Home খেলাধুলা টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে
খেলাধুলা

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

Share
Share

এনএফএল: গ্রিন বে প্যাকার্স বনাম টেনেসি টাইটানস22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8) এবং কোয়ার্টারব্যাক ম্যাসন রুডলফ (11) নিসান স্টেডিয়ামে প্রিগেম ওয়ার্মআপের সময় গ্রিন বে প্যাকার্সের বিরুদ্ধে মাঠে নামেন৷ বাধ্যতামূলক ক্রেডিট: স্টিভ রবার্টস-ইমাগন ইমেজ

টাইটানস কোচ ব্রায়ান ক্যালাহান কোয়ার্টারব্যাক উইল লেভিসকে কাঁধের চোট থেকে সেরে উঠতে আরও সময় দেওয়ার পরিকল্পনা করেছেন, তবে তিনি এই সপ্তাহে তাকে বাতিল করছেন না।

বুধবার সংস্থার দৃষ্টিভঙ্গি: লেভিস তাদের সপ্তাহ 7 হারে (34-10) বিলের বিরুদ্ধে খেলা না করার পরে দিনের-থেকে দিনের তুলনায় সপ্তাহ থেকে সপ্তাহের কাছাকাছি। মেসন রুডলফ, যিনি বাফেলোর বিরুদ্ধে শুরু করেছিলেন, রবিবার আরেকটি শুরুর জন্য প্রস্তুত দেখা যাচ্ছে কারণ লায়ন্স (5-1) ডেট্রয়েটে তাদের চার গেমের জয়ের ধারাটিকে লাইনে রেখেছে।

ক্যালাহান বলেছিলেন যে লেভিস কিছু কাজ পাবেন, তবে তার মচকে যাওয়া কাঁধকে শক্তিশালী করার সময় তার কার্যকলাপ তুলনামূলকভাবে সীমিত হবে। 4 সপ্তাহে টাইটানরা (1-5) ডলফিনদের পরাজিত করার সময় তিনি প্রথমবার আহত হন। তিনি গত বৃহস্পতিবার অনুশীলনে পুরোপুরি অংশ নেওয়ার চেষ্টা করেছিলেন, কিন্তু পরের দিন সীমিত হয়েছিলেন।

“আমরা সম্ভবত উইলকে আরও এক সপ্তাহ দেব,” ক্যালাহান বুধবার বলেছিলেন। “আমি অগত্যা তাকে বাদ দিচ্ছি না, তবে আমি মনে করি আমরা একবার দেখে নেব এবং মেসনকে (রুডলফ) খেলার জন্য প্রস্তুত হতে এবং সপ্তাহে উইল কীভাবে করবে তা দেখতে এই সপ্তাহে আরও পুনরাবৃত্তি করতে দেব। প্রতিদিন আরও ভাল এবং সে সেখানে কিছু কাজও করবে, শুধু তার ফিরে যাওয়ার পথে… এই মুহুর্তে এই বিষয়ে অফিসিয়াল কিছু নেই, তবে আমি সম্ভবত আরও এক সপ্তাহের জন্য মেসনের দিকে ঝুঁকছি।

পাসিং ইয়ার্ডে 32 যোগ্য কোয়ার্টারব্যাকের মধ্যে শুধুমাত্র প্যাট্রিয়টস কোয়ার্টারব্যাক জ্যাকবি ব্রিসেট লেভিসকে (699) পিছনে ফেলেছেন। টেনেসি মোট অপরাধে এনএফএল-এ 31তম স্থানে রয়েছে এবং বুধবার চিফদের সাথে একটি বাণিজ্যে ব্যাপক রিসিভার ডিঅ্যান্ড্রে হপকিন্স অর্জন করেছে।

“এটি এনএফএলে কোয়ার্টারব্যাক খেলার অংশ। ছেলেদের চুক্তি শেষ হয়ে গেছে, আপনি নতুন খেলোয়াড়দের স্বাক্ষর করেন। প্রতি বছর এটি সেই প্রক্রিয়ার অংশ,” ক্যালাহান বলেছিলেন।

লেভিস তার পাসের 66.4% পাঁচটি টাচডাউন এবং সাতটি বাধা দিয়ে সম্পন্ন করেছেন।

টাইটানসের সাথে তার প্রথম মৌসুমে, রুডলফ একটি টাচডাউন এবং একটি পিক সহ 300 গজের জন্য 57 পাসের মধ্যে 34টি ছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

বিখ্যাত বডি বিল্ডার জেফ নিপার্ডকে ভিডিওতে ধরা মাইক ভ্যান উইক আক্রমণ করেছেন

ভিডিও সামগ্রী চালান বডি বিল্ডিং তারকা জেফ নিপার্ড এই সপ্তাহে কানাডার একটি জিমে ওয়ার্কআউট সেশন রেকর্ড করার সময় অন্য একজন ফিটনেস গুরু দ্বারা...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18 তম পতাকা উত্তোলনের মাত্র কয়েক ঘন্টা পরে, লেকার্স তারকা লেব্রন জেমস...

Related Articles

রায়ান গল্ডের হ্যাটট্রিক টিম্বারদের হোয়াইটক্যাপসের পরাজয় ঘটায়

অক্টোবর 23, 2024; পোর্টল্যান্ড, ওরেগন, মার্কিন যুক্তরাষ্ট্র; ভ্যাঙ্কুভার হোয়াইটক্যাপস এফসি প্রভিডেন্স পার্কে...

লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

কলোরাডো সমালোচনামূলক বিগ 12 প্রতিযোগিতায় সিনসিনাটি হোস্ট করে

অক্টোবর 19, 2024; Tucson, Arizona, USA; অ্যারিজোনা স্টেডিয়ামে কলোরাডো কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্স...

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন...