Home বিনোদন আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত
বিনোদন

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত

Share
Share

আমাদের জীবনের দুই সপ্তাহের স্পয়লারের দিনগুলি তা প্রকাশ করে ফিলিপে কিরিয়াকিস (জন-পল ল্যাভয়েসিয়ার) সালেমে তার দীর্ঘ প্রতীক্ষিত প্রত্যাবর্তন করছেন এবং তিনি এতে খুশি নন।

উপরন্তু, দর্শক এটি দেখতে পাবেন ক্রিস্টেন ডিমেরা (স্টেসি হাইডুক) তার ভুলের জন্যও উন্মুক্ত।

DOOL সোমবার, 21 অক্টোবর প্যারিসে, স্টিভ জনসন (স্টিফেন নিকোলস) মার্ক গ্রিনকে (জোনা রবিনসন) নক আউট করেন। তিনি চাদ ডিমেরার (বিলি ফ্লিন) শুটিং করতে যাচ্ছিলেন।

নববিবাহিত চাদ অবাক হয়ে আবিষ্কার করেছেন যে তিনি যে মহিলাকে বিয়ে করেছেন, ক্যাট গ্রিন (অ্যানালিন ম্যাককর্ড), তিনি আসলে তার প্রাক্তন স্ত্রী অ্যাবিগেল ডেভরাক্স নন। বিড়াল (যাকে ভক্তরা ফ্যাবি বলে) সবকিছু স্বীকার করে। সে অবশেষে চাদকে তার আসল পরিচয় জানায়।

ডেস অফ আওয়ার লাইভস স্পয়লার: চাড বিড়ালের আসল পরিচয় দেখে অবাক হয় এবং ক্রিস্টেন একটি সন্দেহজনক প্রস্তাব দেয়

এই সপ্তাহে আমাদের জীবনের দিনগুলিতে, স্পয়লাররা ফ্যাবির আসল নাম প্রকাশ করেছে। ক্যাথারিনার জন্য বিড়াল ছোট। এবং… বিড়াল ক্যাথারিনা মেলিউনিসের মেয়ে। সুতরাং তার মানে তিনি এবং তার ভাইবোন মার্ক, ফেলিসিটি (কেনেডি গার্সিয়া), এবং অ্যারন গ্রিন (লুই টোমিও) হলেন প্রয়াত কনস্ট্যান্টিন মেলিউনিসের (জন ক্যাপেলোস) নাতি।

এটি ব্যাখ্যা করে যে কেন জন ব্ল্যাক (ড্রেক হোগেস্টিন) কে বিড়ালের একই ঘরে পাওয়া গিয়েছিল, কেন তাকে কনস্টান্টিনের সাথে বাঁধা ছিল। একই দিনে, ব্র্যাডি ব্ল্যাক (এরিক মার্টসোল্ফ) সারাহ হর্টনকে (লিনসে গডফ্রে) তার মিথ্যার জন্য ক্ষমা করে দিয়েছিলেন যা তাকে গ্রেপ্তার করেছিল। এদিকে, ক্রিস্টেন জেন্ডার কুকের (পল টেলফার) কাছে একটি প্রস্তাব করেছিলেন। কিন্তু এটি সংযুক্ত স্ট্রিং অনেক সঙ্গে এসেছিল.

তিনি সারার নিরাময়ের জন্য জান্ডারকে তার টাইটান ইন্ডাস্ট্রিজ দিতে চান। অন্যত্র, মার্লেনা ইভান্স (ডেইড্রে হল) কায়লা ব্র্যাডি (মেরি বেথ ইভান্স) এর সাথে চ্যাট করেছেন। তারা ব্র্যাডির জন্য ক্রিস্টেনের অনুভূতি সম্পর্কে কথা বলেছিল। এবং তারা চাদের নতুন বউকে ভুয়া হওয়ার কথাও বলেছে।

DOOL স্পয়লাররা প্রকাশ করে যে ন্যান্সি ওয়েসলি (পত্রিকা ডার্বো) সালেমে পৌঁছেছেন মঙ্গলবার তার মেয়ে জয়ের সাথে। এর পরপরই জয়ের সঙ্গে পথ পাড়ি দেন জনি ডিমেরা (কারসন বোটম্যান) একটি বারে। জনি জয়কে বলেছিলেন যে তার স্ত্রী অবিশ্বস্ত। সুতরাং আমরা সব দেখতে পারেন এই যাচ্ছে কোথায়.

আমাদের জীবনের দিনগুলি: জনি ডিমেরা এবং চ্যানেল ডুপ্রিআমাদের জীবনের দিনগুলি: জনি ডিমেরা এবং চ্যানেল ডুপ্রি
আমাদের জীবনের দিনগুলি: জনি ডিমেরা এবং চ্যানেল ডুপ্রি

জনি এবং জয় একসাথে রাত কাটায়। এবং তারপর জয় পরের দিন সকালে তার হোটেল রুমে ফিরে আসে। এতে তার মা তার অবস্থান সম্পর্কে ভাবতে থাকে। এবং সে আশ্চর্য হয় যে তার দেখা হয়েছিল কে ছিল। এবং এখন, জনির বিয়ের আংটি জয়ের দখলে।

DOOL স্পয়লার: ফিলিপ কিরিয়াকিস ফিরে এসেছেন এবং লড়াই করছেন

আরও DOOL স্পয়লার নিশ্চিত করে যে জনি তার স্ত্রীকে মিথ্যা বলবে, চ্যানেল ডুপ্রি (Raven Bowens), সে কোথায় ছিল সে সম্পর্কে। এবং সে কি করছিল। এবং সে কার সাথে এটা করছিল?

অন্যত্র, জাদা হান্টার (এলিয়া ক্যান্টু) স্টেফানি জনসনকে (অ্যাবিগেল ক্লেইন) পরামর্শ দেয়। এটা তার অবস্থা সম্পর্কে অ্যালেক্স কিরিয়াকিস (রবার্ট স্কট উইলসন) আমাদের জীবনের দিনগুলিতে।

উপরন্তু, ন্যান্সি বনি কিরিয়াকিসকে (জুডি ইভান্স) জয়কে সোপ অপেরা বডি অ্যান্ড সোল-এ কাস্ট করতে বলেছিলেন। এবং জাস্টিন কিরিয়াকিস (ওয়ালি কার্থ) অ্যালেক্সের সাথে তার অভিনয়ের কাজ, কুমড়া, বিয়ার এবং স্টেফানি সম্পর্কে কথা বলেন।

জনির জন্মদিন ঘনিয়ে আসার সাথে সাথে চ্যানেল এবং অ্যালেক্স একটি সারপ্রাইজ পার্টির পরিকল্পনা করে। একই সময়ে, লিও স্টার্ক (গ্রেগ রিকার্ট) স্টেফানি এবং পলিনা প্রাইসকে (জ্যাকি হ্যারি) সোপ অপেরার কিছু মজার কথা বলে।

মার্লেনা বুঝতে পারে যে তার নাতি জনি চিন্তিত। অবশ্যই এটি কারণ জনি মনে করে চ্যানেল তার সাথে প্রতারণা করেছে এবং তাই সে তার সাথে প্রতারণা করেছে।

ফিলিপ কিরিয়াকিস আমাদের জীবনের দিনগুলিতে ফিরে এসেছেন। সে অনেক বিষয়ে জেন্ডারকে চ্যালেঞ্জ করবে। তাদের মধ্যে একজন ফিলিপ ইচ্ছাকে ঠেলে দিতে পারে। এবং ফিলিপ নিরাময়ের জন্য ক্রিস্টেনকে টাইটানের নিয়ন্ত্রণ দিয়ে তার সাথে লড়াই করতে পারে।

এবং অবশেষে আমাদের জীবনের দিনগুলো স্পয়লাররা বনিকে আবে কার্ভার (জেমস রেনল্ডস) এবং কেট রবার্টস (লরেন কোসলো) জয়কে সাবানের জন্য অডিশন দিতে রাজি করার পরামর্শ দেয়।

স্পয়লার ডে, ২৮শে অক্টোবর থেকে ১লা নভেম্বর: হ্যালোইন হাইজিঙ্কস – নতুন প্রেমের আগ্রহ

28শে অক্টোবরের সপ্তাহের প্রথম দিকে, আমাদের কাছে একজন নতুন লোক আসছে, জাভি হার্নান্দেজ (আল ক্যাল্ডেরন), যিনি লিও স্টার্কের প্রেমের আগ্রহ হতে পারেন। এবং লিও একটি হ্যালোইন দুঃস্বপ্ন আছে. আমরা পরের সপ্তাহে ফিলিপের আরও বেশি কিছু পাব এবং তার পাগল মা, ভিভিয়ানও ছবিতে রয়েছেন৷

ফিলিপ তার ভাইয়ের পাশে কাঁটা হয়ে উঠার জন্য সতর্ক থাকুন। এবং, জনি সত্যই আতঙ্কিত হয়ে আবিষ্কার করেছেন যে তিনি চ্যানেল সম্পর্কে ভুল ছিলেন অ্যালেক্সের সাথে ঘুমাচ্ছে। তাই তিনি জয়ের সাথে যা করেছেন তা ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন।

চাদ বিড়ালের প্রতারণার বিষয়ে ক্ষুব্ধ এবং দিনগুলি আওয়ার লাইভের এই দ্বিতীয় সপ্তাহে তার এবং তার ভাইয়ের জন্য পরিস্থিতি আরও খারাপ হয়ে যায়।

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হ্যারিস বিতর্কের দাবী নিয়ে মানহানির জন্য সেন্ট্রাল পার্ক ফাইভের বিরুদ্ধে মামলা করেছেন ট্রাম্প

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার আটলান্টায় 15 অক্টোবর, 2024-এ কোব এনার্জি পারফর্মিং আর্টস সেন্টারে একটি প্রচার সমাবেশের সময় মন্তব্য...

ইংল্যান্ডে NHS ঠিক করতে কত খরচ হবে?

সোমবার ইংল্যান্ডের এনএইচএসের ভবিষ্যত সম্পর্কে একটি “জাতীয় কথোপকথন” শুরু করে, যুক্তরাজ্যের স্বাস্থ্য সচিব ওয়েস স্ট্রিটিং স্বীকার করেছেন যে এটি “ইতিহাসের সবচেয়ে খারাপ সংকট”...

Related Articles

জাস্টিন বিবার মনে করেন ব্যবসায়িক ব্যবস্থাপকরা আইনি পদক্ষেপ বিবেচনা করে একটি ভাগ্য নষ্ট করেছেন

জাস্টিন বিবার তার কিছু প্রাক্তন ব্যবসায়িক ব্যবস্থাপকের কাছে ক্ষমা চাইতে অনেক দেরি...

রেকর্ড তৃতীয়-ত্রৈমাসিক লাভের পরে ডয়েচে ব্যাঙ্ক পুনরায় বাইব্যাক শুরু করবে৷

শক্তিশালী স্থির আয় ট্রেডিংয়ের কারণে বিনিয়োগ ব্যাংকিংয়ের আয় 11% বৃদ্ধি পেয়েছে Source...

কমলা হ্যারিস র‍্যালি, ওবামা রেপসে বারাক ওবামার সমন্বিত এমিনেম অল বিজনেস

ভিডিও সামগ্রী চালান এমিনেম জন্য সব ব্যবসা খোলা রাখা বারাক ওবামা এ...