Home বিনোদন প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)
বিনোদন

প্রথম দর্শনে বিবাহিত: কার্লা বেদীতে জুয়ানকে অবাক করে – রিক্যাপ (S18E02)

Share
Share

চালু প্রথম দেখাতেই বিয়ে, করলা অন্ধ দাগ জোয়াও ফ্রাঙ্কো বেদিতে জিজ্ঞাসা করে যে সে “ভালোবেসে” কিনা সেকেন্ডে দেখা হওয়ার পর। অ্যালেন স্লোভিক অবিলম্বে তার বাগদত্তা প্রেমে ম্যাডিসন মায়ার্স যে মুহূর্তে সে তার দিকে চোখ রাখে। এবং ইকেচি এবং এমেম কোন সমস্যা ছাড়াই আপনার মানত পূরণ করুন। চলুন এই সিজন 18, পর্ব 2 রিক্যাপ-এ বিবাহের ঘটনাগুলি ভেঙে দেওয়া যাক বাতাসের শহরে বিয়ে।

প্রথম দর্শনেই বিবাহিত: করলা শক্তিশালী হয়

কার্লা জানে সে তার কাছ থেকে কী চায় প্রথম দেখাতেই বিয়ে বিবাহের দিন তিনি তার বোনদের দ্বারা বেষ্টিত এবং দাবি করেছেন যে তিনি এই মুহূর্তে কথা বলেছেন। এবং চুল এবং মেকআপের জন্য একটি নির্দিষ্ট চেহারা মাথায় রাখুন। কার্লার বোনেরা তাকে তার মা নর্মার কাছ থেকে একটি হাতে লেখা নোট দেয়। তিনি বিবাহে থাকতে পারবেন না, কিন্তু তিনি তার সমর্থন এবং ভালবাসা প্রস্তাব. কার্লার বাবাও উপস্থিত হতে পারেননি। কিন্তু এটি তার আত্মাকে কমিয়ে দেয় না এবং সে করিডোর দিয়ে হাঁটার জন্য উন্মুখ।

জুয়ান ফ্রাঙ্কো তার পরিবার দ্বারা বেষ্টিত প্রস্তুত. তিনি প্রযোজনার সাথে কথা বলেন তার এই যাত্রা সম্পর্কে। জুয়ান আবেগপ্রবণ হয়ে কাঁদে। তিনি বলেছেন যে তিনি অজানা মাথার মুখোমুখি হওয়ার জন্য সর্বদা ভাল করেছেন। অবশেষে সময় এলো এবং দুজনের দেখা হলো এমএএফএস বেদী করলা প্রলোভনসঙ্কুল এবং প্রায় অবিলম্বে জুয়ানকে জিজ্ঞাসা করে সে প্রেমে আছে কিনা। ওকে একটু অবাক লাগছে। এবং এটি পরামর্শ দেয় যে তিনি আশা করেন যে দম্পতি প্রেমে পড়বে। জুটি সুখী মনে হচ্ছে, তবে কথোপকথনটি কিছুটা বাধ্য বলে মনে হচ্ছে। এবং জুয়ান ফ্রাঙ্কোকে এতটা প্রেম বলে মনে হচ্ছে না।

প্রথম দর্শনে বিবাহিত: জুয়ান ফ্রাঙ্কোপ্রথম দর্শনে বিবাহিত: জুয়ান ফ্রাঙ্কো
এমএএফএস: জুয়ান ফ্রাঙ্কো

প্রথম দর্শনেই বিবাহিত: অ্যালেন স্লোভিক মনে করেন তিনি লটারি জিতেছেন

অ্যালেন স্লোভিক এবং ম্যাডিসন মায়ার্স বিয়ে করেন প্রথম দেখাতেই বিয়ে. অ্যালেন তার নববধূকে দেখার সাথে সাথে স্পষ্টভাবে আঘাত পেয়েছিলেন। সে তার চোখকে বিশ্বাস করতে পারল না এবং তার বাগদত্তাকে বলল যে সে তাকে উড়িয়ে দিয়েছে। ম্যাডিসন উত্তেজিত এবং একটি আলিঙ্গন সঙ্গে অ্যালেনের প্রশংসা গ্রহণ. তার পরিবার এবং বন্ধুরা তাকে স্মার্ট এবং মজার বলে বর্ণনা করে। দুঃসাহসিক হওয়ার পাশাপাশি। গল্পটি বলা হয়েছে যে ম্যাডিসনকে জার্মানির অক্টোবারফেস্ট থেকে বের করে দেওয়া হয়েছিল একটি টেবিলে বসে বিয়ার পান করার জন্য।

অ্যালেন স্লোভিক গল্পটি পছন্দ করেন এবং তাকে বলেন যে তিনি জার্মানি ভালবাসেন। এবং আমি সম্প্রতি সেখানে অনেক ভ্রমণ করেছি। অ্যালেন তার প্রতিজ্ঞা পড়ার সাথে সাথে দম বন্ধ হয়ে যায়। তারপরে, দম্পতি শ্যাম্পেনের মাধ্যমে একে অপরের সাথে পরিচিত হওয়া উপভোগ করে। অ্যালেন তার নতুন নববধূর ভয়ে আছেন। তিনি ভাবছেন কিভাবে তারা এখন পর্যন্ত দেখা করেনি। যেহেতু তারা একই এলাকায় কাজ করে। ম্যাডিসন মায়ার্স কি সঠিক পরামর্শ দিচ্ছেন যে তারা প্রথম দেখাতেই বিয়ে যে দম্পতি কেউ আসতে দেখেনি?

ইকেচি এবং এমেম এমএএফএসকে হ্যাঁ বলেছে

অন্যান্য এমএএফএস ইকেচি এবং এমেম হ্যাঁ বলার পর বিয়ে বইয়ে আছে। দুজনের রসায়ন ভালো। তবে বিশ্বাস এবং ভাগ করা লক্ষ্যে আরও সাধারণ ভিত্তি আবিষ্কার করুন। অনুষ্ঠানের সময় দুজনেই আশাবাদী। তারা কিছু হাসি এবং ফ্লার্টিং ভাগ. তবে ভবিষ্যতের বিষয়গুলি নিয়ে আলোচনা করুন, যেমন ইকেচি টেক্সাসে ফিরে যাওয়ার পরিকল্পনা করছেন কিনা। যেখানে তিনি প্রথম অংশ হওয়ার চেষ্টা করেছিলেন প্রথম দেখাতেই বিয়ে। দম্পতি সম্মত হন যে হিউস্টনে তার জন্য কোনও তারিখ ছিল না কারণ এমেম শিকাগোতে তার জন্য অপেক্ষা করছিল।

সম্পূর্ণ করা উইন্ডি সিটিতে বিবাহ ডেভিড এবং মিশেল টম্বলিন। ডেভিড তার জন্মদিনে বিয়ে করার পারিবারিক ঐতিহ্য অব্যাহত রেখেছে। তিনি পরিবার এবং বন্ধুদের সাথে কয়েকটি সকালের ছবি নিয়ে আনন্দের সাথে উদযাপন করছেন। মিশেল তার বোন এবং মায়ের সাথে প্রস্তুত হয়। ডেভিডের জন্য প্রত্যেকেরই অনেক প্রশ্ন আছে, মিশেলও। ডেভিড তার বাবা-মাকে বিশ্বাস করে যে তিনি চিন্তিত যে সে কী ভাববে যখন সে জানতে পারে যে সে এখনও তার পিতামাতার বাড়িতে থাকে। পরের বার পর্যন্ত!

এর নতুন সিজনের সাথে আপ টু ডেট থাকুন প্রথম দেখাতেই বিয়ে সাবান ময়লা মধ্যে

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

রেকর্ড তৃতীয়-ত্রৈমাসিক লাভের পরে ডয়েচে ব্যাঙ্ক পুনরায় বাইব্যাক শুরু করবে৷

শক্তিশালী স্থির আয় ট্রেডিংয়ের কারণে বিনিয়োগ ব্যাংকিংয়ের আয় 11% বৃদ্ধি পেয়েছে Source link

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার ব্রেন্ডন সুলিভান, ডানদিকে, শনিবার, 19 অক্টোবর, 2024, ইস্ট ল্যান্সিংয়ের স্পার্টান স্টেডিয়ামে...

Related Articles

সাহসী এবং সুন্দর: এরিক ফায়ার স্টেফি কি? শত্রুরা তার ক্ষতি করার ষড়যন্ত্র করে?

দ সাহসী এবং সুন্দর নভেম্বর ঝাড়ু পরের সপ্তাহে শুরু হবে এবং স্টেফি...

LA কাউন্টি DA জর্জ গ্যাসকোনের সাথে মেনেনডেজ ভাইদের সিদ্ধান্ত লাইভ স্ট্রিম করুন

ভিডিও সামগ্রী চালান এলএ কাউন্টি জেলা অ্যাটর্নি জর্জ গ্যাসকোন তিনি সুপারিশ করবেন...

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে

গ্রান্ট থর্নটন আয়ারল্যান্ড মার্কিন যুক্তরাষ্ট্রে বোন কোম্পানি দ্বারা অধিগ্রহণ করা হবে Source...

বোনের স্ত্রী: কোডি রবিনের অহংকার বাড়াতে প্লাগ টানছে

বোন স্ত্রী ভক্তদের পরামর্শ কোডি ব্রাউন আর আদর করো না রবিন ব্রাউনঅহং,...