Home বিনোদন সাহসী এবং সুন্দর: কাজ সম্পর্কে অভিযোগ করা স্টেফি কি অবশেষে ফিনের চোখ খুলবে?
বিনোদন

সাহসী এবং সুন্দর: কাজ সম্পর্কে অভিযোগ করা স্টেফি কি অবশেষে ফিনের চোখ খুলবে?

Share
Share

সাহসী এবং সুন্দর তার আছে স্টেফি ফরেস্টার করছেন ফিনিশ কর্মক্ষেত্রে আপনার সমস্ত সমস্যার জন্য আপনার সাউন্ডিং বোর্ড, কিন্তু জন ফিনেগান শুনতে শুনতে, তিনি দেখতে শুরু করতে পারেন যে কীভাবে তার সমস্যাগুলি CBS সাবানে তার স্বার্থপর উপায়ে আনা হয়েছিল।

ফরেস্টার ক্রিয়েশন্সের কো-সিওই এমন একটি শিশুর মতো কাজ করে যে আজকাল তার খেলনা ভাগ করে না। কিন্তু দেখে মনে হচ্ছে সে কার্টার ওয়ালটনের সাথে তার ম্যাচের সাথে দেখা করেছে, যিনি এফসি-তে বাস চালিয়ে তার ব্যক্তিগত সমস্যার অবসান ঘটাতে প্রস্তুত।

সাহসী এবং সুন্দর: স্টেফি ফরেস্টার এটিকে ফিনের বাড়িতে নিয়ে আসে

সাহসী এবং সুন্দর দর্শকরা অনেক কিছু শিখে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) বাড়িতে ফিনের সাথে কথা বলার সময়। জন ফিনেগান (Tanner Novlan) একজন ভালো শ্রোতা। তিনি এমন একজন যিনি প্রায়শই প্রতিক্রিয়া করেন না।

স্টেফি যা বলতে চায় তা ফিন মোটামুটি যাচাই করে। যদিও, প্রতিবার এবং তারপরে, তিনি তাকে অন্য দৃষ্টিকোণ থেকে জিনিসগুলি দেখার জন্য ফিরিয়ে আনার চেষ্টা করেন। স্টেফি ফরেস্টার ইতিমধ্যেই ফিনকে কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) এবং হোপ লোগান (অ্যানিকা নোয়েল) সম্পর্কে তার গল্প বলেছেন।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - জন ফিনেগান - ফিন (ট্যানার নোভলান)দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকইনেস উড) - জন ফিনেগান - ফিন (ট্যানার নোভলান)
হোটেল | সিবিএস

কিন্তু এখন ফরেস্টার ক্রিয়েশন্সে আরেকটি সমস্যা দেখা দিয়েছে। এই সময় এটি তার চাচাতো ভাই আইভি ফরেস্টার (অ্যাশলে ব্রিওয়ার) এর সাথে। কার্টার স্টেফির সাথে একটি বৈঠকের আয়োজন করেছিলেন, যা দেখতে অনেকটা অ্যামবুশের মতো ছিল। তবে আজকাল স্টেফির সাথে মোকাবিলা করার সময় তার আর কোনও উপায় নেই। তিনি তার ব্যক্তিগত সমস্যাগুলিকে সামনে রেখে চলেছেন যা এফসিকে উপকৃত করতে পারে।

B&B: ফিন স্টেফিকে ভিন্ন আলোতে দেখেন

হোপ লোগানের বিরুদ্ধে স্টেফি ফরেস্টারের প্রচারণা কিছু লোকের কাছে স্পষ্ট। এবং হোপের লাইন এমন কিছু যা ফরেস্টারের মেয়ে তার সম্পর্কে বিলুপ্তির অস্ত্রের মতো ঝুলছে।

হোপ লোগান ফিনের দিকে এদিক ওদিক তাকালে ভবিষ্যতের আশা ধ্বংস হয়ে যাবে। তাই স্টেফি ফরেস্টার প্রতিদিন তার সৎ বোনের মাথায় এই সতর্কবাণী রাখে।

ফিন তার সৎ বোনের প্রতি স্টেফির ঘৃণার বিষয়ে সচেতন, তবে তিনি যে হুমকি দিয়েছেন তা সম্পর্কে নিশ্চিত নন। কিন্তু যখন স্টেফি ফরেস্টার বাড়িতে একটি নতুন সমস্যা নিয়ে আসে, তখন ফিন সম্ভবত ধাঁধাটি একসাথে রাখে।

সাহসী এবং সুন্দর: জন ফিনেগান, তার স্ত্রীর পাওয়ার গেমের শিকার?

স্টেফি ফরেস্টার সম্ভবত এই সপ্তাহে আইভি সম্পর্কে ফিনের সাথে তার সমস্যাগুলি শেয়ার করেছেন সাহসী এবং সুন্দর. তিনি সম্ভবত কার্টারের বিরুদ্ধেও তার রাগ অব্যাহত রেখেছেন। কিন্তু ফিন হয়তো ভাবতে শুরু করতে পারে যে এই সমস্যার জন্য তার স্ত্রীর কোনো দোষ আছে কি না। মনে হচ্ছে তিনি পারিবারিক ব্যবসার সাফল্যের চেয়ে নিয়ন্ত্রণে থাকা নিয়ে বেশি উদ্বিগ্ন।

স্টেফি ফিনের সাথে যা করেছিল, তাকে শুরু থেকেই তার জৈবিক মাকে দেখতে নিষেধ করেছিল, জন ফিনেগানের জন্য বড় সমস্যা সৃষ্টি করেছিল। তাই এখন সে অবশেষে শেলা কার্টারকে (কিম্বারলিন ব্রাউন) উপেক্ষা করে স্টেফির ড্রামের তালে এগিয়ে যায়।

কিন্তু তার স্ত্রী হোপ এবং আইভির সাথে কীভাবে আচরণ করছে তা দেখে ফিনকে যথেষ্ট পরিমাণে জাগিয়ে তুলতে পারে যে তিনি তার সাথে প্রায় একই জিনিস করেছিলেন। তার ইচ্ছার বিরুদ্ধে, তিনি শীলার সাথে যোগাযোগ ছেড়ে দিয়েছিলেন কারণ তার স্ত্রী জোর দিয়েছিলেন।

সুতরাং পারিবারিক ব্যবসায় স্টেফির সমস্যাগুলি ফিনের চোখ খুলতে পারে যে সে কীভাবে কাজের জিনিসগুলি পরিচালনা করে। তবে এটি আপনাকে জাগিয়ে তুলতে পারে যে সে কীভাবে এখন পর্যন্ত সিবিএস সাবানে তার জীবন পরিচালনা করেছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন সাহসী এবং সুন্দর স্পয়লার.

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

ইসরায়েল বিমানবন্দর কর্তৃপক্ষ বলেছে যে বেন গুরিয়ন বিমানবন্দর সংক্ষিপ্ত ফ্লাইট বাধার পরে আবার চালু হয়েছে

ইসরায়েলের বিমানবন্দর কর্তৃপক্ষ সোমবার দেশটির প্রধান বিমানবন্দর, বেন গুরিয়ন, সংক্ষিপ্তভাবে তার আকাশসীমা বন্ধ করার পরে পুনরায় কার্যক্রম শুরু করেছে। ইসরায়েলি সেনাবাহিনী পরে একটি...

ডজার্স এনএলসিএস জেতার পরে শোহেই ওহতানি বিয়ার পান করেন এবং সতীর্থদের কাছে শ্যাম্পেন স্প্রে করেন

রবিবার ডজার্স ক্লাবহাউসে মদের বোতল পান করা একটি খারাপ রাত ছিল – কারণ LA তাদের বড় NLCS বিজয় উদযাপন থেকে কয়েকজনকে বাদ দিয়েছে…...

Related Articles

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত

আমাদের জীবনের দুই সপ্তাহের স্পয়লারের দিনগুলি তা প্রকাশ করে ফিলিপে কিরিয়াকিস (জন-পল...

কমলা হ্যারিস র‍্যালি, ওবামা রেপসে বারাক ওবামার সমন্বিত এমিনেম অল বিজনেস

ভিডিও সামগ্রী চালান এমিনেম জন্য সব ব্যবসা খোলা রাখা বারাক ওবামা এ...

আশ্রয়প্রার্থীদের জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ায় যুক্তরাজ্য বাজেটে বৈদেশিক সহায়তা কমাতে চলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...