Home খেলাধুলা নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?
খেলাধুলা

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস বনাম লস এঞ্জেলেস ডজার্স: তারা যা শুরু করেছে তা কি তারা শেষ করতে পারে?

Share
Share

জুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) তৃতীয় বেস রাউন্ড করে এবং ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে নবম ইনিংসে প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান (ছবিতে নয়) থেকে ডাবল স্কোর করে। বাধ্যতামূলক ক্রেডিট: ভিনসেন্ট কার্চিটা-ইমাগন ইমেজজুন 8, 2024; ব্রঙ্কস, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; লস এঞ্জেলেস ডজার্স মনোনীত হিটার শোহেই ওহতানি (17) তৃতীয় বেস রাউন্ড করে এবং ইয়াঙ্কি স্টেডিয়ামে নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের বিরুদ্ধে নবম ইনিংসে প্রথম বেসম্যান ফ্রেডি ফ্রিম্যান (ছবিতে নয়) থেকে ডাবল স্কোর করে। বাধ্যতামূলক ক্রেডিট: Vincent Carchietta-Imagn Images

এটি হবে নিউইয়র্ক বনাম লস অ্যাঞ্জেলেস, অ্যারন জাজ বনাম শোহেই ওহতানি, আমেরিকান লিগের সেরা দল ন্যাশনাল লিগের সেরাদের বিরুদ্ধে, যখন পশ্চিম উপকূলে শুক্রবার শুরু হতে পারে না মিস ওয়ার্ল্ড সিরিজ।

এই অক্টোবর সংঘর্ষের কোর্স মে মাসে অনিবার্য মনে হয়েছিলকিন্তু মৌসুম শুরুর জন্য ওয়ার্ল্ড সিরিজের অনুমান কখন ঘটবে?

শেষ পর্যন্ত, এটি দেশের দুটি শীর্ষ বাজার থেকে দুটি সেরা বেসবল দল হবে, দুটি নিশ্চিত MVP শিরোনামের জন্য লড়াই করবে।

এখানে কিভাবে দুটি দল এখানে এসেছে এবং তারা যা শুরু করেছে তা শেষ করার তিনটি কী:

নিউ ইয়র্ক ইয়াঙ্কিস

সেপ্টেম্বর 6, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংস চলাকালীন শিকাগো শাবকের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের শুরুর পিচার লুইস গিল (81)। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজসেপ্টেম্বর 6, 2024; শিকাগো, ইলিনয়, মার্কিন যুক্তরাষ্ট্র; রিগলি ফিল্ডে প্রথম ইনিংস চলাকালীন শিকাগো শাবকের বিরুদ্ধে একটি পিচ নিক্ষেপ করছেন নিউ ইয়র্ক ইয়াঙ্কিজের শুরুর পিচার লুইস গিল (81)। বাধ্যতামূলক ক্রেডিট: কামিল ক্রজাকজিনস্কি-ইমাগন ইমেজ

ইয়াঙ্কিস বেসবলের সেরা পিচিং স্টাফদের সাথে দৌড়ে এসে তাদের স্বয়ংক্রিয়ভাবে ওয়ার্ল্ড সিরিজ ফেভারিট হিসেবে রাখতে, কারণ তাদের অপরাধে বিচারক, জুয়ান সোটো এবং জিয়ানকার্লো স্ট্যানটনও অন্তর্ভুক্ত ছিল।

মে মাসের দ্বিতীয় সপ্তাহে, ইয়াঙ্কিদের একটি প্রধান লিগ-সেরা 2.86 ERA এবং বেসবলে তৃতীয়-সেরা ERA ছিল 2.95-এ। এটিকে আরও অবিশ্বাস্য করে তুলতে, অনুপ্রাণিত পারফরম্যান্সটি আহত গেরিট কোল ছাড়াই একটি দল থেকে এসেছে।

টমি জন সার্জারি থেকে বেরিয়ে আসছে এবং মাত্র সাতটি বড় লিগ তার কৃতিত্বের সাথে শুরু করে, লুইস গিল আটটি শুরুর পরে 1.82 ERA দিয়ে 8-1 মৌসুম শুরু করেন। কোল 19 জুন কনুইয়ের আঘাত থেকে ফিরে আসেন, প্রথমে কিছুটা নড়বড়ে হন, তারপর আগস্টের শুরু থেকে 8 সেপ্টেম্বর পর্যন্ত সাতটি শুরুতে 1.58 ইআরএ পোস্ট করেন।

বিচারকের MVP মার্চ মে মাসে 14 হোম রান, 27টি আরবিআই এবং একটি 1.397 ওপিএস সহ তার অগ্রগতি খুঁজে পেয়েছে। প্রথমটি ছাড়া এই মরসুমে প্রতি মাসে তার কমপক্ষে 1.000 ওপিএস হয়েছে। ব্রঙ্কসে তার প্রথম মৌসুমে সোটোর 41টি হোম রান এবং 109টি আরবিআই ছিল, যা দেখায় যে কোনও কাজ খুব কঠিন নয়।

বিশ্ব সিরিজ জয়ের জন্য ইয়াঙ্কিসের তিনটি চাবিকাঠি:

ইয়াঙ্কিদের জন্য ক্ষমতাই রাজা, এবং ঘরের মারমুখী রান তাদের বিশেষত্ব। নিয়মিত মরসুমে বিচারকের 58টি অন্য কারও চেয়ে বেশি ছিল, যখন স্ট্যান্টনের পাঁচটি পোস্ট সিজনে যে কোনও দলে কাউকে নেতৃত্ব দেয়। এবং সোটোই ছিলেন যার সর্বশ্রেষ্ঠ লম্বা বল ছিল যখন তার হোম রান ALCS কে গার্ডিয়ানদের উপর দিয়ে জয় করেছিল। ইতিমধ্যে, ডজার্স পিচিং 120টি হোম রান ছেড়ে দিয়েছে, বেসবলে অষ্টম সবচেয়ে খারাপ এবং শিকাগো হোয়াইট সোক্সের চেয়ে আরও একটি, 121 হারের সাথে।

তুলনামূলকভাবে বলতে গেলে, শুরুর ঘূর্ণনের ক্ষেত্রে ইয়াঙ্কিগুলি স্থিতিশীলতার চিত্র। কোল, কার্লোস রডন, ক্লার্ক শ্মিট এবং গিল গেম 7 জুড়ে শুরুর দায়িত্ব সামলাবেন। তবে ইনিংস খাওয়াটা মরসুম পরবর্তী সময়ে মানসম্পন্ন ইনিংসের মতো গুরুত্বপূর্ণ নয়। যদি ইয়াঙ্কিরা নিয়মিতভাবে ছয় ইনিংস শুরু করতে পারে, তবে বাকিদের যত্ন নেওয়ার জন্য বুলপেন ভালো অবস্থায় আছে বলে মনে হয়।

ওহতানিকে নিরপেক্ষ করার কথা বলা সহজ, কিন্তু এই পোস্ট সিজনে দীর্ঘ প্রসারিত তিনি নিছক একজন মরণশীলের মতো দেখেছেন। প্যাড্রেস এনএলডিএস-এ ওহতানিকে উপরে এবং নীচে টস করেছে, সিরিজের শেষ চারটি ম্যাচে 15টি অ্যাট-ব্যাটে দুটি হিট এলএ তারকাকে ধরে রেখেছে। এবং Ohtani এই পোস্ট সিজনে 22-এর জন্য 0-এর জন্য ছিল বেস উপর কোন রানার ছাড়া। ওহতানি ধীর গতিতে ডজার্সকে ধীর করে দেয়।

লস এঞ্জেলেস ডজার্স

16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ16 সেপ্টেম্বর, 2024; আটলান্টা, জর্জিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; লস অ্যাঞ্জেলেস ডজার্স ট্রুইস্ট পার্কে তৃতীয় ইনিংসে আটলান্টা ব্রেভসের বিরুদ্ধে পিচার ইয়োশিনোবু ইয়ামামোটো (18) পিচ শুরু করছে। বাধ্যতামূলক ক্রেডিট: ব্রেট ডেভিস-ইমাগন ইমেজ

একা ইনজুরির ফ্রিকোয়েন্সি এই মরসুমে ডজার্সদের ভারসাম্য থেকে দূরে সরিয়ে দেওয়া উচিত, তাদের উচ্চ-স্তরের প্রতিভাতে আঘাতের কথা উল্লেখ না করা। Ohtani প্রতিদিন পাওয়া যায়, কিন্তু প্রায় সবাই উল্লেখযোগ্য সময় মিস করেছে, Betts থেকে Max Muncy থেকে ফ্রেডি ফ্রিম্যান তার বর্তমান মচকে যাওয়া গোড়ালি নিয়ে।

পিচিং সাইডে, Tyler Glasnow, Clayton Kershaw, Tony Gonsolin, Dustin May, Emmitt Sheehan এবং standout rookie Gavin Stone পোস্ট সিজনের জন্য অল আউট।

এখনও দাঁড়িয়ে থাকা তিন স্টার্টারের মধ্যে, জ্যাক ফ্ল্যাহার্টি শুধুমাত্র জুলাইয়ের শেষে ক্লাবে যোগ দিয়েছিলেন, ইয়োশিনোবু ইয়ামামোটো কাঁধের আঘাতের কারণে তিন মাস মিস করেছিলেন এবং ওয়াকার বুয়েলার দ্বিতীয় টমি জন অস্ত্রোপচারের পর দুই বছর দূরে থাকার পর মে মাসে ফিরে আসেন। এরপর নিতম্বের চোটে আরও দুই মাস বাদ পড়েন তিনি।

ডজার্স ম্যানেজার ডেভ রবার্টস তার বেশিরভাগ সময় কাটিয়েছেন কী ভুল ছিল, কিন্তু দলটি এই মৌসুমে প্রথম স্থান থেকে সরে যায়নি, যখন দ্বিতীয়ার্ধের সবচেয়ে জনপ্রিয় দুটি দল, সান দিয়েগো প্যাড্রেস এবং অ্যারিজোনা ডায়মন্ডব্যাকস।

বিশ্ব সিরিজ জয়ের জন্য ডজার্সের জন্য তিনটি কী:

এই মৌসুমে এক বছরের চুক্তিএকজন অনুপ্রাণিত টিওস্কার হার্নান্দেজ ওহতানির বাইরের যে কারো মতোই মূল্যবান ছিলেন। কিন্তু এনএলসিএস-এ যখন ফাস্টবলের আধিপত্য ছিল তখন তিনি ব্যাখ্যাতীতভাবে বিবর্ণ হয়ে যান। হোম রান ডার্বি চ্যাম্পিয়ন নিয়মিত মৌসুমে তাদের মধ্যে 33 জনকে আঘাত করেছিল এবং প্রতিটি দলের তিনজন সেরা খেলোয়াড় মুখোমুখি হওয়ার সময়, হার্নান্দেজ বাকিদের সেরা হতে পারে।

রবার্টসকে বরখাস্ত করার আহ্বান একটি শোকপূর্ণ বিরতিতে প্রতি বছর জোরে জোরে বাড়ে যা সম্ভবত অঞ্চলের সাথে আসে যখন আপনি প্রতিভা দিয়ে বোঝানো একটি ক্লাবে হট সিটে থাকেন। এখনও, রবার্টস এখনও তার সেরা মরসুম কাটাচ্ছেন, এই পোস্ট সিজন পরিচালনায় সবগুলোই একটি মাস্টারক্লাসের দিকে এগিয়ে যাচ্ছে কারণ তিনি তিনটি বুলপেন গেম নেভিগেট করেছেন, দুটিতে জয়ী: একটি এনএলডিএস-এ মরসুমকে বাঁচিয়ে রাখার জন্য এবং অন্যটি এনএলসিএস জয়ের জন্য।

ফ্রেডি ফ্রিম্যানের জন্য এটি একটি দীর্ঘ মরসুম ছিল, যিনি তার ছেলে একটি গুরুতর অসুস্থতা থেকে সুস্থ হওয়ার সময় ছুটি নিয়েছিলেন। তারপরে সেপ্টেম্বরের শেষরাতে তার ডান পায়ের গোড়ালিতে মচকে গিয়েছিল ডজার্স 12 বছরে 11 তম বার এনএল ওয়েস্ট জয় করেছিল। ফ্রিম্যান বলেছেন যে তিনি গেম 1-এ যাওয়ার জন্য প্রস্তুত এবং এই পোস্ট সিজনে ইতিমধ্যে তিনটি গেম মিস করার পরে এবং তার শেষ 15টি প্লে অফ অ্যাট-ব্যাটগুলিতে মাত্র একটি হিট হওয়ার পরে তার উত্পাদন গুরুত্বপূর্ণ হবে।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

কার্ডি বি অগোছালো বিবাহবিচ্ছেদের মধ্যে ‘ট্রাকের আঘাতে’ ক্ষতিপূরণ চায়

কার্ডি বি এবং চক্করবিবাহবিচ্ছেদটি একটি বিতর্কিত মোড় নিয়েছে বলে মনে হচ্ছে… র‌্যাপার তার শিশুর বাবাকে বেশ কয়েকটি উত্তপ্ত টুইটের মাধ্যমে বের করে দিয়েছে।...

রাষ্ট্রীয় মহাকাশ কোম্পানিতে হামলার পর আঙ্কারায় ‘মৃত ও আহত’

আঙ্কারার কাছে তুর্কি অ্যারোস্পেস ইন্ডাস্ট্রিজের সদর দফতরের বাইরে একটি বিশাল বিস্ফোরণে বেশ কয়েকজন “মৃত ও আহত” হয়েছে, তুরস্কের স্বরাষ্ট্রমন্ত্রী বুধবার এটিকে “সন্ত্রাসী হামলা”...

Related Articles

Jaylen Brown এবং Jayson Tatum আবারও তীক্ষ্ণভাবে সেল্টিকসে উইজার্ডদের বিরুদ্ধে জয়ী

অক্টোবর 24, 2024; ওয়াশিংটন, ডিস্ট্রিক্ট অফ কলম্বিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; ক্যাপিটাল ওয়ান অ্যারেনায়...

বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়

20 অক্টোবর, 2024; অর্চার্ড পার্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক...

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ...

উটাহ হিউস্টনের বিপক্ষে ট্র্যাকে ফিরে আসতে দেখায়

অক্টোবর 19, 2024; সল্ট লেক সিটি, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; Utah Utes ওয়াইড...