Home খেলাধুলা রিপোর্ট: র‌্যামস ডব্লিউআর কুপার কুপ সম্ভবত রাইডার্সের বিপক্ষে খেলবেন না
খেলাধুলা

রিপোর্ট: র‌্যামস ডব্লিউআর কুপার কুপ সম্ভবত রাইডার্সের বিপক্ষে খেলবেন না

Share
Share

এনএফএল: লস এঞ্জেলেস র‌্যামস বনাম অ্যারিজোনা কার্ডিনালস15 সেপ্টেম্বর, 2024; গ্লেনডেল, অ্যারিজোনা, মার্কিন যুক্তরাষ্ট্র; স্টেট ফার্ম স্টেডিয়ামে অ্যারিজোনা কার্ডিনালসের বিরুদ্ধে খেলার আগে লস অ্যাঞ্জেলেস র‌্যামস ওয়াইড রিসিভার কুপার কুপ (10)। বাধ্যতামূলক ক্রেডিট: Matt Kartozian-Imagn Images

লস এঞ্জেলেস ওয়াইড রিসিভার কুপার কুপ রবিবার সফররত লাস ভেগাস রেইডারদের বিরুদ্ধে অ্যাকশনে ফিরে আসবেন বলে আশা করা হচ্ছে না, ইএসপিএন জানিয়েছে।

গোড়ালির ইনজুরির কারণে আগের তিনটি ম্যাচ মিস করার পর কুপকে সন্দেহজনক হিসেবে তালিকাভুক্ত করা হয়েছে। র‌্যামস আনুষ্ঠানিক সিদ্ধান্ত নেওয়ার আগে তিনি গোড়ালি প্রিগেম পরীক্ষা করবেন বলে আশা করা হচ্ছে।

র‌্যামসের (1-4) পরের বৃহস্পতিবার রাতে বর্তমানে অপরাজিত মিনেসোটা ভাইকিংসের (5-0) সাথে রাইডার্সের (2-4) মুখোমুখি হওয়ার পর একটি ছোট সপ্তাহের প্রস্তুতি রয়েছে।

এনএফএল নেটওয়ার্ক রিপোর্ট করেছে যে রামস কুপ এর সাথে জড়িত বাণিজ্য অনুসন্ধান পেয়েছে, যিনি 2026 সাল পর্যন্ত চুক্তির অধীনে রয়েছেন। তিনি 2025 সালে $20 মিলিয়ন বেতন এবং বোনাস এবং 2026 সালে $19.85 মিলিয়ন উপার্জন করবেন বলে আশা করা হচ্ছে।

কুপ, 31, এই মৌসুমে 147 গজের জন্য 18টি অভ্যর্থনা এবং দুটি গেমে একটি টাচডাউন রয়েছে। তিনি তার আট বছরের ক্যারিয়ারে 7,213 গজ এবং 52 স্কোরের জন্য 585টি অভ্যর্থনা করেছেন। ইস্টার্ন ওয়াশিংটন থেকে 2017 এনএফএল ড্রাফ্টের তৃতীয় রাউন্ডে রামস তাকে নির্বাচিত করেছিল।

তার সেরা সিজন 2021 সালে এসেছিল, যখন তিনি তার একমাত্র প্রো বোল এবং অল-প্রো অনারের পথে NFL-কে রিসেপশনে নেতৃত্ব দিয়েছিলেন (145), রিসিভিং ইয়ার্ড (1,947), টাচডাউন (16) এবং প্রতি গেমে ইয়ার্ড গ্রহণ করেছিলেন (114.5)। তারিখের জন্য তিনি সেই মৌসুমে বর্ষসেরা আক্রমণাত্মক প্লেয়ার হিসেবে মনোনীত হন, সেইসাথে গেম-বিজয়ী টাচডাউন ধরার পর সুপার বোল এলভিআই-এর এমভিপি।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

যুক্তরাজ্যের কর্মীদের অধিকার সংস্কারের জন্য ব্যবসায় বছরে £5 বিলিয়ন খরচ হবে

বিনামূল্যে আপডেট সঙ্গে অবহিত থাকুন শুধু সাইন আপ করুন যুক্তরাজ্যে কর্মসংস্থান myFT ডাইজেস্ট – সরাসরি আপনার ইনবক্সে বিতরণ করা হয়েছে। কর্মক্ষেত্রের সংস্কারের শ্রম...

বাল্টিমোর রেভেনস বনাম টাম্পা বে বুকানিয়ারদের জন্য সোমবার রাতের ফুটবল বেটিং বাছাই এবং ভবিষ্যদ্বাণী

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ বাল্টিমোর র‍্যাভেনরা যখন বুকানিয়ারদের মুখোমুখি হওয়ার জন্য দক্ষিণে যাত্রা করে তখন তাদের চার-গেমের জয়ের ধারাটিকে ধরে রাখে। এই...

Related Articles

লিবার্টি-লিঙ্কস 1999 সাল থেকে সবচেয়ে বেশি দেখা WNBA ফাইনাল খেলার সাথে সম্পর্ক স্থাপন করে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

তিনটি কুপার কুপ ট্রেড ল্যান্ডিং স্পট: লস এঞ্জেলেস র‌্যামস ডব্লিউআর ট্রেড টার্গেট

ফটো ইউএসএ টুডে স্পোর্টস ইমেজ. কুপার কুপ লস অ্যাঞ্জেলেস রামসের জন্য একটি...

ব্রনি জেমসের লস অ্যাঞ্জেলেস লেকার্সের অভিষেক দিয়ে শেষ করা যাক

নিউ ইয়র্ক নিক্সের সাথে তাদের সিজন-ওপেনিং মিটিংয়ের আগে বোস্টন সেল্টিকস তাদের 18...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড়...