Home খেলাধুলা কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে
খেলাধুলা

কেন ডরসি ক্লিভল্যান্ড ব্রাউনসের জন্য খেলা ডাকবেন, দেশাউন ওয়াটসন চুক্তির সাথে ইতিমধ্যে ক্ষতি হয়ে গেছে

Share
Share

পূর্ববর্তী জীবনে কোয়ার্টারব্যাকের সাথে তার প্লেমেকিং এবং যোগাযোগের জন্য পরিচিত, ব্রাউনস কোচ কেভিন স্টেফানস্কি বুধবার আক্রমণাত্মক সমন্বয়কারী কেন ডরসিকে একটি শট নিয়েছিলেন।

ক্লিভল্যান্ড ডরসির দিকে কৃতজ্ঞ, প্রায় জয়হীন অবস্থায় তাকায়, একটি ডাইভিং প্লেন প্রভাবের কাছাকাছি আসার সাথে সাথে প্যারাসুট টানার মতো।

জেমিস উইনস্টন দেশাউন ওয়াটসনের পরিবর্তেস্টেফানস্কির কো-পাইলট ব্রাউনস নামে পরিচিত, যেখানে যাওয়ার আর কোথাও নেই। সমস্যা হল যে কার্গো উপসাগরে সবচেয়ে ভারী লোড মিশন বাঁচাতে বাতিল করা যাবে না।

উইনস্টন বা ডরসি, স্টেফানস্কি, বেলিচিক বা পার্সেলের কাছেই ওয়াটসনের সমস্যার সহজ সমাধান নেই।

সময় এলে ওয়াটসন আনুষ্ঠানিকভাবে ইনজুরি রিজার্ভে আঘাত করেছেন মৌসুমের শেষের ইনজুরিতে টানা দ্বিতীয় মরসুমের জন্য, ক্লিভল্যান্ডের জন্য এর আর্থিক খরচ শুধুমাত্র গল্পের অংশ। গ্যারান্টিযুক্ত চুক্তির কারণে — NFL-এ এই গতি, অবস্থান এবং চুক্তির দৈর্ঘ্য অভূতপূর্ব — জেনারেল ম্যানেজার অ্যান্ড্রু বেরি ব্রাউনসকে আরও কয়েক বছর ধরে ওয়াটসনের সাথে বেঁধে রেখেছিলেন। আপনার ক্যাপের পরিমাণ কি এই সপ্তাহে প্রকাশিত হবে? 2025 সালের জন্য প্রায় US$120 মিলিয়ন এবং US$80 মিলিয়নের বেশি।

রাসেল উইলসনকে লাথি মারার জন্য 2024 এবং 2025 এর মধ্যে রেকর্ড $85 মিলিয়নের রেকর্ডের উত্তরে ক্যাপগুলির সাথে পরের বছরটি আরও কিছুটা ভাল হবে।

2025 সালে ওয়াটসনের ক্যাপ হিট হবে $118.94 মিলিয়ন, 2026 সালে অতিরিক্ত $53 মিলিয়ন ক্যাপ স্পেস সহ। তিনি 2027 সাল পর্যন্ত একজন ফ্রি এজেন্ট হবেন না। সেই অর্থ বা তিনটি প্রথম রাউন্ডের পিক ফেরত দেওয়ার কোনো উপায় নেই। টেক্সানরা ওয়াটসনকে পেতে বাণিজ্যে।

এই মরসুমে সাতটি খেলায় একটি জয়ের সাথে, 2023 সালে ছয়টি এবং 2022 সালে ছয়টি খেলা হয়েছে একটি 11-গেম সাসপেনশন পরিবেশন করার পরে19টি খেলায় ব্রাউনদের হয়ে মোট 19টি টাচডাউন পাস নিক্ষেপ করার পর ওয়াটসন শেলফে ফিরে আসেন। টেক্সানদের সাথে 2021 মৌসুমে বসার পর থেকে তার 9-10 রেকর্ড আংশিকভাবে ব্যাখ্যা করে যে কেন ক্লিভল্যান্ডের ভক্তরা গত সপ্তাহে ওয়াটসনের দ্বিতীয়-কোয়ার্টার ইনজুরির জন্য রুট করার সিদ্ধান্ত নিয়েছে।

ওয়াটসনের সাথে একটি দিকনির্দেশ বাছাই ক্লিভল্যান্ডের প্রথম ধাপ হল ব্রাউনরা এখান থেকে কোথায় যাবে তা নির্ধারণ করা।

মালিক জিমি হাসলামের একটি চমকপ্রদ পরিবর্তন ছাড়া, ব্রাউনসের জেনারেল ম্যানেজার অ্যান্ড্রু বেরি এবং কোচ স্টেফানস্কি এই মৌসুমে বা অফ-সিজনে কোথাও যাচ্ছেন না।

উভয়েই জুনে দীর্ঘমেয়াদী চুক্তির মেয়াদে স্বাক্ষর করেন, স্টেফানস্কির জন্য একটি পুরস্কার যা ব্রাউনসকে 11টি জয়ে নেতৃত্ব দেয় এবং 2023 সালে ওয়াটসনের কাঁধের অস্ত্রোপচারের পরে প্লে-অফে নেতৃত্ব দেয়, পাঁচটি ভিন্ন কোয়ার্টারব্যাক অন্তত একটি শুরু করে।

2020 সালে নিয়োগের পর থেকে দলটি 38-37।

পরবর্তী দুই মৌসুমের জন্য ওয়াটসনের কাছে এখনও $92 মিলিয়ন পাওনা রয়েছে। এটা নিশ্চিত, এবং চুক্তি থেকে বেরিয়ে আসার একমাত্র উপায় হল ওয়াটসনকে আবার বরখাস্ত করা।

স্টেফানস্কিও সোমবার ওয়াটসনের কাছ থেকে এগিয়ে যাওয়ার জন্য প্রস্তুত কোচের মতো দেখায়নি।

“এটি তার জন্য একটি কঠিন বিরতি, কিন্তু আমি জানি সে ফিরে আসবে,” স্টেফানস্কি বলেছেন। “কিন্তু তিনি এই ফুটবল দলে অনেক অবদান রেখেছেন, উভয় লকার রুমে, প্রশিক্ষণের মাঠে, খেলার মাঠে, এবং আমরা তাকে সমর্থন করতে যাচ্ছি কারণ সে সেই চোট থেকে সেরে উঠবে। আমি মনে করি আমরা জানি সে কি করে। আমি জানি সে এই ফুটবল দলে কী নিয়ে এসেছে।”

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার ব্রেন্ডন সুলিভান, ডানদিকে, শনিবার, 19 অক্টোবর, 2024, ইস্ট ল্যান্সিংয়ের স্পার্টান স্টেডিয়ামে...

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত

আমাদের জীবনের দুই সপ্তাহের স্পয়লারের দিনগুলি তা প্রকাশ করে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) সালেমে তার দীর্ঘ প্রতীক্ষিত প্রত্যাবর্তন করছেন এবং তিনি এতে খুশি...

Related Articles

বিলসের আমারি কুপার সিহকসের বিরুদ্ধে প্রভাব ফেলতে দেখায়

20 অক্টোবর, 2024; অর্চার্ড পার্ক, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটান্স কর্নারব্যাক...

উটাহ হিউস্টনের বিপক্ষে ট্র্যাকে ফিরে আসতে দেখায়

অক্টোবর 19, 2024; সল্ট লেক সিটি, উটাহ, মার্কিন যুক্তরাষ্ট্র; Utah Utes ওয়াইড...

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে...

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8)...