভক্তরা কোডি ব্রাউনের সহজে আসা-যাওয়ার মনোভাব দেখেন

কোডি ব্রাউন তার আছে বোন স্ত্রী তার সন্তানদের প্রতি তার সাম্প্রতিক মানসিকতা দেখে ভক্তরা বিভ্রান্ত হয়েছিলেন। তারপরে তিনি অবশেষে কিছু জিনিস স্বীকার করেছিলেন, যেমন তার মেয়ে ইসাবেল ব্রাউনের অস্ত্রোপচারের সময় সেখানে না থাকা।

কিন্তু সন্তানদের কাছে ফেরার পথ খুঁজে পাচ্ছেন না তিনি। তিনি রবিন ব্রাউনকে বলেছিলেন যে তার সময়ের প্রয়োজন, কিন্তু এটি এই মরসুমে, প্রায় দুই বছর আগে চিত্রায়িত হয়েছিল। তাই এখনো তার অনেক ছেলে মেয়ের সাথে তার বিরোধ রয়েছে।

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

বোনের স্ত্রীর ভক্তরা তার সন্তানদের সাথে সম্পর্ক বা সম্পর্কের অভাব সম্পর্কে তার মনোভাবকে সহজ কিছু হিসাবে দেখেন। বিচ্ছেদের বেদনা নিরাময়ের উপায় খোঁজার পরিবর্তে, যেন সে তার ক্রিয়াকলাপে তা প্রচার করে।

কোডি কি মোটা?

কোডি রবিন ব্রাউনের মেয়েকে তার কান ছিদ্র করার জন্য নিয়ে গিয়েছিলেন এবং ক্লিপটি একটি পর্বে পরিণত হয়েছিল। তাই যখন অন্য মায়েদের বড় মেয়েরা এটা দেখে, তখন কষ্ট পেত।

বাবা-মেয়ের এমন ঘটনা মনে রাখার মতো না হওয়ার দুঃখ ভাগাভাগি করেছেন তারা। এই মরসুমে, 18 বছর বয়সী বাবা রবিনের একটি মেয়ের সাথে ঘোড়ার পিঠে আছেন। ভক্তরা ভাবছেন কেন কোডি ব্রাউন সাভানাহ ব্রাউন বা ট্রুলি ব্রাউনের সাথে একই কাজ করবেন না, যারা রবিনের মেয়েদের বয়সের কাছাকাছি।

বোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন - রবিন ব্রাউন
বোন স্ত্রী | টিএলসি

যখন রবিনের এক মেয়ে গাড়ি চালানো শিখেছিল, কোডি তাকে ড্রাইভিং শিক্ষা দিয়েছিল এবং এটি একটি পর্বে উপস্থিত হয়েছিল। এই মৌসুমে বোন স্ত্রীকোডি রবিনের এক মেয়ের সাথে চড়েছে। এটি এমন কিছু নয় যা দর্শকরা তাকে অন্য বাচ্চাদের সাথে করতে দেখেছেন।

কিন্তু জন্য সমস্যা বোন স্ত্রী ভক্তরা তার বাবার কার্যকলাপের বাইরে চলে যায়। এটা হল যে এই কার্যকলাপগুলি চালানোর সময় তিনি নিজেকে বিশ্বের দেখার জন্য উন্মুক্ত করে দেন। তিনি রবিনের বাচ্চাদের সাথে এই আউটিং এবং তার মিথস্ক্রিয়া ফিল্ম করেন। তারপর এই ক্লিপ প্রদর্শিত বোন স্ত্রী স্ক্রীন, যা আপনার অন্যান্য শিশুরা দেখতে পারে।

বোন স্ত্রী: গাজর ঝুলিয়ে দাও…

কিছু বোন স্ত্রী ভক্তরা উল্লেখ করেছেন যে কোডি রবিনের বাচ্চাদের জন্য একটি অসামান্য ক্রিসমাস ছুড়ে দিয়েছেন। তার বড় সন্তানদের প্রত্যেকে তাদের নিজস্ব ময়লা সাইকেল পেয়েছে। তাই কোডি তাদের এই দামি খেলনা কেনার জন্য একটি বড় চুক্তি করেছে।

কোডি মনে হয় তার অন্যান্য বাচ্চাদের তাদের জন্মদিনে ভুলে গেছে। তারপর, বোন স্ত্রী অনুরাগীরা পরামর্শ দেন যে কোডি ব্রাউন তার বিচ্ছিন্ন সন্তানদের দেখানোর চেষ্টা করে যে তারা তার থেকে দূরে থাকার মাধ্যমে কী হারিয়েছে। এটাও মনে হয় হিংসা উসকে দেওয়ার চেষ্টা।

অন্যরা পরামর্শ দেয় যে এটি তার বিচ্ছিন্ন সন্তানদের কাছে একটি বার্তা পাঠানোর উপায় যে তারা তার সাথে কথা না বললেও কিছু যায় আসে না। কারণ তার একটি সারোগেট পরিবার রয়েছে যা এটি করে। যেখান থেকে শ্রোতারা বসে, সপ্তাহের পর সপ্তাহ, এই বার্তাটি তারা দেখতে পায় যে কোডি তার অন্যান্য সন্তানদের কাছে পাঠাচ্ছে।

তারপরে এমন ভক্তরা আছেন যারা মনে করেন এই বাবা তাকে উপেক্ষা করার জন্য তাদের শাস্তি দেওয়ার উপায় হিসাবে তার সন্তানদের নিয়ে উপহাস করছেন। কিন্তু ভক্তরা যখন এটি দেখেন, এটি তাদের মুখে একটি খারাপ স্বাদ ছেড়ে দেয়।

সুতরাং, কোডি ব্রাউন চলতে থাকে, বোন স্ত্রী ভক্তরা সাহায্য করতে পারে না কিন্তু আশ্চর্য হয় যে কোডি ব্রাউন তার অন্য বাচ্চাদের রবিনের বাচ্চাদের জন্য TLC সিরিজে অদলবদল করছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী গুঞ্জন

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বোয়িং মেশিনিস্টরা নতুন কর্মসংস্থান চুক্তি প্রত্যাখ্যান করেছে, ধর্মঘট 5 সপ্তাহেরও বেশি বাড়ানো হয়েছে

15 অক্টোবর, 2024-এ ওয়াশিংটনের সিয়াটলের সিয়াটল ইউনিয়ন হলে ইন্টারন্যাশনাল অ্যাসোসিয়েশন অফ মেশিনিস্ট অ্যান্ড অ্যারোস্পেস ওয়ার্কার্স (আইএএম) স্ট্রাইক সমাবেশের সময় লোকেরা চিহ্ন ধরে রেখেছে।...

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন Source link

Related Articles

ডেস অফ আওয়ার লাইভস ফার্স্ট উইকলি স্পয়লার: সারাহ হর্টন ব্লাস্ট ফিওনা কুক

আমাদের জীবনের দিনগুলো প্রথম সাপ্তাহিক spoilers যে প্রকাশ সারা হর্টন তোমার শাশুড়িকে...

অ্যালেক বাল্ডউইন ‘মরিচা’ মামলা, বিচারক রাষ্ট্রের পুনর্বিবেচনার প্রস্তাব অস্বীকার করেছেন

অ্যালেক্স বাল্ডউইন আমি এইমাত্র “মরিচা” শ্যুটিং মামলায় আরেকটি জয় পেয়েছি… কারণ একজন...

ইইউ ট্রাম্পের বিজয়ের জন্য প্রস্তুতি নিতে ছুটে এসেছে

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...

জেনারেল হসপিটাল আর্লি স্পয়লার 28 অক্টোবর – 1 নভেম্বর: হিদার লুজ, হলি টার্গেটেড এবং স্যাম অন ডেথ ওয়াচ

28শে অক্টোবর থেকে 1লা নভেম্বরের জন্য জেনারেল হাসপাতালের স্পয়লার রয়েছে৷ হিদার ওয়েবার...