Home বিনোদন সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?
বিনোদন

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

Share
Share

সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) হাতে গুলি হতে পারে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) যদি তার শত্রুরা যা চায় তা পায়।

স্টেফি ঘষা কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) ভুল পথ। এবং এটি তাকে তার সাথে ক্ষিপ্ত করে তোলে। সাথে কথা বলেছেন আমি লোগান আশা করি (আনিকা নোয়েল)। এবং তিনি বলেন যে কার্টার কোম্পানির দায়িত্বে থাকা উচিত.

এবং আসুন পরিষ্কার করা যাক, এটি লোগান ক্রিয়েশনস বা ওয়ালটন ক্রিয়েশনস নয়, এটি ফরেস্টার ক্রিয়েশনস। এবং হ্যাঁ, রিজ ফরেস্টার (থর্স্টেন কায়), স্টেফি, থমাস ফরেস্টার (ম্যাথিউ অ্যাটকিনসন) এবং আরজে ফরেস্টার (জোশুয়া হফম্যান) সকলেই রক্তে মেরোন। কিন্তু রিজকে ফরেস্টার হিসেবে বড় করা হয়েছিল।

সুতরাং, এরিক ফরেস্টার মনে করেন যে রিজ এবং তার সন্তানরাও বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের ফরেস্টার। কিন্তু লোগান এবং ফরেস্টারদের মধ্যে বালিতে একটি স্পষ্ট রেখা টানা আছে। কার্টার এবং উইল স্পেন্সার (ক্রু মরো) লোগানের পক্ষে।

ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং), হোপ, কার্টার এবং আইভি ফরেস্টার (অ্যাশলে ব্রিওয়ার) তাদের সবাইকে একদিকে চান। আর অন্যদিকে স্টেফি একা। B&B-এ এখন এমনই।

সাহসী এবং সুন্দর - এরিক দ্বারা বরখাস্ত স্টেফিসাহসী এবং সুন্দর - এরিক দ্বারা বরখাস্ত স্টেফি
সাহসী এবং সুন্দর – স্টেফি শীঘ্রই এরিক দ্বারা বরখাস্ত?

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল: স্টেফি ফরেস্টার কার্টার ওয়ালটন এবং হোপ লোগানের মুখোমুখি

সম্প্রতি বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল-এ, স্টেফি রিজকে বলেছিলেন যে কার্টার নিয়ন্ত্রণের বাইরে। এবং সে হয় ভবিষ্যতের আশায় কম অর্থ বিনিয়োগ করে বা এগিয়ে যায় এবং তা কেটে দেয়। এবং তিনি আইভি এবং ইলেক্ট্রা ফরেস্টার (লানেয়া গ্রেস) কে একটি নতুন ব্যবসায়িক ধারণা চালু করার জন্য নিয়ে আসা ছিল দুর্দান্ত ছিল।

এছাড়াও, তিনি প্রথমে তার সাথে চেক করেননি। রিজ কার্টারের জন্য অজুহাত তৈরি করতে পারে। কিন্তু স্টেফি মনে করেন তার বসকে ক্রাশ করা কোম্পানির জন্য সবচেয়ে ভালো নয়। কার্টার অভিযোগ করেছেন যে স্টেফি ব্যক্তিগত সমস্যাগুলিকে তার ব্যবসায়িক সিদ্ধান্তগুলিকে চালিত করার অনুমতি দেয়।

কিন্তু তিনি ব্রুকের রুমকে বিনা লড়াই চালিয়ে যেতে দেন। এবং এটি তার প্রাক্তন সৎ মায়ের সাথে ব্যক্তিগত সমস্যা সত্ত্বেও। এবং তিনি হোপকে HFTF-এর জন্য অনেক বেশি সময় এবং সুযোগ দিয়েছেন। আসল সমস্যা হল কার্টার এবং আইভি একটি নতুন ব্যবসায়িক ধারণা দিয়ে স্টেফিকে অবাক করে দিয়েছে.

তাহলে এই সাহসী এবং সুন্দর যুদ্ধের কারণে কারা বরখাস্ত হতে পারে? আইভি এরিকের কাছে গেল। এবং তিনি অভিযোগ করেছেন যে স্টেফি তার চারপাশে চান না। তিনি তার চাচাকে বলেছিলেন যে তার সিইও তার গয়না লাইন আনার কার্টারের ধারণা প্রত্যাখ্যান করেছেন।

কার্টার পুরো কার্যনির্বাহী দলের কাছে তার বড় “হাউস অফ ফরেস্টার” বক্তৃতাও দিয়েছিলেন। এমনকি স্টেফি তাকে একবার বন্ধ করার পরেও। তিনি রুমে রিজের সাথে আবার চেষ্টা করলেন, স্টেফি চকচক করছে এবং হোপ তাকে উল্লাস করছে।

বিএন্ডবি: স্টেফি ফায়ার কার্টার, হোপ এবং আইভি ফরেস্টার ক্রিয়েশনের শক্তি সংগ্রামের মধ্যে?

ফরেস্টার ক্রিয়েশনস অভ্যন্তরীণ নীতি জটিল। এরিক এবং স্টেফি প্রত্যেকে 37.5% শেয়ারের মালিক, রিজ 20% এবং টমাস 5% এর মালিক। সুতরাং, যদি রিজ নাটকের বাইরে থাকে, স্টেফি এবং থমাস সম্ভাব্যভাবে এরিক থেকে এগিয়ে যেতে পারে। এবং তারা কার্টার, হোপকে বরখাস্ত করতে পারে এবং আইভির গয়না লাইন প্রত্যাখ্যান করতে পারে।

কিন্তু রিজ যদি এরিক এবং লোগানদের সাথে থাকে তবে তারা স্টেফিকে তার সিইও পদ থেকে সরিয়ে দিতে পারে। এবং এটি একটি ঝাঁকুনি সৃষ্টি করবে এবং B&B-তে “হাউস অফ ফরেস্টার” ধারণাটি চালু করবে। বোল্ড এবং বিউটিফুল স্পয়লাররা পরামর্শ দেয় যে স্টেফি সম্ভবত কার্টারকে তার অসম্মান থেকে দূরে যেতে দেবে না। সে হয়তো এখন তাকে বরখাস্ত করতে চাইবে।

কিন্তু একবার তিনি হোপের সাথে তার গোপন রোম্যান্স সম্পর্কে জানতে পারলে স্টেফি দ্বিগুণ হয়ে যাবে। গয়না লাইন আনা একটি ভাল ধারণা হতে পারে. কিন্তু কার্টার এবং আইভি যেভাবে স্টেফির কাছে গিয়েছিলেন তা ছিল বিপর্যয়।

ফরেস্টার এবং লোগানদের একটি পরিবার হিসাবে একসাথে আসা দরকার। কিন্তু দেখা যাচ্ছে উভয় পক্ষই নড়ছে না। কার্টার কি আশার সাথে বরখাস্ত হবে? অথবা কেউ কি এরিককে সহ-সিইও হিসাবে তার বর্তমান ভূমিকা থেকে বরখাস্ত করতে রাজি করাবে, যদি কোম্পানি না হয়?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে হোয়াইট হাউসের প্রতিযোগিতায় হস্তক্ষেপের অভিযোগ করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ এবং রাজনীতি সম্পর্কে যে গল্পগুলি গুরুত্বপূর্ণ ডোনাল্ড ট্রাম্প যুক্তরাজ্যের ক্ষমতাসীন লেবার...

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন ডার্ট (2) টাইগার স্টেডিয়ামে প্রথমার্ধে এলএসইউ টাইগারদের মুখোমুখি। বাধ্যতামূলক ক্রেডিট: Stephen...

Related Articles

বোন স্ত্রী: ক্রিস্টিন এটি করার আগে ডেভিডের কাছ থেকে একটি আংটি আশা করেনি!

সিস্টার ওয়াইভস সিজন 19 এর উপর অনেক বেশি ফোকাস করে ক্রিস্টিনা ব্রাউন...

নিয়ন্ত্রক উপসংহারে, শহর জুড়ে উত্পীড়ন এবং হয়রানির অভিযোগ বাড়ছে

এফসিএ বলেছে, ঘটনা রিপোর্টের বৃদ্ধি খারাপ অবস্থার পরিবর্তে ভাল সংস্কৃতির দিকে নির্দেশ...

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন...

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে...