Home বিনোদন সিস্টার ওয়াইভস: কোডি হাউস অফ মার্কেট ইয়াঙ্কিং করে প্রাক্তন স্ত্রীদের কেলেঙ্কারি করার চেষ্টা করছে
বিনোদন

সিস্টার ওয়াইভস: কোডি হাউস অফ মার্কেট ইয়াঙ্কিং করে প্রাক্তন স্ত্রীদের কেলেঙ্কারি করার চেষ্টা করছে

Share
Share

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন আপনার নিল এবং রবিন ব্রাউনদামি ফ্ল্যাগস্টাফের বাড়ি বাজারে নেই। এই সিদ্ধান্তের সাথে মিলে যায় ক্রিস্টিনা ব্রাউন তার প্রাক্তন, কোডির বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিন, যার জন্য তার অনেক টাকা খরচ হতে পারে।

তাই প্রত্যেকের মনে প্রশ্ন: কোডি কি তার প্রাক্তন স্ত্রীদের (বা একাধিক) পাওনা পরিশোধ এড়াতে রিয়েল এস্টেট গেম খেলছেন? কারণ রবিন এবং কোডির বাড়িতে ইক্যুইটিতে তিনজন প্রাক্তন ব্যক্তিরই অর্থ জমা রয়েছে।

TLC তে বোন স্ত্রীঘটনার টাইমলাইন নিম্নরূপ:

  • আগস্টে, কোডি এবং রবিন তাদের 4,400 বর্গফুট, পাঁচ বেডরুম, চার বাথরুমের বাড়ি $1.65 মিলিয়নে তালিকাভুক্ত করেছেন। 2019 সালে তারা এটির জন্য যে $890,000 প্রদান করেছিল তার প্রায় দ্বিগুণ ছিল।
  • তারপর, 15 ই সেপ্টেম্বর, সিস্টার ওয়াইভস এর 19 তম সিজন প্রিমিয়ার হয়েছিল৷ আর পরের দিন, ক্রিস্টিনের আইনজীবী কোডি ব্রাউনের বিরুদ্ধে মামলা করেন। মামলাটি সত্যই ব্রাউনের পিতা হিসাবে কোডির পিতৃত্ব প্রতিষ্ঠা করতে চায়। এর সাথে বর্তমান এবং অতীতের বকেয়া চাইল্ড সাপোর্ট পেমেন্টের দাবি আসে।
  • 8 অক্টোবর, কোডি বাজার থেকে বাড়িটি নিয়ে যায়। তবে দাম $700,000 থেকে $949,000 কমানোর আগে নয়। এই মানটি পাঁচ বছর আগের ক্রয় মূল্যের চেয়ে মাত্র $59,000 বেশি ছিল।

এই পদক্ষেপ সন্দেহজনক বলে মনে হচ্ছে। কোডি এবং রবিনের তালিকা বাদ দেওয়ার কারণ কী ছিল? তারা কি দাম কমাতে পারত এবং তারপরে তালিকাটি নামিয়ে নিতে পারত যাতে বাড়িতে কোনও ইক্যুইটি নেই? নাকি বাজারে কোন আগ্রহ নেই?

বোন স্ত্রী: কোডি ব্রাউনবোন স্ত্রী: কোডি ব্রাউন
কোডি ব্রাউন

বোনের স্ত্রী: কোডি ব্রাউন ক্রিস্টিন মামলার মধ্যে ফ্ল্যাগস্টাফ হাউসকে বাজারের বাইরে নিয়ে গেছে

সিস্টার ওয়াইভস ফ্যানরা 2018 সালের মাঝামাঝি পরিবারটিকে লাস ভেগাস থেকে ফ্ল্যাগস্টাফ, অ্যারিজোনায় যেতে দেখেছেন এবং এটি তাদের বর্তমান আর্থিক জটিলতার শুরু।

2019 সালে রবিন যখন তার বড় স্বপ্নের বাড়ি খুঁজে পেয়েছিলেন, তখন তার এবং কোডির কাছে ডাউন পেমেন্টের জন্য পর্যাপ্ত টাকা ছিল না। সেই সময়ে, কোডি এখনও আধ্যাত্মিকভাবে ক্রিস্টিন ব্রাউনের সাথে বিবাহিত ছিলেন। জেনেল ব্রাউনএবং মেরি ব্রাউন.

তারপর অন্য তিন বোন স্ত্রীকে ডাউন পেমেন্টের জন্য তাদের নিজস্ব কিছু অর্থ অবদান রাখতে হয়েছিল। অন্য কথায় – অন্য তিন স্ত্রীই রবিন ব্রাউনের বাড়িতে ডাউন পেমেন্ট করেছেন।

জ্যানেল বিশ্বাস করেছিলেন যে অবদানগুলি তাকে, মেরি এবং ক্রিস্টিনকে আইনি নথিতে (মর্টগেজের মতো) যোগ করার ন্যায্যতা প্রমাণ করার জন্য যথেষ্ট ছিল। কিন্তু কোডি প্রত্যাখ্যান করেন। এবং তিনি দাবি করেছিলেন যে রবিনের সম্পদ “সুরক্ষা” করা প্রয়োজন ছিল।

রবিন সিস্টার ওয়াইভসের একটি পর্বে এটি সম্বোধন করেছিলেন। সে জিজ্ঞেস করলো, “কিভাবে… তুমি কিভাবে গণনা করো, তুমি কিভাবে এটা বের করো? এটা খুবই বিভ্রান্তিকর।”

এটা না ছাড়া. তারা জানে প্রতিটি স্ত্রী তাদের কত দিয়েছে। এই ঋণের মূল। তাই তিনি এবং কোডির কাছে একটি যুক্তিসঙ্গত সুদের হার রয়েছে। এটি কোডি এবং রবিন ব্রাউনকে তাদের সামর্থ্যহীন ডাউন পেমেন্ট কভার করার জন্য দ্বিতীয় বন্ধকের জন্য যা দিতে হবে তার অনুরূপ।

অথবা আপনি প্রতিটি স্ত্রীর বাড়িতে যে পরিমাণ অর্থ বিনিয়োগ করেছেন তা নিতে পারেন এবং এটিকে সম্পত্তির শতাংশ হিসাবে গণনা করতে পারেন। উদাহরণস্বরূপ, যদি প্রতিটি স্ত্রী সমান পরিমাণে অবদান রাখে, তবে তারা প্রত্যেকে বাড়ির 25% মালিক হবে।

এখন শুধু দামী ফ্ল্যাগস্টাফ বাড়ির আকার বাড়ান এবং প্রতিটি অর্থ প্রদান করুন প্রাক্তন স্ত্রী বন্ধকী পরিশোধ করার পর বিক্রয় আয় তার শতাংশ. সহজ.

কিন্তু দাবি করা যে রিফান্ড গণনা করা খুব কঠিন তাই আপনাকে এটি দিতে হবে না তা হাস্যকর।

SW: জ্যানেল, মেরি এবং ক্রিস্টিন কি রবিনের বাড়িতে ডাউন পেমেন্টের জন্য টাকা পাওনা ছিল?

জ্যানেল ব্রাউন ইতিমধ্যে একটি সাম্প্রতিক এপিসোডে উল্লেখ করেছেন যে সমস্যাটি সমাধানের জন্য একজন আইনজীবী পেয়েছিলেন। কারণ কোডি সিস্টার ওয়াইভস সম্পর্কে বলেছিলেন যে তিনি তার সাথে এটি সম্পর্কে কথা বলতে রাজি নন। অথবা তার কোন বিবরণ দিন।

জ্যানেলের আইনি পদক্ষেপের হুমকি এবং শিশু সমর্থনের জন্য ক্রিস্টিনের মামলার সংমিশ্রণ ব্যাখ্যা করতে পারে কেন কোডি এখন বাড়িটি বিক্রি করতে চায় না।

যদি তিনি এবং রবিন বিক্রয় থেকে অর্থ পান, তাহলে আদালতের আদেশ জারি হলে তাদের শিশু সহায়তার জন্য ক্রিস্টিনকে একটি অংশ প্রদান করতে হবে।

ক্রিস্টিনের কমপক্ষে তিনজনের অধিকারী হওয়া উচিত ভাতার বছরবেশি না হলে। কোডি কখন ট্রুলি ব্রাউনকে সমর্থন করা বন্ধ করেছে তার উপর এটি সত্যিই নির্ভর করে। উপরন্তু, ট্রুলি 18 বছর না হওয়া পর্যন্ত তাকে চলমান চাইল্ড সাপোর্ট দিতে হবে (অথবা যদি সে কলেজে যায় তাহলে সম্ভবত আরও বেশি)।

জেনেল, মেরি এবং ক্রিস্টিন ব্রাউনের জন্য, তাদের অন্ততপক্ষে, তাদের বিনিয়োগ করা অর্থ ফেরত পেতে সক্ষম হওয়া উচিত। প্লাস সুদ, অ্যারিজোনা রাজ্য আইনের অধীনে 10% এ সীমাবদ্ধ।

কোডি ব্রাউন সম্পত্তি বিক্রি করলে, তিনি সম্ভবত তার তিন প্রাক্তন স্ত্রীর বিনিয়োগ পরিশোধ করতে বাধ্য হবেন।

বিক্রি না করার সিদ্ধান্ত নেওয়ার মাধ্যমে, কোডি এবং রবিন মেরি, জেনেল এবং ক্রিস্টিনের জন্য ক্ষতিপূরণ বিলম্বিত করতে পারে। আসলে, এটি কোডি এবং রবিনকে বাড়ি বিক্রি না করার একটি কারণ দেয়।

প্রকৃতপক্ষে, তারা যদি অন্য বাড়িতে চলে যায়, তাহলে তারা বাড়িটি রাখতে পারে এবং এটিকে ভাড়া সম্পত্তিতে পরিণত করতে পারে। আপনি কি রবিন এবং কোডি ব্রাউনের মালিকানাধীন কোয়োট পাসের কাছে একটি বড় এয়ারবিএনবিতে থাকতে চান এবং দেয়ালে তাদের সমস্ত “আশ্চর্যজনক শিল্পকর্ম” দেখতে চান না?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইক্রোসফ্ট আগামী মাসে স্বায়ত্তশাসিত এআই এজেন্ট বিকাশের অনুমতি দেবে

মাইক্রোসফ্ট সিইও সত্য নাদেলা 30 এপ্রিল, 2024, ইন্দোনেশিয়ার জাকার্তায় কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির একটি কোম্পানির ইভেন্টে বক্তৃতা করছেন। ডিমাস আরদিয়ান | ব্লুমবার্গ | গেটি...

সুপার বোল রিম্যাচে চীফরা 49ersকে পরাজিত করেছে

20 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস (15) লেভির স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে...

Related Articles

কমলা হ্যারিস র‍্যালি, ওবামা রেপসে বারাক ওবামার সমন্বিত এমিনেম অল বিজনেস

ভিডিও সামগ্রী চালান এমিনেম জন্য সব ব্যবসা খোলা রাখা বারাক ওবামা এ...

সাহসী এবং সুন্দর: কাজ সম্পর্কে অভিযোগ করা স্টেফি কি অবশেষে ফিনের চোখ খুলবে?

সাহসী এবং সুন্দর তার আছে স্টেফি ফরেস্টার করছেন ফিনিশ কর্মক্ষেত্রে আপনার সমস্ত...

আশ্রয়প্রার্থীদের জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ায় যুক্তরাজ্য বাজেটে বৈদেশিক সহায়তা কমাতে চলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...