Home খেলাধুলা ট্রেভর এতিয়েন, প্রতিরক্ষা লিফট নং 5 জর্জিয়া, 1 নং টেক্সাস পাস
খেলাধুলা

ট্রেভর এতিয়েন, প্রতিরক্ষা লিফট নং 5 জর্জিয়া, 1 নং টেক্সাস পাস

Share
Share

বিতরণ: অস্টিন আমেরিকান-স্টেটসম্যানজর্জিয়া বুলডগস লাইনব্যাকার জালন ওয়াকার ড্যারেল কে রয়্যাল-টেক্সাস মেমোরিয়াল স্টেডিয়ামে, শনিবার, 19 অক্টোবর, 2024-এ দ্বিতীয় কোয়ার্টারে টেক্সাস লংহর্নস কোয়ার্টারব্যাক কুইন ইয়ার্সকে বরখাস্ত করেছেন।

শনিবার দক্ষিণ-পূর্ব সম্মেলন খেলায় অস্টিনে নং 1 টেক্সাসের বিরুদ্ধে 30-15 জয়ের পথে 5 নম্বর জর্জিয়া 23-পয়েন্টের লিড তৈরি করে ট্রেভর এতিয়েন তিনটি টাচডাউনের জন্য ছুটে যান।

কারসন বেক 175 ইয়ার্ডের জন্য 41-এর মধ্যে 23টি সম্পন্ন করেন এবং বুলডগদের জন্য তিনটি বাধা ছুড়ে দেন (6-1, 4-1 SEC), যারা তাদের তৃতীয়বার জিতেছিল।

জর্জিয়ার প্রতিরক্ষা প্রভাবশালী ছিল, সাতটি বস্তা রেকর্ড করে এবং টেক্সাসকে 27টি ক্যারিতে মাত্র 29 গজের মধ্যে সীমাবদ্ধ করে। জাভন ওয়াকার তারকা ছিলেন, বুলডগদের জন্য তিনটি বস্তা এবং আটটি ট্যাকল রেকর্ড করেছিলেন।

Quinn Ewers 211 ইয়ার্ড, দুটি টাচডাউন এবং টেক্সাসের জন্য একটি ইন্টারসেপশন (6-1, 2-1) এর জন্য 43টির মধ্যে 25টি পাস সম্পন্ন করেছেন। আর্চ ম্যানিং সংক্ষিপ্তভাবে দ্বিতীয় কোয়ার্টারে প্রবেশ করেন, 19 ইয়ার্ডের জন্য ছয়টির মধ্যে তিনটি পাস পূরণ করেন।

23-0 পিছিয়ে, টেক্সাস দ্বিতীয়ার্ধের প্রথম ড্রাইভে অচলাবস্থা ভেঙে দেয় যখন ইওয়ারস তৃতীয় কোয়ার্টারে 10:57 বাকি থাকা 2-গজ স্কোরে ইসাইয়া বন্ডকে খুঁজে পায়। Ewers তারপর একটি সফল দুই-পয়েন্ট রূপান্তর জন্য মাঝখানে বন্ড খুঁজে.

জর্জিয়া পান্ট করার পরে এবং টেক্সাস বলটি ডাউনে ঘুরিয়ে দেওয়ার পর, বেককে জাহদা ব্যারন (দুটি বাধা) দ্বারা আটকান, যিনি বলটি জর্জিয়ার 9-ইয়ার্ড লাইনে ফিরিয়ে দেন। পাসের হস্তক্ষেপের কারণে পিকটিকে প্রাথমিকভাবে ফেরত ডাকার পরে, টেক্সাস সমর্থকদের দ্বারা মাঠে ছুঁড়ে ফেলা ধ্বংসাবশেষের কারণে দীর্ঘ বিলম্ব হয়েছিল।

বিলম্ব কর্তৃপক্ষ পতাকা নেড়ে সময় দেয়. দুটি নাটকের পরে, ইওয়ারস 17-গজের টাচডাউনের জন্য জেডন ব্লু (গেম-হাই সেভেন রিসেপশন) খুঁজে পান, তৃতীয় ত্রৈমাসিকে 2:12 বাকি থাকতে টেক্সাসের ঘাটতি 23-15 এ কেটে যায়।

জর্জিয়া একটি 11-প্লে, 89-ইয়ার্ড ড্রাইভের সাথে প্রতিক্রিয়া জানায় — অস্কার ডেলপের কাছে বেকের 43-গজ পাস দ্বারা হাইলাইট করা হয়েছে — যার ফলে চতুর্থ ত্রৈমাসিকে 12:04 বাকি থাকতে এটিয়েনের 1-ইয়ার্ড টাচডাউন চতুর্থ-এবং-1-এ চলে। বুলডগসের প্রতিরক্ষা বাকি পথ টেক্সাসকে স্তব্ধ করে দেয়, একটি স্ট্রিপ-স্যাকের উপর একটি ইয়ার্সকে ধাক্কা দেয় এবং লংহর্নের চূড়ান্ত তিনটি ড্রাইভে দুটি টার্নওভার ডাউনে পড়ে।

খেলার জন্য, টেক্সাস 27 ক্যারিতে মাত্র 29 ইয়ার্ডের জন্য ছুটেছিল।

প্রতিটি দল তাদের উদ্বোধনী দখলের সদ্ব্যবহার করার পরে, অ্যান্ড্রু মুকুবা বেককে আটকান। টেক্সাস তারপর আবার ধাক্কা দেয়, বেক তার দ্বিতীয় বাধা ছুঁড়ে দেওয়ার আগে, এইবার লংহর্নের 5-ইয়ার্ড লাইনে ব্যারনের কাছে।

নিম্নলিখিত ড্রাইভে, ডেলেন এভারেট দ্বারা ইওয়ারসকে বরখাস্ত করা হয়েছিল, যিনি টেক্সাস 13-গজ লাইনে ফাম্বল পুনরুদ্ধার করেছিলেন।

এতিয়েন, যিনি একটি খেলার জন্য 19 বার ছুটেছিলেন-উচ্চ 87 ইয়ার্ড, তারপর 2-গজ স্কোরের জন্য ছুটে এসে জর্জিয়াকে 7-0 তে এগিয়ে দেন প্রথম কোয়ার্টারে ছয় সেকেন্ড বাকি থাকতে।

টেক্সাসের আরেকটি পান্টের পর, পেটন উডরিং এর 33-গজ ফিল্ড গোলটি দ্বিতীয় কোয়ার্টারের 10:46 এ জর্জিয়ার লিডকে 10-0 তে বাড়িয়ে দেয়। পরের ড্রাইভে, এভারসকে এভারেট বাধা দেয়, যার ফলে দ্বিতীয় ত্রৈমাসিকে 8:30 বামে এটিয়েনের 15-ইয়ার্ড টাচডাউন হয়।

উডরিং 4:43 এ 48-গজের ফিল্ড গোল করেন। টেক্সাসের অর্ধেকের শেষ ড্রাইভে, ম্যানিং ভড়কে গেলেন, সময় শেষ হওয়ার সাথে সাথে উড্রিং-এর 44-গজের ফিল্ড গোলে পরিণত হন।

— মাঠ পর্যায়ের মিডিয়া

Source link

Share

Leave a comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Don't Miss

পড়তে সাইন আপ করুন

বিশ্বজুড়ে গুরুত্বপূর্ণ কর্পোরেট, আর্থিক এবং রাজনৈতিক উন্নয়ন সম্পর্কে আপ টু ডেট থাকুন। সচেতন থাকুন এবং স্বাধীন বিশ্বব্যাপী প্রতিবেদন, বিশেষজ্ঞের মন্তব্য এবং আপনি বিশ্বাস...

কিভাবে নিউ ইয়র্ক ইয়াঙ্কিস 2024 ওয়ার্ল্ড সিরিজ জিততে পারে

লস অ্যাঞ্জেলেস ডজার্স-নিউ ইয়র্ক ইয়াঙ্কিজ ওয়ার্ল্ড সিরিজ হল বেসবল টাইটানদের সবচেয়ে বড় সংঘর্ষের পর থেকে দুটি দল শেষবার ওয়ার্ল্ড সিরিজে দেখা হয়েছিল (1981...

Related Articles

টাইটানরা কিউবি উইল লেভিসকে আরও এক সপ্তাহের জন্য বিশ্রামে ঝুঁকেছে

22 সেপ্টেম্বর, 2024; ন্যাশভিল, টেনেসি, মার্কিন যুক্তরাষ্ট্র; টেনেসি টাইটানস উইল লেভিস (8)...

লিবার্টি 2025 WNBA শিরোনাম প্রিয় হিসাবে উন্মুক্ত হিসাবে বই রেকর্ড আগ্রহ দেখতে

20 অক্টোবর, 2024; ব্রুকলিন, নিউ ইয়র্ক, মার্কিন যুক্তরাষ্ট্র; নিউইয়র্ক লিবার্টি গার্ড সাব্রিনা...

কলোরাডো সমালোচনামূলক বিগ 12 প্রতিযোগিতায় সিনসিনাটি হোস্ট করে

অক্টোবর 19, 2024; Tucson, Arizona, USA; অ্যারিজোনা স্টেডিয়ামে কলোরাডো কোয়ার্টারব্যাক শেডুর স্যান্ডার্স...

18 নং ওলে মিস ওকলাহোমার বিরুদ্ধে ঘনিষ্ঠ পরাজয় থেকে বাউন্স করার চেষ্টা করেন

অক্টোবর 12, 2024; ব্যাটন রুজ, লুইসিয়ানা, মার্কিন যুক্তরাষ্ট্র; মিসিসিপি বিদ্রোহী কোয়ার্টারব্যাক জ্যাক্সন...