Home বিনোদন বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: কার্টার বনাম স্টেফি – ফরেস্টার ক্রিয়েশনে যুদ্ধ!
বিনোদন

বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: কার্টার বনাম স্টেফি – ফরেস্টার ক্রিয়েশনে যুদ্ধ!

Share
Share

বোল্ড এবং বিউটিফুল স্পয়লার এটি দেখায় কার্টার ওয়ালটন (লরেন্স সেন্ট-ভিক্টর) সাথে যুদ্ধে যেতে চলেছেন স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড) ফরেস্টার ক্রিয়েশনসের ভবিষ্যতের বিষয়ে।

সিবিএস সাবানে, কার্টারের ফ্যাশন কোম্পানির জন্য একটি সাহসী নতুন দৃষ্টি রয়েছে যা ব্যবসাটিকে সম্পূর্ণ ভিন্ন, নতুন এবং সাহসী দিকে নিয়ে যেতে পারে।

B&B spoilers সোমবার শুরু হয় যখন রিজ ফরেস্টার (থর্স্টেন কায়) এবং স্টেফি তাদের উদ্বেগ সম্পর্কে কথা বলেন। বেশিরভাগ ক্ষেত্রে তারা কার্টারের অটল সমর্থন নিয়ে আলোচনা করে আমি লোগান আশা করি(আন্নিকা নোয়েল) ভবিষ্যতের জন্য আশার জন্য লড়াই করছেন।

স্টেফি মনে করেন হোপ হয়তো কার্টারকে কাজে লাগাচ্ছেন। কিন্তু সে খুব কমই জানে যে কার্টার এবং হোপ ঘনিষ্ঠ হচ্ছে এবং অন্তরঙ্গ মুহূর্তগুলি ভাগ করে নিচ্ছে।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল - স্টেফি ফরেস্টার এবং কার্টার ওয়ালটনসাহসী এবং সুন্দর - স্টেফি ফরেস্টার এবং কার্টার ওয়ালটন
সাহসী এবং সুন্দর: স্টেফি ফরেস্টার এবং কার্টার ওয়ালটন

সে সম্পর্কে, ব্রুক লোগান (ক্যাথরিন কেলি ল্যাং) এবং ডিকন শার্প (শন কানান) হোপের সংগ্রামের পাশাপাশি তার কৃতিত্ব সম্পর্কে কথা বলে চলেছেন। এবং ব্রুক তার মেয়ের উপর স্টেফির ক্রমাগত আক্রমণে ক্লান্ত।

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুল স্পয়লার: কার্টার ওয়ালটনের সাহসী দৃষ্টি স্টেফি ফরেস্টারকে রাগান্বিত করেছে

দ্য বোল্ড অ্যান্ড দ্য বিউটিফুলের জন্য স্পয়লার মঙ্গলবার, কার্টার আইভি ফরেস্টার (অ্যাশলে ব্রিওয়ার) এবং ইলেক্ট্রা ফরেস্টার (লানেয়া গ্রেস) কে কোম্পানির জন্য তার গহনা লাইন পিচ করার জন্য আমন্ত্রণ জানিয়ে স্টেফিকে মুগ্ধ করুন। স্টেফি অবাক হয়ে কার্টারের উদ্দেশ্য নিয়ে প্রশ্ন তোলে।

B&B-তে, কার্টারের সাথে তার রোম্যান্স সম্পর্কে দিবাস্বপ্ন দেখার সময় ব্রুক পরের সপ্তাহে আশাকে বাধা দেয়।

সাহসী এবং সুন্দর প্রেমের ত্রিভুজ পছন্দ করে। এবং এটি দেখে মনে হচ্ছে আরেকটি তৈরি হতে পারে যখন উইল স্পেন্সার (ক্রু মরো) আক্ষরিক অর্থে বুধবার ইলেক্ট্রাতে চলে যায়, একটি তাত্ক্ষণিক সংযোগ তৈরি করে। তারপর, আরজে ফরেস্টার (জোশুয়া হফম্যান)ও তার দৃষ্টি আকর্ষণ করতে সক্ষম হন।

আইভি এবং ইলেক্ট্রার গহনা ডিজাইনের প্রতি স্টেফির প্রতিক্রিয়া অনুকূলের চেয়ে কম হতে পারে। এবং এটি কার্টারকে প্রান্তের আরও কাছে ঠেলে দেবে। আমাদের ভাবতে হবে যদি স্টেফির গয়না লাইনের সমালোচনা ডিজাইনের উপর ভিত্তি করে করা হয়।

অথবা তিনি কেবল কার্টারের সাথে অসন্তুষ্ট; সাহসী নতুন দৃষ্টি আপনার ফ্যাশন ব্র্যান্ডের জন্য? আইভি তার উদ্বেগগুলি তার চাচা এরিক ফরেস্টারের (জন ম্যাককুক) কাছে নিয়ে যায়। তিনি তাকে সতর্ক করেন যে স্টেফির ব্যক্তিগত অসন্তোষ ফরেস্টার ক্রিয়েশনের সাফল্যকে বিপন্ন করতে পারে।

B&B স্পয়লার: হোপ এবং কার্টারের রোমান্স FC এর ভবিষ্যতকে জটিল করে তোলে

পরের সপ্তাহের জন্য B&B স্পয়লাররা টিজ করে যে কার্টার ফরেস্টার ক্রিয়েশন্সের জন্য তার উত্তেজনাপূর্ণ নতুন দৃষ্টিভঙ্গি এক্সিকিউটিভ দলের কাছে উপস্থাপন করেছেন। একটি দল যা এখন স্টেফি, রিজ এবং ব্রুক নিয়ে গঠিত।

যুদ্ধের রেখা আঁকার সাথে সাথে অপ্রত্যাশিত জোট গঠন করে। ফরেস্টার এবং লোগানরা পক্ষ বেছে নেয়, কেউ কেউ কার্টারের প্রস্তাব নিয়ে উৎসাহী এবং অন্যরা স্বাভাবিকভাবে ব্যবসা করতে চায়।

কার্টারের ক্রিয়াকলাপ কি আশাকে রক্ষা এবং সমর্থন করার ইচ্ছা দ্বারা অনুপ্রাণিত? নাকি সে সত্যিই স্টেফি মনে করে নেতৃত্ব বিপথগামী এবং ফরেস্টার সৃষ্টি এটা ব্যাপকভাবে পরিবর্তন করা প্রয়োজন?

এই সপ্তাহে আমরা আশা করতে পারি কিছু মহাকাব্যিক শক্তি সংগ্রাম ফরেস্টার ক্রিয়েশনস-এ উন্মোচিত হবে। কিন্তু কার্টারের সাহসী দৃষ্টি কি প্রাধান্য পাবে? নাকি স্টেফি এবং তার সহযোগীরা কোম্পানির নির্দেশনার নিয়ন্ত্রণ বজায় রাখবে?

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পেরুর সাবেক প্রেসিডেন্ট টলেডো দুর্নীতির মামলায় ২০ বছরের বেশি কারাদণ্ড ভোগ করছেন

পেরুর প্রাক্তন রাষ্ট্রপতি আলেজান্দ্রো টোলেডোকে ব্রাজিলের নির্মাণ সংস্থা ওদেব্রেখটের কাছ থেকে ঘুষ নেওয়ার জন্য 20 বছর ছয় মাসের কারাদণ্ড দেওয়া হয়েছিল। লাভা জাটো...

90 দিনের বাগদত্তা: নাইলস ভ্যালেন্টাইন মাটিল্ডার বিবাহের স্বপ্নগুলি ভেঙে দেয় – রিক্যাপ (S07E08)

চালু 90 দিনের বাগদত্তা, নাইলস ভ্যালেনটিম একটি রোমান্টিক প্রস্তাব দেয়, কিন্তু তারপর আলাদা হয়ে যায় মাতিলদেঘানায় থাকা অবস্থায় বিয়ের আশা আছে। সানি মাহদির...

Related Articles

কার্ডি বি অগোছালো বিবাহবিচ্ছেদের মধ্যে ‘ট্রাকের আঘাতে’ ক্ষতিপূরণ চায়

কার্ডি বি এবং চক্করবিবাহবিচ্ছেদটি একটি বিতর্কিত মোড় নিয়েছে বলে মনে হচ্ছে… র‌্যাপার...

ডোনাল্ড ট্রাম্প যুক্তরাজ্যের লেবার পার্টির বিরুদ্ধে হোয়াইট হাউসের প্রতিযোগিতায় হস্তক্ষেপের অভিযোগ করেছেন

বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন হোয়াইট হাউসের দৌড়ে অর্থ...