Home বিনোদন ডোনাল্ড ট্রাম্পের অশ্লীল র‍্যাম্বলিং তার মনের অবস্থা নিয়ে উদ্বেগ বাড়ায়
বিনোদন

ডোনাল্ড ট্রাম্পের অশ্লীল র‍্যাম্বলিং তার মনের অবস্থা নিয়ে উদ্বেগ বাড়ায়

Share
Share


বিনামূল্যের জন্য মার্কিন নির্বাচন কাউন্টডাউন নিউজলেটার আনলক করুন

ডোনাল্ড ট্রাম্প শনিবার নির্বাচনের দিন কয়েক সপ্তাহ আগে রাজনৈতিক স্ক্রিপ্ট থেকে তার সর্বশেষ প্রস্থানে পেনসিলভেনিয়ায় একটি সমাবেশের সময় একটি অশ্লীল র‍্যাম্বলে গিয়ে তার মনের অবস্থা সম্পর্কে উদ্বেগ প্রকাশ করেছিলেন।

প্রয়াত গলফার আর্নল্ড পালমারের শারীরস্থান সম্পর্কে অশোধিত পরামর্শের একটি সিরিজ দিয়ে ট্রাম্প তার সমাবেশ শুরু করেছিলেন যা 10 মিনিটেরও বেশি সময় ধরে চলেছিল। আর্নল্ড পালমার আঞ্চলিক বিমানবন্দরে এই মন্তব্যগুলি দেওয়া হয়েছিল যখন রিপাবলিকান প্রার্থী যুদ্ধক্ষেত্রের রাজ্যগুলিতে মার্কিন ভোটারদের কাছে তার চূড়ান্ত পিচ তৈরি করতে শুরু করেছিলেন যা সিদ্ধান্ত নেবে। হোয়াইট হাউস রেস.

“যখন তিনি অন্যান্য পেশাদারদের সাথে স্নান করেছিলেন, তখন তারা সেখান থেকে বেরিয়ে এসে বলেছিল, ‘ওহ মাই গড, এটা অবিশ্বাস্য,'” ট্রাম্প বলেছেন, পামারের যৌনাঙ্গের স্পষ্ট উল্লেখ করে। “আমাদের এখানে মহিলারা রয়েছে যারা অত্যন্ত পরিশীলিত, কিন্তু তারা আর্নল্ডের দিকে তাকিয়েছিল।”

বাজে মন্তব্যগুলি অস্বাভাবিক প্রচারাভিযানের একটি সিরিজের সর্বশেষতম যা ট্রাম্পের মানসিক অবস্থা নিয়ে উদ্বেগ বাড়িয়েছে যখন তিনি রাষ্ট্রপতি হিসাবে দ্বিতীয় মেয়াদে প্রচারণা চালাচ্ছেন। তার রিপাবলিকান মিত্ররা তাকে রাজনৈতিক ইস্যুতে ফোকাস করতে উত্সাহিত করার চেষ্টা করেছিল, কিন্তু ট্রাম্প বার্তা থেকে বিচ্যুত হন।

এই সপ্তাহে পেনসিলভানিয়ার একটি টাউন হলে, তিনি 30 মিনিটেরও বেশি সময় ধরে গান বাজিয়ে এবং কথা না বলে মঞ্চে সামনে পিছনে দোলা দিয়ে অনুষ্ঠানটি শেষ করেছিলেন। তার বক্তৃতা ক্রমশ অন্ধকার এবং অশ্লীল হয়ে উঠল।

“আপনাকে কমলা হ্যারিসকে বলতে হবে যে আপনার যথেষ্ট হয়েছে, আপনি আর নিতে পারবেন না। . . আপনি একজন বাজে ভাইস প্রেসিডেন্ট,” তিনি শনিবারের সমাবেশে বলেছিলেন, তার গণতান্ত্রিক প্রতিদ্বন্দ্বীকে উল্লেখ করে।

ট্রাম্প তার সমাবেশে ছিলেন যখন ইলন মাস্ক, তার অন্যতম প্রধান কর্পোরেট সমর্থক, রিপাবলিকান মনোনীত প্রার্থীর পক্ষে প্রচারণার জন্য একটি পৃথক ইভেন্টে পেনসিলভানিয়া ভ্রমণ করেছিলেন।

পরিদর্শনের সময়, মাস্ক এলোমেলোভাবে নির্বাচিত পেনসিলভানিয়া ভোটারদের জন্য প্রতিদিন 1 মিলিয়ন ডলার দেওয়ার প্রতিশ্রুতি দিয়েছিলেন যারা তার সেভ আমেরিকা পলিটিক্যাল অ্যাকশন কমিটির মাধ্যমে বাকস্বাধীনতা এবং অস্ত্র বহনের অধিকার রক্ষা করার জন্য একটি পিটিশনে স্বাক্ষর করেছিলেন, এটি একটি অত্যন্ত অপ্রচলিত উপায় .

“আমরা যে চ্যালেঞ্জগুলির মুখোমুখি হলাম তার মধ্যে একটি হল, ভাল, আমরা কীভাবে এই পিটিশন সম্পর্কে লোকেদের জানাতে পারি? কারণ উত্তরাধিকার মিডিয়া। . . আমি এটি রিপোর্ট করতে যাচ্ছি না, “মাস্ক বলেছেন।

ট্রাম্প এবং হ্যারিস সিদ্ধান্তহীন ভোটারদের উপর জয়লাভ করার চেষ্টা করছেন এবং তাদের বর্তমান সমর্থকদের 5 নভেম্বরে ভোট নিশ্চিত করার চেষ্টা করছেন, কারণ জরিপগুলি দেখায় যে দুটি প্রার্থী গুরুত্বপূর্ণ সুইং স্টেটগুলিতে প্রায় আবদ্ধ এবং কিছু রাজ্যে প্রাথমিক ভোট শুরু হওয়ার সাথে সাথে।

হ্যারিস শনিবার জর্জিয়ার সুইং স্টেটে প্রচারণা চালান এবং রবিবার পেনসিলভানিয়ায় উড়ে যাবেন বলে আশা করা হচ্ছে।



Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী: এরিক হার্টস স্টেফি এবং লিয়াম প্যানিকস

সাহসী এবং সুন্দর ভবিষ্যদ্বাণী প্রস্তাব করে এরিক ফরেস্টার (জন ম্যাককুক) দুর্বল করতে পারে স্টেফি ফরেস্টার (জ্যাকলিন ম্যাকিনেস উড)। আরো, লিয়াম স্পেনসার (স্কট ক্লিফটন)...

হার্ভে ওয়েইনস্টেইন নিউইয়র্কে কারাগারের পিছনে লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন

হার্ভে ওয়েইনস্টেইনের চিকিৎসা সমস্যা আরও খারাপ হচ্ছে কারণ তিনি লিউকেমিয়ায় আক্রান্ত হয়েছেন, টিএমজেড নিশ্চিত করেছে। অসম্মানিত হলিউড ফিল্ম প্রযোজকের দীর্ঘস্থায়ী মাইলয়েড লিউকেমিয়া রয়েছে,...

Related Articles

ভোটারদের জন্য মাস্কের $1M দৈনিক অনুদান মার্কিন আইন লঙ্ঘন করতে পারে, DoJ সতর্ক করে

বিলিয়নেয়ার ট্রাম্প সমর্থক রাষ্ট্রপতি নির্বাচনের আগে দখলের জন্য সুইং স্টেটগুলিকে লক্ষ্য করেছেন...

বোনের স্ত্রী: কোডি সেই বিরক্তিকর কারণটি প্রকাশ করে যা সে কখনই মেরিকে ফেলে দেয়নি

সিস্টার ওয়াইভস স্টার কোডি ব্রাউন TLC ভক্তদের হতবাক করে দিয়েছিলেন যখন তিনি...

টড ক্রিসলিকে প্রিজন চ্যাপেল জব থেকে বরখাস্ত করা হয়েছিল, আইনজীবী বলেছেন

টড ক্রিসলিএর কারাগারে কাজ খুঁজছেন – তাকে কারাগারের চ্যাপেলে চাকরি থেকে বরখাস্ত...

আমাদের জীবনের দিনগুলি: অ্যাবিকে পুনরুত্থিত করার 3টি কারণ এবং তাকে মৃতের জন্য ছেড়ে দেওয়ার 1টি বড় কারণ

আমাদের জীবনের দিনগুলি কী সম্পর্কে উত্তর দেয় অ্যাবিগেল ডেভরাক্স (পূর্বে কেট মানসি...