Home খেলাধুলা 18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন
খেলাধুলা

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

Share
Share

NCAA ফুটবল: লুইসিয়ানা রাজ্যে মিসিসিপিঅক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন ডার্ট (2) টাইগার স্টেডিয়ামে প্রথমার্ধে এলএসইউ টাইগারদের মুখোমুখি। বাধ্যতামূলক ক্রেডিট: Stephen Lew-Imagn Images

ওলে মিস কোচ লেন কিফিন ওকলাহোমার আক্রমণাত্মক পরিবর্তনগুলি নিয়ে খুব বেশি চিন্তিত নন কারণ 18তম-র্যাঙ্কযুক্ত বিদ্রোহীরা শনিবার বিকেলে অক্সফোর্ড, মিস-এ সুনার্সের সাথে দেখা করে।

“আমাদের নিজেদের উপর কাজ করার জন্য অনেক কিছু আছে যা আমরা বিদায়ের সময় কাজ করি,” কিফিন বলেছিলেন।

বিদ্রোহীরা খেলা শুরু করতে তাদের শেষ তিনটির মধ্যে দুটি হারায়, প্রতি প্রতিযোগিতায় মাত্র 137.3 গজ দৌড়ে।

“আমার মনে হচ্ছে আমরা এখানে কিছুটা ছন্দের বাইরে আছি,” কিফিন তার অপরাধ সম্পর্কে বলেছিলেন।

কিন্তু ওলে মিস (5-2, 1-2 সাউথইস্টার্ন কনফারেন্স) কেন্টাকি এবং এলএসইউ-এর কাছে তিন-পয়েন্ট হারে অপরাধে ঝিমিয়ে পড়ে, সুনার্স পুরো মৌসুমে বলের সেই দিকে লড়াই করেছে।

গত সপ্তাহে দক্ষিণ ক্যারোলিনার কাছে 35-9 হোম হারের পর, অক্টোবরের শুরুতে একটি দল ওলে মিস 24 ব্যবধানে পরাজিত হয়, ওকলাহোমা কোচ ব্রেন্ট ভেনেবলস আক্রমণাত্মক সমন্বয়কারী সেথ লিট্রেলকে বরখাস্ত করেন। টাইট এন্ডস কোচ জো জন ফিনলে প্লেকলিং ডিউটি ​​পরিচালনা করবেন এবং আক্রমণাত্মক বিশ্লেষক কেভিন জনস সহ-আক্রমণাত্মক সমন্বয়কারী এবং কোয়ার্টারব্যাক কোচ হিসাবে কাজ করবেন।

“এটি অনেক স্তরে একটি অবিশ্বাস্যভাবে কঠিন সিদ্ধান্ত ছিল,” ভেনেবলস মঙ্গলবার বলেছিলেন। “একটি 10,000 ফুট লেন্সের সাথে, এটি এতটা কঠিন ছিল না। আমরা বলের পাশে বিজয়ী ফুটবল খেলছিলাম না এবং আমরা ভেবেছিলাম একটি পরিবর্তন উপযুক্ত হবে – নেতৃত্বের পরিবর্তন, একটি নতুন কণ্ঠস্বর, একটি নতুন দৃষ্টিভঙ্গি, একটি নতুন লেন্স, কৌশল, গেম প্ল্যানিং, সিকোয়েন্সিং, এই সমস্ত জিনিস যা সেই অবস্থানের সাথে আসে।”

দ্য সুনার্স এই সপ্তাহে মোট অপরাধে (134টি প্রোগ্রামের মধ্যে) জাতীয়ভাবে 128তম স্থানে, পাসিং অপরাধে 116তম এবং দ্রুত অপরাধে 114তম স্থানে রয়েছে।

“আমরা এই বছর অপরাধে জঘন্য হয়েছি,” ভেনেবলস বলেছেন।

ওকলাহোমা (4-3, 1-3) এছাড়াও একটি নতুন কোয়ার্টারব্যাকে পরিণত হবে।

কোয়ার্টারব্যাক জ্যাকসন আর্নল্ড বিদ্রোহীদের বিরুদ্ধে শুরু করবেন, ভেনেবলস সপ্তাহের শুরুতে ঘোষণা করেছিলেন, মাইকেল হকিন্স জুনিয়রকে প্রতিস্থাপন করার পরে তিনি 225 গজ এবং একটি টাচডাউনের জন্য 36টির মধ্যে 18টি পাস সম্পন্ন করেছেন।

হকিন্সের স্থলাভিষিক্ত হওয়ার আগে আর্নল্ড মৌসুমের প্রথম চারটি খেলা শুরু করেছিলেন।

“জ্যাকসন পা দিয়েছিলেন এবং সত্যিই ভাল খেলেছিলেন,” ভেনেবলস গেমককসের বিরুদ্ধে আর্নল্ডের পারফরম্যান্স সম্পর্কে বলেছিলেন। “আমি গেমটিতে অনেক ভাল সিদ্ধান্ত নিয়েছি, শুরু থেকেই কমান্ড নিয়েছি এবং আবার, বেশ কয়েকটি ক্র্যাশ যা ব্যক্তিগতভাবে তার জন্য দিনটিকে আরও ভাল করে তুলত।”

আক্রমনাত্মকভাবে উন্নতি দেখানো সুনার্সের পক্ষে অবশ্যই সহজ হবে না। ওলে মিস প্রতি গেমে অনুমোদিত সবচেয়ে কম ইয়ার্ডে জাতিকে নেতৃত্ব দেন (66.6) এবং অনুমোদিত পয়েন্টে (10.6) দ্বিতীয় স্থানে রয়েছেন।

ফিনলে ওকলাহোমায় তৎকালীন কোচ লিঙ্কন রাইলির কর্মীদের সাথে যোগদানের আগে 2020 মৌসুমটি কিফিনের কর্মীদের জন্য কঠোর কোচ এবং পাসিং গেম সমন্বয়কারী হিসাবে কাটিয়েছিলেন।

“তিনি এখানে নাটক ডাকেননি এবং এটি একটি ভিন্ন পরিস্থিতি,” কিফিন বলেছিলেন। “আমি মনে করি না যে তিনি এখানে আগে কাজ করেছেন তা আমাদেরকে তিনি কী করতে যাচ্ছেন তা খুঁজে বের করতে সাহায্য করবে।

“নাটক কল করার জন্য মাত্র এক সপ্তাহের মধ্যে, প্রায়শই লোকেরা এখানে বা সেখানে একটি নাটক যোগ করে কিন্তু একই সিস্টেমের সাথে থাকে। আপনি ছয় দিনে সিস্টেমটি পুনরায় উদ্ভাবন করতে পারবেন না।”

বিদ্রোহী এবং সুনার্স 1999 ইন্ডিপেনডেন্স বোল-এ শুধুমাত্র একবার দেখা হয়েছিল, একটি গেম ওলে মিস 27-25 জিতেছিল।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেরুর সাবেক প্রেসিডেন্ট টলেডো দুর্নীতির মামলায় ২০ বছরের বেশি কারাদণ্ড ভোগ করছেন

পেরুর প্রাক্তন রাষ্ট্রপতি আলেজান্দ্রো টোলেডোকে ব্রাজিলের নির্মাণ সংস্থা ওদেব্রেখটের কাছ থেকে ঘুষ নেওয়ার জন্য 20 বছর ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছিল। লাভা জাটো...

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার বিবাহের স্বপ্নগুলি ভেঙে দেয় – রিক্যাপ (S07E08)

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেনটিম একটি রোমান্টিক প্রস্তাব দেয়, কিন্তু তারপর আলাদা হয়ে যায় মাতিলদেঘানায় থাকা অবস্থায় বিয়ের আশা আছে। সানি মাহদির...

Related Articles

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

মিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার...

লিবার্টি-লিঙ্কস 1999 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA ফাইনাল খেলার সাথে সম্পর্ক স্থাপন করে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...