Home খেলাধুলা মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে
খেলাধুলা

মিশিগান এবং মিশিগান রাজ্যের প্রতিদ্বন্দ্বী বিপরীত পথে বার্ষিক শোডাউনে যাচ্ছে

Share
Share

বিতরণ: ল্যান্সিং স্টেট জার্নালমিশিগান স্টেটের আইডান চিলিস, কেন্দ্র, একটি বড় জয়ের জন্য দৌড়েছে যখন আইওয়ার ব্রেন্ডন সুলিভান, ডানদিকে, শনিবার, 19 অক্টোবর, 2024, ইস্ট ল্যান্সিংয়ের স্পার্টান স্টেডিয়ামে তৃতীয় কোয়ার্টারে একটি ট্যাকল করার চেষ্টা করছেন৷

সাম্প্রতিক বছরগুলিতে, মিশিগান স্টেট এবং মিশিগান ফুটবল প্রোগ্রামগুলি বিপরীত দিকে চলে গেছে, গত মৌসুমে যখন মিশিগান স্টেট চারটি গেম জিতেছে এবং মিশিগান জাতীয় চ্যাম্পিয়নশিপ জিতেছে।

অ্যান আর্বারে শনিবার রাতে এই বছরের বার্ষিক শোডাউনে দলগুলি আবার বিপরীত দিকে যাচ্ছে, কিন্তু এবার মিশিগান স্টেট ঊর্ধ্বমুখী প্রবণতা করছে যখন মিশিগান পিছিয়ে গেছে।

স্পার্টানরা (4-3, 2-2 বিগ টেন) মৌসুমের তাদের সেরা পারফরম্যান্সে নেমে আসছে, আইওয়াকে 32-20 ব্যবধানে জয়ী করে এমন একটি খেলায় মিশিগান স্টেট 200 গজেরও বেশি দৌড়াতে দেখেছে এবং একবারও পাল্টেনি সাধারণত শক্তিশালী Hawkeyes প্রতিরক্ষা.

মিশিগান স্টেটও এইডান চিলিসের চারপাশে গড়ে তোলার জন্য একটি কোয়ার্টারব্যাক আছে বলে মনে হচ্ছে, যারা এই বছর অনিয়মিত ছিল কিন্তু আইওয়ার বিপক্ষে ভাল খেলেছে, 256 গজ পর্যন্ত পাস করেছে এবং মাত্র একবার বল ঘুরিয়ে দিয়েছে।

অন্যদিকে, মিশিগান (4-3, 2-2) গত সপ্তাহে 22 নম্বর ইলিনয়ের কাছে 21-7 হারে মাত্র একটি টাচডাউন করেছিল – উলভারিনসের দ্বিতীয় টানা হার – এবং কোন উত্তর খুঁজে পায়নি। কোয়ার্টারব্যাক

ওলভারাইন্সের এই বছর তিনজন স্টার্টার ছিল — ডেভিস ওয়ারেন, অ্যালেক্স অরজি এবং জ্যাক টাটল — কিন্তু কেউই অভিনয় করেননি, যদিও টুটল ইলিনীর বিরুদ্ধে 208 গজের জন্য 32টি পাসের মধ্যে 20টি সম্পন্ন করেন।

মিশিগান কোচ শেরোন মুর সোমবার বলেছেন যে মিশিগান স্টেট গেমের জন্য একটি স্টার্টারের নামকরণের ক্ষেত্রে দলটি অপেক্ষা এবং দেখার পদ্ধতি অবলম্বন করবে।

“আপনার কাছে বিভিন্ন জিনিস রয়েছে যা ছেলেরা আরও ভাল যেগুলি পৃথক লোকেদের কাছে উপস্থাপন করা হবে, তবে আমরা যা দিয়ে যাচ্ছি এবং কীভাবে আমরা সেগুলি ইনস্টল করব তার জন্য আমাদের অবশ্যই একটি প্রক্রিয়া আছে,” মুর বলেছিলেন।

মিশিগান স্টেটের কোচ জোনাথন স্মিথ – যিনি মুরের মতো, প্রথমবারের মতো প্রতিদ্বন্দ্বী খেলায় কোচ করবেন – বলেছেন কোয়ার্টারব্যাকে মিশিগানের অনিশ্চয়তার কারণে প্রস্তুতি এই সপ্তাহে বিশেষভাবে গুরুত্বপূর্ণ হবে।

স্মিথ বলেন, “আপনি টেপে যা দেখেন তা প্রস্তুত করুন এবং আমাদের কাছে প্রতিটি খেলোয়াড়ের টেপ আছে যারা আক্রমণাত্মকভাবে খেলেছে,” স্মিথ বলেছিলেন।

মিশিগান গত দুই বছরে মিশিগান স্টেটের বিরুদ্ধে একতরফা জয় পেয়েছে। উলভারিনরা সর্বকালের সিরিজে 73-38-5-এ এগিয়ে।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

নতুন চেহারার নিক্স বোস্টনের সর্বশেষ পতাকা উত্তোলনকে নষ্ট করতে চায়

15 অক্টোবর, 2024; টরন্টো, অন্টারিও, ক্যান; স্কোটিয়াব্যাঙ্ক অ্যারেনায় দ্বিতীয়ার্ধে বোস্টন সেল্টিকসের ফরোয়ার্ড জেসন টাটুম (০) টরন্টো র‌্যাপ্টরসের মুখোমুখি। বাধ্যতামূলক ক্রেডিট: কেভিন সোসা-ইমাগন ইমেজ...

সার্ফার গিউলিয়া মানফ্রিনি 36 বছর বয়সে সোর্ডফিশের আক্রমণে মারা যান

সার্ফার এবং প্রভাবশালী জিউলিয়া মানফ্রিনি ইন্দোনেশিয়ায় একটি সোর্ডফিশের আক্রমণে মাত্র 36 বছর বয়সে মারা যান। মর্মান্তিক ঘটনাটি এই মাসের শুরুর দিকে মাসোকুট দ্বীপে...

Related Articles

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন...

লিবার্টি-লিঙ্কস 1999 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA ফাইনাল খেলার সাথে সম্পর্ক স্থাপন করে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...