Home খেলাধুলা লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে
খেলাধুলা

লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে

Share
Share

ডাব্লুএনবিএ: নিউ ইয়র্ক লিবার্টিতে ফাইনালস-মিনেসোটা লিঙ্কস20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা আইওনেস্কু (20) বার্কলেস সেন্টারে 2024 WNBA ফাইনালের পাঁচ গেমে মিনেসোটা লিঙ্কসকে পরাজিত করার পর উদযাপন করছে। বাধ্যতামূলক ক্রেডিট: Wendell Cruz-Imagn Images

নিউইয়র্ক লিবার্টি রবিবার ফ্র্যাঞ্চাইজির প্রথম ডাব্লুএনবিএ শিরোপা জেতার জন্য সিজনের শেষ খেলায় ওভারটাইম পর্যন্ত লড়াই করেছিল এবং 2025 সালে পুনরাবৃত্তি করার জন্য ফেভারিট হিসাবে নামকরণ করা হয়েছিল।

লিবার্টি 2024 এর নিয়মিত মরসুমে প্রথম স্থানে শেষ হয়েছিল এবং মিনেসোটা লিঙ্কের উপরে পাঁচটি গেমে শিরোপা জিতেছিল। নিউইয়র্ককে ড্রাফটকিংস 2025 সালের শিরোনামের জন্য +190 ফেভারিট হিসাবে ইনস্টল করেছে, তারপরে মিনেসোটা +350-এ লাস ভেগাস এসেসের সাথে, যারা এই মরসুমে টানা তৃতীয় শিরোপা জেতার চেষ্টায় ব্যর্থ হয়েছিল।

2025 WNBA শিরোনাম ODDS*

নিউ ইয়র্ক ফ্রিডম (+190)

মিনেসোটা লিঙ্কস (+350)

Las Vegas Aces (+350)

কানেকটিকাট সান (+750)

ভারতীয় জ্বর (+1300)

সিয়াটলে ঝড় (+1500)

ফিনিক্স মার্কারি (+4500)

আটলান্টা ড্রিম (+7000)

শিকাগো স্কাই (+7500)

ওয়াশিংটন মিস্টিক্স (+10,000)

লস এঞ্জেলেস স্পার্ক (+12,000)

ডালাস উইংস (+12,000)

গোল্ডেন স্টেট ভালকিরিস (+20,000)

* ড্রাফট কিংস

রুকি তারকা ক্যাটলিন ক্লার্কের প্রথম সিজনের প্রথম রাউন্ডে জ্বর বাদ দেওয়া হয়েছিল, এবং 2025 সালের শিরোনামের জন্য +1300-এ খোলা হয়েছিল নবাগত অ্যাঞ্জেল রিস কব্জিতে আঘাতের কারণে তার সিজন তাড়াতাড়ি শেষ হয়েছিল এবং তার শিকাগো স্কাই +7,500 লং দিয়ে শুরু হয়েছিল। -দূরত্বের শট।

লিগের সবচেয়ে বড় প্রতিকূলতা সম্প্রসারণ গোল্ডেন স্টেট ভালকিরিসের অন্তর্গত, যারা 6 ডিসেম্বরের সম্প্রসারণ খসড়ার জন্য প্রস্তুতি নিচ্ছে।

লিবার্টি BetMGM-এ +200 প্রিয় হিসাবেও খোলা হয়েছে, যেখানে লাইনটি দ্রুত +175 এ চলে গেছে। প্রথম দিকের সবচেয়ে বড় পদক্ষেপ ছিল জ্বর, যার প্রতিকূলতা +2500 থেকে +1500 এ চলে গেছে, এই বছরের ফাইনালের পর বাজার খোলার পর থেকে ইন্ডিয়ানাকে সমর্থন করে 2025 সালের খেতাবের জন্য সমস্ত টিকিটের 33.3%।

বইটি যা বলেছে তা অব্যাহত রয়েছে যা সাধারণভাবে মহিলাদের ক্রীড়াগুলির সাথে WNBA-তে বাজি ধরার আগ্রহের ধারাবাহিক বৃদ্ধি ছিল।

“মহিলাদের বাস্কেটবল বিস্ফোরিত হচ্ছে এবং লোকেরা সাধারণভাবে মহিলাদের ক্রীড়া নিয়ে উত্তেজিত বলে মনে হচ্ছে,” হান্না লুথার, BetMGM-এর ক্রীড়া ব্যবসায়ী, একটি বিবৃতিতে বলেছেন৷ “ইন্ডিয়ানা ফিভার সুপারস্টার ক্যাটলিন ক্লার্কের আগ্রহের নেতৃত্বে বাজি এবং দর্শক সংখ্যার ক্ষেত্রে রেকর্ড-ব্রেকিং মহিলা কলেজ বাস্কেটবল টুর্নামেন্টের পর WNBA-এর জন্য অবিশ্বাস্য গতি এসেছে।

“BetMGM এই WNBA মরসুমে সূচকীয় বৃদ্ধির অভিজ্ঞতা অর্জন করেছে, বছরে 113% বাজি বৃদ্ধির সাথে, এবং আমরা গতি বজায় রাখার পরিকল্পনা করছি।”

বেটএমজিএম আরও জানিয়েছে যে লিবার্টির ফাইনালে লিনাক্সের উপর বিজয় বইটির জন্য একটি ভাল ফলাফল ছিল, যা “ডব্লিউএনবিএ মার্কেটের বিস্তৃত পরিসর – আরও খেলোয়াড়ের প্রস্তাব, বিশেষ, ফিউচার এবং পুরস্কারের বাজি – এবং মহিলাদের কলেজ বাস্কেটবলে সর্বোচ্চ ফোকাস করার পরিকল্পনা করেছে।” “

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এরিক হার্টস স্টেফি এবং লিয়াম প্যানিকস

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী প্রস্তাব করে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) দুর্বল করতে পারে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। আরো, লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন)...

হার্ভে ওয়েইনস্টেইন নিউইয়র্কে কারাগারের পিছনে লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন

হার্ভে ওয়েইনস্টেইনের চিকিৎসা সমস্যা আরও খারাপ হচ্ছে কারণ তিনি লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন, টিএমজেড নিশ্চিত করেছে। অসম্মানিত হলিউড ফিল্ম প্রযোজকের দীর্ঘস্থায়ী মাইলয়েড লিউকেমিয়া রয়েছে,...

Related Articles

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8)...

কলোরাডো সমালোচনামূলক বিগ 12 প্রতিযোগিতায় সিনসিনাটি হোস্ট করে

অক্টোবর 19, 2024; Tucson, Arizona, USA; অ্যারিজোনা স্টেডিয়ামে কলোরাডো কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্স...

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন...

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার...