Home বিনোদন শীর্ষ যুক্তরাজ্যের আইন সংস্থাগুলি 5 বছরে 40% দ্বারা ঘন্টায় হার বৃদ্ধি করে
বিনোদন

শীর্ষ যুক্তরাজ্যের আইন সংস্থাগুলি 5 বছরে 40% দ্বারা ঘন্টায় হার বৃদ্ধি করে

Share
Share


বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন

যুক্তরাজ্যের শীর্ষ 10টি আইন সংস্থা ক্লায়েন্টদের প্রতি ঘন্টায় প্রায় 40% বেশি চার্জ করছে পাঁচ বছর আগের তুলনায়, গবেষণা প্রকাশ করেছে, কারণ লন্ডনে মুদ্রাস্ফীতি এবং মার্কিন সংস্থাগুলির বৃদ্ধির হার বেড়েছে৷

সোমবার প্রকাশিত PwC-এর বার্ষিক আইন সংস্থার সমীক্ষা অনুসারে, সারা দেশে গড় হারে দুই একক সংখ্যা বৃদ্ধির সাথে, 2019 সালে 321 পাউন্ডের তুলনায় রাজস্বের দিক থেকে সবচেয়ে বড় যুক্তরাজ্য-ভিত্তিক সংস্থাগুলি 2024 সালে গড়ে £449 প্রতি ঘন্টা চার্জ করেছিল। যুক্তরাজ্যের 100টি বড় কোম্পানি।

প্রতি ঘণ্টায় হারের বৃদ্ধি ঘটেছিল যখন শীর্ষ 10টি সংস্থাগুলি ইন্টার্ন থেকে অংশীদার পর্যন্ত প্রতি স্তরে আরও বেশি বিলযোগ্য ঘন্টা বাড়ায়, কারণ আইনজীবীরা ব্যবসার বৃদ্ধি এবং একটি ব্যস্ত মামলা-মোকদ্দমার বাজার বছর-টু-ডেট থেকে উপকৃত হয়েছিল৷ এর ফলে শীর্ষ গ্রুপের সাম্প্রতিকতম আর্থিক বছরে ইউকে ফি আয় গড়ে 11.6% বৃদ্ধি পেয়েছে।

পিডব্লিউসি দ্বারা জরিপ করা যুক্তরাজ্য-ভিত্তিক আন্তর্জাতিক সংস্থাগুলির গ্রুপ সাম্প্রতিক বছরগুলিতে উচ্চ মুদ্রাস্ফীতির সাথে লড়াই করেছে এবং পুনর্নবীকরণ করেছে প্রতিভার জন্য যুদ্ধলন্ডনে ধনী মার্কিন কোম্পানির সম্প্রসারণ দ্বারা চালিত. এই চাপটি মজুরির তীব্র বৃদ্ধির সূত্রপাত করেছে কারণ শহর ভিত্তিক আন্তর্জাতিক সংস্থাগুলি প্রতিযোগিতামূলক থাকার চেষ্টা করে।

যাইহোক, যুক্তরাজ্যের রাজধানীতে মার্কিন যুক্তরাষ্ট্রের বিপুল বিনিয়োগের একটি সুবিধা হল ক্রমবর্ধমান হার। মার্কিন কোম্পানিগুলি ইউকে কোম্পানিগুলির তুলনায় প্রতি ঘন্টায় বেশি চার্জ করার প্রবণতা রাখে, যা যুক্তরাজ্যের কোম্পানিগুলিকে তাদের দাম বাড়াতে অনুমতি দিয়েছে। নিয়োগকারীদের মতে, মার্কিন সংস্থাগুলি এখন শীর্ষ প্রান্তে প্রতি ঘন্টায় $2,000 এর বেশি চার্জ করে, যেখানে তাদের যুক্তরাজ্যের প্রতিদ্বন্দ্বীদের প্রধান অংশীদাররা প্রতি ঘন্টায় £1,000 এর বেশি চার্জ করে।

“যুক্তরাজ্যের শীর্ষ 10টি আইন সংস্থা সফলভাবে ফি বাড়িয়েছে। . . ক্রমবর্ধমান বিশেষ পরিষেবা, মুদ্রাস্ফীতি এবং কর্পোরেট এবং ব্যবসায়িক বাজারে মহামারী পরবর্তী বুস্টের সংমিশ্রণের মাধ্যমে,” মার্ক অ্যান্ডারসন বলেছেন, PwC-তে বিশ্বব্যাপী আইনি এবং পেশাদার পরিষেবা খাতের নেতা৷

“লন্ডনে দল গঠন করা উত্তর আমেরিকার কোম্পানিগুলির প্রভাবও একটি মূল কারণ হয়েছে,” অ্যান্ডারসন যোগ করেছেন।

অ্যান্ডারসন সতর্ক করেছেন, যদিও, যদিও হার গড়ে শীর্ষ মার্কিন কোম্পানিগুলির চেয়ে কম থাকবে, তবে বৃদ্ধির গতি যুক্তরাজ্যের কোম্পানিগুলির পক্ষে টিকিয়ে রাখা কঠিন হবে। গ্রাহকরা তাদের নিজস্ব খরচ পরিচালনা করার চেষ্টা করার কারণে যেকোন তীব্র বৃদ্ধির বিরুদ্ধে পিছিয়ে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ইতিমধ্যে, কোম্পানির মজুরি খরচ বাড়ছে – যুক্তরাজ্যের “ম্যাজিক সার্কেল” কোম্পানি ফ্রেশফিল্ডস ব্রুকহাউস ডেরিঞ্জার, লিংকলেটার্স, ক্লিফোর্ড চান্স, এ অ্যান্ড ও শিয়ারম্যান এবং স্লটার এবং মে সব মজুরি বৃদ্ধি নতুন যোগ্য আইনজীবীদের জন্য এই বছর 20 শতাংশ বেড়ে £150,000 হবে।

PwC দেখেছে যে সাইবার ঝুঁকি এই বছর আইন সংস্থাগুলির জন্য এক নম্বর উদ্বেগ ছিল, 100-ব্যক্তির 90% গোষ্ঠী এটি সম্পর্কে অত্যন্ত বা কিছুটা উদ্বিগ্ন। প্রতিক্রিয়া গত বছরের থেকে একটি পরিবর্তনের ইঙ্গিত দেয়, যখন সামষ্টিক অর্থনৈতিক অস্থিরতা ছিল প্রধান সমস্যা।

আইন কোম্পানিগুলি হ্যাকারদের জন্য একটি আকর্ষণীয় লক্ষ্য কারণ তাদের কাছে প্রচুর পরিমাণে ডেটা রয়েছে। লিগ্যাসি অ্যালেন এবং ওভারি, এখন A&O Shearman, গত নভেম্বরে এর সিস্টেমে সাইবার হামলার শিকার হয়েছেযা লকবিট হ্যাকার গ্রুপকে দায়ী করা হয়েছে।

কোম্পানিগুলোও প্রচুর বিনিয়োগ করছে কৃত্রিম বুদ্ধিমত্তাশীর্ষ 100টি কোম্পানির প্রায় 90 শতাংশ বলেছে যে তারা জেনারেটিভ এআই সরঞ্জামগুলি পরীক্ষা করেছে বা প্রয়োগ করেছে, 2023 সালে 55 শতাংশের তুলনায়, প্রতিবেদনে পাওয়া গেছে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

মাইক্রোসফ্ট আগামী মাসে স্বায়ত্তশাসিত এআই এজেন্ট বিকাশের অনুমতি দেবে

মাইক্রোসফ্ট সিইও সত্য নাদেলা 30 এপ্রিল, 2024, ইন্দোনেশিয়ার জাকার্তায় কৃত্রিম বুদ্ধিমত্তা প্রযুক্তির একটি কোম্পানির ইভেন্টে বক্তৃতা করছেন। ডিমাস আরদিয়ান | ব্লুমবার্গ | গেটি...

সুপার বোল রিম্যাচে চীফরা 49ersকে পরাজিত করেছে

20 অক্টোবর, 2024; সান্তা ক্লারা, ক্যালিফোর্নিয়া, মার্কিন যুক্তরাষ্ট্র; কানসাস সিটি চিফস কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমস (15) লেভির স্টেডিয়ামে দ্বিতীয় কোয়ার্টারে সান ফ্রান্সিসকো 49ers-এর বিরুদ্ধে...

Related Articles

কমলা হ্যারিস র‍্যালি, ওবামা রেপসে বারাক ওবামার সমন্বিত এমিনেম অল বিজনেস

ভিডিও সামগ্রী চালান এমিনেম জন্য সব ব্যবসা খোলা রাখা বারাক ওবামা এ...

সাহসী এবং সুন্দর: কাজ সম্পর্কে অভিযোগ করা স্টেফি কি অবশেষে ফিনের চোখ খুলবে?

সাহসী এবং সুন্দর তার আছে স্টেফি ফরেস্টার করছেন ফিনিশ কর্মক্ষেত্রে আপনার সমস্ত...

আশ্রয়প্রার্থীদের জন্য ব্যয় বৃদ্ধি পাওয়ায় যুক্তরাজ্য বাজেটে বৈদেশিক সহায়তা কমাতে চলেছে

বিনামূল্যের সম্পাদকের ডাইজেস্ট আনলক করুন এফটি সম্পাদক রাউলা খালাফ এই সাপ্তাহিক নিউজলেটারে...

বোনের স্ত্রী: ক্রিস্টিন ডেভিডের অপমানজনক শব্দ থেকে পুনরুদ্ধার করেছেন

বোন স্ত্রী আমি খুব গর্বিত ছিল ক্রিস্টিনা ব্রাউন আপনার এখনকার স্বামীর সাথে...