Home বিনোদন বোনের স্ত্রী: ক্রিস্টিন টনি সম্পর্কে সবাইকে সতর্ক করেছিল – এখন সে কি তার সঠিক প্রমাণ করে?
বিনোদন

বোনের স্ত্রী: ক্রিস্টিন টনি সম্পর্কে সবাইকে সতর্ক করেছিল – এখন সে কি তার সঠিক প্রমাণ করে?

Share
Share

বোন স্ত্রী তারকা ক্রিস্টিনা ব্রাউন গত দুই বছরে আমার অনেক কিছু মোকাবেলা করতে হয়েছে, এবং এখন, টনি প্যাড্রনএর গল্পে উদ্ভট কিছু যোগ করে যা এই TLC সিরিজের ভক্তদের মাথা নাড়ায়। ক্রিস্টিন টনি কীভাবে কাজ করে সে সম্পর্কে ভক্তদের সতর্ক করেছিলেন, কিন্তু তিনি এটিকে ছেড়ে দিয়েছিলেন। তাই এখন ভক্তরা তার জামাই সম্পর্কে তিনি কী বোঝাতে চেয়েছিলেন সে সম্পর্কে একটি ধারণা আছে, তবে এটি তাদের কাছে অর্থহীন।

বোন স্ত্রী: টনি প্যাড্রন পরিবারকে পূর্ব উপকূলে নিয়ে যায়

সম্পর্কে একটি জিনিস ক্রিস্টিনা ব্রাউনজামাই-এর টনি প্যাড্রনভক্তরা তাকে চরিত্র হিসেবে দেখেন বোন স্ত্রী সিরিজ ক্রিস্টিন উটাহে মাইকেলটি ব্রাউন প্যাড্রন এবং টনির কাছে বসবাস করার সময় 19 সিজন শুট করার সময়, ভক্তরা টনি, তার স্ত্রী এবং তিন সন্তানকে পর্দায় আরও দেখতে আশা করতে পারেন।

বোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - টনি প্যাড্রন | ইনস্টাগ্রামবোন স্ত্রী: ক্রিস্টিন ব্রাউন - টনি প্যাড্রন | ইনস্টাগ্রাম
বোন স্ত্রী | টিএলসি

প্যাড্রন পরিবার প্রায় তিন মাস আগে উত্তর ক্যারোলিনায় চলে গেছে। টনি প্যাড্রনকে শীর্ষ দাবা প্রশিক্ষকদের একজন হিসাবে একটি দুর্দান্ত ক্যারিয়ারের প্রস্তাব দেওয়ার কারণে এই পরিবর্তনটি আংশিকভাবে হয়েছিল। যদিও তারা তার মেয়ে ম্যাডি ব্রাউন ব্রাউন এবং তার পরিবারের সাথে জেনেল ব্রাউনের মতো একই অবস্থায় রয়েছে, তারা তাদের বাড়ি থেকে কয়েক ঘন্টা দূরে রয়েছে।

ক্রিস্টিন ব্রাউন কি টনির পদক্ষেপের কারণের অংশ ছিল?

পাঁচ জনের এই পরিবারটি এক কাপ কফির জন্য জ্যানেল এবং ম্যাডির কাছে যথেষ্ট পরিমাণে আসেনি। কিন্তু মাত্র কয়েক ঘণ্টার দূরত্বে তারা যথেষ্ট কাছে পৌঁছেছে।

সুতরাং, তাদের মনে দর্শক থাকলে খারাপ কিছু নয়। কিছু বোন স্ত্রী ভক্তরা ভাবছেন ক্রিস্টিন ব্রাউন থেকে এই দূরত্বটি এই পরিবর্তনের ক্ষেত্রে অন্য কারণ হিসেবে কাজ করে কিনা। এটি কি ক্রিস্টিনের মেয়ে এবং জামাই মনে করেছিল যে তাদের প্রয়োজন ছিল?

এবং… হ্যাঁ, এটাই সেই প্রশ্নের উত্তর। মাইকেলটি ব্যাখ্যা করেছিলেন যে তার স্বামীর ক্যারিয়ারে উত্থানের পাশাপাশি তারা কিছু নাটক থেকে নিজেকে দূরে রাখার পরিকল্পনা করেছিলেন। তাই এটি শোনার জন্য ক্রিস্টিন ব্রাউনের জন্য এটি একটি কঠিন মুহূর্ত হতে পারে।

কিন্তু দূরত্ব সত্ত্বেও নাটকে বিস্ফোরণ ঘটে। বিশেষ করে যখন এই জামাই ক্রিস্টিনের লাইফস্টাইল নিয়ে এমন কিছু বললেন যা নাড়া দেয় বোন স্ত্রী ভক্ত

বোন স্ত্রী: টনির উদ্ভট তুলনা

বোন স্ত্রী তারকা ক্রিস্টিন ব্রাউন ডেভিড উললির সাথে সুখী বিবাহিত। কডি ব্রাউন একবার তার সাথে যেভাবে আচরণ করেছিল সে তার বিপরীত আচরণ করে। যদিও অনেক ভক্ত কোডি এবং ডেভিডকে স্বতন্ত্র ব্যক্তিত্বের দুই ব্যক্তি হিসাবে দেখেন, টনি প্যাড্রন তাদের একই রকম দেখেন।

তাই যখন তিনি এই বক্তব্য দেন বোন স্ত্রীতিনি যা বলার চেষ্টা করছেন তা দেখে ভক্তরা বিভ্রান্ত হয়েছিলেন। তারপরে তিনি আরও কিছুটা বিশদ ব্যাখ্যা করলেন, এমনকি কম অর্থবোধক করে। টনি প্যাড্রনের তুলনা ডেভিড এবং কোডির সাথে শুরু হয় দুজনেই বেবি বুমার। কোডি 55 এবং ডেভিড উললি 60 এর সাথে, টনি তাদের বুমার হিসাবে দেখেন।

কিন্তু এই বিষয়ে কিছু সন্দেহ ছিল কারণ কোডির বয়স মাত্র 55 বছর। তারপরে প্রযোজক ক্রিস্টিন ব্রাউনকে বিষয়টি স্পষ্ট করেন। তাদের বয়সে, কোডি এবং ডেভিড বুমার ছাতার নীচে। ভক্তরা এটিকে জাগতিক এবং আগ্রহহীন ছাড়া আর কিছুই হিসাবে দেখেন না।

বোন স্ত্রী ভক্তদের এই জামাইয়ের তুলনা হাস্যকর মনে হয়েছে। পরিস্থিতি আরও উত্তেজনাপূর্ণ হয়ে ওঠে ভক্তদের জন্য যখন তিনি আরেকটি তুলনা করেন। টনি বলেছিলেন যে ডেভিড যা বলেছিল তা তার কাছে অর্থপূর্ণ ছিল না। তারপর তিনি উল্লেখ করেছেন যে এটি কীভাবে কোডির মতো। তার শ্বশুর কথা বললে তাকে বিভ্রান্ত করে।

ক্রিস্টিনের কাছে টনির নম্বর আছে

সুতরাং, টনি প্যাড্রন কোডি এবং ডেভিডকে খুব একই রকম হিসাবে দেখেন। তাদের যুক্তি এই সত্য দিয়ে শুরু হয় যে তারা উভয়ই বুমার, এবং তদ্ব্যতীত, তারা যখন একে অপরের সাথে কথা বলে তখন তাদের কেউই অর্থবোধ করে না। তা ছাড়া, তারা উভয়ই ক্রিস্টিনের স্বামী ছিলেন, তাই তিনি তার সাদৃশ্যের দাবিকে সমর্থন করেন।

কিন্তু ক্রিস্টিন কিছুক্ষণ আগে সতর্কবার্তা দিয়েছিলেন। এবং… মজার বিষয় হল, তিনি কোডি এবং এই জামাইয়ের মধ্যে একটি মিল অফার করছেন বলে মনে হচ্ছে। ক্রিস্টিন বলেছিলেন যে টনি যা মনে আসে তাই বলে। এখন বিলুপ্ত বহুবচন বিবাহের মহিলারা কোডি ব্রাউন সম্পর্কে এটিই বলে৷

তারপর টনি প্যাড্রন ডেভিড উললি এবং কোডি ব্রাউনের অনুরূপ হওয়ার বিষয়ে কথা বলেছিলেন, যা বোন স্ত্রী ভক্তরা তীব্রভাবে একমত নন। কিন্তু তার জামাই সম্পর্কে ক্রিস্টিনের সতর্কবাণী তিনি বলার আগে চিন্তা করবেন না বলে মনে হচ্ছে এখানে কার্যকর হবে।

তাই, ক্রিস্টিন ব্রাউনের তত্ত্ব অনুসারে, টনি প্যাড্রন খুব বেশি চিন্তা না করে কোডি এবং ডেভিডের মধ্যে এই তুলনা শুরু করেছিলেন। কিন্তু তিনি যদি এটি সম্পর্কে চিন্তা করতেন তবে তিনি বুঝতে পারতেন যে এটি কোথাও যায় না।

যাইহোক, তিনি করেননি। তাই পরিবর্তে, তিনি তার অসমাপ্ত চিন্তাগুলিকে ঝাপসা করেছেন। এটি ভক্তদের পরামর্শ দেয় যে তিনি তার শ্বশুরের মতো। তাদের উভয়েরই সেই ফিল্টারের অভাব রয়েছে বলে মনে হচ্ছে, যেখানে আপনি বলার আগে আপনি কী বলতে যাচ্ছেন তা নিয়ে ভাবছেন। কোডি তার TLC সিরিজের সময় এটি একাধিকবার প্রদর্শন করেছে।

সর্বশেষ খবরের জন্য সোপ ডার্টে ফিরে আসুন বোন স্ত্রী গুঞ্জন

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

হ্যারিস বিতর্কের দাবী নিয়ে মানহানির জন্য সেন্ট্রাল পার্ক ফাইভের বিরুদ্ধে মামলা করেছেন ট্রাম্প

রিপাবলিকান রাষ্ট্রপতি পদপ্রার্থী, প্রাক্তন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প জর্জিয়ার আটলান্টায় 15 অক্টোবর, 2024-এ কোব এনার্জি পারফর্মিং আর্টস সেন্টারে একটি প্রচার সমাবেশের সময় মন্তব্য...

ইংল্যান্ডে NHS ঠিক করতে কত খরচ হবে?

সোমবার ইংল্যান্ডের এনএইচএসের ভবিষ্যত সম্পর্কে একটি “জাতীয় কথোপকথন” শুরু করে, যুক্তরাজ্যের স্বাস্থ্য সচিব ওয়েস স্ট্রিটিং স্বীকার করেছেন যে এটি “ইতিহাসের সবচেয়ে খারাপ সংকট”...

Related Articles

জাস্টিন বিবার মনে করেন ব্যবসায়িক ব্যবস্থাপকরা আইনি পদক্ষেপ বিবেচনা করে একটি ভাগ্য নষ্ট করেছেন

জাস্টিন বিবার তার কিছু প্রাক্তন ব্যবসায়িক ব্যবস্থাপকের কাছে ক্ষমা চাইতে অনেক দেরি...

রেকর্ড তৃতীয়-ত্রৈমাসিক লাভের পরে ডয়েচে ব্যাঙ্ক পুনরায় বাইব্যাক শুরু করবে৷

শক্তিশালী স্থির আয় ট্রেডিংয়ের কারণে বিনিয়োগ ব্যাংকিংয়ের আয় 11% বৃদ্ধি পেয়েছে Source...

আমাদের জীবনের দিনগুলি 2 সপ্তাহ স্পয়লার, 21শে অক্টোবর – 1লা নভেম্বর: ফিলিপ রেজেস এবং ক্রিস্টেন প্রকাশিত

আমাদের জীবনের দুই সপ্তাহের স্পয়লারের দিনগুলি তা প্রকাশ করে ফিলিপে কিরিয়াকিস (জন-পল...